News

dpe.gov.bd প্রাইমারি শিক্ষক নিয়োগ রেজাল্ট ২০২২ PDF Download

dpe.gov.bd প্রাইমারি শিক্ষক রেজাল্ট ২০২২ PDF Download – প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষার ফলাফল 2022 কিছুক্ষণ আগে www.dpe.gpv.bd ওয়েবসাইটের মাধ্যমে প্রকাশ করা হয়েছে। আপনি যদি দ্বিতীয় ধাপের প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের শিক্ষক নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণ করে থাকেন তাহলে এই ফলাফল টি আপনার জন্য প্রযোজ্য। শিক্ষা অধিদপ্তরের অফিসিয়াল ওয়েবসাইট থেকে সঠিক তথ্য মতে ফলাফল টি একটি পিডিএফ ফাইল আকারে ডাউনলোড করা যাচ্ছে।

দ্বিতীয় ধাপের প্রাইমারি শিক্ষক নিয়োগ পরীক্ষা টি গত 20 মে সকাল 10 ঘটিকা থেকে 11 টা পর্যন্ত অনুষ্ঠিত হয়েছিল। এই পরীক্ষায় মোট 22 টি জেলার সকল উপজেলার পরীক্ষার্থীরা অংশগ্রহণ করেছিল। ফলাফল টি মূলত উপজেলা ভিত্তিক প্রকাশ করা হয়েছে।

সহকারী শিক্ষক নিয়োগ-২০২০ (২৯ জেলার ফলাফল)

প্রাইমারি শিক্ষক নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২২

2022 সালে অনুষ্ঠিতব্য প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষার দ্বিতীয় ধাপের ফলাফল টি ইতিমধ্যেই অফিশিয়াল ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে। 2020 সালে 45000 প্রাইমারি শিক্ষক নিয়োগের একটি আবেদন গ্রহণ করা হয়েছিল। করোনাকালীন সময়ে এই নিয়োগ পরীক্ষা টি অনুষ্ঠিত হতে পারেনি। তাই এ ব্যাপারে পরীক্ষাটি প্রাইমারি শিক্ষা অধিদপ্তর থেকে নেওয়া হচ্ছে।

Top Stories

প্রাইমারি শিক্ষক নিয়োগ পরীক্ষায় পরীক্ষার্থীর হওয়ায় তিন ধাপে সারা বাংলাদেশের পরীক্ষার্থীর নেওয়া হচ্ছে। প্রথম ধাপের পরীক্ষা শেষে ফলাফল প্রকাশ করা হয়েছে। আজ দ্বিতীয় ধাপের ফলাফল টি প্রকাশ করার মাধ্যমে দ্বিতীয় ধাপের পরীক্ষা কার্যক্রম সমাপ্ত হল। তৃতীয় ধাপের পরীক্ষা আগামী 3 জুন অনুষ্ঠিত হবে।

সহকারী শিক্ষক নিয়োগ-২০২০ এর ২০ মে ২০২২ তারিখ অনুষ্ঠিত ২২ জেলার লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশিত

অফিশিয়াল ওয়েবসাইট dpe.gov.bd থেকে যেভাবে আপনি ফলাফল টি পেতে পারেন সে সকল সহযোগিতা আমাদের ওয়েবসাইটের মাধ্যমে আপনাকে করা হবে। আশাকরি নিচে দেওয়ার নির্দেশনা গুলো মেনে চললে আপনি ফলাফল খুব সহজে পেয়ে যাবেন।

Click Here To Check Full Result

DPE ফলাফল 2022 সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা

প্রাথমিক শিক্ষার মান উন্নত করার লক্ষ্যে এ বছর 45 হাজার নতুন শিক্ষক নিয়োগ হয়েছে। এ বছরই কেবল মেয়ে প্রার্থীরা অনার্স পাশ হতে হচ্ছে। দ্বিতীয় ধাপের পরীক্ষার ফলাফল কি কিছুক্ষণ আগে আমরা অফিশিয়াল ওয়েবসাইট এর নতুন নোটিশে দেখতে পেলাম। আপনি যদি আপনার ফলাফল টি হাতের মুঠোয় পেতে চান তাহলে এখনি এই পিডিএফ ফাইলটি ডাউনলোড করে নিন।

অনেকটা প্রার্থীরা বলছে যে পিডিএফ ফাইল ডাউনলোড হচ্ছে না। তবে আমরা দেখতে পাচ্ছি এটি খুব সহজ একটি প্রক্রিয়া আপনি শুধুমাত্র একটি টাচ করার মাধ্যমে পিডিএফ ফাইলটি আপনার মোবাইলে অথবা কম্পিউটারে ডাউনলোড করে নিতে পারেন। তবে অনেকের মোবাইলে স্টোরেজ না থাকার কারণে তাদের ডাউনলোড হচ্ছে না।

ওয়েবসাইটের মাধ্যমে ডাউনলোড করতে না পারলে আপনি মোবাইল থেকে এসএমএস প্রেরণ করার মাধ্যমে ফলাফল টি পেতে পারেন। এক্ষেত্রে আপনি কোন ব্র্যান্ডের মোবাইল ব্যবহার করছেন অথবা গ্রামীণ নাকি রবি নাকি বাংলালিংক সেটি সমস্যা নয়। তবে প্রতিটি এসএমএস চার্জ হিসেবে 2 টাকা 50 পয়সা কেটে রাখা হবে।

যেভাবে খুব সহজে প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষার ফলাফল দেখা যাবে

dpe.gov.bd ওয়েবসাইটে প্রকাশিত প্রাইমারি সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার দ্বিতীয় ধাপের রেজাল্ট দেখার জন্য নিম্নোক্ত নিয়মাবলী ফলো করতে থাকুন:

শুরুতেই আপনাকে অফিশিয়াল ফলাফল দেখার লিংক https://www.dpe.gov.bd/notice/ এ ক্লিক করতে হবে

“২য় ধাপের প্রাথমিক পরীক্ষার ফলাফল 2022 PDF” এখানে ক্লিক করুন

এবার সার্চ অপশনে গিয়ে আপনার পরীক্ষার রোল নম্বর টি দিয়ে এন্টার বাটনে ক্লিক করুন

আপনি যদি পাশ করে থাকেন তাহলে আপনার রোল নম্বর টি এখানে দেখতে পাবেন আরো কৃতকার্য হলে আপনার ফলাফল আসবে না

সর্বশেষ আপডেট ফলাফল দেখতে এখানে ক্লিক করুন

প্রাথমিক শিক্ষক নিয়োগ রেজাল্ট ২০২২ পিডিএফ ফাইল ডাউনলোড

প্রাইমারি শিক্ষক নিয়োগ পরীক্ষার MCQ পরীক্ষায় যে সকল শিক্ষার্থীরা অংশগ্রহণ করেছিল তাদের ফলাফল টি ইতিমধ্যেই পিডিএফ সিটে তৈরি করা হয়েছে। অফিশিয়াল ওয়েবসাইট HTML ফাইল হিসেবে পিডিএফ ফাইলটি আপলোড করা হয়েছে। এখন যে কেউ dpe.gov.bd এই ওয়েবসাইট থেকে প্রাইমারি শিক্ষক নিয়োগ পরীক্ষার দ্বিতীয় ধাপের ফলাফল পিডিএফ ফাইল ডাউনলোড করতে খুব সুবিধা হবে।

যেহেতু দ্বিতীয় ধাপের রেজাল্ট আউট হয়ে গেছে তাহলে আপনি আর দেরি না করে প্রাইমারি শিক্ষক নিয়োগ অধিদপ্তরের ওয়েবসাইট dpe.gov.bd থেকে এটি ডাউনলোড করে নিন। ফলাফল টি মূলত একটি পিডিএফ ফাইল আকারে নোটিশ বোর্ডে দেওয়া হয় আর সেখান থেকে ক্লিক করার মাধ্যমে আপনি আপনার ফলাফল টি পেয়ে যাবেন।

যদি কোনো পরীক্ষাতেই তার ফলাফল ডাউনলোড করতে অক্ষম হয়ে থাকে তাহলে রোল নম্বর দিয়ে কমেন্ট করে জানান আমরা দুই মিনিটের মধ্যে ফলাফল দেখে দিব। কোন প্রকার টাকা পয়সা দিতে হবে না এটি ফ্রিতে আমরা প্রদান করব। তাহলে আজ এ পর্যন্তই পরবর্তী আপডেট দেখার জন্য আমাদের ওয়েবসাইট ভিজিট করতে বলা হলো।

See Also:

প্রাইমারি শিক্ষক নিয়োগ রেজাল্ট ২০২২

(ফলাফল দেখুন) Primary Teacher Recruitment Results 2022 has been Published by dpe.gov.bd For 2nd Part

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *