News

যশোর বোর্ড এইচএসসি ফলাফল 2023 মার্কশীট ডাউনলোড

আপনি কি জানেন এইচএসসি ফলাফল 2022 যশোর বোর্ডের মার্কশিট কখন প্রকাশ হবে? আমরা জানি যে এইচএসসি পরীক্ষা শেষ হওয়ার পর, বোর্ড কর্তৃপক্ষের এইচএসসি ফলাফল যশোর বোর্ড করতে 50 থেকে 60 দিন সময় লাগে। সম্প্রতি, শিক্ষা মন্ত্রণালয় ঘোষণা করেছে যে এইচএসসি ফলাফল 2022 যশোর বোর্ড সম্পূর্ণ মার্ক শীট সহ 31 ডিসেম্বর 2022 প্রকাশ করবে। তাই আমাদের ওয়েবসাইটে আপনার চোখ রাখুন বা আপনার ওয়েব ব্রাউজারে আমাদের ওয়েবসাইট বুকমার্ক করুন। আপনি আপনার ফলাফল সেই ওয়েব পেজে অবহিত করবেন।

আপনি যদি আমাদের ওয়েবসাইট থেকে আপনার ফলাফল সংগ্রহ করেন তবে আপনি আপনার সম্পূর্ণ মার্কশীটও পাবেন। এছাড়াও আমরা আপনাকে আমাদের ওয়েবসাইট থেকে আপনার নম্বর শীট পেতে সাহায্য করি। তাই আপনার ফলাফল প্রকাশ না হওয়া পর্যন্ত আমাদের ওয়েবসাইট দেখুন. আমাদের মূল দৃষ্টিভঙ্গি হল আপনি যত তাড়াতাড়ি সম্ভব আপনার ফলাফল পেতে পারেন।

আমার মনে হয় আপনি www HSC রেজাল্ট 2022 যশোর বোর্ডে সার্চ করছেন? যশোর বোর্ডের অধীনে 2, 35,944 জন শিক্ষার্থী এইচএসসি ফলাফল 2022-এ অংশ নিয়েছে তারাও একটি মার্কশিট পাবে। আপনি কি এইচএসসি পরীক্ষার ফলাফল 2022 চট্টগ্রাম বোর্ড কোবে দিবে, কখন দিবে অনুসন্ধান করছেন? ক্লাস এইট এইচএসসি বোর্ড পরীক্ষা শেষ করার পর, অভিজ্ঞ পরীক্ষক প্রশ্ন অনুযায়ী উত্তরপত্র পরীক্ষা করবেন। এবং সমাপ্তির পরে, ফলাফল পরীক্ষা করা কাগজটি আগামী 31শে ডিসেম্বর 2022 এ প্রকাশিত হবে।

এইচএসসি ফলাফল 2022 যশোর বোর্ড অনলাইন চেকিং সিস্টেম

আপনি যদি অনলাইনে আপনার ফলাফল দেখতে চান এবং আপনার যদি ইন্টারনেট-সংযুক্ত মোবাইল ফোন থাকে তবে আপনি অনলাইনে আপনার ফলাফল দেখতে পারেন। অনলাইন থেকে আপনার ফলাফল পাওয়ার জন্য, আপনাকে অবশ্যই নীচের দিকনির্দেশ অনুসরণ করতে হবে।

প্রথমে আপনার মোবাইল ফোন বা কম্পিউটার ব্রাউজার গুগল সার্চ অপশনে যান। সার্চ অপশনে লিখুন “যশোর শিক্ষা বোর্ড” অফিসিয়াল ওয়েবসাইট ওপেন করার পর আপনি অনেক অপশন দেখতে পাবেন। এইচএসসি/আলিম/সমমান বিকল্পগুলি নির্বাচন করুন। আপনাকে অবশ্যই “বছর” বিকল্পে “2022” নির্বাচন করতে হবে। তারপর “বোর্ড” বিকল্পে “যশোর” নির্বাচন করুন। “রোল” বিকল্পে আপনার “রোল নম্বর” লিখুন। ক্যাপচা কোডটি সাবধানে পূরণ করুন। অবশেষে, আপনার এইচএসসি ফলাফল 2022 যশোর বোর্ড পেতে “জমা দিন বিকল্প”।

Top Stories

এইচএসসি রেজাল্ট অনলাইন চেকিং সিস্টেম

EIIN নম্বর দ্বারা এইচএসসি ফলাফল 2022 যশোর বোর্ড

আপনাকে জানতে হবে যে আপনার ফলাফল আপনার স্কুলের EIIN নম্বর দ্বারা অনলাইনে সংগ্রহ করতে পারে। এখানে আপনি এক মুহূর্তে আপনার স্কুলের সমস্ত শিক্ষার্থীর ফলাফল দেখতে পারবেন। নীচে আমরা আপনার স্কুলের EIIN নম্বর দ্বারা আপনার ফলাফল নিয়ে আলোচনা করছি।

  1. প্রথমে, আপনাকে আপনার মোবাইল বা কম্পিউটার অনুসন্ধান বিকল্পে যেতে হবে।
  2. যশোর শিক্ষা বোর্ড লিখুন
  3. আপনি শিক্ষা বোর্ডের অফিসিয়াল ওয়েবসাইট দেখতে পাবেন।
  4. সেখানে আপনি যশোর বোর্ড ইনস্টিটিউট অনুসারে এইচএসসি ফলাফল 2022, এইচএসসি ফলাফল 2022 কেন্দ্র অনুসারে এই বিকল্পগুলি দেখতে পারেন,
  5. জেলা ফলাফল এবং বোর্ড ফলাফল।
  6. আপনি ইনস্টিটিউট অনুযায়ী ফলাফল নির্বাচন করবেন
  7. এর পরে, আপনাকে অবশ্যই আপনার প্রতিষ্ঠানের EIIN নম্বর দিতে হবে।
  8. তারপর সাবমিট অপশনে ক্লিক করুন
  9. আপনি এক মুহূর্তে আপনার সম্পূর্ণ ইনস্টিটিউট ফলাফল পাবেন.
  10. EIIN নম্বর দ্বারা HSC ফলাফল 2022 চেক করুন

এসএমএসের মাধ্যমে এইচএসসি ফলাফল 2022 যশোর বোর্ড

আপনি যদি আপনার মোবাইল এসএমএসের মাধ্যমে আপনার ফলাফল পেতে চান তবে আপনি নীচের নির্দেশনা অনুসরণ করতে পারেন। আপনি যদি এটি অনুসরণ করেন তবে আপনি এটি এক মুহূর্তে দেখতে পাবেন।

প্রথমে আপনার মোবাইলের SMS অপশনে যান। এসএমএস অপশনে HSC লিখুন। তারপর আপনার বোর্ডের প্রথম তিন অক্ষর “JES” লিখুন। আপনার HSC পরীক্ষার রোল নম্বর লিখুন। এর পরে, আপনি আপনার পরীক্ষার বছর “2022” দিন

আপনি এটি 16222 নম্বরে পাঠাবেন। HSC<space>JES<space>roll number<space>2022 লিখে ১৬২২২ নম্বরে টেক্সট মেসেজ পাঠান। উদাহরণ: HSC JES 12345 2022 এবং পাঠান 16222 নম্বরে

এইচএসসি ফলাফল মোবাইল এসএমএস 2022

যশোর বোর্ড এইচএসসি ফলাফল 2022 সম্পূর্ণ বিবরণ

আলোচিত এইচএসসি ফলাফল 2022 এর সম্পূর্ণ বিশদ বিবরণ 2018 এর ফলাফল ভিত্তিক।

এই বোর্ডের অধীনে মোট প্রার্থী 2018 – 2, 35,944 জন।

উত্তীর্ণ ছাত্র- ১,৯৯,৫৫১ জন।

পাস করা হয়নি (ফেল) – 36,293।

শতাংশ – 94.61%

মোট GPA 5 (A+) – 7,256।

জিপিএ ৫ রেট – ৩.৬৪%

শিক্ষা বোর্ডের বিবরণ

মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড যশোর বাংলাদেশের যশোর বিভাগের মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক স্তরের শিক্ষা প্রতিষ্ঠানের নিয়ন্ত্রক কর্তৃপক্ষ হিসেবে কাজ করে।

বোর্ড কর্তৃপক্ষের মতে, এটি একটি শিক্ষা প্রতিষ্ঠান। যশোর জেলার মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক স্তরের শিক্ষা প্রতিষ্ঠানে পাবলিক পরীক্ষা পরিচালনা ও উন্নয়নের ক্ষমতা দেওয়া হয়েছে। মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক স্তরের পাবলিক পরীক্ষা এই বোর্ড দ্বারা নিয়ন্ত্রিত হয়।

উপসংহারে, আমরা বলতে পারি যে আপনার বোর্ডের ফলাফলের জন্য এই পোস্টটি পাওয়া আপনার জন্য খুবই সহায়ক। আপনি যদি এইচএসসি ফলাফলের জন্য আপনার বোর্ডের সমস্ত তথ্য দেখতে চান তবে এই পোস্টটি আপনার জন্য। আপনার ফলাফল দ্রুত পেতে আপনি সব ধরনের জিনিস পাবেন। আপনি যদি কোন তথ্য ভুল দেখতে পান দয়া করে আমাদের জানান আমরা এটি সমাধান করব। আপনি কি জানতে চান আমাদের নীচের মন্তব্য বক্সে মন্তব্য করুন.

এইচএসসি পরীক্ষা ২০২১ ফলাফল

HSC Result Online Checking System

HSC Result Mobile SMS 2022

Check HSC Result 2022 By EIIN Number

Education Board HSC Result With Marksheet Download 2022

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *