ভালোবাসা দিবস ২০২৩: ফেসবুক পোস্ট, ক্যাপশন, স্ট্যাটাস, উক্তি, SMS, ছবি ডাউনলোড

ভালোবাসা দিবস ২০২৩ আজ ১৪ই ফেব্রুয়ারি সারাদিনব্যাপী বিশ্বের প্রতিটি দেশে উদযাপিত হচ্ছে। ভালোবাসার দিবসের অন্য নাম ভ্যালেন্টাইনস ডে। সারা বিশ্বব্যাপী পরিচিত ভ্যালেন্সটাইন ডে হিসেবে কিন্তু আমাদের দেশে বাংলায় এটাকে ভালোবাসা দিবস বলা হয়। আমরা আজকে ভালোবাসা দিবস উপলক্ষে ফেসবুকের পোস্ট ক্যাপশন কমেন্ট বাংলা এসএমএস ও ভালোবাসা দিবসের ছবি ডাউনলোড নিয়ে বিস্তারিত আলোচনা করতে যাচ্ছি। আশাকরি সম্পূর্ণ পোস্টটি শেষ করলে আপনার চাহিদা অনুযায়ী প্রয়োজনীয় তথ্যটি আমাদের এখান থেকে পেতে পারেন। সো আজাইরা কথাবার্তা বাদ দিয়ে চলুন আজকের পোস্ট শুরু করা যাক।

ভালোবাসা দিবস 2023 ফেসবুক পোস্ট

আপনারা সকলে জানেন আজ রাত বারোটার পর থেকে ভালোবাসা দিবস শুরু হয়েছে। যদিও ইসলামিক দৃষ্টিকোণ থেকে ভালোবাসা দিবস পালন করা জায়েজ নয়। তবুও আমরা বিশ্বের সাথে তাল মিলিয়ে এই দিবসটিকে উদযাপন করে থাকি। এই দিবস উপলক্ষে মূলত গার্লফ্রেন্ড বয়ফ্রেন্ড লাল ড্রেস, লাল শাড়ি ও লাল পাঞ্জাবি পড়ে বিভিন্ন দর্শনীয় স্থানে ঘুরতে বের হন।

আপনাদের জেনে রাখা ভালো যে আজ ১৪ই ফেব্রুয়ারি বাঙালি জাতির জন্য বাংলা ফাল্গুন মাসের প্রথম দিন। অর্থাৎ আজকের দিনটি পহেলা ফাল্গুন অথবা বসন্ত উদযাপন হিসেবেও পরিচিত। এ বছর দুইটি দিবস একদিনে উদযাপিত হচ্ছে। এই দিনগুলো বিশেষ করে বিশ্ববিদ্যালয় গুলোর আঙ্গিনায় পালিত হয়।

আজকের এই দুইটি দিবস উপলক্ষে ঢাকা বিশ্ববিদ্যালয় এর টিএসসি চত্বরে সকল স্তরের মানুষ আনন্দ উপভোগ করে নিচ্ছে। বিভিন্ন বিনোদন পার্ক গুলোতে দেখা যায় মানুষ পাঞ্জাবি ও শাড়ি পড়ে ঘুরতে আসে। যারা ভালোবাসা দিবস উদযাপন করতে আসে সকলের হাতে একটি করে গোলাপ ফুল অথবা মেয়েদের মাথায় ফুলের তোরন দেখতে পাওয়া যায়। অন্যদিকে যারা পহেলা ফাল্গুন উপলক্ষে বাহিরে ঘুরতে বের হয় তারা হলুদ কালারের ড্রেস পরে আসে।

ভালোবাসা দিবস ফেসবুক পোস্ট

“জাতীয, ধর্ম, বর্ণ নির্বিশেষে আজ আমাদের ভালোবাসা দিবস, সবাইকে ভালোবাসা দিবসের শুভেচ্ছা”।

“Happy valentines day 2023” “ভালোবাসার দিবস ২০২৩”।

” আজ ভালবাসা দিবস উপলক্ষে বলতে চাই আমি আমার পিতা মাতা কে অনেক ভালোবাসি”

” ভালোবাসার দিবস দিয়ে উদযাপন করা যায় না, আমাদের প্রতিদিন হোক ভালোবাসা দিবসের মতো সুন্দর”

“facebook এর সকল বন্ধুদেরকে ভালোবাসা দিবসের শুভেচ্ছা”

” চলুন আজ আমরা সকলে মিলে উদযাপন করি ভালোবাসা দিবস ২০২৩ এবং সবাই সকলকে ভালবাসতে শিখি”

ভ্যালেন্টাইন ডে ফেসবুক ক্যাপশন

“ভালবাসতে লাগে না কোন টাকা লাগেনা কোন পয়সা হ্যাপি ভ্যালেন্টাইন ডে”

“চলুন আমরা সকলে মিলে ভালোবাসা উদযাপন করি এবং নিজের ঘরের বাবা-মাকে ভালোবাসি”

“ভালোবাসা দিবসে প্রত্যেক পিতা মাতার প্রতি রইল বিনম্র শ্রদ্ধা”

” 14 ফেব্রুয়ারি মানে ভালোবাসা দিবস”

ভালোবাসা দিবস উক্তি 2023

আর ১৪ই ফেব্রুয়ারি ভালবাসা দিবস উপলক্ষে কত মানুষ কত ধরনের উক্তি দিয়েছেন সেগুলো আপনাদের জানা উচিত। তাই এই মুহূর্তে আপনাদের জন্য বাংলাদেশের বিশিষ্ট লেখক ও গুণীজনদের উক্তি নিচে তুলে ধরা হলো।

১৪ই ফেব্রুয়ারি উইশ SMS 2023

আপনি যদি একজন খাঁটি প্রেমিক হয়ে থাকেন তাহলে অবশ্যই আপনার ভালোবাসার মানুষকে এসএমএস এর মাধ্যমে উইশ করতে পারেন। তাই এখন আমরা ভালোবাসা দিবস উইশ এসএমএস গুলো আপনাদের জন্য তুলে ধরছি। আমাদের দেওয়া উক্তিগুলো সকলের মনে জায়গা করে নিয়ে যাবে।

“শুনছো আজ আমরা ভালোবাসা দিবস পালন করব”

“ভালোবাসা দিবস মানে এসএমএস দিয়ে নয় মন দিয়ে আগলে রাখা”

” আশা করি তুমি ভালো আছো তোমার সকলে ভালো আছে তোমার বাসার সকলের জন্য ভালোবাসা দিবসের শুভেচ্ছা”

” হ্যাপি ভ্যালেন্টাইন ডে ২০২৩”

” এক সাগর এর রক্তের বিনিময়ে ভালোবাসা দিবসে আনলো যারা আমরা তাদের ভুলবো না”

ডাউনলোড ভালোবাসা দিবস ফেসবুক পিকচার

অনেক ব্যক্তি আছে যারা ভালোবাসা দিবস উপলক্ষে ফেসবুকের কিছু ছবি আপলোড করে অন্য মানুষদের উইশ করে তাদের জন্য এই ছবিগুলো আমরা ডাউনলোডের অপশন দিয়ে রাখলাম। এই ছবিগুলো সরাসরি ডাউনলোড দেওয়ার পর আপনারা ফেসবুকে পোস্ট আকারে দিতে পারেন। আশা করি সকলের কাছে ছবিগুলো ভালো লাগবে।

ভালোবাসা দিবস উপলক্ষে গান ২০২৩ নতুন

আজকের ভালবাসা দিবসে উপলক্ষে অনেক ধরনের গান রিলিজ হয়েছে। আপনার চাইলে যে কোন গান ডাউনলোড করে নিতে পারেন। যেমন: ভালোবাসবো বাসবোরে বন্ধু তোমায় যতনে…. এ ধরনের অনেক গান রয়েছে আপনারা গুগল থেকে এগুলো ডাউনলোড করে নিতে পারেন।

এ সময়ের জনপ্রিয় সংগীতশিল্পী এফ এ প্রীতমের ভালোবাসা দিবস উপলক্ষে নতুন গান ‘মাননীয় সরকার গার্লফ্রেন্ড দরকার’ গানের মিউজিক ভিডিও এরই মধ্যে প্রকাশ পেয়েছে।

ভ্যালেন্টাইন ডে উপলক্ষে কবিতা

আমাদের এই পোস্টটি যদি আপনাদের কাছে ভালো লেগে থাকে তাহলে ফেসবুক প্রোফাইলে শেয়ার করে দিন। যাতে করে আপনার অন্য বন্ধুরা এই পোস্টের মাধ্যমে তাদের ভালোবাসার মানুষকে উইশ করতে পারে। ভালো থাকবেন সকলকে নিয়ে ভালোবাসা দিবস উদযাপন করুন।