Entertainment

কুরুলুস উসমান ৯৪ (সিজন ৩) বাংলা সাবটাইটেল – Kurulus Osman 94 Bangla Subtitle

কুরুলুস উসমান ৯৪ (সিজন ৩) বাংলা সাবটাইটেল Kurulus Osman 94 Bangla Subtitle – কুরুলুস ওসমানকে জয় করার সময়! ওসমান বে ইনেগোলের দেয়াল ঘেরাও করেন। ‘Kuruluş Osman’, যেটি এটিভি স্ক্রীনে তৃতীয় সিজনে রেটিং-এর শীর্ষে রয়েছে এবং দর্শকদের কাছ থেকে দারুণ মনোযোগ আকর্ষণ করেছে, বুধবার সন্ধ্যায় 20.00-এ প্রদর্শিত হবে চমক এবং শ্বাসরুদ্ধকর 94তম পর্বের সাথে।

ওসমান বে দ্বারা নিকোলার জন্য ফাঁদ সেট করা হয়েছে, যিনি ইনিগোলে অগ্রসর ছিলেন! নিকোলার বিশ্বাসঘাতক পরিকল্পনা

ওসমান বে এবং তার আল্পস এখন ইনেগোলের দরজা ভেঙেছে। অন্যদিকে ইনগোল টেকফুরু নিকোলার হাল ছেড়ে দেওয়ার কোনো ইচ্ছা নেই। নিকোলা ওসমান বেকে একটি বড় ফাঁদে ফেলতে চায়। নিকোলার বিশ্বাসঘাতক পরিকল্পনা কি হবে?

Top Stories

মালহুন এবং বালা হাতুন কি ওরহান ও হলফিরাকে বাঁচাতে পারবে?

ইনেগোলের বিজয়ের সাথে জড়িত থাকার চেষ্টা করে, মালহুন এবং বালা হাতুন খবর পান যে ওরহান এবং হলফিরা সমস্যায় পড়েছেন। ওরহান ও হলফিরাকে বাঁচাতে মালহুন এবং বালা হাতুন কী পদক্ষেপ নেবেন?

গুন্দুজ বে গুরুতর আহত

ওসমান বে যখন ইনিগোল দুর্গের ভিতরে অগ্রসর হচ্ছেন, তখন আলপ্লার এবং গুন্ডুজ বে দুর্গটি দখল করতে চলেছেন। গুন্দুজ বে কোথাও থেকে গুরুতর আহত হয়েছেন। Gündüz Bey কি ইনেগোলের দেয়ালে কায় সানজাককে দোলাতে দেখতে পাবে?

ওসমান বে ফাঁদ পাতছে

যদিও ওসমান বে নিকোলার ফাঁদে আকৃষ্ট হয়েছে বলে মনে হচ্ছে, তিনি নিজেই আসল ফাঁদ সেট করেছিলেন। সে নিকোলাকে কিভাবে পরাজিত করবে? মনে হচ্ছে নিকোলার আর কিছুই করার নেই। কনস্টান্টিনোপলের সম্রাট, যাকে তিনি বিশ্বাস করেন, তিনি কি নিকোলার ঘাড়কে গুলি করা থেকে বাঁচাতে পারবেন? ওসমান বে কি İnegöl-এ বিজয় অর্জন করতে এবং তার পছন্দের সকলের সাথে বিজয়ের আনন্দ অনুভব করতে সক্ষম হবে?

তিনি তার কয়লা-কালো চোখ দিয়ে গ্যাস ও স্বাধীনতার আগুন জ্বালাবেন। তার নাম ওসমান, এরতুগারুল গাজীর ছেলে। এটি “ভালবাসা” ছিল যা তাকে অন্ধকারের মধ্য দিয়ে পরিচালিত করেছিল। তিনি এমন একটি জাতির স্বপ্ন দেখেছিলেন যারা ‘ভালোবাসা’ নিয়ে সাত আসমান, সাত পৃথিবী, পাহাড়, সমুদ্র অতিক্রম করবে।

তিনি তার শক্তি তার তরবারি থেকে নয়, বরং “প্রেম” থেকে নিয়েছিলেন… ন্যায়ের সাথে অত্যাচারের সাথে; তিনি তার নাম দিয়েছিলেন ইতিহাসে দেখা সর্বশ্রেষ্ঠ সাম্রাজ্যকে, যেটি স্বাধীনতার সাথে দাসত্বকে প্রতিরোধ করেছিল “ভালোবাসা দিয়ে”। 72টি জাতিকে ভেঙে ফেলা দুর্নীতিবাজ আদেশের বিরুদ্ধে বিদ্রোহ, নিপীড়িতদের নীরব কান্নার আশায় সংগঠনের নাম হয়ে ওঠে …

কুরুলুস ওসমান… একটি 400-তাঁবু ক্যাম্প থেকে “ঐশ্বরিক প্রেম” দ্বারা প্রতিষ্ঠিত একটি বিশ্ব সাম্রাজ্যের দিকে অগ্রসর হওয়ার গল্প। ইনেগোল বিজয়ের জন্য সবকিছু প্রস্তুত।

ওসমান বে এবং তার আল্পস দেয়ালে বিশ্রাম নিল। যখন আগুন এবং গানপাউডার ক্যাটাপল্ট থেকে ইনেগোলের দেয়ালে ঢেলে দিচ্ছে, ভিতরে, নিকোলা এবং রোমানোস ওসমান বেকে তাড়ানোর উপায় খুঁজছেন।

অনলাইন দেখুন কুরুলুস ওসমান 94

ওসমান বে তার সুরক্ষায় কায়লার এবং অন্যান্য তুর্কি উপজাতিদের সাথে ইনেগোলকে অবরোধ করলে, ওবাতে যারা হোলোফিরাকে তার খালার কাছে পাঠায়, কিন্তু মাস্টার আরিয়াসের সৈন্যরা হলফিরাকে নিয়ে যাবে। তারা হলফিরাকে অপহরণ করবে। হলফিরার কোন পদক্ষেপ তাকে এ অবস্থা থেকে বের করে আনবে?

ইংরেজি কুরুলুস ওসমান 94

মালহুন এবং বালা হাতুন যখন বাকিয়ানদের সাথে বিজয়ের পথে, তারা খবর পায় যে ওরহান এবং হলফিরা বিপদে পড়েছে।

মালহুন এবং বালা হাতুন কি ওরহান এবং হলফিরাকে বাঁচাতে পারবে?

নিকোলার সমস্ত চাল বৃথা ছিল। সে যাই করুক, তার দেয়াল মারতে শুরু করেছে, কিন্তু হাল ছেড়ে দেওয়ার কোনো ইচ্ছা তার নেই।

চূড়ান্ত পদক্ষেপ হিসাবে, তিনি ওসমান বে-এর শিবিরকে ছত্রভঙ্গ করার পরিকল্পনা করেন এবং যুদ্ধের জন্য কিছুই না রাখেন। তিনি ইতিমধ্যেই ওসমান বে-এর ক্যাম্পের চারপাশে রোমানসের সৈন্য মোতায়েন করেছেন।

ওসমান বে-এর ভাগ্নে আকতেমুর, যিনি ইনিগোলের কাছে ফাঁস করেছিলেন, এই তথ্যটি ওসমান বেকে জানাতে চান। আকতেমুর কি সফল হবে? নাকি তাকে বন্দী করা হবে এবং নিকোলা এবং রোমানসের নিষ্ঠুরতার জন্য ধ্বংস করা হবে?

ওসমান বে কি সমস্ত বাধা এবং নিকোলা এবং রামানোসের প্রতিরোধ সত্ত্বেও ইনেগোলের দেয়াল অতিক্রম করতে সক্ষম হবে? তিনি কি ইনিগোলকে জয় করতে এবং এর দেয়াল থেকে কাইয়ের ব্যানার তুলতে সক্ষম হবেন?

Kuruluş Osman বুধবার 20.00 এ এর ​​94তম পর্বের সাথে ATV-তে

ইনগোল দুর্গ জয় করা হয়! কুরুলুস ওসমানের 94তম পর্বে কী হবে? বুধবার সন্ধ্যায় রেকর্ড-ব্রেকিং টিভি সিরিজটি কুরুলুস ওসমানের 94তম পর্বের সাথে এটিভি পর্দায় আসে। কুরুলুস ওসমানের নতুন অধ্যায়ের সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়সূচি আইটেম ছিল ইনেগোলের বিজয়।

ওসমান বে, যিনি ইনগোল ক্যাসেল জয় করার প্রস্তুতি নিচ্ছেন, তার শক্তিশালী এবং দৃঢ় সৈন্যবাহিনী নিয়ে তার লক্ষ্যে পৌঁছাতে চান।

ওসমান বে, যিনি শত্রুকে দুর্গের ভিতরে বন্দী করেছেন, তিনি একটি দুর্দান্ত বিজয় অর্জন করেন। ক্যাটাপল্টস থেকে আগুন দুর্গের দিকে বর্ষিত হয়েছিল। নিকোলা এবং রোমানোস ওসমান বেকে প্রতিহত করার জন্য নতুন উপায় খুঁজছিলেন।

ওসমান বে তার চাল দিয়ে শত্রুদের কঠিন পরিস্থিতিতে ফেলেন।

কায়লার এবং তুর্কি উপজাতিদের সাথে তার সুরক্ষায় ইনেগোলকে অবরোধ করার সময়, নিকোলা একটি শেষ পদক্ষেপ চেয়েছিলেন।

ওসমান বে ভিতরে অনুপ্রবেশকারী আকতেমুরের কাছ থেকে তথ্য জানতে চেয়েছিলেন।

আক্তেমুর কি তথ্য ফাঁস করতে সফল হবে?

নিকোলা এবং রোমানোসের প্রতিরোধ সত্ত্বেও ওসমান বে কি ইনগোল ক্যাসেল জয় করতে সক্ষম হবে?

কুরুলুস ওসমান 94. পর্বটি এটিভিতে বুধবার 20.00টায

“আল্পস! হয় আমরা নেগোল নেব নয়তো শহীদ হব!”

তিনি তার কয়লা-কালো চোখ দিয়ে গ্যাস ও স্বাধীনতার আগুন জ্বালাবেন। তার নাম ওসমান, এরতুগারুল গাজীর ছেলে। এটি “ভালবাসা” ছিল যা তাকে অন্ধকারের মধ্য দিয়ে পরিচালিত করেছিল। তিনি এমন একটি জাতির স্বপ্ন দেখেছিলেন যারা ‘ভালোবাসা’ নিয়ে সাত আসমান, সাত পৃথিবী, পাহাড়, সমুদ্র অতিক্রম করবে। তিনি তার তলোয়ার থেকে নয়, “প্রেম” থেকে তার শক্তি নিয়েছিলেন।

স্বৈরাচারের ন্যায়বিচারের সাথে; তিনি তার নাম দিয়েছিলেন ইতিহাসে দেখা সর্বশ্রেষ্ঠ সাম্রাজ্যকে, যেটি স্বাধীনতার সাথে দাসত্বকে প্রতিরোধ করেছিল “ভালোবাসা দিয়ে”। 72টি জাতিকে ভেঙে ফেলা দুর্নীতিবাজদের বিরুদ্ধে বিদ্রোহ, নিপীড়িতদের নীরব কান্নার আশায় পরিণত হয়েছিল সংগঠনটির নাম।

কুরুলুস ওসমান… একটি 400-তাঁবু ক্যাম্প থেকে “ঐশ্বরিক প্রেম” দ্বারা প্রতিষ্ঠিত একটি বিশ্ব সাম্রাজ্যের দিকে অগ্রসর হওয়ার গল্প।

চিত্রনাট্য: মেহমেত বোজদাগ, ইসা ইলদিজ, মেহমেত ইলকার আলতিনে, আসলি জেনেপ পেকার বোজদাগ, মের্ট ওজেল, ফাতমানুর গুলদালি, আলী ওজান সালকিম, আব্দুল কাদির ইলটার

ওসমান 94

‘দ্য কুরুলাস ওসমান’-এর 94 তম পর্ব, যা উত্সাহের সাথে অনুসরণ করা হয়েছিল, ওসমান বে তার খেলা দিয়ে অন্ধকারের দূত মাস্টার আরিয়াসকে বন্দী ও মৃত্যুদন্ড দিয়ে চিহ্নিত করেছিল।

রোমানোস ওসমান বে-এর কাছে নিকোলা এবং বিলেসিক বিজয়ের সময় বন্দী সৈন্যদের জন্য সেলভি এবং উপজাতির মহিলাদের বিনিময়ে জিজ্ঞাসা করে।

বারকিন বেকে সন্দেহ করে, ওসমান বে মনে করে যে সেলভি হাতুনের অপহরণ একটি খেলা এবং নিজের খেলা সেট করে।

ওসমান বে তার ভাগ্নে আকতেমুরকে বিলেসিক টেকফুরের অন্যতম কমান্ডার হিসাবে ইনিগোল দুর্গে অনুপ্রবেশ করেছিলেন।

আকতেমুরের কাছ থেকে শেখার পর ওসমান বে একটি ফাঁদ তৈরি করে যে মাস্টার এবং কমান্ডার রোমানোস মাইনটি দখল করবেন এবং তারপরে এটি বিস্ফোরণ ঘটাবেন।

মালিক ও তার লোকজন খনিতে থাকা শ্রমিকদের হাতে গাড়ি নিয়ে এমনভাবে হামলা চালায় যেন তারা কিছুই জানে না।

কুরুলুস ওসমান সিজন 3 পর্ব 94

শামিল, তুরাহান এবং গেনসেবে মাস্টারের লোকদের কাটা শুরু করে।

কুরুলুস ওসমান পর্ব 94 বাংলা

বাংলা সাবটাইটেল ডাউনলোড করবেন?

এই টিভির তিনটি সংস্করণ রয়েছে, একটি নিউজ চ্যানেল, একটি স্পোর্টস চ্যানেল এবং অন্যটি একটি বিনোদন চ্যানেল। এই নিবন্ধের গভীর স্তরে, যারা পাকিস্তানের বাইরে থেকে এটি দেখতে চান তাদের জন্য আমরা আপনাকে কিছু অনলাইন দেখার লিঙ্ক দেখাতে যাচ্ছি, এই লিঙ্কটি খুব দ্রুত কাজ করবে।

কুরুলুস ওসমান 94 পর্ব ডাউনলোড 2022

বিশ্বের করোনভাইরাস সমস্যার অবসানের সাথে 2021 সালে 3 মরসুম শুরু হতে চলেছে। তাই এখন আমরা সিজন 3 এর সমস্ত পর্ব শুধুমাত্র বাংলাতে সম্প্রচার করছি।

অবশ্যই, আপনি আমাদের ওয়েবসাইট থেকে ক্যারলস ওসমানের নতুন বাংলা পর্ব ডাউনলোড করতে পারেন কোনো দ্বিধা ছাড়াই। যেহেতু আমরা 2022-এ বাস করছি আপনাকে এই বছরের সর্বশেষ লিঙ্কটি অনুসরণ করতে হবে। একটি নতুন অনলাইন ডাউনলোড লিঙ্ক আমাদের ওয়েবসাইটে উপলব্ধ।

কুরুলুস ওসমান পর্ব 94 বাংলা ডাউনলোড করতে ক্লিক করুন

আমরা ATV-এর অফিসিয়াল ওয়েবসাইট এবং অনলাইন টেলিকাস্ট কর্তৃপক্ষের কাছ থেকে অনুমতি নিয়েছি। তারা আমাদের তাদের সাথে কাজ করতে এবং অন্য ব্যবহারকারীদের এটি ডাউনলোড করার অনুমতি দিতে বলেছে। তাই বিশ্ব নাটকে ক্বারাতুল উসমানের একটি নতুন পর্ব আপনাদের সামনে তুলে ধরার এটি আমাদের জন্য একটি দুর্দান্ত সুযোগ।

কুরুলুস ওসমান 94 লাইভ স্ট্রিমিং

লাইভ স্ট্রিমিংয়ের জন্য যাদের এই নাটকের তৃতীয় সিজনের অ্যাকশন দরকার তাদের এই পোস্টে স্বাগতম। 94 এপিসোডে কোল্ড ওসমান, যা তার পরিবারে জন্ম নেওয়া একটি ছেলের জন্য।

কুরুলুস ওসমানের নতুন পর্বের জন্য, আপনি শুধুমাত্র আপনার মোবাইল ফোন থেকে বাংলাতে লাইভ স্ট্রিমিং উপভোগ করতে পারবেন। মঙ্গোল বাহিনীর বিরুদ্ধে একটি মহান যুদ্ধ।

কুরুলুস ওসমান পর্ব 94 বাংলা

উসমান যুদ্ধে জয়লাভ করে তার সাম্রাজ্য প্রতিষ্ঠা করেন। নতুন পর্বের লাইভ স্ট্রিমিং-এ আপনি এই গল্পটি উপভোগ করতে পারবেন। আপনার কোন সমস্যা হলে আমাদের এখনই জানান, আমরা আপনার বিস্তারিত ব্যাখ্যা করব।

কুরুলুস: ওসমান (সিজন 3) পর্ব 94 সিজন 3-এর ট্রেলারটি বিশ্বব্যাপী জনপ্রিয় টিভি এটিভিতে পাকিস্তান সময় রাত 10টায় এবং তুর্কি সময় রাত 8:00 টায় প্রচারিত হবে৷ এবং বিনামূল্যে অনলাইন বাংলা সাবটাইটেল পিটিভি দেখার পরে, উপলব্ধি করার পরে। 11 মে, 2022 থেকে পিটিভিতে HD ভিডিও ডাউনলোড করা হচ্ছে। বাংলা সাবটাইটেল সহ অনলাইন ডাউনলোড দেখুন। এই শো-এর ট্রেলার উপভোগ করুন এবং 11 মে, 2022-এর উপর নির্ভর করুন।

কুরুলুস ওসমান পর্ব 94 বাংলা ভাষা ডাউনলোড করুন

নতুন পর্বটি আজ রাত ৮টায় একটি টিভি চ্যানেলে প্রচার হবে। তুর্কি ভাষায়, তবে, আমরা আপনাকে তুর্কি ভাষায় ডাউনলোড লিঙ্ক প্রদান করব।

তবে একটাই বাক্য আছে, যারা তুর্কি ভাষা জানেন তাদের ডাউনলোড করার দরকার নেই। কিন্তু এখানে ক্লিক করলে শুধুমাত্র তুর্কি ভাষা প্রয়োজন।

অনলাইনে কুরুলুস ওসমান দেখার লিঙ্ক

এখন আমরা আপনাকে এই নাটকের নতুন পর্ব দেখার জন্য একটি অনলাইন লিঙ্ক সরবরাহ করতে পারি। আমরা জানি আপনি এখানে এসে খুশি এবং ইতিমধ্যে সম্পূর্ণ নিবন্ধটি পড়েছেন।

আরো দেখুন:

কুরুলুস টাই উসমান ৯৩ (সিজন ৩) বাংলা সাবটেল – কুরুলস ওসমান 93 বাংলা সাবটাইটেল

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *