News

টি-টোয়েন্টি বিশ্বকাপ অফিসিয়াল থিম সং ‘লাইভ দ্যা গেম’

ভারতীয় খ্যাতিমান সংগীত পরিচালক অমিত ত্রিবেদী রচিত আইসিসি পুরুষদের টি -টোয়েন্টি বিশ্বকাপ -এর আনুষ্ঠানিক সংগীত লাইভ দ্য গেমটি বৃহস্পতিবার চালু করা হয়েছিল। দলের টুর্নামেন্টটি সংযুক্ত আরব আমিরাত এবং ওমানে এখন পর্যন্ত সবচেয়ে বড় ক্রীড়া ইভেন্ট এবং ১ অক্টোবর থেকে ১ নভেম্বর পর্যন্ত অনুষ্ঠিত হয়।

অমিত ত্রিবেদী রচিত, অ্যানিমেটেড চলচ্চিত্রটিতে বিশ্বজুড়ে তরুণ ভক্তরা বিস্ময়কর টি -টোয়েন্টি ক্রিকেটে নিমজ্জিত এবং নিযুক্ত রয়েছে এবং খেলাধুলার কিছু বড় সুপারস্টার রয়েছে। স্বাগতিক দেশ এবং ভারতের অধিনায়ক বিরাট কোহলি, অ্যানিমেশনে ‘অবতার’ হিসেবে জীবিত হয়ে ওঠা খেলোয়াড়দের দলকে নেতৃত্ব দেন, যারা একে অপরের সাথে যোগাযোগ করে। কোহলির সঙ্গে যোগ দিয়েছেন বর্তমান অধিনায়ক ক্যারন পোলার্ড, ওয়েস্ট ইন্ডিজের পাশাপাশি অস্ট্রেলিয়ান অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল এবং আফগানিস্তানের রশিদ খান।

আইসিসির গ্লোবাল ব্রডকাস্ট পার্টনার স্টার স্পোর্টসের সহযোগিতায় শুরু হয়েছে, আইসিসি, বিসিসিআই এবং স্টার স্পোর্টসের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল জুড়ে বিশ্বব্যাপী চলচ্চিত্র প্রিমিয়ার। আইসিসি অনলাইন মিডিয়া জোনে ভিডিওটি ডাউনলোড করার জন্যও পাওয়া যায়, আইসিসির বিজ্ঞপ্তিতে বলা হয়েছে।

অ্যানিমেশনটিতে একটি নতুন ব্রডকাস্ট প্রযুক্তি রয়েছে যা 3D এবং 2D উভয় প্রভাবকে একত্রিত করে একটি চমকপ্রদ চলচ্চিত্র তৈরি করে। ডিজাইনার, মডেলার, ম্যাট পেইন্টার, অ্যানিমেটর, লাইটার এবং কম্পোজিটর সহ 40 জনেরও বেশি লোকের একটি প্রযোজনা দল চূড়ান্ত সংস্করণ তৈরির জন্য চব্বিশ ঘন্টা কাজ করেছে।

Top Stories

আইসিসি পুরুষদের টি-টোয়েন্টি বিশ্বকাপ ক্রিকেটের সংক্ষিপ্ততম ফরম্যাটের চূড়া এবং 17 বছরের অক্টোবরে পাঁচ বছরের মধ্যে প্রথমবারের মতো ফিরে আসে। এই টুর্নামেন্টটি পরিবার এবং খেলায় নতুনদের সহ প্রত্যেকের জন্য উচ্চ-অকটেন ক্রিকেট এবং বিনোদনের প্রতিশ্রুতি দেয়। সংযুক্ত আরব আমিরাত এবং ওমান জুড়ে একটি নিরাপদ কোভিড -19 পরিবেশে ম্যাচগুলি অনুষ্ঠিত হচ্ছে। 17টি দেশ, যেখানে খেলাধুলার সবচেয়ে বড় নাম এবং সেরা দল রয়েছে, মহামারীর পর থেকে বৈশ্বিক ক্রিকেটের সবচেয়ে বড় ইভেন্টে প্রতিযোগিতা করবে।

টি-টোয়েন্ট বিশ্বকাপ থিম সং

টি-টোয়েন্টি ক্রিকেটের সবচেয়ে বড় পাওয়ার হিটার এবং বর্তমান চ্যাম্পিয়নদের অধিনায়ক কাইরন পোলার্ড এবারের প্রতিযোগিতায় উচ্ছ্বসিত। এটি ক্রিকেট বিশ্বকাপের প্রত্যাবর্তন, যেহেতু গত বছরের আইসিসির নারী টি -টোয়েন্টি বিশ্বকাপ, যেটি ফাইনালের জন্য আইকনিক এমসিজিতে 86,174 দেখেছিল, যে কোনও মহিলা ক্রিকেট ম্যাচে উপস্থিতির রেকর্ড।

“ওয়েস্ট ইন্ডিজের জার্সি গায়ে লাগানো এবং মাঠে নামার ব্যাপারে কিছু জাদুকরী এবং বিশেষ কিছু আছে। এই আসন্ন আইসিসি পুরুষদের টি -টোয়েন্টি বিশ্বকাপ আমাদের আরও বিশেষ মুহূর্ত দেবে। আমরা জানি আমাদের ভক্তরা পুরোপুরি নিয়োজিত থাকবে, দেখবে এবং সমর্থন করবে এবং আমরা চাই পোলার্ড বলেন, তাদের আনন্দ দেওয়ার জন্য।

গ্লেন ম্যাক্সওয়েল, অলরাউন্ডার, অস্ট্রেলিয়া অন্যতম সেরা টি-টোয়েন্টি খেলোয়াড় যিনি এখন পর্যন্ত খেলাটি খেলেছেন। “আইসিসি পুরুষদের টি -টোয়েন্টি বিশ্বকাপ রেকর্ডের সবচেয়ে কঠিন এবং উত্তেজনাপূর্ণ একটি হতে চলেছে। এমন অনেক দল আছে যারা ট্রফি নিতে পারে এবং প্রতিটি ম্যাচই হবে ফাইনালের মতো। আমরা এটা জানার জন্য অপেক্ষা করতে পারি না আমাদের অনেক খেলোয়াড় আছে, “তিনি বলেছিলেন।

টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচটি 17 অক্টোবর অনুষ্ঠিত হবে, যখন ওমান আইসিসি পুরুষদের টি -টোয়েন্টি বিশ্বকাপের প্রথম খেলোয়াড় পাপুয়া নিউ গিনির সাথে মাস্কটের ওমান ক্রিকেট একাডেমিতে মুখোমুখি হবে।

শারজাহ ক্রিকেট স্টেডিয়াম এবং আবুধাবির শেখ জায়েদ ক্রিকেট স্টেডিয়াম তিনটি অবশিষ্ট হোস্ট গ্রাউন্ডের মধ্যে দুটি, দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়াম 14 নভেম্বর রবিবার ফাইনালের জন্য পটভূমি হবে।

আইসিসি টি-টোয়েন্ট বিশ্বকাপ

আইসিসির জেনারেল ম্যানেজার, মার্কেটিং অ্যান্ড কমিউনিকেশনস ক্লেয়ার ফারলং বলেন, “আইসিসি পুরুষদের টি -টোয়েন্টি বিশ্বকাপ -এর আগে আমরা এই ছবিটি চালু করতে পেরে উচ্ছ্বসিত, যা আমরা আগে যা দিয়েছি তার থেকে আলাদা। ক্রিকেটের চারপাশে এক বিলিয়নেরও বেশি ভক্ত রয়েছে বিশ্ব, এবং আমরা আমাদের তরুণ ভক্তদের তাদের নায়কদের সাথে অ্যাকশনের হৃদয়ে বসাতে চেয়েছিলাম এবং তাদের খেলাটি বাঁচতে দিয়েছিলাম। প্রচারাভিযানের জন্য অ্যানিমেশন এবং সঙ্গীত তৈরি করতে স্টার স্পোর্টস এবং অমিত ত্রিবেদীর সাথে অংশীদারিত্ব আমাদের একটি চমৎকার সুযোগ দিয়েছে ওমান এবং সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠানটি সত্ত্বেও ভারত আমাদের আয়োজক।

আইসিসি পুরুষদের টি -টোয়েন্টি বিশ্বকাপের টুর্নামেন্ট ডিরেক্টর ধীরাজ মালহোত্রা বলেন, “আমরা সংযুক্ত আরব আমিরাত এবং ওমানে একটি অসাধারণ টুর্নামেন্ট আয়োজনের অপেক্ষায় আছি এবং আইসিসি, ইসিবি এবং ওমান ক্রিকেটের সাথে খুব ঘনিষ্ঠভাবে কাজ করছি। সকলের জন্য নিরাপদ এবং বিনোদনমূলক। এই টুর্নামেন্ট চলচ্চিত্রটি আমাদের সকল ভক্তদের আমন্ত্রণ এবং একটি শীর্ষ-শ্রেণীর বৈশ্বিক ক্রীড়া ইভেন্টের সাক্ষী হওয়ার এবং আমাদের সকলের ভালোবাসার খেলাটি আমাদের সাথে লাইভে আসার জন্য আমন্ত্রণ। “

স্পোর্টস, স্টার এবং ডিজনি ইন্ডিয়ার প্রধান সানজোগ গুপ্ত বলেন, “আইসিসির সাথে আইসিসির পুরুষদের টি-টোয়েন্টি বিশ্বকাপ #LiveTheGame- এর প্রচারণা সহ-সৃষ্টির জন্য বিশ্বব্যাপী তরুণ দর্শকদের জন্য একটি আকর্ষণীয় আমন্ত্রণ তৈরি করার সুযোগ ছিল। আমাদের ক্রিয়েটিভ টিম, স্টার স্পোর্টসে, বিশ্বজুড়ে পুরষ্কারপ্রাপ্ত প্রতিভার সাথে সহযোগিতা করেছে এবং এনিমেটেড সংগীতকে জীবন্ত করেছে যা টুর্নামেন্টের দিকে ভক্তদের যাত্রা বন্ধ করে দেয়।

আইসিসি টি-টোয়েন্ট বিশ্বকাপ  থিম সং নিয়ে সমালোচনা

“ক্রীড়া অভিজ্ঞতা থেকে ভক্তদের প্রত্যাশা ক্রমবর্ধমান এবং আমরা বিশ্বাস করি যে ভবিষ্যত একাধিক টাচপয়েন্ট এবং বিভিন্ন প্ল্যাটফর্ম জুড়ে ব্যক্তিগত এবং নিমগ্ন ব্যস্ততার মধ্যে নিহিত রয়েছে। ক্যাম্পেইনের থিম, শব্দ এবং চেহারা তরুণ ভক্তদের সাথে সংযোগ স্থাপনের চেষ্টা করে যারা এখন আর দেখতে চায় না কিন্তু #LiveTheGame এটি ক্রিকেটের অভিজ্ঞতার নতুন যুগের প্রতি আমাদের অঙ্গীকারেরও ইঙ্গিত দেয়।

ভেন্যু ক্যাপাসিটি, টিকিটের মূল্য এবং প্যাকেজিং সম্পর্কে একটি ঘোষণা অনুসরণ করা হবে, যখন নিসান দ্বারা পরিচালিত আইসিসি পুরুষদের টি -টোয়েন্টি বিশ্বকাপ ট্রফি ট্যুরের মাধ্যমে ভক্তরা ইতিমধ্যেই জড়িত হতে পারেন। আইসিসি পুরুষদের টি -টোয়েন্টি বিশ্বকাপের ট্রফি কার্যত অ্যাক্সেস করা যায় একটি 3D বর্ধিত বাস্তবতা ফিল্টারের মাধ্যমে, যা অফিসিয়াল টি -টোয়েন্টি বিশ্বকাপের ফেসবুক এবং ইনস্টাগ্রাম পেইজে রয়েছে।

T20 World Cup Theme Song ‘Live the Game’ 2021 – Mp3, Mp4, Watch Online

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also
Close