Entertainment

কুরুলুস উসমান সিজন ৩ ভলিউম ৮৭ – Osman 87 Bangla Subtitle

আপনি কি জানেন কিভাবে বাংলাতে কুরুলুস ওসমান সিজন ৩ ভলিউম ৮৭ দেখতে হয়? আপনি যদি না জানেন তবে আপনার সম্পূর্ণ নিবন্ধটি পড়া উচিত এবং আজ প্রকাশিত নতুন সিজন ৩ ভলিউম ৮৭ ডাউনলোড করার লিঙ্কটি পাওয়া উচিত। আমরা সবাই জানি যে কুরুলুস ওসমান তুর্কি ভাষার অন্যতম বিখ্যাত নাটক সিরিজ। মাতৃভাষায় তুর্কি ভাষায় ATV-তে সম্প্রচার। কিন্তু যারা বাংলা সাবটাইটেল সহ দেখতে চান তারা আমাদের ওয়েবসাইট থেকে সহজেই এটি পেতে পারেন।

উর্দু সাবটাইটেল সহ প্রতিষ্ঠা ওসমান সিজন 3-এর সমস্ত পর্ব বিনামূল্যে দেখুন এবং ডাউনলোড করুন। এটি প্রতিষ্ঠাতা ওসমানের (এরতুগরুল গাজীর পুত্র) মহান বীরত্বগাথা, যিনি অটোমান সাম্রাজ্য প্রতিষ্ঠা করেছিলেন। এই সিরিজটি তৈরি করেছেন Mehmet Bozdağ (2020)। যদিও বিক্ষোভটি তুরস্কে এবং বিদেশে, বিশেষ করে পাকিস্তান এবং আজারবাইজানে বিখ্যাত, তবে আরব দেশগুলিতেও এটি নিষিদ্ধ করা হয়েছিল এবং এই বিক্ষোভের বিরুদ্ধে ফতোয়া জারি করা হয়েছিল।

ওসমানের অভ্যন্তরীণ ও বাহ্যিক সংগ্রাম এবং তিনি কীভাবে অটোমান রাজবংশ প্রতিষ্ঠা ও নিয়ন্ত্রণ করেছিলেন। তিনি বাইজেন্টাইন এবং মঙ্গোলদের বিরুদ্ধে একটি সার্বভৌম রাষ্ট্র প্রতিষ্ঠার জন্য তাঁর সংগ্রাম বর্ণনা করেছেন যা বাইজেন্টাইন এবং মঙ্গোলীয় সাম্রাজ্যের বিরোধিতা করবে এবং তুর্কিদের সম্মান করবে এবং কীভাবে তিনি গ্রীক সালতানাত থেকে স্বাধীনতা অর্জন করেছিলেন।

শোটি প্রতিষ্ঠাতা ওগুজ তুর্কিদের ব্যক্তিগত জীবন এবং একটি সুলতানি প্রতিষ্ঠার জন্য তাদের যাত্রা সম্পর্কে একটি অন্তর্দৃষ্টি দেয়। ওসমানের চরিত্রটি তার অনুসন্ধানে অনেক শত্রু এবং বিশ্বাসঘাতকের মুখোমুখি হয় এবং সিরিজটি দেখায় যে কীভাবে তিনি এই বাধাগুলি অতিক্রম করেছিলেন এবং তার অনুগত বন্ধু এবং পরিবারের সহায়তায় তার মিশনটি পূরণ করেছিলেন।

Top Stories

কুরুলুস ওসমান সিজন 3 পর্ব ৮৭

তিনি তার কয়লা-কালো চোখ দিয়ে গ্যাস ও স্বাধীনতার আগুন জ্বালাবেন। তার নাম ওসমান, এরতুগারুল গাজীর ছেলে। এটি “ভালবাসা” ছিল যা তাকে অন্ধকারে পরিচালিত করেছিল। তিনি এমন একটি জাতির স্বপ্ন দেখেছিলেন যারা “ভালোবাসা” নিয়ে সাত আসমান, সাত পৃথিবী, পর্বত এবং সমুদ্র অতিক্রম করবে।

