News

জেলা অনুসারে প্রাথমিক সহকারী শিক্ষক পরীক্ষার 2nd Part ফলাফল 2022

জেলা অনুসারে প্রাথমিক সহকারী শিক্ষক পরীক্ষার ফলাফল 2022 – 2nd Part – প্রাথমিক পরীক্ষার ফলাফল 2022 প্রকাশিত হয়েছে। এটি সহকারী শিক্ষক ২য় পর্বের ফলাফল। প্রাথমিক ফলাফল প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের ওয়েবসাইট dpe gov bd থেকে জানা যাবে। সকল জেলার ফলাফল PDF ফরম্যাটে ডাউনলোড করা যাবে। এর আগে ১ম পর্বের এমসিকিউ টাইপের লিখিত ফলাফল প্রকাশিত হয়।

উল্লেখ্য, সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকের দ্বিতীয় ধাপের পরীক্ষা ২০ মে ২০২২ তারিখে অনুষ্ঠিত হয়। এর আগে প্রথম পর্বের পরীক্ষা ২০ এপ্রিল অনুষ্ঠিত হয়। তৃতীয় পর্বের পরীক্ষা ৩ জুন অনুষ্ঠিত হবে।

সহকারী শিক্ষক পরীক্ষার ফলাফল 2022

প্রাথমিক সহকারী শিক্ষকের ফলাফল 2022 প্রকাশিত হয়েছে। এটি হল প্রাথমিক ফলাফল 2020। ফলাফলটি আজ 12 মে বিকেলে প্রকাশিত হয়েছে। এতে মোট ৪০ হাজার ৮৬২ জন প্রার্থী বাছাই করা হয়েছে। নির্বাচিত প্রার্থীদের ভাইভা ভয়েসের জন্য ডাকা হবে। Viva-voce শেষ হওয়ার পর, চূড়ান্ত ফলাফল প্রকাশ করা হবে।

আপনি যদি 2022 সালের প্রাথমিক পরীক্ষার ফলাফল পেতে চান তবে আজই আমাদের ওয়েবসাইটের নীচে যান এবং সেখান থেকে আপনি 2022 সালে প্রকাশিত বিজ্ঞপ্তি অনুসারে পিডিএফ ফর্ম্যাটে প্রাথমিক পরীক্ষার ফলাফল দেখতে পাবেন। 2020, কয়েকদিন আগে প্রাথমিক সহকারী শিক্ষক পদের পরীক্ষায় যারা অংশগ্রহণ করেছিলেন তাদের উত্তরপত্র মূল্যায়ন করে ফলাফল প্রকাশ করা হয়েছে।

Top Stories

প্রাথমিক পরীক্ষার ফলাফল 2022 জেলা অনুসারে

কুমিল্লা জেলার ১ম ধাপের ভাইবা

আপনারা যারা এখনও দেখেননি তাদের জন্য এই ফলাফলগুলি দেখুন, এবং ফলাফলগুলি দেখার পরে ভাইভারের জন্য প্রস্তুত হতে ভুলবেন না। এই সময় নষ্ট না করে, যেহেতু আপনাকে জানানো হয়েছে যে প্রাথমিক ফলাফল প্রকাশিত হয়েছে, তাই পরীক্ষার ফলাফল দেখার জন্য আপনাকে অবশ্যই সমস্ত নিয়ম মেনে চলতে হবে এবং আপনি যদি প্রিলিমিনারি পরীক্ষায় উত্তীর্ণ হতে পারেন তবে আপনি প্রয়োজনীয় কাগজপত্র ডিসি-র কাছে পাঠাতে পারেন। বিভাগীয় শহরের অফিস।

আমরা সকলেই অবগত যে 2020 সালে প্রকাশিত বিজ্ঞপ্তি অনুসারে, সারাদেশে সহকারী শিক্ষক নিয়োগের উদ্দেশ্যে একটি নিয়োগ বিজ্ঞপ্তি জারি করা হয়েছে এবং এই নিয়োগ বিজ্ঞপ্তি অনুসারে, সারা দেশে প্রায় 14 লক্ষ প্রার্থী আবেদন করেছেন।

প্রাথমিক MCQ ফলাফল 2022 PDF

বাংলাদেশের সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক MCQ ফলাফল প্রকাশিত হয়েছে। ২য় পর্বের ফলাফল প্রকাশিত হয়েছে। 22 জেলার জন্য MCQ প্রকারের লিখিত ফলাফল প্রকাশিত হয়েছে। প্রাথমিক লিখিত ফলাফল প্রাথমিক শিক্ষা অধিদপ্তর DPE অফিসিয়াল ওয়েবসাইট থেকে ডাউনলোড করা যেতে পারে।

প্রাথমিক MCQ ফলাফল 2022 প্রকাশিত হয়েছে চাঁপাইনবাবগঞ্জ, মাগুরা, শেরপুর, গাজীপুর, নরসিংদী, মানিকগঞ্জ, ঢাকা, মাদারীপুর, মুন্সীগঞ্জ, লক্ষ্মীপুর, ফেনী, চট্টগ্রাম, মৌলভীবাজার, লালমনিরহাট, সিরাজগঞ্জ, যশোর, ময়মনসিংহ, টাঙ্গাইল জেলা এবং নরসিংদী জেলায়।

এসএমএসের মাধ্যমে ডিপিই ফলাফল 2022

প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকের জন্য ডিপিই ফলাফল প্রার্থীদের এসএমএসের মাধ্যমে জানানো হবে। প্রার্থীরা ফলাফল পেয়ে যাবেন যদি তিনি ভাইভা-ভোসের জন্য নির্বাচন করেন। ফলাফল প্রার্থীর মোবাইল নম্বরে জানানো হবে যা তিনি আবেদনপত্রে দিয়েছেন।

http://www.dpe.gov.bd/ ফলাফল 2022

তবে পরীক্ষায় দুর্নীতি না হলে দেশের বিভিন্ন জেলাকে তিন ভাগে ভাগ করে বিভিন্ন দিনে পরীক্ষা নেওয়া হয়। আর সেই নিয়ম মেনেই গত ২০ মে দ্বিতীয় ধাপের পরীক্ষা নেওয়া হয় এবং এতদিন ফল তৈরির কাজ চলছিল।

পরিশেষে, সঠিকভাবে উত্তরপত্র মূল্যায়ন এবং কোন প্রকার দুর্নীতি ছাড়াই উত্তরপত্র মূল্যায়নের পর আজ ফলাফল প্রণয়ন করে প্রকাশ করা হয়েছে। যাইহোক, প্রাথমিক শিক্ষা বিভাগ তাদের ফলাফল দেখতে পিডিএফ ফাইল আকারে ফলাফল প্রকাশ করে এবং আপনাকে এই পিডিএফ ফাইলটি ডাউনলোড করতে হবে এবং ফলাফলের রোল নম্বরটি অনুসন্ধান করতে হবে। যাইহোক, আমি আপনাকে বলব যে আপনি যদি এই রোল নম্বরটি খুঁজে পেতে চান তবে হাজার হাজার রোল নম্বরের মধ্যে আপনার নম্বরটি খুঁজে পাওয়া কঠিন হবে।

https://dpe.teletalk.com.bd/ প্রাথমিক সহকারী শিক্ষকের ফলাফল 2022

এজন্য আপনাকে PDF ফাইলটি ডাউনলোড করতে হবে এবং Adobe Acrobat সফটওয়্যারটি ডাউনলোড করতে হবে এবং আপনার রোল নম্বর লিখে সার্চ করতে হবে এবং আপনি বেঁচে থাকলে আপনার নম্বরটি সেখানে প্রদর্শিত হবে। যাইহোক, এই নিয়ম অনুসরণ করে, আপনি 2022 সালের প্রাথমিক পরীক্ষার ফলাফল দেখতে পাবেন এবং আপনি যদি মনে করেন যে আপনি যদি এতগুলি ফলাফল দেখতে ব্যর্থ হন তবে ফলাফল নিয়ে কোনও জটিলতা আছে, তবে আপনি যদি আমাদের আপনার নম্বর দেন তবে আমরা ফলাফল দেখতে পাব এবং আপনাকে অবহিত করুন।

See Also:

প্রাইমারি শিক্ষক নিয়োগ ২য় ধাপের রেজাল্ট ২০২২

(ফলাফল দেখুন) Primary Teacher Recruitment Results 2022 has been Published by dpe.gov.bd For 2nd Part

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *