News

[ভিডিও দেখুন] রিয়াজ এর শ্বশুর কেন মারা গেল কারণ শুনলে শরীর শিউরে উঠবে

নায়ক রিয়াজের শ্বশুর আবু মহসিন খান, রাত সোয়া ১০টার দিকে লাইসেন্স করা পিস্তল দিয়ে সে নিজের মাথায় গুলি করে। রাজধানীর ধানমন্ডি ৬ নম্বর রোডে ২৫ নম্বর বাড়ির একটি ফ্ল্যাটে থাকতেন। ধানমন্ডি থানার ওসি ইকরাম আলী মিয়া গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন। তার আত্মহত্যার ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়েছে। তবে আত্মহত্যার আগে আবু মহসিন খানের উত্থাপিত বিষয়গুলো তাৎক্ষণিকভাবে যাচাই করা সম্ভব হয়নি।

তিনি বলেন, আমি মহসিন। আমি ঢাকায় থাকি। আমার বয়স ৫৬ বছর। এক সময় আমি একজন ভালো ব্যবসায়ী ছিলাম। আমি বর্তমানে ক্যান্সারে আক্রান্ত। তাই আমার কোন ব্যবসা বা কিছু নেই। ভিডিও লাইভের উদ্দেশ্য হল মানুষের বাস্তব অভিজ্ঞতা এবং আমার অভিজ্ঞতা শেয়ার করা, যাতে সবাই জানতে পারে, সবাই সাবধানে থাকে।

“আমার খালা ৩০ তারিখে মারা গেছেন,” তিনি বলেন। তার এক ছেলে আমেরিকায় থাকে, তার মা মারা যায় কিন্তু ছেলে আসল নয়। এটা আমাকে খুব দুঃখিত করেছে। এটা কঠিন.

‘আজ আমার আরেক খালা মারা গেছেন। আমেরিকায় তার একটি ছেলেও ছিল। অবশ্য তার তিন ছেলে ইঞ্জিনিয়ার। তিনজনই বর্তমানে বাংলাদেশে রয়েছেন। তারা হয়তো দাফনের কাজ করছে। আমি বলবো, এই খালা খুব ভাগ্যবান। ‘

মহসিন খান বলেন, আমার একটাই ছেলে আছে। তিনি অস্ট্রেলিয়ায় থাকেন। আমি আমার বাড়িতে সম্পূর্ণ একা থাকি। আমার খালা মারা যাওয়ার পর থেকে আমি খুব ভয়ে আছি। আমার ঘরে মরে গেলেও এক সপ্তাহ কেউ জানবে না যে আমি মারা গেছি।

Top Stories

তিনি বলেন, আমরা সন্তান ও স্ত্রীর জন্য সবকিছু করি। আমরা সন্তান এবং পরিবারের জন্য সবকিছু করি। আপনি যদি একশ টাকা উপার্জন করেন, আপনি তার বিশ শতাংশ নিজের জন্য ব্যয় করেন না। আপনি যদি আপনার অর্থের বিশ শতাংশ নিজের জন্য ব্যয় করেন তবে 80 শতাংশ অর্থ আপনার পরিবারের জন্য ব্যয় হয়।

এই ভিডিওটি দেখতে শুধু নীচে ক্লিক করুন

“গত করোনার শুরু থেকেই বাংলাদেশে আছি। যারা একা তারাই বলতে বা বুঝতে পারবে একা থাকতে কেমন লাগে।’

তিনি বলেন, আমি যাদের জন্য বেশি করছি তাদের কাছে আমি প্রতারিত হয়েছি। কামরুজ্জামান বাবলু নামে আমার এক বন্ধু ছিল। যাকে খাইনি তাকে খাইয়ে দিলাম। সে আমাকে হত্যা করে 23 থেকে 25 লাখ টাকা নিয়েছে।

লাইভ ভিডিও দেখতে শুধু ক্লিক করুন

আরো দেখুন: Nayak Riaz Sosur Live Video Full (2 February) – নায়ক রিয়াজের শ্বশুর ভিডিও

ধানমন্ডি থানার উপ-পরিদর্শক (এসআই) দেবনাথ বিষয়টি নিশ্চিত করে জানান, ব্যবসায়ী মহসিন খান ধানমন্ডির ৬ নম্বর রোডের ২৫ নম্বর বাড়ির একটি ফ্ল্যাটে একাই থাকতেন। রাত সোয়া ১০টার দিকে ফেসবুক লাইভে এসে লাইসেন্স করা পিস্তল দিয়ে নিজের মাথায় গুলি করেন তিনি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *