News

“পুনর্জন্ম অন্তিম পর্ব” [১ম ও ২য় পর্ব] ডাউনলোড লিংক | Punorjonmo Ontim Porbo Download

পূর্ণজন্ম অন্তিম পর্ব (Punorjonmo Ontim Porbo) নতুন সিরিজ নাটক ডাউনলোড করার লিংক এখানে পাওয়া যাচ্ছে। এর আগে পূর্ণজন্ম এর তিনটি সিকুয়াল প্রকাশিত হয়েছিল। এখানে প্রধান চরিত্রে অভিনেতা হিসেবে অভিনয় করছেন জনপ্রিয় নাট্য অভিনেতা আফরান নিশো ও মেহজাবীন চৌধুরী। এই নাটকের মিডিয়া পার্টনার হিসেবে চ্যানেল আই পরিচিত রয়েছে। ঈদের দ্বিতীয় দিনে দুই অংশে দেখা যাবে ‘পুনর্জন্ম’ এর অন্তিম পর্ব। প্রথম অংশ রাত ৭টা ৫০ মিনিটে এবং একই দিন রাত ৯টা ৩৫ মিনিটে দেখা যাবে দ্বিতীয় অংশ। সর্বশেষ পর্বের ডাউনলোড লিংক এবং অনলাইনে লাইভ দেখার নিয়ম এখানে দেখুন।

বর্তমান সময়ের জনপ্রিয় এই নাটকের একটি প্রধান চরিত্র রাফসান চৌধুরী, যিনি পেশায় একজন বাবুর্চি অর্থাৎ সেফ। ‘পুনর্জন্ম ৩’ এর গল্প যেখানে শেষ হয়েছে সেখান থেকেই ‘পুনর্জন্ম’ এর অন্তিমপর্বের গল্প শুরু হবে। ২০২১ সালের জুলাইতে চ্যানেল আইয়ের উদ্যোগে ‘পুনর্জন্ম’ নির্মিত হয়েছিল। তখন থেকেই নাটকটি চ্যানেল আই এবং ইউটিউব এ ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে। আজকে প্রকাশিত অন্তিম পর্বের ডাউনলোড লিংক এবং অনলাইন ওয়াচ এইচডি ভিডিও সুযোগ পাবে এই ওয়েবসাইটের মাধ্যমে।

পুনর্জন্ম অন্তিম পর্ব Watch Link

Punorjonmo Ontim Porbo LIVE পুনর্জন্ম অন্তিম পর্ব সকল পর্ব Watch Link

অবশেষে আজ বহুল প্রচারিত পূর্ণজন্ম চ্যানেল আই নাটকটি মুক্তি হতে যাচ্ছে। অনলাইনে সরাসরি দেখার জন্য কিছু অথেনটিক ওয়েবসাইটের লিংক ফলো করতে হবে। আমাদের দেওয়া এখানকার লিংকগুলো বেশ কার্যকরী এবং খুব দ্রুত ডাউনলোড করা যাবে।

ভিকি জাহেদের নাটক পূর্ণজন্ম অন্তিম পর্ব দিয়েই এই নাটকের কাহিনী শেষ করতে চাচ্ছেন। তার মানে আমরা আজ প্রচলিত নাটকটির সর্বশেষ গল্প জানতে পারবো। এর জন্য বাংলাদেশের হাজার হাজার দর্শক অধীর আগ্রহে বসে আছে। তবে আমরা এখানে যে লিঙ্কগুলো প্রদান করছি সবগুলো কার্যকরী। আশা করি আপনি আমাদের নির্দেশনা ফলো করলে সবার আগে এই নাটকটি দেখতে পারবেন।

Top Stories

নতুন পর্ব সম্পর্কে তথ্য

নাম: পূর্ণজন্ম অন্তিম পর্ব

পরিচালক: ভিকি জাহেদ

টিভি: চ্যানেল আই

লাইভ লিংক: এখানে ক্লিক করে দেখুন

পাবলিশ হওয়ার তারিখ: ঈদের দ্বিতীয় দিন

পর্ব সংখ্যা: ২টি

মূল অভিনয়: আরফান নিশু ও মেহজাবিন চৌধুরী

“পূর্ণজন অন্তিম পর্ব” প্রথম অংশ ডাউনলোড লিংক

দ্বিতীয় পর্ব ডাউনলোড লিংক

purnojonmo ontim porbo

এই নাটক সম্পর্কে এখন পর্যন্ত আমরা যে গল্পটি জানি তা হল, রাফসান হক বাংলাদেশের একজন বিখ্যাত শেফ। তিন বছর ধরে নিখোঁজ থাকার পর, একদিন তার স্ত্রী নীলা হঠাৎ একটি স্থানীয় থানায় হাজির হয়। পুলিশসহ রাফসানের আশেপাশের সবাই এই অলৌকিক ঘটনা নিয়ে সন্দিহান হয়ে পড়ে এবং নীলার পরিচয় নিয়ে সন্দেহ করতে থাকে। রাফসান এখন কি করবে? তার জীবনের ভালোবাসা মেনে নেবে নাকি তাকে সন্দেহ করবে?

সম্পূর্ণ নাটক ডাউনলোড করুন এখানে

আপনারা যারা এখনো এই নাটকের নতুন পর্বের ডাউনলোড লিংক পাননি তারা আমাদের এই পোস্টের নিচে কমেন্ট করতে পারেন। খুব দ্রুত সময়ের মধ্যে এইচডি ডাউনলোড লিংক পেতে এখনই আমাদেরকে জানান। সবার আগে নাটক দেখার জন্য এবং ডাউনলোড করার জন্য আমাদের ওয়েবসাইট ফলো করুন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *