News

IU ভর্তি পরীক্ষার ফলাফল 2022 – iuadmission.iu.ac.bd (ইসলামী বিশ্ববিদ্যালয় রেজাল্ট)

IU ভর্তি পরীক্ষার ফলাফল 2022 আজ প্রকাশিত হয়েছে। সকল ইউনিটের মেধা তালিকা আজ রাত ১১টার আগে https://iuadmission.iu.ac.bd/-এ পাওয়া যাবে। আপনি যদি বিজ্ঞান বিভাগের একজন ছাত্র হন এবং ২রা নভেম্বর IU ভর্তি পরীক্ষার পরীক্ষায় অংশগ্রহণ করেন তবে আপনার ফলাফল এখন অফিসিয়াল ওয়েবসাইটে পাওয়া যাবে। এখন আমরা আপনাদের আজকের প্রকাশিত পরীক্ষার ফলাফল দেখাতে যাচ্ছি।

এ বছর মোট ১,৫০০ শিক্ষার্থী পরীক্ষায় অংশ নেয়। সূত্রের খবর, পরীক্ষায় মোট ৫০% শিক্ষার্থী পাস করেছে। সর্বোচ্চ নম্বর হল 92 এবং 75% ছাত্র 40 নম্বরের নীচে। মাত্র 800 জন শিক্ষার্থী পরীক্ষায় 50% নম্বর পেয়েছে।

এখন আমরা আপনাকে IU অল ইউনিটের ফলাফল দ্রুত পেতে কিছু কৌশল দেখাতে যাচ্ছি। এছাড়াও আপনি সরাসরি এই ওয়েবসাইট থেকে ফলাফল নিতে পারেন।

IU সকল ইউনিট ফলাফল 2022 PDF ডাউনলোড করুন

এই জায়গায়, আমরা আপনাকে পিডিএফ ডাউনলোড করে সাধারণ বিজ্ঞান ও প্রযুক্তি (IU) ভর্তি পরীক্ষা 2022 সমস্ত ইউনিট পরীক্ষার ফলাফল দেখাতে যাচ্ছি। সাধারণত সমস্ত বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষায় কর্তৃপক্ষ একটি পিডিএফ ফাইলেও ফলাফল প্রকাশ করে। এই কারণেই আমরা আপনাকে টাচ আইইউ ভর্তি ফলাফল 2022 এর জন্য এই ফাইলটি দেখাতে যাচ্ছি।

যাইহোক এই নিবন্ধের এই অংশে আমরা আপনাকে জেনে খুব খুশি যে আমরা এই ফলাফলের পিডিএফ সংস্করণটি সফলভাবে ডাউনলোড করেছি। আশা করছি, সকল শিক্ষার্থী খুব দ্রুত এই ফাইলটি পাচ্ছে।

Top Stories

IU সকল ইউনিট পরীক্ষার ফলাফল

নিবন্ধের উপরের অংশে, আমরা আপনাকে সমস্ত ইউনিটের পরীক্ষার ফলাফল সম্পর্কে বলা হয়েছে। পরীক্ষার্থীরাও জানেন অল ইউনিট মানে বিজ্ঞান গ্রুপ। হ্যাঁ, আজ বিজ্ঞান গ্রুপের শিক্ষার্থীরা তাদের ভর্তি পরীক্ষার ফলাফল অনলাইনে নিচ্ছে।

IU ভর্তি পরীক্ষার অধীনে, 20 টি বিশ্ববিদ্যালয় এই প্রোগ্রামে অংশগ্রহণ করে। তাই এই পরীক্ষার ফলাফলের পর শিক্ষার্থীরা ২০টি বিশ্ববিদ্যালয়ে ভর্তি হবে।

কিভাবে IU অল ইউনিটের ফলাফল 2022 ডাউনলোড করবেন?

আপনি যদি সাধারণ বিজ্ঞান ও প্রযুক্তি ভর্তি পরীক্ষার ফলাফল ডাউনলোড করতে চান তবে আপনাকে দ্রুত পেতে এই উপায়টি অনুসরণ করতে হবে। আমাদের নিম্নলিখিত সিস্টেম একটি খুব সহজ এবং দ্রুত প্রক্রিয়া. সুতরাং, সাবধানে নির্দেশাবলী অনুসরণ করুন:

প্রথমত, আপনার একটি স্মার্টফোন, ল্যাপটপ, ট্যাব বা কম্পিউটার প্রয়োজন।

আপনার ডিভাইস ইন্টারনেট সংযোগের সাথে সংযুক্ত আছে তা নিশ্চিত করুন

এখন গুগল ক্রোম, অপেরা মিনি, ইউসি মিনি বা অন্য কোনো ইন্টারনেট ব্রাউজারে যান

এই অফিসিয়াল ওয়েবসাইটের লিঙ্কে ক্লিক করুন https://iuadmission.iu.ac.bd/

এখন IU ভর্তির ফলাফল 2022 এর জন্য অফিসিয়াল ওয়েবসাইটে প্রবেশ করুন

“ফলাফল পান” বোতামে ক্লিক করুন

আপনার সঠিক তথ্য লিখুন

শেষ পর্যন্ত “জমা দিন” বোতামে ক্লিক করুন এবং এখানে অপেক্ষা করুন

কয়েক মুহূর্ত পরে আপনি আপনার স্ক্রীনে আপনার ফলাফল দেখতে পাবেন

আপনার যদি কোনও ধরণের অতিরিক্ত তথ্যের প্রয়োজন হয় তবে আপনাকে নীচের মন্তব্য বিভাগে একটি মন্তব্য করে আমাদের জানাতে হবে। অথবা, যদি কোন প্রার্থী দ্রুত তাদের ফলাফল দেখতে চান তারা একটি মন্তব্য অংশে ভর্তির রোল নম্বর লিখতে পারেন।

আরো দেখুন…

আরও ফলাফলের তথ্য পেতে এখানে ক্লিক করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *