News

[দেখুন] প্রতি ভরি সোনার দাম আবারো বাড়ল – আজকের ১ ভরি সোনার দাম

এখন আমরা বাংলাদেশে সোনার দাম দেখাতে যাচ্ছি। আপনাকে জানতে হবে যে দাম দিন দিন খুব বেশি হচ্ছে। এবং এখন আমাদের বাংলাদেশে গত দুই-তিন মাসের মূল্যের অনুপাতও দেওয়া হয়। আমরা বর্তমান সোনার দাম বিডিতে উপস্থাপন করি এবং এটি বিশ্বের অন্যান্য দেশের সাথে তুলনা করে। সুতরাং, যদি আপনার সঠিক ফলাফলের প্রয়োজন হয় তবে আপনাকে এখনই আমাদের পোস্ট অনুসরণ করতে হবে।

22 ক্যারেট সোনা (ক্যাডমিয়াম) প্রতি গ্রাম 6125 টাকা। 21 ক্যারেট সোনা (ক্যাডমিয়াম) প্রতি গ্রাম 5855 টাকা। 18 ক্যারেট সোনা (ক্যাডমিয়াম) প্রতি গ্রাম 5105 টাকা। ঐতিহ্যগত পদ্ধতি স্বর্ণ প্রতি গ্রাম 4220 BDT।

বাংলাদেশে সোনার দাম

এই অংশে, আমরা বাংলাদেশে স্বর্ণের দামের উপর অত্যন্ত মন্তব্য করি। সোনার দাম নিয়ে আজকের আলোচনায় অবশ্যই আসতে হবে। বাংলাদেশে স্বর্ণ একটি মূল্যবান জিনিস। শুধু বাংলাদেশ নয় সারা বিশ্বের দেশেই রয়েছে। তাই আমাদের আপনাকে সঠিক সোনার দাম দিতে হবে। কারণ এদেশে প্রচুর ভুয়া সোনা রয়েছে। তাই। বাজার থেকে আসল সোনা পেতে সতর্ক থাকুন।

22 ক্যারেট সোনা (ক্যাডমিয়াম) প্রতি গ্রাম 6125 টাকা। আপনার যদি বাংলাদেশে প্রতিদিনের সোনার দামের প্রয়োজন হয় তবে আপনাকে প্রতি মাসে আপডেট হওয়া মূল্য অনুসরণ করতে হবে।

তাই, মাঝে মাঝে বিডিতে সোনার রেট থাকে না। তাহলে আপনি এই জায়গায় এসে পুরো মাস প্রতিদিনের আপডেট করা মূল্য তালিকা পেতে পারেন। নিবন্ধের নীচে কিছু অতিরিক্ত তথ্যও উপস্থাপন করা হয়েছে।

Top Stories

আজ বাংলাদেশে সোনার দাম

বাংলাদেশ এখন বিশ্বের অন্যতম উচ্চ ব্যবসায়িক ক্ষেত্র। সেখানে অনেক লোকের দৈনন্দিন ব্যবহারের জন্য সোনার প্রয়োজন হয়। সেজন্য বাংলাদেশের আজকের সোনার দামের মূল্য প্রতিটি শ্রেণীর মানুষের জানা দরকার।

আমরা এই স্বর্ণের একটি আপডেট মূল্য তালিকা আছে. পোস্ট থেকে তালিকাটি নিতে পারেন যা সম্প্রতি ঢাকার স্থানীয় বাজার থেকে নেওয়া হয়েছে।

সোনার মূল্য তালিকা নীচে ফটোতে দেওয়া হয়েছে

আজকের আপডেটের মূল্য নীচে দেওয়া হল:

BD আজকের আপডেটে সোনার দর

বিডিতে সোনার দর আজ ৬২ হাজার টাকা এবং গতকালের তুলনায় তা বাড়ছে। এ হারও আজকের চেয়ে আগামীকাল অন্তত দুই থেকে পাঁচ হাজার টাকা বাড়বে বলে মনে করছে কর্তৃপক্ষ। সুতরাং, আপনি প্রতিদিন সাইট থেকে হারের একটি আপডেট পেতে পারেন।

আসলে, স্বর্ণ ঐতিহ্যগত দ্বারা ওজন করা হয় না. এটিতে একটি অতিরিক্ত ওজনের ডিভাইস রয়েছে এবং তাই প্রতি কিলো দামের ধারণা দেবেন না। আমাদের সমাজে সোনা খুবই গুরুত্বপূর্ণ। প্রধানত আমরা বিবাহ অনুষ্ঠানে যে ব্যবহার দেখতে পারেন.

বাংলাদেশে প্রতি Vori সোনার দাম 22k

22K সোনার দাম মাসের প্রথম সপ্তাহে একই অবস্থানে রয়েছে। তবে বাংলাদেশে স্বর্ণ ব্যবসায়ী কেন্দ্রীয় কমিটি বলছে আগামী মাসে দাম কমবে। 22 ক্যারেট সোনা (ক্যাডমিয়াম) প্রতি গ্রাম 6125 টাকা।

বাংলাদেশে 22 ক্যারেট সোনার দাম

বাংলাদেশে 22-ক্যারেট সোনার দামের সর্বশেষ দামের প্রয়োজন হলে আপনি সঠিক জায়গায় আছেন। কারণ আমরা এখানে আপনাকে সোনার বাজারের আপডেট খবর দেখাতে যাচ্ছি। বাংলাদেশের অফিসিয়াল গোল্ড অ্যাসোসিয়েশন জানিয়েছে, ২২ ক্যারেট সোনার খুব চাহিদা এবং সে কারণে আগামীকাল এর দাম বাড়বে।

বাংলাদেশে স্বর্ণ ও রৌপ্যমূল্যের তালিকা 2022

22 ক্যারেট সোনা (ক্যাডমিয়াম) প্রতি গ্রাম 6125 BDT

21 ক্যারেট সোনা (ক্যাডমিয়াম) প্রতি গ্রাম 5855 BDT

18 ক্যারেট সোনা (ক্যাডমিয়াম) প্রতি গ্রাম 5105 BDT

ঐতিহ্যগত পদ্ধতি সোনা প্রতি গ্রাম 4220 BDT

22 ক্যারেট সিলভার (ক্যাডমিয়াম) প্রতি গ্রাম 130 টাকা

21 ক্যারেট সিলভার (ক্যাডমিয়াম) প্রতি গ্রাম 123 টাকা

18 ক্যারেট সিলভার (ক্যাডমিয়াম) প্রতি গ্রাম 105 টাকা

ঐতিহ্যগত পদ্ধতি সিলভার প্রতি গ্রাম 80 BDT

বাংলাদেশে 21 ক্যারেট সোনার (ক্যাডমিয়াম) দাম

আমাদের দেশে 22 ক্যারেট সোনার চেয়ে 21 ক্যারেট সোনার চাহিদা কম। আপনার যদি 21-ক্যারেট সোনার প্রয়োজন হয় তাহলে বাংলাদেশের স্থানীয় বাজারে এর দাম প্রতি Vori 57 হাজার টাকা।

আগামী দিনে দাম বাড়বে এবং স্থানীয় বাজারে দামও বাড়বে বলে আমরা মনে করি।

1 ভোরি সোনার দাম আজ বাংলাদেশে

১ ভরি সোনার দাম মাত্র ৬২ হাজার টাকা বাংলাদেশের স্থানীয় সোনার বাজারে। আগামী মাসে বাঁধের উন্নতি হবে বলে জানিয়েছেন কয়েকজন স্বর্ণ ব্যবসায়ী। জুড়ি আপনি আখনে সোনা দাম দেখেন তোবে জানুন আমরা আপনক ইতিমধ্যে সোনা দাম দিয়ে রাখছি। আরো আপডেট খবর পাইতে আমদের সাইট ফলো করতে পারন।

পরিশেষে, আমরা শুধু বলতে চাই যে আমরা আপনাকে সর্বশেষ আপডেট করা বাজার মূল্য তালিকা অফিসিয়াল রেট প্রদান করছি। আপনি যদি মনে করেন যে আপনি একটু আপডেট তথ্য পেয়েছেন পরবর্তী আপডেটে এখানে আসুন।

আপনি আরও পড়ুন: Today 21k Gold Price in Bangladesh 2022 (১ ভরি সোনার দাম) Per Vori Price

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *