News

বেফাক রেজাল্ট মার্কশীট ডাউনলোড 2022 wifaq result ব্যক্তিগত রেজাল্ট

বেফাক ফলাফল 2022 এখনও প্রকাশিত হয়েছে। 30 এপ্রিল 2022 বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ তাদের অফিসিয়াল ওয়েবসাইট wifaqresult.com-এ 45 তম বেফাক ফলাফল 2022 ঘোষণা করেছে। বেফাকুল মাদারিসিল আরাবিয়া ফলাফলের জন্য অধীর আগ্রহে অপেক্ষারত প্রার্থীরা। অবশেষে তাদের অপেক্ষার পালা শেষ। এখন শিক্ষার্থীরা রোল নম্বর ব্যবহার করে সহজেই বেফাকের ফলাফল পরীক্ষা করতে পারে। আপনাদের সুবিধার্থে আমরা বেফাক রেজাল্ট চেকিং পদ্ধতি শেয়ার করছি। আরও তথ্যের জন্য পুরো নিবন্ধ পড়ুন.

সবার জন্যই আছে সুখবর। অর্থাৎ 45তম বেফাক রেজাল্ট 2022 প্রকাশিত হয়েছে। আপনারা যারা এই পরীক্ষায় অংশগ্রহণ করেছেন তারা ফলাফল দেখতে পারবেন। আপনি আমাদের ওয়েবসাইটে ফলাফল দেখতে পারেন.

এছাড়া বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশের অফিসিয়াল ওয়েবসাইটে ফলাফল পাবেন। আমাদের ওয়েবসাইট থেকে 45 তম ব্যাচের বেফাক ফলাফল 2022 দেখতে নীচে দেখুন।

45তম বেফাক ফলাফল 2022

বর্তমানে সবচেয়ে আলোচিত বিষয় হল 45তম বেফাক ফলাফল 2022৷ 25 মার্চ 2022 তারিখে বাংলাদেশের কওমি মাদ্রাসা শিক্ষা বোর্ডের অধীনে 45তম বেফাক পরীক্ষায় বিপুল সংখ্যক প্রার্থী অংশগ্রহণ করে৷ সাধারণত পরীক্ষার দুই মাসের মধ্যে বেফাকের ফলাফল ঘোষণা করা হয়৷ কিন্তু Covid-19 এর কারণে 45তম বেফাক রেজাল্ট 2022 কিছুটা বিলম্বিত হয়েছে। তবে অবশেষে কওমি মাদ্রাসা শিক্ষা বোর্ড বহুল প্রতীক্ষিত ফল প্রকাশ করেছে। এখন আপনি অফিসিয়াল ওয়েবসাইট বা মোবাইল SMS এর মাধ্যমে আপনার ফলাফল দেখতে পারেন।

Top Stories

বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ রেজাল্ট 2022

বাংলাদেশ কওমি মাদ্রাসার ৪৫তম ওয়াহকের ফলাফল আজ প্রকাশিত হতে যাচ্ছে। কওমি মাদ্রাসা শিক্ষা বোর্ডের পরীক্ষায় মোট পাঁচ হাজার ২২৪ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে। এর মধ্যে ১৩৩ হাজার ছেলে ও ২ লাখ ২৭ হাজার ছাত্রী। ফলাফল হিসাব করলে দেখা যায়, বেফাক কওমি মাদ্রাসার পরীক্ষার হার প্রায় ৬০%। কওমি মাদ্রাসা ভাফকের ফলাফল কিভাবে দেখবেন এবং ফলাফলের যাবতীয় তথ্য আমাদের ওয়েবসাইটে দেওয়া আছে।

বাংলাদেশ কোয়াওয়ার মাদ্রাসা শিক্ষা বোর্ডের (বাফাগ) হাইপাডার কুরআন ও ইলমুত তাজহাবিদ মারাহলার ৪৫তম আমেরিকান পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে। গড় পাসের হার ৯১ দশমিক ৯৫ শতাংশ, হিফজুল কুরআন মারাহলায় ২২ হাজার ৮৭৬ জন এবং ইলমুত তাযী ৯২৬ জন। যার মধ্যে স্টার মার্ক পেয়েছে ৫৮৬২ জন শিক্ষার্থী এবং ১৩ হাজার ১২৭ জন এবং অন্যান্য শিক্ষার্থী অনুপস্থিত ছিল প্রায় ৯৮২২ জন। ২৮শে এপ্রিল ২০২২ তারিখ সকাল ১২টায় দায়িত্বে থাকা মাওলানা মুহম্মদ জুবায়ের কর্মকর্তা জানান, ভাগাড়ের ফলাফল ঘোষণা করা হয়েছে। পরীক্ষা 2022।

BEFAQ ফলাফল PDF

বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ বেফাকের পূর্ণরূপ। এটি বাংলাদেশের একটি বড় শিক্ষা প্রতিষ্ঠান। এটিকে কওমি শিক্ষা বোর্ড বলা হয় কারণ এটি একটি বৃহত্তম শিক্ষা প্রতিষ্ঠান। আপনারা যারা এই শিক্ষা প্রতিষ্ঠানের অধীনে শিক্ষা প্রতিষ্ঠানে পড়াশোনা করেন তারা খুব ভালো কাজ করেছেন।

নিচে বিভাগ অনুযায় ফলাফল এর PDF ফাইল দেয়া আছে ক্লিক করে ডাউনলোড করুন:

ফযীলাত পুরুষ-2022

ফযীলাত মহিলা-2022

সানাবিয়া পুরুষ-2022

সানাবিয়া মহিলা-2022

মুতাওয়াসসিতা পুরুষ-2022

মুতাওয়াসসিতা মহিলা-2022

ইবতিদাইয়া পুরুষ-2022

ইবতিদাইয়া মহিলা-2022

হিফযুল কুরআন-2022

কিরাআত-2022

Wifaqresult.com এর মাধ্যমে 45তম বেফাক ফলাফল 2022 দেখুন

ডিজিটাল যুগে আমরা ইন্টারনেট ব্যবহার করে এক মিনিটের মধ্যে ফলাফল খুঁজে পেতে পারি। সুতরাং, আপনাকে সঠিক তথ্য জানতে হবে যা আপনাকে ফলাফল পরীক্ষা করতে সহায়তা করে। চলুন আপনাকে সঠিক পদ্ধতি দেখাই।

  1. প্রথমে আপনাকে অফিসিয়াল ওয়েবসাইট www.wifaqresult.com পরিদর্শন করতে হবে।
  2. ফলাফলের জন্য ক্লিক করুন।
  3. আপনার ফলাফলের ধরন নির্বাচন করুন যা আপনি পরীক্ষা করতে চান। ব্যক্তিগত/প্রতিষ্ঠান
  4. যেহেতু, আপনাকে ব্যক্তিগত ফলাফল জানতে হবে, আপনার পরীক্ষার বছর নির্বাচন করুন।
  5. আপনার বিভাগ নির্বাচন করুন.
  6. আপনার রোল নম্বর দিন।
  7. অবশেষে, আপনার ফলাফল আপনার সামনে আসবে।
  8. আপনি যদি একটি ভাল ফলাফল অর্জন করেন তাহলে অভিনন্দন.
  9. অন্যথায় মন খারাপ করবেন না।

উল্লেখ্য, এই পরীক্ষায় ৬০% পরীক্ষার্থী অংশ নেয়। বাকি 40% পরীক্ষায় অংশগ্রহণ করেনি। শিক্ষার্থী পাসের হার ৭৫ শতাংশ। আপনারা যারা পরীক্ষা দিয়েছেন, অবশ্যই আপনার ফলাফল দেখতে পারবেন। আমাদের ওয়েবসাইটে নিয়ে গেলে খুব সহজে বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশের রেজাল্ট দেখতে পাবেন।

এসএমএসের মাধ্যমে BEFAQ ফলাফল দেখুন

আপনি জানতে পারবেন যে বেফাক পরীক্ষার ফলাফল 2022 প্রকাশিত হয়েছে। আপনি এই ফলাফল দেখতে চান? তারপর আপনি আমাদের ওয়েবসাইট এ কটাক্ষপাত করতে পারেন. আমাদের ওয়েবসাইট 2022 কওমি মাদ্রাসার বেফাক পরীক্ষার ফলাফল দিয়েছে। আপনি চাইলে ক্লিক করে ফলাফল দেখতে পারেন।

আপনি আপনার মোবাইল SMS এর মাধ্যমে আপনার ফলাফল দেখতে পারেন। নিঃসন্দেহে, এটি আপনার জন্য একটি সুবর্ণ সুযোগ। অনেক জায়গায় ইন্টারনেট সংযোগ সঠিকভাবে কাজ করে না। তাছাড়া মোবাইল এসএমএসের মাধ্যমেও ফল জানতে পারবেন।

বেফাক <স্পেস> ক্লাসের ১ম অক্ষর <স্পেস> রোল করুন এবং যেকোনো অপারেটর থেকে 9933 নম্বরে পাঠান।

বেফাকার রেজাল্ট 2022

বেফাক 2022 এর ফলাফল দেখতে চান? তারপর আপনি সঠিক জায়গায় এসেছেন। আমাদের একজন, আপনি সহজেই বেফাক 2022 এর ফলাফল দেখতে পারবেন। প্রতি বছর বেফাকের ফলাফল প্রকাশিত হয়। তাছাড়া, আপনার 2022 বেফাক ফলাফল দেখুন।

এই পরীক্ষায় অনেক শিক্ষার্থী অংশগ্রহণ করেছিল, যার মধ্যে বিপুল সংখ্যক শিক্ষার্থী ভালো ফলাফল করে পাস করেছে। আবার কিছু পরীক্ষার্থী অংশ নেয়নি। সর্বোপরি, আপনি BEFAC 2022 এর ফলাফল সম্পর্কে একটি সম্পূর্ণ ধারণা পাবেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *