News

আর্জেন্টিনা আজকের ম্যাচের সময়সূচি – বিশ্বকাপ ২০২২ আর্জেন্টিনার খেলা শুরুর টাইম

Argentina Next Match (আর্জেন্টিনার পরবর্তী খেলা) – ফুটবল বিশ্বকাপের 2022 সালের আর্জেন্টিনা সকল ম্যাচের সময়সূচী এখানে প্রকাশ করা হবে। আজকের আর্জেন্টিনা ম্যাচের সময়সূচি 2022, কিভাবে আর্জেন্টিনার ম্যাচের সময়সূচি জানব? আর্জেন্টিনা আজকের ম্যাচ কখন শুরু হবে বাংলাদেশ সময়। আর্জেন্টিনা আজকের ম্যাচ আপডেট। আর্জেন্টিনার ফুটবল খেলা কখন শুরু হবে। বাংলাদেশের দর্শক আর্জেন্টিনা ম্যাচের সময়সূচী জানার জন্য গুগলে সার্চ করেন। আজকে আমাদের আর্টিকেল এর মূল উদ্দেশ্য হচ্ছে আর্জেন্টিনার সমর্থকদের কে আর্জেন্টিনার প্রতিদিনের খেলার সময়সূচি জানিয়ে দেওয়া।

বিশ্বকাপ উপলক্ষে সারাদেশে এখন উত্তেজনার হইছে। বাংলাদেশ মূলত দুইটি দলের সাপোর্টার অনেক বেশি ব্রাজিল ও আর্জেন্টিনা। বিশ্বকাপ শুরুর ঠিক তিন দিন পূর্বে আর্জেন্টিনা দল আজ 16 ই নভেম্বর রাত সাড়ে নয়টায় কাতার ফুটবল দলের মুখোমুখি হবে। এই ম্যাচটি বিশ্বকাপ উত্তেজনাকে আরো বেশি ত্বরান্বিত করেছে। আসুন দেখে নেওয়া যাক বিশ্বকাপে আর্জেন্টিনার ম্যাচের সময়সূচি গুলো।

আর্জেন্টিনা বনাম কাতার

আন্তর্জাতিক প্রীতি ম্যাচে আর্জেন্টিনা বনাম কাতার আজ 16 ই নভেম্বর 2022 রাত 9:30 এ অনুষ্ঠিত হবে। আপনি যদি আর্জেন্টিনা দলের একজন সকল সমর্থক হয়ে থাকেন তাহলে আপনি আজকের খেলা দেখতে হবে। এই আর্টিকেলের মধ্য থেকে আপনি আজকে খেলা কিভাবে লাইভ দেখবেন তার কিছু লিংক পেয়ে যাবেন সেখানে ক্লিক করে সরাসরি খেলা টি এ ওয়েবসাইটের মাধ্যমে দেখতে পারেন।

আর্জেন্টিনার খেলা দেখতে এখানে ক্লিক করুন

Top Stories

ফিফা বিশ্বকাপ 2022 আর্জেন্টিনার ম্যাচ

ফিফা ফুটবল বিশ্বকাপ 2022 আগামী একুশে নভেম্বর থেকে শুরু হবে। সারাবিশ্বে বিশ্বকাপ খেলা নিয়ে উত্তেজনা বিরাজ করছে। এরই মাঝে আপনার প্রিয় দলটির যদি হয় আর্জেন্টিনা তাহলে তো কথাই নেই।

কারণ অনেক মাধ্যম থেকে ভবিষ্যদ্বাণী করা হচ্ছে যে এবছর বিশ্বকাপ জিতবে আর্জেন্টিনা। এই কথা বলার পেছনে অবশ্য একটি কারণ রয়েছে, আর্জেন্টিনা এখন পর্যন্ত কোনো হারেনি। বিশ্বকাপ জিততে হলে আর্জেন্টিনাকে আগামী 7 ম্যাচ অপরাজিত থাকতে হবে।

See also: নেইমারকে নিয়ে স্ট্যাটাস, ফানি পিক, গড়াগড়ি ভিডিও, মজার জোকস

বিশ্বকাপের গ্রুপ পর্বে আর্জেন্টিনার তিনটি ম্যাচ খেলা রয়েছে। আর্জেন্টিনার বিপক্ষে শক্তিশালী দল গুলো হচ্ছে সৌদি আরব, মেক্সিকো, ও পোল্যান্ড। আর্জেন্টিনার প্রথম খেলা সৌদি আরবের বিপক্ষে আগামী 22 শে নভেম্বর বিকাল চারটায় অনুষ্ঠিত হবে।

আর্জেন্টিনা তার দ্বিতীয় ম্যাচে মেক্সিকোর বিপক্ষে লড়বে। এই খেলাটি বাংলাদেশ সময় অনুযায়ী 26 শে নভেম্বর রাত একটায় অনুষ্ঠিত হবে। গ্রুপ পর্বের সর্বশেষ অর্থাৎ তৃতীয় ম্যাচটি অনুষ্ঠিত হবে পোল্যান্ডের বিপক্ষে। এটি শুরু হবে আগামী 30 শে নভেম্বর রাত একটায়।

Also Read: আর্জেন্টিনা নিয়ে ফেসবুক স্ট্যাটাস, পোস্ট, ছন্দ, উক্তি, গান

আর্জেন্টিনা বিশ্বকাপ ম্যাচ সময়

আর্জেন্টিনার আগামী তিনটি ম্যাচের সময়সূচি ইতিমধ্যেই প্রকাশিত হয়েছে। যেহেতু বিশ্বকাপের গ্রুপ পর্ব পর্যন্ত খেলার সময়সূচী দেওয়া হয়েছে তাই আমরা কেবলমাত্র গ্রুপ পর্বের তিনটি ম্যাচের সময়সূচি জানিয়ে দিলাম। যদি গ্রুপ পর্ব শেষ করতে পারে তাহলে আমরা পরবর্তী ম্যাচের সময়সূচি এই পোষ্টের মাধ্যমে আপডেট করে জানিয়ে দেবো। আশা করি আপনারা আমাদের ওয়েবসাইটে ভিজিট করে বাকি ম্যাচগুলো সময় দেখে নিবেন।

আর্জেন্টিনার সুপার 16 ম্যাচের সময়সূচি

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also
Close