Entertainment

কুরুলুস উসমান ৯১ (সিজন ৩) বাংলা সাবটাইটেল – Kurulus Osman 91 Bangla Subtitle

কুরুলুস উসমান ৯১ (সিজন ৩) বাংলা সাবটাইটেল Kurulus Osman 91 Bangla Subtitle – ATV-এর রেকর্ড-ব্রেকিং সিরিজ, কুরুলুস ওসমান, এর 92তম পর্বের মাধ্যমে দর্শকদের সাথে দেখা করবে। বুধবার সন্ধ্যায় প্রচারিত হওয়া এপিসোডের ভিডিওটিও সোশ্যাল মিডিয়ার দৃষ্টি আকর্ষণ করেছে। কুরুলুস ওসমান 92 তম পর্বের ভিডিও যা 1299 সালের দিকে শব্দগুচ্ছ দিয়ে শুরু হয়েছিল, সেই তারিখটি নির্দেশ করে যখন অটোমান সাম্রাজ্যের জন্ম হবে।

ওসমান বে অবশেষে ইনগোল টেকফুরু নিকোলাকে বন্দী করে। সবাই যখন নিকোলার বেদনাদায়ক মৃত্যুর জন্য অপেক্ষা করছে, ওসমান বে তাকে হত্যা করে না।

নিকোলাকে বন্দী করে কাই উপজাতিতে নিয়ে যাওয়া হয়। কী হবে ওসমান বে-এর নতুন পরিকল্পনা? যখন মাস্টার আরিয়াস, অন্ধকারের দূত, এবং রোমানোস, বাইজেন্টাইন কমান্ডার, তারা এই জমিগুলিকে কীভাবে আকৃতি দেবে সে সম্পর্কে কথা বলছে, খবরটি আগুনের মতো আসে।

Top Stories

লাইভ ATV দেখুন

প্রতিষ্ঠা ওসমান… ‘ঐশ্বরিক ভালোবাসা’ দিয়ে প্রতিষ্ঠিত একটি বিশ্ব সাম্রাজ্যের 400 তাঁবু ক্যাম্প থেকে পদযাত্রার গল্প।

ইনেগোলকে জয় করা হবে এমন খবর ঢেউয়ের মধ্যে ছড়িয়ে পড়ে এবং বিজয়ের উত্তেজনা কাই উপজাতিকে গ্রাস করে। বালা হাতুনের নেতৃত্বে বাকিয়ানরা তাদের পুসাত পরে।

অন্যদিকে মালহুন হাতুন যে ছানাগুলো সংগ্রহ করেছিল, সেগুলি যুদ্ধ চলতে থাকা অবস্থায় সেনাবাহিনীর প্রয়োজনীয় উপকরণ এবং সরবরাহ সংগ্রহ করে।

Gündüz Bey ক্যাটাপল্টের মাথায় থাকবেন যা İnegöl-এর দেয়াল মারবে। সমস্ত আল্পস ওসমান বে এর আদেশে মনোযোগ দিয়েছিল। একমাত্র সত্য এখন বিজয়ের সময়।

যখন টেকফুর কোসেসের ক্ষত নিরাময় হচ্ছে, তিনি শেখ এদেবালির কথোপকথন থেকেও উপকৃত হয়েছেন। টেকফুর কোসেস বছরের পর বছর প্রথমবারের মতো নিজেকে এবং তার কাজকে প্রশ্ন করতে শুরু করে। টেকফুর কোসেসের বিশ্বাসের জগতে কি পরিবর্তন এসেছে?

কায় গোত্রে তার গুপ্তচর বারকিনকে ব্যবহার করে মাস্টার আরিয়াস পরিস্থিতি তার অনুকূলে আনতে চান। এখন মুখোশ পড়ে যাওয়ার পালা। মাস্টার আরিয়াস, অন্ধকারের দূত, যিনি একের পর এক খেলার শেষে আসেন, ওসমান বে-এর হাতে পড়ে। মুখোশের পিছনে কে আছে তা জানতে পেরে ওসমান বে কী করবেন?

ইংরেজি সাবটাইটেল ডাউনলোড করবেন?

আপনি ইতিমধ্যে জানেন যে বিষয় কে আমরা এই নিবন্ধে আপনাকে দেখাতে যাচ্ছি। আমরা আমাদের আজকের আলোচনার বিষয়ের সংক্ষিপ্ত বিবরণ দিয়েছি। এখন আমাদের একটি নতুন পর্বের এই ইংরেজি সাবটাইটেলটি ডাউনলোড করার জন্য একটি নির্দেশনা দেওয়া হয়েছে।

আপনি ইতিমধ্যেই জানেন যে নতুন পর্বটি স্থানীয় সময় রাত 8:00 PM এ এটিভি কর্তৃপক্ষ দ্বারা প্রকাশিত হয়। সুতরাং আপনি এক ঘন্টা পরে ইংরেজি সাবটাইটেল লিঙ্ক পেতে পারেন.

যেগুলো আমাদের ওয়েবসাইটে নতুন পর্ব আপলোড করার সমস্যা সমাধানে কাজ করছে। শুধু আমাদের একটি মুহূর্ত দিন আমরা দ্রুত এই নিবন্ধে লিঙ্ক অনুসরণ করব. অন্যথায়, আপনার খুব দ্রুত এটির প্রয়োজন হলে আপনি আমাদের দেওয়া নীচের লিঙ্কটিতে ক্লিক করতে পারেন।

কুরুলুস ওসমান 92 Bölüm by Makki Tv

ব্যবহারকারীরা ইংলিশ টিভিকেও পিটিভি বিনোদন বলতে পারেন সেখানে কুরুলুস ওসমানের নতুন এপিসোড পাওয়া যাচ্ছে। এই টেলিভিশনটি পাকিস্তানি জনগণের মধ্যে খুব জনপ্রিয় সেখানে বিশ্বের সমস্ত গেমস দেখা যায়।

এই টিভির তিনটি সংস্করণ রয়েছে একটি নিউজ চ্যানেল একটি স্পোর্টস চ্যানেল এবং অন্যটি একটি বিনোদন চ্যানেল। এই নিবন্ধের গভীর স্তরে, আমরা আপনাকে কিছু অনলাইন দেখার লিঙ্ক দেখাতে যাচ্ছি যারা পাকিস্তানের বাইরে থেকে এটি দেখতে চান তারা এই লিঙ্কটি খুব দ্রুত কাজ করবে।

কুরুলুস ওসমান 92 পর্ব ডাউনলোড 2022

বিশ্বে করোনভাইরাস সমস্যা শেষ করে 2021 সালে সিজন 3 শুরু হয়েছে। তাই এখন আমরা সিজন 3 সম্প্রচার করছি শুধুমাত্র ইংরেজি ভাষার জন্য সব পর্ব।

অবশ্যই, আপনি আমাদের ওয়েবসাইট থেকে কুরুলুস উসমানের ইংরেজি নতুন পর্ব ডাউনলোড করতে পারেন কোনো দ্বিধা ছাড়াই। যেহেতু আমরা 2022 এ বসবাস করছি আপনাকে এই বছরের সর্বশেষ লিঙ্কটি অনুসরণ করতে হবে। একটি নতুন অনলাইন ডাউনলোড লিঙ্ক আমাদের ওয়েবসাইটে উপলব্ধ।

আমরা এটিভির অফিসিয়াল ওয়েবসাইট এবং অনলাইন টেলিকাস্ট কর্তৃপক্ষের কাছ থেকে অনুমতি নিয়েছি। তারা আমাদের বলেছে যে তাদের সাথে এটি কাজ করুন এবং অন্য ব্যবহারকারীদের এটি ডাউনলোড করার অনুমতি দিন। তাই বিশ্বের নাটকে কুরুলুস ওসমানের নতুন এপিসোড আপনাদেরকে প্রদান করার জন্য এটি আমাদের জন্য একটি খুব ভাল সুযোগ।

কুরুলুস ওসমান 92 লাইভ স্ট্রিমিং

লাইভ স্ট্রিমিং করার জন্য এই নাটকের তৃতীয় মরসুমের প্রক্রিয়ার যাদের প্রয়োজন তাদের এই পোস্টে স্বাগতম। ঠান্ডা ওসমান পর্ব 92, যে তাদের পরিবারে সন্তানের জন্ম হতে যাচ্ছে জন্য.

এই নাটকের অন্যতম জনপ্রিয় চরিত্র বালা হাতুন। উসমানের মায়ের চরিত্রে যে চরিত্রে অভিনয় করছেন তাদের মধ্যে অন্যতম হলেন সেলকান হ্যাথন। উসমানের আরেক স্ত্রীর নাম মালহুন হাতুন।

কুরুলস ওসমানের নতুন পর্বের জন্য শুধুমাত্র ইংরেজি ভাষার লাইভ স্ট্রিমিং আপনি আপনার মোবাইল ফোন থেকে উপভোগ করতে পারেন। মঙ্গোল বাহিনীর বিরুদ্ধে একটি মহান যুদ্ধ আছে।

ওসমান যুদ্ধে জয়লাভ করে তার সাম্রাজ্য প্রতিষ্ঠা করেন। আপনি নতুন পর্বের লাইভ স্ট্রিমিং-এ এই গল্পটি উপভোগ করতে পারেন। আপনি যদি কোনো ধরনের সমস্যার সম্মুখীন হন তাহলে আমাদেরকে জানানো হয়েছে আমরা আপনার বিস্তারিত বর্ণনা করব।

কুরুলুশ ওসমান 92. قسط سیز3. – সর্বশেষ ভিডিও রাত পর্যন্ত مزہ আসে এই ভিডিও শুধুমাত্র ATV এবং অনলাইন ব্রাডকাস্টিং সাইট দেখুন

عثمان جان যে তুমি আমার হাত।
وزیر نے عثمان بے کے سپاہیوں کو یرغمال بنا لیا!

কুরুলুস ওসমান অনলাইন দেখার লিঙ্ক

এখন আমরা আপনাকে এই নাটকের নতুন পর্ব দেখার জন্য অনলাইনে লিঙ্ক প্রদান করতে পারি। আমরা জানি যে আপনি এই জায়গায় আসতে পেরে খুশি এবং ইতিমধ্যে সম্পূর্ণ নিবন্ধটি পড়েছেন।

এই কারণেই আমি আপনাকে নতুন লিঙ্কটি সরবরাহ করতে যাচ্ছি যা এখন কাজ করছে। অন্যান্য সদস্যরা ইংরেজি ভাষায় নতুন পর্বটি দেখছেন। অনলাইনে নতুন লিংক পেতে এখানে ক্লিক করুন কুরুলস ওসমানের নতুন পর্ব।

কুরুলুস ওসমান পর্ব 92 সিজন 3 ইংরেজি সাবটাইটেল ডাউনলোড করুন

অবশেষে, আমরা ইংরেজি ভাষার সাবটাইটেল কুরতুলাস ওসমান পর্ব 92 ডাউনলোড বা দেখার জন্য সঠিক জায়গায় আসছি। ইতিমধ্যে আপনি জানেন যে 92টি পর্ব আসছে আমাদের ওয়েবসাইটে নতুন লিঙ্ক।

এই লিঙ্কটি খুব কাজ করে এবং আপনি মোবাইল এবং ডেস্কটপ যেকোনো ডিভাইস থেকে খুব দ্রুত এটি পর্যবেক্ষণ করতে পারেন। আমরা ইতিমধ্যে এই পর্বের ট্রেলার নিয়েছি।

নতুন পর্বটি আজ রাত ৮টায় একটি টিভি চ্যানেলে অন-এয়ার হতে চলেছে। টারকিসের ভাষায় তবে আমরা আপনাকে ইংরেজি ভাষায় ডাউনলোড লিঙ্ক প্রদান করব।

তবে একটি মাত্র বাক্য আছে যারা তুর্কি ভাষা জানেন তাদের ডাউনলোড করার দরকার নেই। কিন্তু আপনি যদি এখানে ক্লিক করেন তবে আপনার শুধুমাত্র ইংরেজি ভাষা প্রয়োজন।

আরো দেখুন:

কুরুলুস উসমান সিজন ৩ পর্ব ৯১ বাংলা সাবটাইটেল

Kurulus Osman 92 Bölüm By Makki Tv Urdu Watch in Pakistan

Kurulus Osman 92 Bölüm (Season 3) Watch & Download in Urdu, Hindi, English, Arabic, Bangla, Turkey

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *