News

(NTRCA) ১৭ তম লিখিত রেজাল্ট 2023 এসএমএস Teletalk SMS এর মাধ্যমে দেখুন

এনটিআরসিএ লিখিত রেজাল্ট মোবাইল এসএমএস

একটি অধীর প্রতীক্ষিত ঘোষণায়, 2023 সালের 17 তম NTRCA লিখিত পরীক্ষার ফলাফল NTRCA টেলিটক কম BD ওয়েবসাইটের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে উন্মোচন করা হয়েছে। বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (NTRCA) আজ 17 তম শিক্ষক নিবন্ধন লিখিত পরীক্ষার ফলাফল সফলভাবে প্রকাশ করেছে।

মূলত ফেব্রুয়ারিতে প্রকাশের জন্য নির্ধারিত ছিল, বাংলাদেশে বিদ্যমান COVID-19 পরিস্থিতির কারণে ফলাফলগুলি বিলম্বের সম্মুখীন হয়েছিল। তবে শিক্ষা মন্ত্রণালয়ের কাছ থেকে প্রয়োজনীয় অনুমতি চাওয়ার পর অবশেষে প্রকাশের সবুজ সংকেত পায় কর্তৃপক্ষ।

১৭ তম লিখিত রেজাল্ট 2023

NTRCA ১৭ তম শিক্ষক নিবন্ধন রেজাল্ট 2023 লিখিত পরীক্ষার ফলাফল ডাউনলোড লিংক

17 তম NTRCA যাত্রার কাহিনী গত বছরের 23 মে শিক্ষক নিবন্ধন সার্কুলার জারি করা হয়েছিল। 1,176,000 প্রার্থীর একটি বিস্ময়কর গণনা সাগ্রহে নিবন্ধনের জন্য আবেদন করেছে৷ 30 আগস্ট অনুষ্ঠিত প্রাথমিক স্ক্রীনিংয়ে 959,185 জন আশাবাদী অংশগ্রহন করেছে। এর ফলে এনটিআরসিএ প্রাথমিক ফলাফল প্রকাশ করা হয়েছে।

30 সেপ্টেম্বর এনটিআরসিএ দ্বারা 17 তম প্রাথমিক ফলাফলের মোড়ক উন্মোচন করা হয়েছে, যা নির্দেশ করে যে 228,442 জন প্রার্থী সফল হয়েছে৷ সুনির্দিষ্ট বিষয়গুলি বিবেচনা করে, পরিসংখ্যানগুলি দেখায় যে 84,696 জন পরীক্ষার্থী স্কুল স্তরে, 11,547 জন স্কুল স্তর-2-এ এবং একটি শক্তিশালী 132,299 জন কলেজ স্তরে কৃতকার্য হয়েছে, যা 23.82 শতাংশ পাসের হারে পরিণত হয়েছে।

Top Stories

NTRCA লিখিত পরীক্ষার ফলাফল SMS

লিখিত পরীক্ষা, নিবন্ধন প্রক্রিয়ার একটি গুরুত্বপূর্ণ পর্যায়, নভেম্বর 15 এবং 17, 2022 তারিখে অনুষ্ঠিত হয়েছিল। এই মূল্যায়নের সময় 228,442 জন প্রার্থীর একটি উল্লেখযোগ্য অংশগ্রহণ তাদের উপস্থিতি চিহ্নিত করেছে। SMS রেজাল্ট জানতে এখানে ক্লিক করুন

ফলাফলের জন্য উত্তেজনা জ্বরের পিচে পৌঁছেছে, 17 তম এনটিআরসিএ লিখিত ফলাফলের সঠিক প্রকাশের তারিখ এখনও নিশ্চিত করা হয়নি। যাইহোক, শিক্ষা মন্ত্রকের চূড়ান্ত অনুমোদনের অপেক্ষায় ফলাফল প্রকাশের সমস্ত ব্যাকএন্ড কার্যক্রম গুটিয়ে নেওয়া হয়েছে। প্রত্যাশিত টাইমলাইন সেপ্টেম্বরের শেষ সপ্তাহে প্রকাশ করে।

NTRCA Teletalk Com BD

প্রার্থীরা NTRCA ওয়েবসাইট (ntrca.gov.bd) এর পাশাপাশি ডেডিকেটেড নিয়োগ সাইট (ntrca.teletalk.com.bd) এর মাধ্যমে তাদের ফলাফলগুলি অ্যাক্সেস করতে পারেন। আবেদনের সময় প্রদত্ত মোবাইল নম্বর ব্যবহার করে সফল প্রার্থীদের একটি এসএমএস বিজ্ঞপ্তিও পাঠানো হবে। দুঃখের বিষয়, অকৃতকার্য প্রার্থীরা কোনো এসএমএস পাবেন না; তবুও, তারা অনলাইনে তাদের স্থিতি পরীক্ষা করতে পারে। এই ডুয়াল-চ্যানেল পদ্ধতির ফলাফলের তথ্যে দ্রুত অ্যাক্সেস নিশ্চিত করে।

এনটিআরসিএ টেলিটক কম বিডি ওয়েবসাইটের মাধ্যমে এই বিশাল অর্জনের প্রবেশদ্বার রয়েছে। আপনার ফলাফল পুনরুদ্ধার করতে:

  • ntrca.teletalk.com.bd ভিজিট করুন।
  • “ফলাফল” মেনুতে নেভিগেট করুন।
  • পরীক্ষার বিকল্পগুলি থেকে “17 তম NTRCA পরীক্ষা (লিখিত)” নির্বাচন করুন।
  • নির্ধারিত ক্ষেত্রে আপনার রোল নম্বর ইনপুট করুন।
  • “জমা দিন” এ ক্লিক করুন।

প্রার্থীরা তাদের ভাগ্যের অপেক্ষায় থাকায় প্রত্যাশা চরমে। একটি বিজয়ী বার্তা সফল প্রার্থীদের জন্য অপেক্ষা করছে, যখন স্ক্রীনে লেখা “অসফল” যারা চিহ্ন মিস করেছেন তাদের জন্য। নির্বাচিত প্রার্থীরা ফলাফলের সাথে একটি এসএমএস বিজ্ঞপ্তিও আশা করতে পারেন, যোগাযোগ প্রক্রিয়াকে আরও সুগম করে। যারা বিজয়ী হবেন, তাদের সামনের পথের মধ্যে রয়েছে Viva Voce Admit Card ডাউনলোড করার সম্ভাবনা।

ntrca.teletalk.com.bd লিখিত ফলাফল

17 তম এনটিআরসিএ লিখিত পরীক্ষার ফলাফল 2023 খুব কাছাকাছি, এবং এনটিআরসিএ টেলিটক কম বিডি ওয়েবসাইট শিক্ষা সম্প্রদায়ের সাথে এই বিশাল অর্জন ভাগ করে নেওয়ার জন্য প্রস্তুত।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *