News

NU ডিগ্রী ভর্তি রেজাল্ট SMS এর মাধ্যমে দেখার সঠিক নিয়ম

অবশেষে, আজ জাতীয় বিশ্ববিদ্যালয় বাংলাদেশ কর্তৃপক্ষ কর্তৃক 2022 সালের ডিগ্রি পাস ভর্তির ফলাফল ঘোষণা করা হয়েছে। আপনি কি NU ডিগ্রি 1ম মেধা তালিকা 2022 অনুসন্ধান করছেন? যদি হ্যাঁ তাহলে সম্পূর্ণ নিবন্ধটি মনোযোগ সহকারে পড়ুন। নিউ ডিগ্রী ভর্তির প্রথম মেধা তালিকা মোবাইল এসএমএস সিস্টেমের মাধ্যমে 2022 পরীক্ষা নিয়ে বিস্তারিত আলোচনা করা হবে। নিবন্ধটি আপনাকে কীভাবে আপনার মোবাইল এসএমএসের মাধ্যমে আপনার ফলাফল পরীক্ষা করবেন তার পদ্ধতিটি দেখাবে। আমরা সবাই জানি যে আজ 14 নভেম্বর 2022 হল সেই দিন যখন www.nu.ac.bd/admissions এ ভর্তির মেধা তালিকা প্রকাশ করা হয়।

নিশ্চিতভাবেই, প্রতিটি প্রার্থী কলেজ নির্বাচনের ফলাফল পাওয়ার জন্য অপেক্ষা করছেন। সুতরাং আপনি আমাদের ওয়েবসাইট অফিসিয়াল লিঙ্ক থেকে ফলাফল নিতে খুশি হতে যাচ্ছেন। এই পোস্টে, আপনি কিছু লিঙ্ক পেতে পারেন যা আপনাকে দ্রুত ফলাফল পেতে সহায়তা করার জন্য খুব কার্যকর। কোনো সমস্যা ছাড়াই, আপনি শুধু আমাদের দিকনির্দেশ বজায় রাখুন এবং এক মিনিটের মধ্যে আপনার লক্ষ্য অর্জন করুন।

“nu<space>atdg<space>রোল নম্বর এবং 16222 এ পাঠান” এটি হল অফিসিয়াল পদ্ধতি যেভাবে আপনার ফোনে পেতে আপনার মোবাইল এসএমএস ফলাফল প্রয়োগ করবেন। এবার আমাদের কিছু তথ্য দেওয়া হল যে কীভাবে দ্রুত আপনার ভর্তির ফলাফল এবং ডিগ্রি পাসের প্রথম মেধা তালিকা সহ উত্তর SMS পেতে পারেন।

ডিগ্রি ১মবর্ষের ফলাফল ২০২২ এখানে দেখুন

প্রথম আপনার মোবাইল এর এসএমএস অপশন ই জাবেন, তারপুর নোটুন এসএমএস লিখতে পারেন। আখঁ “এনইউ” লিখুন টারপোর 1টা স্পেস দিন, টারপোর “এটিডিজি” লিখুন এবং আবর 1টা স্পেস দিন। তারপোর আপনার ভর্তি পরীক্ষার “রোল নম্বর” লিখুন। এসএমএস পাঠানর বিকল্প ই গিয়ে নম্বর এর যায়গায় 16222 লিখুন। সেন্ড অপশন এ ক্লিক করুন কোরে পথিয়ে দিন।

Top Stories

এই এসএমএস পাঠানোর আগে আপনাকে জানতে হবে আপনার নম্বরে অবশ্যই 5 টাকা থাকতে হবে। প্রতিবার আপনার SMS চার্জ 5/- টাকা। সুতরাং, একটি নম্বর থেকে এই এসএমএসটি শুধুমাত্র একবার পাঠান।

www. nu.ac.bd admissions Degree

আপনি সফলভাবে আপনার এসএমএস পাঠালে তারা অবিলম্বে একটি ডেলিভারি বার্তা সহ আপনাকে উত্তর দেবে। জাতীয় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ আমাদের জানিয়েছে যে এসএমএস ফলাফলের উত্তর বিকেল ৪টার পরে আসবে। যদি দেখেন বিকাল ৪টা বেজে গেছে। তারপর আপনি শুধু কিছু মুহূর্ত রাখা.

ডিগ্রী পাস ভর্তি ১ম মেরিটের ফলাফল অনলাইনে পেতে এখানে ক্লিক করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *