News

[১০৮৬ পদ] বাংলাদেশ রেলওয়ে খালাসি ফলাফল ২০২৩ প্রকাশিত দেখুন

আপনি কি বাংলাদেশ রেলওয়ে খালাসী পদের পরীক্ষার ফলাফল ২০২৩ খুঁজছেন? যদি সঠিক হয়ে থাকে তাহলে এই পোষ্ট টি আপনার জন্য প্রযোজ্য। আর অল্প কিছুক্ষণের মধ্যে বাংলাদেশ রেলওয়ে খালাসী পদের (20 তম গ্রেড) ১০৮৬টি পোস্ট পরীক্ষার ফলাফল প্রকাশ হতে যাচ্ছে। আপনি যদি এই পরীক্ষায় সফল ভাবে অংশগ্রহণ করে থাকেন তাহলে আপনাকে ফলাফল দেখার জন্য বলা হলো।

প্রিয় ভিজিটর খালাসী পদের mcq পরীক্ষার ফলাফল খুব দ্রুত সময়ের মধ্যে প্রকাশ করা হচ্ছে। ইতিমধ্যেই আমরা বাংলাদেশ রেলওয়ে কিছু অফিসারদের সাথে কথা বলে জানতে পারলাম খালাসী পদের ফলাফল আজকে প্রকাশ করা হবে। খুব দ্রুত ফলাফল দেখার জন্য আমাদের ওয়েবসাইটে যেকোনো সময় ভিজিট করতে পারেন। অফিশিয়াল ওয়েবসাইটে ফলাফল প্রকাশ করার সাথে সাথে আমাদের ওয়েবসাইটে আপলোড করা হবে।

রেলওয়ে খালাসী রেজাল্ট ২০২৩

১০৮৬টি শূন্য পদের বিপরীতে বাংলাদেশ রেলওয়ে খালাসী পদের নিয়োগ প্রকাশ করা হয়েছিল। এই পথ 20 তম গ্রেডের মূল্যায়ন করা হবে। খালাসী পদে চাকরি যোগদান কারী প্রার্থীগণ শুরুতে বেতন 8 হাজার 250 টাকা থেকে 20 হাজার 100 টাকা স্কেলে শুরু হবে। খালাসী পদের পরীক্ষার শিক্ষাগত যোগ্যতা হিসেবে ন্যূনতম এসএসসি পাস প্রয়োজন ছিল।

Top Stories

বাংলাদেশ খালাসী পদের 20 তম গ্রেডে পরীক্ষায় সারা বাংলাদেশ থেকে শুধুমাত্র লালমনিরহাট ও পাবনা জেলার প্রার্থীগণ আবেদন করতে পারেনি। যে সকল প্রার্থীগণ অংশগ্রহণ করেছে তাদের বয়স নূন্যতম 18 এবং সর্বোচ্চ 30 বছর পর্যন্ত নেওয়া হয়েছে। মুক্তিযোদ্ধা কন্যা সন্তান ও নাতি-নাতনি কোটা রয়েছে। এছাড়াও বাংলাদেশ রেলওয়েতে কর্মরত কর্মচারীদের পোষ্য কোটা রয়েছে।

কখন প্রকাশ করা হবে রেলওয়ে খালাসী পদের পরীক্ষার ফলাফল?

বাংলাদেশ রেলওয়েতে কর্মরত একজন সরকারি কর্মকর্তার সাথে কথা বলার মাধ্যমে জানতে পারলাম যে আজকের পরীক্ষায় অংশগ্রহণকারী প্রার্থীদের ফলাফল আজ বিকাল পাঁচটার পর অথবা আগামীকাল সকালে দেখতে পাবে। এক্ষেত্রে আমরা যদি গত পরীক্ষার অভিজ্ঞতা থেকে বলতে পারি যে এই পরীক্ষার ফলাফল খুব দ্রুত সময়ের মধ্যে প্রকাশ করা হয়ে থাকে। অর্থাৎ রেলওয়ে খালাসী পদের পরীক্ষার রেজাল্ট খুব শীঘ্রই প্রকাশ করা হবে বলে আমরা আশা করি।

বাংলাদেশ রেলওয়ে অনুষ্ঠিত খালাসী পদের পরীক্ষার রেজাল্ট

রেলওয়ে খালাসী রেজাল্ট কিভাবে দেখব?

আপনি যদি 25 নভেম্বর ২০২৩ তারিখে অনুষ্ঠিত রেলওয়ে খালাসী পদের বিপরীতে পরীক্ষায় অংশগ্রহণ করে থাকেন তাহলে আপনাকে এর রেজাল্ট দেখার সঠিক সময় ও নিয়ম জানতে হবে। আপনারা হয়তো পরীক্ষায় অংশগ্রহণ করার জন্য যে কোন কম্পিউটারের দোকান থেকে আবেদন করেছিলেন। কিন্তু এখন পরীক্ষা সঠিকভাবে অংশগ্রহণ করার পর রেজাল্ট আপনাকে ঘরে বসে জানতে হবে।

বাংলাদেশ রেলওয়ে অনুষ্ঠিত খালাসী পদের পরীক্ষার রেজাল্ট আপনি যেকোন সময় আপনার মোবাইলের মাধ্যমে জানতে পারবেন। bdexamhelp.com এর ওয়েবসাইটে ফলাফল খুব দ্রুত সময়ের মধ্যে প্রকাশ করা হয়ে থাকে। তাই কোন প্রকার দুশ্চিন্তা না করে আপনারা এই ওয়েবসাইটে পুনরায় ভিজিট করার মাধ্যমে রেজাল্ট এর আপডেট পেয়ে যাবেন।

বাংলাদেশ রেলওয়ের খালাসী পদের লিখিত (MCQ Type) পরীক্ষার ফলাফল

গত পরীক্ষার অভিজ্ঞতা থেকে বলা যায় যে রেজাল্ট প্রকাশ করার সময় পিডিএফ ফাইল আকারে একসাথে ফলাফল দিয়ে থাকে। একটি পিডিএফ ফাইলের মধ্যে সকল প্রার্থীদের কেবলমাত্র রোল নাম্বারটি দেওয়া হয়। তাই ফলাফল দেখার জন্য আপনার এডমিট কার্ড টি খুব প্রয়োজন হবে। কেননা সেখানে আপনার পরীক্ষার রোল নাম্বার টি রয়েছে।

রেলওয়ে খালাসী পদের প্রশ্ন সমাধান ২০২২

ইতিমধ্যে আমরা রেলওয়ে খালাসী পদের পরীক্ষার রেজাল্ট পিডিএফ ফাইল আকারে প্রকাশ করেছি। আমরা আশা করি আপনি খালাসি রেজাল্ট খুব দ্রুত সময়ের মধ্যে দেখে ফেলেছেন। যদি কোন পরীক্ষা দিয়ে কোন ফলাফল না পেয়ে থাকেন তাহলে আমাদেরকে আপনার রোল নাম্বার টি কমেন্ট করে জানান। যত তাড়াতাড়ি সম্ভব আমরা রেজাল্ট আপনাকে জানিয়ে দেবো।

রেলওয়ে খালাসি ফলাফল প্রকাশিত দেখুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *