News

মেডিকেল ভর্তি ফলাফল 2023 – এইমাত্র প্রকাশিত [মেরিট ও অপেক্ষামান তালিকা]

সরকারি ও বেসরকারি মেডিকেল কলেজের এমবিবিএস প্রথম বর্ষে ভর্তি পরীক্ষার ফল 2023 প্রকাশিত – মেডিকেল / এমবিবিএস ভর্তি এমসিকিউ পরীক্ষার ফলাফল 2023 প্রকাশিত মেডিকেলে পরীক্ষার ফলাফল আজ প্রকাশিত হয়েছে। এই বছরের জন্য পরীক্ষা এপ্রিল 2 এপ্রিল সকাল 10:00 থেকে অনুষ্ঠিত। সকাল 11:00 টা আজ কর্তৃপক্ষ এ ফলাফল ঘোষণা করেছে। সমস্ত পৃষ্ঠার জেপিজি ফটোগুলি সহ 5 এমবি এর জন্য একটি পিডিএফ ফাইলও এই পোস্টে উপলব্ধ। আপনি সহজেই এটি ডাউনলোড বা দ্রুত সংরক্ষণ করতে পারেন।

সুতরাং, আপনি ফলাফলটি দেখতে চান, কেবল এই নিবন্ধটি পড়ুন। মেডিকেল ভর্তি ফলাফল 2023 স্নাতক কোর্স অধীনে 2023 অধিবেশন সমাপ্ত হয়েছে। সেই পরীক্ষার ফলাফল প্রকাশের জন্য প্রস্তুত ছিল। তবে, মেডিকেল পরীক্ষার ফলাফলের ফলাফল খুব শীঘ্রই ফলাফল.dghs.gov.bd এ প্রকাশিত হয়েছে। চিকিত্সার ফলাফল কীভাবে দেখবেন? এখন আমরা প্রশ্নের উত্তর আলোচনা।

এমবিবিএস প্রথম বর্ষে ভর্তি পরীক্ষার ফল 2023

স্বাস্থ্যসেবা অধিদফতর (ডিজিএইচএস) দ্বারা প্রক্রিয়াজাত মেডিকেল ভর্তির ফলাফল। মেডিকেল ফলাফল 2023 ফলাফল প্রকাশের পরে তাদের অফিসিয়াল ওয়েবসাইটে পাওয়া যাবে। যদি এমবিবিএস পরীক্ষার ফলাফলের ফলাফলটি সক্ষম করে, তবে আপনি নিজের ফলাফলটি পরীক্ষা করতে পারেন।

Top Stories

যেমনটি আমরা জানি ডিজিএইচএস মেডিকেল পরীক্ষার ফলাফল 2023 প্রকাশ করে। সাধারণত মেডিকেল ভর্তির ফলাফল পরীক্ষা শেষ হওয়ার ৩ দিনের মধ্যে প্রকাশিত হয়। তার মানে, এমবিবিএস পরীক্ষার ফলাফল আজ প্রকাশ হতে পারে। তবে ফলাফল খুব শীঘ্রই প্রকাশিত হয়েছে। তাহলে কীভাবে আপনি মেডিকেল ভর্তির ফলাফল 2023 পরীক্ষা করবেন? এখানে আমরা পদ্ধতি সম্পর্কে কথা বলি। মেডিকেল ভর্তির ফলাফল কীভাবে পাবেন। নীচের নির্দেশাবলী অনুসরণ করুন।

মেডিকেল ভর্তি পরীক্ষার রেজাল্ট ২০২১-২২

আপনারা চাইলে খুব সহজেই সম্পূর্ণ বিনামূল্যে পিডিএফ ফাইল ডাউনলোড করে নিতে পারবেন। আমাদের ওয়েবসাইটে প্রথম বর্ষের শিক্ষার্থীদের ভর্তি সংক্রান্ত যাবতীয় তথ্য আপনারা পাবেন।

মেডিকেল (এমবিবিএস) ভর্তির ফলাফল প্রকাশের ওয়েবসাইটটি https://result.dghs.gov.bd/mbbs/। তাই মেডিকেল ভর্তি পরীক্ষার প্রার্থী হিসাবে, আপনি https://result.dghs.gov.bd/mbbs/ থেকে আপনার মেডিকেল ফলাফল পেতে পারেন।

আপনাকে কেবলমাত্র আপনার মেডিকেল ভর্তি রোল নম্বর প্রবেশ করতে হবে এবং অনুসন্ধান বোতামটি চাপুন। এছাড়াও, ডিজিএইচএসের মেডিকেল ভর্তির ফলাফল যেমন dghs.teletalk.com.bd এবং ফলাফল.dghs.gov.bd দেখানোর জন্য আরও কিছু ওয়েবসাইট রয়েছে।

https:result.dghs.gov.bd mbbs

এমবিবিএস পরীক্ষা 2023 বা মেডিকেল ভর্তির ফলাফল প্রকাশিত হয়েছে। ডিজিএইচএস (স্বাস্থ্যসেবা অধিদপ্তর) এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এমবিবিএস মেডিকেল ভর্তির ফলাফল প্রকাশ করেছে। সুতরাং এটি সমস্ত মেডিকেল পরীক্ষার প্রার্থীদের জন্য একটি বড় খবর।

আপনি কি মেডিকেল পরীক্ষার প্রার্থী? আপনি কি ভর্তি পরীক্ষার ফলাফল অনুসন্ধান করছেন? এখান থেকে আপনি মেডিকেল ভর্তি ফলাফল 2023 পেয়ে যাবেন তবে আমরা এই বছরের মেডিকেল (এমবিবিএস) ভর্তির ফলাফল সংগ্রহ করি। এছাড়াও আমরা সমস্ত বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার ফলাফল সরবরাহ করি।

বেশিরভাগ প্রার্থী ফলাফল কীভাবে জানেন তা জানেন না। সুতরাং এই নিবন্ধে, আমরা মেডিকেল পরীক্ষার ফলাফল 2023 সম্পর্কে আলোচনা করেছি এছাড়াও, মেডিকেল ভর্তি সম্পর্কে, কীভাবে মেডিকেল ভর্তি ফলাফল 2023 ?, এসএমএসের মাধ্যমে ফলাফল প্রাপ্তির পদ্ধতি এবং ডিজিএইচএস ভর্তির ফলাফল 2023 সম্পর্কিত সমস্ত তথ্য।

মেডিকেল (এমবিবিএস) ভর্তির ফলাফল

অপেক্ষার ও যোগ্যতার তালিকা প্রকাশের জন্য প্রস্তুত। অপেক্ষার মেধা ফলাফলের তালিকা অনুসারে, 522 জন প্রার্থী টর অপেক্ষায় নির্বাচিত হয়েছেন। যদি কোনও আসন শূন্য হয়, তবে অপেক্ষার তালিকার প্রার্থীরা মেডিকেল কোর্সে ভর্তির সুযোগ পাবে।

এর মধ্যে অপেক্ষমান ফ্রিডম ফাইটারের সংখ্যা ১০ টি অন্যদিকে অপেক্ষমান উপজাতির প্রার্থীর সংখ্যা 20। মেডিকেল ভর্তির ফলাফলের অপেক্ষার তালিকাটি নীচে দেওয়া হয়েছে।

চূড়ান্ত ভর্তির আবেদন ফর্ম পূরণের জন্য একটি নোটিশ জারি করা হবে। সুতরাং নোটিশ নীচে দেওয়া হয়। আপনি নীচে থেকে পিডিএফ হিসাবে নোটিশটি ডাউনলোড করতে পারেন। মেডিকেল পরীক্ষার ফলাফল 2023 সকল সরকারি এবং বেসরকারী মেডিকেল ও ডেন্টাল কলেজগুলিতে ভর্তির জন্য। তাই এই বছর, ডিজিএইচএস বেশিরভাগ উজ্জ্বল প্রার্থী বাছাইয়ের জন্য ভর্তির জন্য একটি পরীক্ষায় অংশ নিয়েছিল। পরীক্ষাটি ছিল এমসিকিউ টাইপ।

Medical/MBBS Admission MCQ Test Result 2023 – এইমাত্র প্রকাশিত (result.dghs.gov.bd)

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *