News

এসএসসি [৯ম সপ্তাহ] হিসাববিজ্ঞান এসাইনমেন্ট সমাধান

2023 সালের এসএসসি পরীক্ষার্থীদের জন্য 9ম সপ্তাহের অ্যাসাইনমেন্টের কাজ দেওয়া হয়েছে। আপনি কি এসএসসি 2023 9ম সপ্তাহের অ্যাসাইনমেন্ট সমাধান খুঁজছেন? যদি তাই হয়, এই পোস্টে স্বাগতম. ইতিমধ্যেই আমরা 9ম সপ্তাহের এসএসসি অ্যাসাইনমেন্ট 2023-এর সমস্ত সমস্যা সমাধান করেছি৷ আপনি যদি বিজ্ঞান, ব্যবসায় শিক্ষা এবং মানবিকের যে কোনও শাখা থেকে পরীক্ষা দিয়ে থাকেন তবে আপনাকে অবশ্যই অ্যাসাইনমেন্টের কাজটি সম্পূর্ণ করতে হবে৷ প্রতিটি শিক্ষার্থীকে সমস্ত অ্যাসাইনমেন্ট সম্পন্ন করতে হবে এবং পরবর্তী পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে।

গত বছর এই অ্যাসাইনমেন্টের কাজ শুরু হলেও মাঝপথে করোনাভাইরাসের কারণে তা বন্ধ হয়ে যায়। এখন আবার করোনাভাইরাসের কারণে সব স্কুল-কলেজ বন্ধ করে আবার অ্যাসাইনমেন্টের কাজ দেওয়া হয়েছে। আশা করা যায়, এখন থেকে প্রতি সপ্তাহে অ্যাসাইনমেন্ট দেওয়া হবে।

এই অ্যাসাইনমেন্টের নম্বর যোগ করে মোট SSC পরীক্ষার নম্বর দেওয়া হবে। এ কারণেই বলা হয় যে প্রত্যেক শিক্ষার্থীকে সহজ উপায়ে অ্যাসাইনমেন্টের কাজটি সম্পন্ন করতে হবে এবং স্কুলের শিক্ষককে প্রদান করতে হবে। তবে এ ক্ষেত্রে প্রতিটি বিদ্যালয়ের শিক্ষক ও কর্মকর্তারা জামাত ও শিক্ষার্থীদের অবহিত করবেন। সপ্তাহের শেষ তিন সপ্তাহের সমস্ত অ্যাসাইনমেন্ট জমা দিতে হবে অথবা আগের সপ্তাহের অ্যাসাইনমেন্ট সপ্তাহের প্রথম দিনে জমা দিতে হবে।

আজ আমরা ব্যবসায় শিক্ষা বিভাগের শিক্ষার্থীদের জন্য হিসাববিজ্ঞান এই সপ্তাহের অ্যাসাইনমেন্টের সমাধান নিয়ে আলোচনা করব। আশা করা যায় যে প্রতিটি শিক্ষার্থী অনলাইনে তাদের নিজস্ব গাইড বইয়ের সাহায্য নেবে সেইসাথে হিসাববিজ্ঞানর কাজটি সম্পূর্ণ করবে। শুধুমাত্র একজন শিক্ষার্থী যদি অ্যাসাইনমেন্টটি করতে কোনো অসুবিধার সম্মুখীন হয় তবেই আমাদের দ্বারা দেখানো উত্তরটি অনুসরণ করা হবে। যাইহোক, আমাদের বলতে হবে যে আমাদের অবশ্যই আমাদের উত্তরগুলি হুবহু কপি করতে হবে এবং আমাদের নিয়ম অনুসরণ না করে আমাদের নিজস্ব উপায়ে লিখতে হবে।

সব বিভাগের শিক্ষার্থীদের জন্য গণিত সবচেয়ে বিপজ্জনক বিষয়। এ বিষয়ে এসএসসি পরীক্ষায় বেশির ভাগ শিক্ষার্থী ফেল করে। আবার দেখা যায়, হিসাববিজ্ঞান সবচেয়ে বেশি সংখ্যক শিক্ষার্থী A+ প্লাস পায়। মূলত, যে সমস্ত শিক্ষার্থী এই বিষয়ে ভালভাবে আয়ত্ত করতে পারে তারাই কেবল ভাল ফলাফল করতে পারে। তবে শুরুতে কোনো শিক্ষার্থীর সাহায্য ছাড়া এ বিষয়ে ভালো করা সম্ভব নয়।

Top Stories

নীচের অংশ থেকে, এই সপ্তাহের অ্যাসাইনমেন্টের কাজটি ভালভাবে করা উচিত তবে নিজের বইয়ে। এখানে প্রদত্ত অ্যাসাইনমেন্টের শিক্ষার ফলাফল এবং বিষয়বস্তু ভালভাবে আয়ত্ত করা উচিত। অ্যাসাইনমেন্টের বিষয় এবং নির্দেশাবলী বুঝতে সমস্যা হলে অনুগ্রহ করে মন্তব্য করুন:

উপরের অ্যাসাইনমেন্ট প্রশ্নের সমাধান অবশ্যই আমাদের ওয়েবসাইট থেকে প্রদান করতে হবে। আমরা মূলত অন্য একটি ভিন্ন পোস্টের মাধ্যমে অ্যাসাইনমেন্টের সমাধান প্রদান করি। অবশ্যই সবগুলো পোস্ট ভালোভাবে ফলো করতে হবে, তাহলেই সব অ্যাসাইনমেন্টের সমাধান পাওয়া যাবে। আমরা মাঝে মাঝে এই পোস্টে ছবির আকারে অ্যাসাইনমেন্টের উত্তর দেব। কিন্তু অবশ্যই, আমাদের ওয়েবসাইট সব সময় অনুসরণ করা আবশ্যক. সব অ্যাসাইনমেন্টের সমাধান এবং প্রশ্নের প্রথম পেতে আমাদের ওয়েবসাইটটি মনে রাখবেন। SSC 2023 গণিত 9ম সপ্তাহের অ্যাসাইনমেন্ট সমাধান পেতে এখানে ক্লিক করুন

প্রিয় শিক্ষার্থী, যদি আপনার কোন সমস্যা থাকে, তাহলে মন্তব্যে আমাদের জানাতে ভুলবেন না। আমরা মন্তব্যের মাধ্যমে উত্তর দিয়ে প্রতিটি শিক্ষার্থীর প্রশ্ন এবং সমস্যার সমাধান করি। সব সাপ্তাহিক অ্যাসাইনমেন্টের সমাধান প্রথমে পেতে bdexamhelp.com-এর সাথে থাকুন। আশা করি এই সাইটের প্রত্যেকের একটি দুর্দান্ত দিন ছিল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *