News

[Published] বেফাক পরীক্ষার রেজাল্ট ২০২২ (wifaq result) – মোবাইল SMS ফলাফল দেখার নিয়ম

[Published] বেফাক পরীক্ষার রেজাল্ট ২০২২ (wifaq result) মোবাইল SMS ফলাফল দেখার নিয়ম – বাংলাদেশ কওমি মাদ্রাসার আওতায় বেফাক একটি পরীক্ষার নাম। এই বোর্ডের আওতায় প্রতিবছর নির্দিষ্ট সময়ে রুটিন অনুযায়ী ফাইনাল পরীক্ষা গ্রহণ করা হয়। এবছর ফেব্রুয়ারির 15 তারিখ থেকে পরীক্ষা শুরু হয়েছিল। আজ 30 শে এপ্রিল 28 রমজান দুপুর দুই ঘটিকায় বেফাক পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে। এ বছর পরীক্ষায় 77 দশমিক 34 শতাংশ শিক্ষার্থী সফলভাবে উত্তীর্ণ হয়েছে।

ফলাফল প্রকাশ করার সময় উপস্থিত ছিলেন বেফাক বোর্ডের চেয়ারম্যান এবং সাধারণ সম্পাদক। ফলাফলগুলো শিক্ষার্থীদের কে অনলাইন থেকে ডাউনলোড করতে হবে। অফিশিয়াল ওয়েবসাইট এর লিঙ্ক এবং ডাউনলোড করার নিয়মাবলী এই পোস্টের ভিতরে পেয়ে যাবেন। সম্পূর্ণ পোস্টটি পড়ে তোমার আজকের বেফাক পরীক্ষার ফলাফল ডাউনলোড করতে বলা হলো।

উপরের কথাগুলো থেকে বুঝতে পেরেছ যে আমরা আসলে আজকে কোন বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি। তুমি যদি বেফাক পরীক্ষার রেজাল্ট 2022 খুঁজে থাকো তাহলে তোমাকে এই পোস্টের ভিতরে স্বাগতম। একটু নিচের দিকে আসলে দেখতে পাবে যে পরীক্ষার ফলাফল ব্যক্তিগতভাবে দেখার সরাসরি নিয়ম এখানে দেওয়া আছে।

যদি কোনো শিক্ষার্থী তার পরীক্ষার রোল নাম্বারটা মনে রাখতে পারে তাহলে আমাদেরকে কমেন্ট করে জানালে আমরা তার ফলাফল টি দেখে দিতে পারব।

পূর্ব ঘোষণা অনুযায়ী আজ পরীক্ষার ফলাফল কিছুক্ষণ আগে প্রকাশ করল। ফলাফল প্রকাশ করার পর শিক্ষার্থীরা অনেক বেশি চাপ থাকার কারণে অফিসিয়াল ওয়েবসাইটটি আপাতত ডাউন আছে। তুমি যদি আবেগ পরীক্ষার ফলাফল খুব দ্রুত মুহূর্তের ভিতর পেতে চাও তাহলে আমাদের পোস্টের নিয়মগুলো মেনে চলো।

Top Stories

বেফাক এক্সাম রেজাল্ট ২০২২

অবশেষে সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে বেফাক 2022 পরীক্ষার ফলাফল প্রকাশ করা হলো। বেফাক পরীক্ষার ফলাফল দেখার অফিসিয়াল লিংক হলো www.wifaqresult.com/। এখান থেকে আপনি আপনার ব্যক্তিগত ফলাফল টি এবং সম্পূর্ণ মাদ্রাসার ফলাফল দেখতে পাবেন।

তবে যে সকল শিক্ষার্থীরা পিডিএফ ফাইল আকারে ফলাফল দেখতে ইচ্ছুক তারা অন্য আরেকটি লিঙ্কে প্রবেশ করতে হবে। পিডিএফ ফাইল ডাউনলোড করার জন্য আপনাকে http://wifaqbd.org/রেজাল্ট/ এই লিঙ্কে প্রবেশ করতে হবে। এখানে গিয়ে আপনি আপনার মারহালা অনুযায়ী পিডিএফ ফাইল গুলো দেখে নিতে পারেন।

বেফাকুল আরাবিয়া মাদারিসিল বাংলাদেশ ফলাফল 2022

এটি মূলত সকল কওমি মাদ্রাসার একটি বোর্ডের মত জায়গা। এখান থেকে পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়। প্রতিবছর এ প্রতিষ্ঠানের মাধ্যমে সারা বাংলাদেশে কওমি মাদ্রাসাগুলোর পরীক্ষা নির্দিষ্ট সময়ে অনুষ্ঠিত হয়ে থাকে। আপনি যদি এই মাদ্রাসার আওতায় এবছর বেফাক পরীক্ষায় অংশগ্রহণ করে থাকেন তাহলে এই পোষ্টের ভিতর থেকে আপনার ফলাফল টি ডাউনলোড করার দায়িত্ব আপনার।

এই ওয়েবসাইটের কর্মকর্তাদের সাথে কথা বলে আপনার রোল নাম্বার গুলো শেয়ার করে ফলাফল টি এখনি পেয়ে যেতে পারেন। bdexamhelp.com প্রকাশিত BEFAQ এক্সাম রেজাল্ট 2022 খুব দ্রুত পাওয়ার উপায় গুলো বর্ণনা করা আছে। যদি কোন ভুল ত্রুটি পরিলক্ষিত হয় তাহলে প্রতিপক্ষের সাথে যোগাযোগ করার জন্য বলা হলো। আমরা আশা করি সকল সমস্যার সমাধান দ্রুত পেয়ে যাবেন।

বেফাক পরীক্ষার ফলাফল দেখার নিয়ম

  • প্রথমে আপনাকে এই লিঙ্কে প্রবেশ করতে হবে http://befaqresult.org/
  • এখন নিজের পছন্দ অনুযায়ী মারহালা নির্বাচন করুন
  • সাল হিসেবে 2022 অবশ্যই নির্ধারণ করতে হবে
  • সবার শেষে সাবমিট বাটনে ক্লিক করে কিছুক্ষণ অপেক্ষা করতে হবে
  • এবার যদি আপনাকে লেখা থাকে যে “Congratulation! You are passed in the Exam”
  • তাহলে বুঝবেন আপনি আপনার পরীক্ষায় পাশ করেছেন
  • আর যদি লেখা আসে “You are failed in the Exam” তাহলে আপনি এই পরীক্ষায় ফেল করেছেন।

মোবাইল SMS এর মাধ্যমে BEFAQ ফলাফল দেখার নিয়ম

কওমি পরীক্ষার ২০২২ এর শিক্ষার্থীরা যে কোনও মোবাইল অপারেটরের এসএমএসের মাধ্যমে বেফাকের ৪৫তম পরীক্ষার ফলাফল 2022 পেতে পারেন। আপনার মোবাইল বার্তা বিকল্পে নীচের কোডটি টাইপ করুন এবং এটি 9933 এ প্রেরণ করুন।

BEFAQ < Space > 1st letter of Class < Space > Roll and Send it to 9933 From any Operator

Example: BEFAQT 16352 and Send to 9933

ক্লাসের সংক্ষিপ্ত ফর্মগুলি নীচে দেওয়া হল:

টি = তাকমিল

চ = ফজিলাত

এস = সানাবিয়া উলাইয়া

এম = মুতাওয়াসিতঃ

ই = এবতাদইয়াহ

এইচ = হিফজুল কুরআন

প্রশ্ন = কিরাত

বেফাক রেজাল্ট 2022 ছাত্রী

বেফাকুল আরাবিয়া বাংলাদেশ এর অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে মেয়ে পরীক্ষার্থী অর্থাৎ ছাত্রীদের ফলাফল কিছুক্ষণ আগে প্রকাশ করা হলো। কওমি মাদ্রাসার অধীনে বেফাক পরীক্ষার ফলাফল প্রকাশ করার তারিখ নির্ধারণ করা হয়েছে।

নির্দিষ্ট তারিখ অনুযায়ী আজকে দুপুরে জোহরের নামাজের পর থেকে এ ফলাফল প্রকাশের প্রস্তুতি শুরু হবে। এবছর এ পরীক্ষায় মোট পরীক্ষার্থীর সংখ্যা ছিল 2 লক্ষ 70 হাজার। তবে এখান থেকে কেবল মাত্র 2 লক্ষ 50 হাজার পরীক্ষার্থী উত্তীর্ণ হয়েছে। এখানে লক্ষ করলে দেখা যায় পাশের হার 90 দশমিক 23। Click Hear To Download Result Now

বেফাক রেজাল্ট 2022 ছাত্র

বেফাকুল আরাবিয়া বাংলাদেশ এর অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে ছেলে পরীক্ষার্থী অর্থাৎ ছাত্রদের ফলাফল কিছুক্ষণ আগে প্রকাশ করা হলো। কওমি মাদ্রাসার অধীনে বেফাক পরীক্ষার ফলাফল প্রকাশ করার তারিখ নির্ধারণ করা হয়েছে।

উপরে তথ্য অনুযায়ী ফলাফল টি দেখতে সর্বোচ্চ দুই মিনিট সময় লাগবে। ফলাফল সম্পর্কিত যে কোন সমস্যা আমাদের সাথে শেয়ার করুন আমাদের ইমেইল ইমেইল করুন অথবা এই পোষ্টের কমেন্ট বক্সে কমেন্ট করে জানান।

আরো দেখুন:

বেফাকুল পরীক্ষা ২০২২ ব্যক্তিগত ফলাফল দেখুন

বেফাক রেজাল্ট 2022 ছাত্রী/মেয়ে ফলাফল এখানে দেখুন

[ইবতিদাইয়্যাহ] বেফাক ৪৫তম কেন্দ্রীয় পরীক্ষার রেজাল্ট 2022

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *