সিরাজগঞ্জ DC কার্যালয় [অফিস সহায়ক ও নিরাপত্তা প্রহরী] পরীক্ষার রেজাল্ট ২০২৩ PDF ডাউনলোড লিংক

সিরাজগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয় দুটি গুরুত্বপূর্ণ পদের পরীক্ষার ফলাফল এইমাত্র প্রকাশ করা হলো। আমরা জানি যে গত ২২ সেপ্টেম্বর ২০২৩ তারিখে সিরাজগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে আওতায় অফিস সহায়ক ও নিরাপত্তা প্রহরী পদের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়। এইমাত্র জেলা প্রশাসকের কার্যালয় অফিসিয়াল নোটিশ বোর্ডের মাধ্যমে এই দুই পদের ফলাফল প্রকাশ করা হয়েছে। প্রকাশিত রেজাল্ট চেক করার জন্য একটি অফিসিয়াল ওয়েবসাইট লিংক ও পিডিএফ ডাউনলোড লিংক পাবলিশ করা হয়েছে।

www.sirajganj.gov.bd

আপনারা যারা অফিস সহায়ক পদে পরীক্ষার অংশগ্রহণ করেছেন তাদের রেজাল্ট দেখার জন্য গুরুত্বপূর্ণ লিংক এখানে পাওয়া যাবে। এবং নিরাপত্তা প্রহরী পদের পরীক্ষার ফলাফল একই সময়ে পিডিএফ ডাউনলোড লিংক এর মাধ্যমে চেক করা যাচ্ছে। আপনি যদি সবার আগে দ্রুত সময়ের মধ্যে এই দুইটি পদের পরীক্ষার ফলাফল দেখতে ইচ্ছুক থাকেন তাহলে অবশ্যই এখনই আমাদের দেওয়া নির্দেশনা মেনে চলুন।

সিরাজগঞ্জ DC অফিস নিয়োগ পরীক্ষা ২০২৩

প্রতিষ্ঠান সিরাজগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়
পদের নাম অফিস সহায়ক ও নিরাপত্তা প্রহরী
পরীক্ষার তারিখ ২২ সেপ্টেম্বর ২০২৩
সম্ভাব্য ফলাফল প্রকাশের তারিখ ২৩ সেপ্টেম্বর ২০২৩
রেজাল্ট চেক লিংক www.sirajganj.gov.bd

সিরাজগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয় অফিস সহায়ক ও নিরাপত্তা প্রহরী পরীক্ষা ফলাফল ডাউনলোড নিয়ম ২০২৩

এখন আমরা সিরাজগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয় অফিস সহায়ক ও নিরাপত্তা প্রহরী পরীক্ষার ফলাফল ডাউনলোড করতে নিম্নলিখিত পদ্ধতিটি অনুসরণ করতে পারি:

  1. সিরাজগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের অফিসিয়াল ওয়েবসাইট http://dcsirajganj.teletalk.com.bd প্রবেশ করুন
  2. ” নোটিশ বোর্ড” ট্যাবে ক্লিক করুন।
  3. আপনার আবেদনপত্রের নম্বর এবং জন্ম তারিখ প্রবেশ করুন।
  4. “ফলাফল দেখুন” বোতামে ক্লিক করুন।

আপনার ফলাফল একটি PDF ফাইলে প্রদর্শিত হবে। আপনি এই ফাইলটি আপনার কম্পিউটারে সংরক্ষণ করতে পারেন বা এটি প্রিন্ট করতে পারেন।

ফলাফল ডাউনলোড করার জন্য একটি বিকল্প উপায় হল আপনার মোবাইল ফোনে SMS পাঠানো। নিম্নলিখিত SMS প্যাটার্নের মধ্যে একটি পাঠিয়ে দিন:

অফিস সহায়ক

SMS: DSIRAJ/OFFICE ASSISTANT/[আপনার আবেদনপত্রের নম্বর]/[আপনার জন্ম তারিখ] পাঠান 16222 নম্বরে।

নিরাপত্তা প্রহরী

SMS: DSIRAJ/SECURITY GUARD/[আপনার আবেদনপত্রের নম্বর]/[আপনার জন্ম তারিখ] পাঠান 16222 নম্বরে।

আপনার ফলাফল একটি SMS-এ প্রদর্শিত হবে।

ফলাফল ডাউনলোড করার সময়, নিম্নলিখিত বিষয়গুলি মনে রাখবেন:

  • আপনার আবেদনপত্রের নম্বর এবং জন্ম তারিখ সঠিকভাবে প্রবেশ করুন।
  • যদি আপনি আপনার আবেদনপত্রের নম্বর বা জন্ম তারিখ ভুলে যান, তাহলে আপনি সিরাজগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে “আবেদনপত্রের নম্বর/জন্ম তারিখ অনুসন্ধান” ট্যাবে ক্লিক করে এটি পুনরুদ্ধার করতে পারেন।
  • ফলাফল ডাউনলোড করার জন্য, আপনার মোবাইল ফোনে একটি SMS পাঠানোর সময়, আপনার আবেদনপত্রের নম্বর এবং জন্ম তারিখের মধ্যে একটি স্পেস রাখুন।

সিরাজগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয় অফিস সহায়ক পরীক্ষা রেজাল্ট ২০২৩

সিরাজগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয় অফিস সহায়ক পরীক্ষার ফলাফল ২০২৩ সালের ২৩ শে সেপ্টেম্বর প্রকাশিত হয়েছিল। পরীক্ষায় মোট ৯৫ জন প্রার্থী উত্তীর্ণ হয়েছিল। এর মধ্যে ৬৫ জন অফিস সহায়ক পদে নিয়োগ পেয়েছে।

অফিস সহায়ক পদে উত্তীর্ণ প্রার্থীদের তালিকা ফলাফল ডাউনলোড

ফলাফল ডাউনলোড করতে, আপনি সিরাজগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের অফিসিয়াল ওয়েবসাইট http://dcsirajganj.teletalk.com.bd এ যেতে পারেন। “পরীক্ষার ফলাফল” ট্যাবে ক্লিক করুন। আপনার আবেদনপত্রের নম্বর এবং জন্ম তারিখ প্রবেশ করুন। “ফলাফল দেখুন” বোতামে ক্লিক করুন। আপনার ফলাফল একটি PDF ফাইলে প্রদর্শিত হবে। আপনি এই ফাইলটি আপনার কম্পিউটারে সংরক্ষণ করতে পারেন বা এটি মুদ্রণ করতে পারেন।

মৌখিক পরীক্ষা

মৌখিক পরীক্ষা ২০২৩ সালের ২৮ সেপ্টেম্বর তারিখে অনুষ্ঠিত হবে। মৌখিক পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীরা নিয়োগের জন্য চূড়ান্তভাবে নির্বাচিত হবেন।

সিরাজগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয় নিরাপত্তা প্রহরী পরীক্ষা রেজাল্ট ২০২৩

লিখিত পরীক্ষাটি ১০০ নম্বরের ছিল। পরীক্ষাটি বাংলা, ইংরেজি, গণিত এবং সাধারণ জ্ঞান থেকে নেওয়া হয়েছিল। প্রতিটি প্রশ্নের মান ১ নম্বর। লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীরা মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের সুযোগ পায়। সিরাজগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয় নিরাপত্তা প্রহরী পরীক্ষার ফলাফল ২০২৩ সালের ২৩ সেপ্টেম্বর প্রকাশিত হয়েছিল। পরীক্ষায় মোট ৬৮ জন প্রার্থী উত্তীর্ণ হয়েছিল। এর মধ্যে ৩২ জন নিরাপত্তা প্রহরী পদে নিয়োগ পেয়েছে।

নিরাপত্তা প্রহরী লিখিত পরীক্ষা ফলাফল ডাউনলোড Link

ফলাফল ডাউনলোড করতে, আপনি সিরাজগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের অফিসিয়াল ওয়েবসাইট http://dcsirajganj.teletalk.com.bd এ যেতে পারেন। “পরীক্ষার ফলাফল” ট্যাবে ক্লিক করুন। আপনার আবেদনপত্রের নম্বর এবং জন্ম তারিখ প্রবেশ করুন। “ফলাফল দেখুন” বোতামে ক্লিক করুন। এবং আপনার ফলাফল একটি PDF ফাইলে প্রদর্শিত হবে যেখান থেকে আপনি এই ফাইলটি আপনার কম্পিউটারে সংরক্ষণ করতে পারেন বা এটি প্রিন্ট করতে পারেন।

মৌখিক পরীক্ষা

মৌখিক পরীক্ষা ২০২৩ সালের ২৭ সেপ্টেম্বর তারিখে অনুষ্ঠিত হবে। মৌখিক পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীরা নিয়োগের জন্য চূড়ান্তভাবে নির্বাচিত হবেন। মৌখিক পরীক্ষাটি ৫০ নম্বরের অনুষ্ঠিত হবে। পরীক্ষাটি প্রার্থীর শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা এবং সাধারণ জ্ঞান সম্পর্কে জিজ্ঞাসা করা হবে। মৌখিক পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীরা নিয়োগের জন্য চূড়ান্তভাবে নির্বাচিত হবে বলে জানিয়েছে প্রশাসন।

মৌখিক পরীক্ষার সময় প্রয়োজনীয় কাগজপত্র

  • আবেদনপত্রের মূল কপি
  • শিক্ষাগত যোগ্যতার মূল সনদপত্র
  • জাতীয় পরিচয়পত্রের মূল কপি
  • আবেদনপত্রের সাথে জমা দেওয়া ছবির মূল কপি
  • ২ কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি
  • অন্যান্য প্রয়োজনীয় কাগজপত্র

সর্বোপরি, আপনি যদি উপরোক্ত তথ্যাবলি অনুসরণ করে আজকে প্রকাশিত ফলাফলটি দেখতে ব্যর্থ হয়ে থাকেন তাহলে অবশ্যই এখনই আপনার পরীক্ষার রোল নাম্বারটি কমেন্ট করুন। আমাদের টিম সবার আগে দ্রুত সময় আপনার ফলাফল চেক করে কমেন্টের রিপ্লাই করবেন। অথবা আপনি চাইলে আমাদের ফেসবুক পেজের সাথে যুক্ত থেকে পরবর্তী আপডেট জানতে পারবেন।