তিনি তার শক্তি তার তলোয়ার থেকে নয়, বরং “প্রেম” থেকে নিয়েছিলেন… ন্যায়ের সাথে অত্যাচারের সাথে; তিনি তার নাম দিয়েছিলেন ইতিহাসের সর্বকালের সর্বশ্রেষ্ঠ সাম্রাজ্যকে, যেটি স্বাধীনতার সাথে দাসত্বকে প্রতিরোধ করেছিল। 72টি জাতিকে ভেঙে ফেলা দুর্নীতিবাজ আদেশের বিরুদ্ধে বিদ্রোহ, নিপীড়িতদের নীরব কান্নার আশায় সংগঠনের নাম হয়ে ওঠে… ফাউন্ডেশন ওসমান… একটি 400 তাঁবু শিবির থেকে একটি বিশ্ব সাম্রাজ্যের দিকে যাত্রার গল্প “ঐশ্বরিক ভালবাসা”.

কুরুলুস ওসমান এটিভিতে বুধবার 20.00 টায়!

তিনি তার কয়লা-কালো চোখ দিয়ে গ্যাস ও স্বাধীনতার আগুন জ্বালাবেন। তার নাম ওসমান, এরতুগারুল গাজীর ছেলে। এটি “ভালবাসা” ছিল যা তাকে অন্ধকারে পরিচালিত করেছিল। তিনি এমন একটি জাতির স্বপ্ন দেখেছিলেন যারা “ভালোবাসা” নিয়ে সাত আসমান, সাত পৃথিবী, পর্বত এবং সমুদ্র অতিক্রম করবে।

তিনি তার শক্তি তার তলোয়ার থেকে নয়, বরং “প্রেম” থেকে নিয়েছিলেন… ন্যায়ের সাথে অত্যাচারের সাথে; তিনি তার নাম দিয়েছিলেন ইতিহাসের সর্বকালের সর্বশ্রেষ্ঠ সাম্রাজ্যকে, যেটি স্বাধীনতার সাথে দাসত্বকে প্রতিরোধ করেছিল। 72টি জাতিকে ভেঙে ফেলা দুর্নীতিবাজ আদেশের বিরুদ্ধে বিদ্রোহ, নিপীড়িতদের নীরব কান্নার আশায় সংগঠনের নাম হয়ে ওঠে… ফাউন্ডেশন ওসমান… একটি 400 তাঁবু শিবির থেকে একটি বিশ্ব সাম্রাজ্যের দিকে যাত্রার গল্প “ঐশ্বরিক ভালবাসা”.

কুরুলুস ওসমান LIVE Streaming

কুরুলস ওসমানের নতুন পর্বের জন্য শুধুমাত্র উর্দু ভাষার লাইভ স্ট্রিমিং আপনি আপনার মোবাইল ফোন থেকে উপভোগ করতে পারেন। মঙ্গোল বাহিনীর বিরুদ্ধে একটি মহান যুদ্ধ আছে। ওসমান যুদ্ধে জয়লাভ করে তার সাম্রাজ্য প্রতিষ্ঠা করেন। আপনি নতুন পর্বের লাইভ স্ট্রিমিং-এ এই গল্পটি উপভোগ করতে পারেন। আপনি যদি কোনো ধরনের সমস্যার সম্মুখীন হন তাহলে আমাদেরকে জানানো হয়েছে আমরা আপনার বিস্তারিত বর্ণনা করব।

লাইভ স্ট্রিমিংয়ের জন্য এই নাটকের তৃতীয় মরসুমের প্রক্রিয়ার প্রয়োজন যাদের এই পোস্টে স্বাগতম। ঠাণ্ডা ওসমান পর্ব ৮৭, যে তাদের পরিবারে সন্তানের জন্ম হতে যাচ্ছে. এই নাটকের অন্যতম জনপ্রিয় চরিত্র বালা হাতুন। সেলকান হ্যাথন একজন চরিত্র যা উসমানের মায়ের চরিত্রে অভিনয় করছে। উসমানের আরেক স্ত্রীর নাম মালহুন হাতুন।

Kuruluş Osman ৮৭. পর্ব 3. – সর্বশেষ ভিডিও আজ রাতে উপভোগ করা হয়েছে এই ভিডিওটি শুধুমাত্র ATV এবং অনলাইন সম্প্রচারে দেখুন

নতুন পর্বটি আজ রাত ৮টায় একটি টিভি চ্যানেলে অন-এয়ার হতে চলেছে। তাকিসের ভাষায় কিন্তু আমরা আপনাকে উর্দু ভাষার ডাউনলোড লিঙ্ক প্রদান করব।

তবে একটি মাত্র বাক্য আছে যারা তুর্কি ভাষা জানেন তাদের ডাউনলোড করার দরকার নেই। কিন্তু আপনি যদি এখানে ক্লিক করেন শুধুমাত্র উর্দু ভাষা প্রয়োজন।

কুরুলুস ওসমান পর্ব ৮৭ সিজন 3 উর্দু সাবটাইটেল ডাউনলোড করুন

অবশেষে, আমরা উর্দু ভাষার সাবটাইটেলে কুরতুলাস ওসমান পর্ব ৮৭ ডাউনলোড বা দেখার জন্য সঠিক জায়গায় আসছি। ইতিমধ্যে আপনি জানেন যে আমাদের ওয়েবসাইটে ৮৭টি পর্ব আসছে নতুন লিঙ্ক।

এই লিঙ্কটি খুব কাজ করছে এবং আপনি মোবাইল এবং ডেস্কটপ যেকোনো ডিভাইস থেকে খুব দ্রুত এটি পর্যবেক্ষণ করতে পারবেন। আমরা ইতিমধ্যে এই পর্বের ট্রেলার নিয়েছি।

কুরুলুস ওসমান সিজন 3 পর্ব ৮৭ দেখুন ATV ভিডিও

করোলোশ: উসমান (সিজন 3) পর্ব ৮৭ সিজন 3 বিশ্বব্যাপী রাতে অনলাইনে দেখা যাবে, পাকিস্তানি সময় আজ রাতে এটিভি এবং পিটিভি থেকে, পিভিতে এহসার পরে বিনামূল্যে অনলাইন উর্দু সাবটাইটেল দেখুন এবং 9 মার্চ, 2022 থেকে এইচডি ভিডিও ডাউনলোড করুন। এর অনলাইন ডাউনলোডগুলি দেখুন উর্দু সাবটাইটেল। Shaw শো ট্রেলার উপভোগ করুন এবং 2 মার্চ, 2022-এ নির্ভর করুন।

উসমান, জেনে রেখো তুমি আমার হাতে। বিনা বাধায় জিম্মি করে মন্ত্রী নেমনমন!

ওসমান বে কি পারবে তার ভাইকে ঐক্যে রাখতে?

গেহাতুর ভাগ্যে কি হবে? সেলজুক সুলতান মেসুদ অপ্রত্যাশিতভাবে কাই ওবাসীর কাছে আসেন। ওসমান বে সম্পর্কে সুলতান মেসুদ কি সিদ্ধান্ত নেবেন, যিনি তাকে হত্যার চেষ্টা করেছেন বলে মনে করেন? কী হবে গেহাতুর ভাগ্যে, যার ফাঁসি স্থগিত ওসমান বে?

কে সেই অন্ধকার শক্তি যে ঘুমের কোষকে জাগিয়ে তোলে? এখন আবার তাস লেনদেন হচ্ছে প্রান্তের জমিতে… বহু বছর ধরে ঘুমিয়ে থাকা অন্ধকার কোষগুলো জেগে উঠতে শুরু করেছে। এই অন্ধকার থেকে আসা শক্তির একমাত্র উদ্দেশ্য হবে ওসমান বে-এর প্রতিষ্ঠিত ইউনিয়নকে ব্যাহত করা।

Söğüt-এ বিস্ফোরণ কি অন্ধকার কোষের কাজ? Söğüt এ বিস্ফোরণ কি শেষের শুরু হবে? Kayı Obası-এর নতুন বাসিন্দাদের একজন Barkın এই নোংরা গেমগুলিতে কোথায় থাকবে? কর্নেলিয়া কার জন্য কাজ করে, কে বছরের পর বছর ধরে মারিকে সেবা করেছে?

কে সেই অন্ধকার শক্তি যা ঘুমন্ত কোষকে জাগিয়ে তোলে?

এখন আবার তাস লেনদেন হচ্ছে প্রান্তের জমিতে… বহু বছর ধরে ঘুমিয়ে থাকা অন্ধকার কোষগুলো জেগে উঠতে শুরু করেছে। এই অন্ধকার থেকে আসা শক্তির একমাত্র উদ্দেশ্য হবে ওসমান বে-এর প্রতিষ্ঠিত ঐক্যকে ব্যাহত করা।

কে সেই অন্ধকার শক্তি যা ঘুমন্ত কোষকে জাগিয়ে তোলে? এখন, আবার, উপকূলীয় জমিতে দর কষাকষি চলছে; বছরের পর বছর ধরে সুপ্ত অন্ধকার কোষগুলো জেগে উঠতে শুরু করেছে। এই অন্ধকার থেকে আসা শক্তির একমাত্র উদ্দেশ্য হবে উসমান বে গঠিত জোটকে ছিন্নভিন্ন করা।

গেহাতুর কি হবে?

সেলজুক সুলতান মেসুদ অপ্রত্যাশিতভাবে কাই ওবাসীর কাছে আসেন। ওসমান বে সম্পর্কে সুলতান মেসুদ কি সিদ্ধান্ত নেবেন, যিনি তাকে হত্যার চেষ্টা করেছেন বলে মনে করেন? কী হবে গেহাতুর ভাগ্যে, যার ফাঁসি স্থগিত ওসমান বে?

কেন তুরগুত মারির বিষক্রিয়ার জন্য দায়ী ঈশ্বর মাস্টারকে ধরে রেখেছে?

এইগুলি যখন সোগুতে ঘটছে, তখন কাই ওবাসিতে জল থামছে না। মারির বিষ আগুনের মতো শিবিরে আঘাত করে। এই বিষক্রিয়ায় ধ্বংস হওয়া তুরগুত বে কে আটকাতে পারবে না। কেন তুরগুত বে এবং কোসেস মারির বিষক্রিয়ার জন্য গুন্ডুজ বেকে দায়ী করেন? বিষাক্ত মারি কি মারা যাবে?

ওসমান বে যে রাষ্ট্র প্রতিষ্ঠা করবেন তার সামনে সবচেয়ে বড় প্রতিবন্ধকতা অনুভব করছেন। ওসমান বে তার মন এবং হৃদয়ের মধ্যে বিচ্ছিন্ন না হয়ে সিদ্ধান্ত নেবেন। ওসমান বে এবং কায় ওবাসি কি এই পরিবেশে সমান করতে সক্ষম হবে যেখানে ষড়যন্ত্র প্রকাশ্যে আসে এবং শত্রু তাদের গেমগুলি পুনরায় তৈরি করে? তিনি কি তার ওবাকে ঐক্যবদ্ধ রাখতে পারবেন?

কুরুলুস ওসমান অনলাইন দেখার লিঙ্ক

এখন, এই নাটকীয় নতুন পর্বটি দেখতে, তার সাথে সংযোগ করুন এবং জানুন। এই জায়গায় এসে, মাকালনি ডলি ওকানিঞ্জিজা likegenýändigiňiz জানো। আমি খুব সন্দিহান ছিলাম যারা কাজ করার জন্য প্রস্তুত পুরুষদের shol sebäpli জানত। Beýleki agzalar tomaşa থেকে উর্দু ভাষায় তাজা অংশ। Täze baglanyşygy তাদের দেখতে, এখানে Basyň, Osman kurnyň টাটকা অংশ।

কুরুলুস উসমান সিজন ৩ ভলিউম ৮৬ – Kurulus Osman Bangla Subtitle

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *