events

ওয়ালটন ল্যাপটপ কোটি টাকার শিক্ষাবৃত্তি প্রোগ্রাম – সকল তথ্য দেখুন

দেশীয় সুপারব্র্যান্ড ওয়ালটন ছাত্র/ছাত্রীদের জন্য নিয়ে এলো কোটি টাকার শিক্ষাবৃত্তি প্রোগ্রাম। এই প্রোগ্রামের আওতায় আগামী ০১ জুন তারিখ হতে বাংলাদেশের যেকোন স্থানে অবস্থিত ওয়ালটন শো-রুম হতে যেকোন পর্যায়ের ছাত্র-ছাত্রীরা কম্পিউটার, ট্যাবলেট, ডেক্সটপ, অল-ইন-ওয়ান কম্পিউটার ক্রয়ের ক্ষেত্রে সর্বনিম্ন ২০০০/- টাকা হতে সর্বোচ্চ ১,০০,০০০/- পর্যন্ত শিক্ষাবৃত্তি পেতে পারেন। 


উল্লেখিত শিক্ষাবৃত্তি কার্যক্রমের আওতায় ছাত্র/ছাত্রীগণ নিম্নলিখিত নিয়মাবলি অনুসরণ করে শিক্ষাবৃত্তি উপভোগ করতে পারবেনঃ

১। এ অফার শুধুমাত্র যেকোন পর্যায়ের শিক্ষাপ্রতিষ্ঠানের ছাত্র/ছাত্রীদের জন্য প্রযোজ্য হবে এবং স্টুডেন্ট আইডি কার্ড থাকতে হবে (মেয়াদ উত্তীর্ণ আইডি কার্ডের ক্ষেত্রে প্রযোজ্য নয়)।

২। বাংলাদেশের যেকোন ওয়ালটন শো-রুম হতে ল্যাপটপ কম্পিউটার, ট্যাবলেট, ডেক্সটপ, অল-ইন-ওয়ান কম্পিউটার ক্রয়ের ক্ষেত্রে এ অফার প্রযোজ্য হবে।

৩। ছাত্র/ছাত্রীগণ যেকোন ওয়ালটন শো-রুম হতে কম্পিউটার, ট্যাবলেট, ডেক্সটপ, অল-ইন-ওয়ান কম্পিউটার ক্রয়ের পর সফ্টওয়্যার কর্তৃক স্বয়ংক্রিয়ভাবে প্রক্রিয়াকরণের মাধ্যমে একটি এসএমএস এর মাধ্যমে শিক্ষাবৃত্তির টাকার পরিমাণ জানতে পারবেন।

৪। ছাত্র/ছাত্রী ও শিক্ষক/শিক্ষিকাগণের জন্য চলমান ০% ইন্টারেস্টে ১২ মাসের কিস্তি সুবিধার ক্ষেত্রে এ অফার প্রযোজ্য হবে।

Top Stories

৫। ছাত্র/ছাত্রীগণ শিক্ষাবৃত্তির টাকা নগদ গ্রহণ করতে পারবেন অথবা ক্রয়কৃত পণ্যের মূল্যের সাথে সমন্বয় করতে পারবেন। কিস্তিতে বিক্রয়ের ক্ষেত্রে ওয়ালটন প্লাজার কিস্তি নীতিমালা প্রযোজ্য হবে।

৬। সকল প্রকার ডেবিট/ক্রেডিট কার্ড এবং বিকাশ, নগদ, নেক্সাস ইত্যাদি এর মাধ্যমে শুধুমাত্র পেমেন্ট করা যাবে এক্ষেত্রে অন্য কোন অফার বা ডিসকাউন্ট প্রযোজ্য হবে না।

৭। গ্রাহক যদি কিস্তি সুবিধার মাধ্যমে ক্রয়ের ক্ষেত্রে ডাউনপেমেন্ট বাবদ নগদ টাকা পরিশোধ করেন তাহলে এ অফার প্রযোজ্য হবে। ডাউনপেমেন্টের টাকা কার্ডে বা অন্য কোনও মাধ্যমে পরিশোধ করলে অফারটি প্রযোজ্য হবে না।

৮। এ অফার স্পেশাল সেলস, কর্পোরেট সেলস, ডিলার সেলস, ইমপ্লয়ি আইডি’র বিপরীতে সেলস, ক্রেডিট কার্ড ইএমআই এর ক্ষেত্রে প্রযোজ্য হবে না।

৯। ওয়ালটন ই-প্লাজা হতে ক্রয়ের ক্ষেত্রে এ অফার প্রযোজ্য হবে না।

১০। গ্রাহক যদি রেজিস্ট্রেশনের সময় মোবাইল নাম্বার প্রদানে কোনও ভুল করে এবং এর কারনে এসএমএস না পায়, তাহলে গ্রাহককে কোনও শিক্ষাবৃত্তি প্রদান করা হবে না।

১১। পণ্য বিক্রয়ের দিনই ক্রেতার মোবাইল নম্বর দিয়ে পণ্য রেজিষ্ট্রেশন করতে হবে। পুরোনো তারিখের বিক্রয়কৃত পণ্যের রেজিষ্ট্রেশনের ক্ষেত্রে ক্রেতা শিক্ষাবৃত্তি প্রোগ্রামের আওতাভুক্ত হবেন না।

১২। ওয়ালটন প্লাজা/ডিলারের যেকোন পণ্য বিক্রয়ের সহায়তাকারী কোন বিক্রেতা/সাব-ডিলার/এজেন্ট শিক্ষাবৃত্তি প্রাপ্ত হলে তিনি গ্রাহক হিসাবে বিবেচিত হবেন না।

১৩। ওয়ালটন গ্রুপের কর্মকর্তা-কর্মচারীগণ বেতনের বিপরীতে ক্রয়ের ক্ষেত্রে এ অফার প্রযোজ্য হবে না।

১৪। একই পণ্যের ক্ষেত্রে একাধিক অফার প্রযোজ্য হবে না। ক্রেতা শুধুমাত্র চলমান যেকোন একটি অফার উপভোগ করতে পারবেন।
 
আরও যেকোনো তথ্যের জন্য কল করুন আমাদের হেল্পলাইন নাম্বার ১৬২৬৭-এ প্রতিদিন সকাল ৭টা থেকে রাত ১১টা পর্যন্ত।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *