News

সকল শিক্ষা বোর্ড একই দিনে এসএসসি মার্কশিট ও নম্বরপত্র প্রকাশ করলো

প্রিয় ছাত্র ছাত্রী ভাই ও বোনেরা তোমরা যারা এসএসসি পরীক্ষা ২০২১ সালে অংশগ্রহণ করেছ আজকে তোমাদের মার্কশিট ও নম্বরপত্র প্রকাশ করা হয়েছে। যদি তুমি এসএসসি মার্কশিট ও নম্বরপত্র ২০২১ ডাউনলোড করতে আগ্রহী থাকো অনুগ্রহপূর্বক এই পোস্টটি ভাল ভাবে মনোযোগ দিয়ে পড়তে হবে। সকল বোর্ডের চেয়ারম্যানদের সম্মিলিত প্রচেষ্টায় অবশেষে এসএসসি ২০২১ সালের মার্কশিট ও বিষয়ভিত্তিক নম্বর প্রকাশ করতে হয়েছে। আমি আশা করি ২০২১ সালে অংশগ্রহণকারী সকল শিক্ষার্থী আগ্রহ অনুযায়ী তারা তাদের নম্বরপত্রটি নিতে বাধ্য থাকিবে।

গত 30 শে ডিসেম্বর ২০২১ তারিখে এসএসসি পরীক্ষার্থীদের ফলাফল প্রকাশ করার পর থেকে শিক্ষার্থীরা তাদের নম্বরপত্র অর্থাৎ মার্কশিট খুঁজে বেড়াচ্ছে। তারা বিভিন্ন ওয়েবসাইটে খোঁজার পর যখন হয়রানির শিকার হচ্ছে ঠিক তখনই অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে মার্কশিট বিতরণ কার্যক্রম শুরু হয়েছে।

অনেক শিক্ষার্থী ইতিমধ্যেই ঢাকার বিভিন্ন ভালো কলেজগুলোতে ভর্তি পরীক্ষায় মার্কশিট সহ উপস্থিতির কথা জেনে থেকেছেন। তাদের কথা মাথায় রেখে যেসকল শিক্ষার্থীরা সরাসরি বোর্ড থেকে মাটি সংগ্রহ করতে পারে না তারা কেবলমাত্র অনলাইন কপি ডাউনলোড করে প্রিন্ট করে নিতে পারে। আমরা আমাদের ওয়েবসাইটের মাধ্যমে তাদেরকে সেই সহযোগিতা করতে আগ্রহী আছি।

সময় ও নদীর স্রোত কারো জন্য অপেক্ষা করে না ঠিক তেমনি এসএসসি পরীক্ষার্থীদের পরীক্ষা শেষ হওয়ার পর পর যেভাবে রেজাল্ট প্রকাশ করা হলো কিন্তু এখনও মার্কশিট কারো হাতে এসে পৌঁছায়নি। এসএসসি মার্কশিট ডাউনলোড করার জন্য শিক্ষার্থীরা অনেকটা হয়রানির শিকার হচ্ছে। কিন্তু এখনো অনেক শিক্ষা বোর্ড তাদের ওয়েবসাইটে মার্কশিট নামক সোনার হরিণ টি প্রকাশ করতে পারতেছে না।

এমত অবস্থায় একটি আশার আলো হিসেবে আমরা বলতে চাচ্ছি যে অনেক শিক্ষা বোর্ড তাদের অফিসিয়াল ওয়েবসাইটে মার্কশিট ডাউনলোডের একটি সিস্টেম আপলোড করেছেন। যে সকল শিক্ষার্থীরা মার্কশিট ও নম্বরপত্র একত্রে ডাউনলোড করতে আগ্রহী তারা কেবলমাত্র আমাদের নির্দেশিত কথাগুলো মানতে বাধ্য থাকবে।

Top Stories

যদি তুমি সকল অনিয়ন্ত্রিত ওয়েবসাইটগুলোকে সবসময় অনুসরণ করে থাকো তাহলে তুমি তোমার আসল মাহফিল ডাউনলোড করতে ব্যর্থ হবে। তোমাকে অবশ্যই বাংলাদেশের সর্ব পরিচিত bdexamhelp.com ফলো করতে হবে। ইতিপূর্বে তোমরা অবগত হয়ে আসছ যে এসএসসি পরীক্ষার দিন থেকে সকল বোর্ডের ফলাফল এই ওয়েবসাইটের মাধ্যমে জানিয়ে দেওয়া হয়েছিল। এখন যদি তুমি এসএসসি মার্কশিট ২০২১ ডাউনলোড করতে আগ্রহ প্রকাশ করে থাকো তবে অবশ্যই এই ওয়েবসাইটটিতে ভিজিট করতে পারো।

যদি তুমি শর্টকাট টেকনিক এর মাধ্যমে এসএসসি মার্কশিট ২০২১ ডাউনলোড করতে আগ্রহী হয়ে থাকো তবে অবশ্যই আমাদের কাছে এসে অনেক উপকৃত হয়েছে। একমাত্র আমরাই এই শর্ট টেকনিক টি স্টুডেন্টদের কে দিয়ে থাকি। শিক্ষার্থীদের কে অবশ্যই সরকার নির্দেশিত শিক্ষা বোর্ডের নির্দেশনা গুলো মেনে চলতে হবে। কেবলমাত্র সেসকল শিক্ষার্থীরাই সফলভাবে মারকশীত নম্বরপত্র ডাউনলোড করে নিতে পারবে।

আরো দেখুন…

এসএসসি মার্কশিট ও নম্বরপত্র ২০২১ ডাউনলোড

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *