News

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ১ম বর্ষের ভর্তি পরীক্ষার ফলাফল – ১ম মেধা তালিকা ডাউনলোড লিংক app1.nu.edu.bd

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ১ম বর্ষের ভর্তি পরীক্ষার ফলাফল – ১ম মেধা তালিকা ডাউনলোড লিংক app1.nu.edu.bd – জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২২ সালের ভর্তি ফলাফলের প্রথম মেধা তালিকা www.nu.ac.bd কর্তৃপক্ষ ঘোষণা করেছে। জাতীয় বিশ্ববিদ্যালয়ের 2021-22 ভর্তির ফলাফল আজ বিকাল 4:00 টায় প্রকাশিত হবে। এই পোস্টটি আপনাকে 2022 সালের NU ভর্তির ফলাফল দেখাতে যাচ্ছে। আজ 20 জুন 2022 বাংলাদেশের জাতীয় বিশ্ববিদ্যালয়ের কর্তৃপক্ষ প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার ফলাফল ঘোষণা করেছে। সুতরাং আপনি যদি এই ফলাফলটি সন্ধান করছেন তবে আপনার ভর্তির রোল নম্বর এবং পাসওয়ার্ড দিয়ে আপনার আইডিতে লগ ইন করুন এবং আপনি যেখানে সুযোগ পেয়েছেন সেই কলেজটি পরীক্ষা করুন।

NU ভর্তির ফলাফল 2022

বাংলাদেশ জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ১ম বর্ষ 2022 সালের ভর্তির ফলাফল এখন প্রকাশিত হয়েছে। NU ভর্তি কর্তৃপক্ষ প্রথম মেধা তালিকা ঘোষণা করেছে এখন এটি অফিসিয়াল ওয়েবসাইট থেকে ডাউনলোড করা যাবে এবং মোবাইল এসএমএস থেকেও চেক করা যাবে। প্রথম মেধা তালিকা এবং মাইগ্রেশন ফলাফল এবং রিলিজ স্লিপের ফলাফলও খুব শীঘ্রই ঘোষণা করা হবে। ভর্তি পরীক্ষার ফলাফলের সাথে সাথে, আপনি আপনার মোবাইল এসএমএস থেকে যেকোন নম্বর থেকে এসএমএস পাঠিয়ে ফলাফল পেতে পারেন এবং বিকাল 4টা থেকে কোনো সমস্যা ছাড়াই ফলাফল পেতে পারেন। আজ.

NU ভর্তির ফলাফল 2021-22 সেশন

জাতীয় বিশ্ববিদ্যালয়ের (NU) ভর্তির ফলাফল 2022 কর্তৃপক্ষ এখনই অফিসিয়াল ওয়েবসাইটে আপলোড করেছে। কোন বিলম্ব না করে, আপনাকে অবশ্যই কলেজের নাম সংযুক্ত করে NU 1st মেধা তালিকার ফলাফল সংগ্রহ করতে হবে।

এই বিভাগে, প্রথম মেধা তালিকা আজ প্রকাশিত হয়েছে এবং ভর্তির সময়ের প্রয়োজনীয়তা শেষ করে দ্বিতীয় মেধা তালিকা ঘোষণা করা হবে। আপনি যদি প্রথম মেধা তালিকায় নির্বাচিত না হন তবে আপনাকে দ্বিতীয় তালিকার জন্য অপেক্ষা করতে হবে। এবং যদি আপনি মাইগ্রেশনের জন্য আবেদন করতে যাচ্ছেন তবে দ্বিতীয় মেধা তালিকা ঘোষণার আগে আপনার ফলাফলও প্রকাশিত হবে। তাই আপডেট তথ্য পেতে আপনাকে অবশ্যই BD পরীক্ষার সহায়তা অনুসরণ করতে হবে।

Top Stories

ত্রাণের জন্য আবেদন করলে জাতীয় বিশ্ববিদ্যালয় বাংলাদেশ-এর ভর্তির প্রয়োজনে পাতা। রিলিজ ত্রাণ ফলাফল এছাড়াও প্রথম মেধা তালিকা ভর্তি সম্পন্ন করার পরে ঘোষণা করা যাচ্ছে. প্রতি বছর 3টি রিলিজ স্লিপ আবেদন একজন শিক্ষার্থীর জন্য গ্রহণযোগ্য হতে পারে।

অনার্স ভর্তি মেধা তালিকা 2022

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২২ সালের অনার্স ১ম বর্ষের ভর্তির মানদণ্ড অনুযায়ী প্রথমবারের মতো মেধা তালিকা ঘোষণা করা হয়। ভর্তি সংক্রান্ত সব ধরনের সিদ্ধান্ত নিয়েছেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ও পরীক্ষা কমিটির চেয়ারম্যান কর্তৃপক্ষ।

আমরা আশা করি যে প্রথম মেধাতালিকা ভর্তির পর দ্বিতীয় মেধা তালিকার ফলাফল ঘোষণা করা হবে। প্রথম মেধা তালিকার বিজ্ঞপ্তি অনুযায়ী ভর্তির মানদণ্ড চলবে ৭ জুলাই। ২য় রিলিজ ছুটি ৮ই জুলাই বিকেল ৪টায় প্রকাশের সুযোগ রয়েছে।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ১ম মেরিট রেজাল্ট কবে দিব?

NU ভর্তির ফলাফল 2022 প্রথম মেধা তালিকা 20 জুন 2022 বিকাল 4 টায় প্রকাশিত হয়েছে। যারা এই প্রথম মেধা তালিকায় চান্স পেয়েছেন তারা দুটি পদ্ধতিতে ফলাফল পরীক্ষা করছেন। আপনি জাতীয় বিশ্ববিদ্যালয়ের অফিসিয়াল ওয়েবসাইটে আপনার আইডি লগইন করার পরে ফলাফল নিতে পারেন এবং মোবাইল এসএমএস থেকেও আপনার ফলাফল দেখতে পারেন।

National University (NU) 1st Merit Result 2021-2022 – Check College Selection Result

বাংলাদেশে অনার্স ভর্তির ফলাফল কিভাবে পাওয়া যায়?

ন্যাশনাল ইউনিভার্সিটি অনার্স ভর্তির ফলাফল ইতিমধ্যেই এয়ার অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে। তাই এই সময় আপনি শুধু ফলাফল পেতে প্রয়োজন. ফলাফল পেতে শুধুমাত্র দুটি পদ্ধতি উপলব্ধ আছে. আপনার যদি অনলাইনে ফলাফলের প্রয়োজন হয় তবে আপনি কেবল অফিসিয়াল ওয়েবসাইটের নিয়মগুলি অনুসরণ করুন। এবং আপনি অনলাইন না গিয়েও ফলাফল পরীক্ষা করতে পারেন। আপনার নিজের মোবাইল নম্বর থেকে একটি এসএমএস পাঠিয়ে ফলাফল পাবেন।

অনলাইনে ফলাফল পেতে http://app1.nu.edu.bd/ এই লিঙ্কে যান। এই লিঙ্কে আসার পর ভর্তি বিভাগে ক্লিক করুন। এই জায়গায়, আপনি শুধু আবেদনকারীর লগইন অনার্স বিকল্পে ক্লিক করুন। আপনার আবেদন রোল নম্বর এবং পিন নম্বর সঠিকভাবে দিন। শুধু আপনার আইডিতে লগ ইন করুন এবং ভর্তি পরীক্ষার ফলাফল এবং নির্বাচিত কলেজ তালিকা নিন।

আপনি জাতীয় বিশ্ববিদ্যালয়ের অফিসিয়াল অ্যাপ্লিকেশন থেকেও ফলাফল পেতে পারেন। অ্যাপ্লিকেশন ওপেন করার পর লগইন অপশনে যান। আপনার লগইন আইডি এবং পিন নম্বর লিখুন এবং লগইন বোতামে ক্লিক করুন শুধু আপনার নির্বাচিত কলেজের নাম দিন।

NU অনার্স ভর্তির ফলাফল এসএমএসের মাধ্যমে

অনলাইনে ফলাফলের প্রয়োজন না হলে অফলাইনে ফলাফল পেতে আপনার মোবাইলের এসএমএসে যান। আপনার প্রধান বার্তা বিকল্পে যান এবং একটি নতুন SMS খুলুন। আপনি শুধুমাত্র 2.50 টাকা চার্জ সহ মোবাইল SMS এর মাধ্যমে ফলাফল পাবেন। মোবাইল এসএমএস পদ্ধতি সম্পূর্ণ করতে নিচের ধাপগুলো সাবধানে অনুসরণ করুন।

ধাপ 1: আপনার মোবাইল এসএমএস বিকল্প খুলুন

ধাপ 2: একটি নতুন বার্তা তৈরি করুন এবং NU<space>ATHN<space>রোল নম্বর লিখুন

ধাপ 3: শুধু এসএমএস পাঠান 16222 নম্বরে

NU ভর্তির অপেক্ষমান ফলাফলের তালিকা

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ফলাফল ইতিমধ্যে প্রকাশিত হয়েছে এবং যারা আপনার ফলাফলে চান্স পাবেন না তাদের অপেক্ষমান তালিকায় ঘোষণা করা হবে। এখন মাত্র প্রথম মেধা তালিকা প্রকাশিত হয়েছে এবং দ্বিতীয় মেধা তালিকাও খুব শীঘ্রই প্রকাশিত হবে। প্রথম মেধা তালিকায় কলেজ না পেলে আপনি দ্বিতীয় বিয়েতে চান্স পাবেন এবং সেই কারণে আপনি অপেক্ষমান তালিকায় রয়েছেন। জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভর্তির ওয়েবসাইটে আপনার আইডি লগইন করার পরে আপনি পদের জন্য আপনার যোগ্যতা পরীক্ষা করতে পারেন।

NU ভর্তির ২য় মেধা তালিকা কখন প্রকাশ করা হবে?

আপনি ইতিমধ্যেই জাতীয় বিশ্ববিদ্যালয়ের প্রথম মেধা তালিকা 2022-এর ফলাফল পেয়েছেন। দ্বিতীয় মেধা তালিকার ফলাফল 8 জুলাই 2020 তারিখ বিকাল 4 টায় প্রকাশিত হবে। বিডি পরীক্ষার সহায়তা ওয়েবসাইটের সাথে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অফিসিয়াল ওয়েবসাইটে। তাই অনার্স ভর্তির প্রথম মেধা তালিকায় যে বিষয়গুলো পাননি তারা দ্বিতীয় মেধা তালিকার ফলাফলে বিবেচিত হয়। তারা আপনাকে বিষয় এবং কলেজ সহ ২য় মেধা তালিকায় স্থান দেবে। ২য় মেধা তালিকা ভর্তি শেষ করার পর কর্তৃপক্ষ শীঘ্রই ৩য় মেধা তালিকা ঘোষণা করবে।

National University ভর্তি ফলাফল 2022 চেক করার লিঙ্ক

admission.nu.edu.bd – ওয়েবসাইট এবং এসএমএস দ্বারা জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভর্তি ফলাফল 2022 NU ভর্তির ফলাফল 2022 অনার্স ভর্তি 1ম মেধা তালিকা ফলাফল 2021-22 NU ফলাফল 2022 অনার্স ভর্তি (সমস্ত কলেজ) http://app8.nu.edu.bd /nu-web/applicantLogin – অনার্স ভর্তি জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২য় মেধা তালিকার ফলাফল ২০২২ NU অনার্স ২য় মেধা তালিকা ২০২২ – admission.nu.edu.bd জাতীয় বিশ্ববিদ্যালয় মাইগ্রেশন ফলাফল 2022 (২য় মাইগ্রেশন) NU অনার্স ভর্তি মাইগ্রেশন ফলাফল 2022 জাতীয় বিশ্ববিদ্যালয়ের মাইগ্রেশন ফলাফল 2022 বিশ্ববিদ্যালয়ের ২য় মেধা তালিকা ২০২২।

See Also:

NU Admission Result 2022 PDF Download & Mobile SMS Format

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *