Entertainment

কুরুলুস উসমান সিজন ৩ পর্ব ৯০ বাংলা সাবটাইটেল – Kurulus Osman 90 in Bangla Subtitle

কুরুলুস উসমান সিজন ৩ পর্ব ৯০ বাংলা সাবটাইটেল (Kurulus Osman 90 in Bangla Subtitle) – এটিভির রেকর্ড-ব্রেকিং সিরিজ, প্রতিষ্ঠা ওসমান, এর 90 তম পর্ব দিয়ে দর্শকদের সাথে দেখা করবে। বুধবার সন্ধ্যায় প্রচারিত এপিসোডের ট্রেলারটিও সোশ্যাল মিডিয়ার দৃষ্টি আকর্ষণ করেছে।

“যতক্ষণ না নির্যাতিতরা একটি দীর্ঘশ্বাস না ফেলবে, আমরা নিপীড়কদের ঘাড়ে নিঃশ্বাস ফেলব! আমাদের অভিযান শেষ হবে না! আমাদের যুদ্ধ শেষ হবে না!”

বছর হয়েছে 1299। ওসমান বে-এর ছেলে ওরহান ও আলাউদ্দিন ভালোভাবে বেড়ে ওঠে এবং উন্নতি লাভ করে। বিথিনিয়ায় প্রতিষ্ঠিত নতুন গেমগুলি কীভাবে ওসমান বেকে নেতৃত্ব দেবে?

Top Stories

বিলেসিক টেকফুরু জাস্টিনিয়ানাস এবং ইয়ারহিসার টেকফুরু ব্যাসিলিয়াস বিথিনিয়ায় ভারসাম্য পরিবর্তন করার জন্য দৃঢ়প্রতিজ্ঞ ছিলেন, ওসমান বে তার দৃষ্টি নিয়ন্ত্রিত করেন ইনেগোলের দিকে, যা তিনি বছরের পর বছর ধরে জয় করার চেষ্টা করেছিলেন। এই কারণের দিকে ওসমান বে-এর প্রথম পদক্ষেপ কী হবে?

কুরুলুস উসমান পর্ব ৯০ বাংলা

বিথিনিয়ায় নতুন যুগে ওসমান বে তার ছেলে ওরহান এবং আলাউদ্দিনের সাথে। বছর হয়েছে 1299। ওসমান বে-এর ছেলে ওরহান ও আলাউদ্দিন ভালোভাবে বেড়ে ওঠে এবং উন্নতি লাভ করে। ওসমান বে নেতৃত্বে বিথিনিয়ায় নতুন গেমগুলি কীভাবে প্রতিষ্ঠিত হবে?

বিলেসিক টেকফুরু জাস্টিনিয়ানাস এবং ইয়ারহিসার টেকফুরু ব্যাসিলিয়াস বিথিনিয়ায় ভারসাম্য পরিবর্তন করার জন্য দৃঢ়প্রতিজ্ঞ ছিলেন, ওসমান বে তার দৃষ্টি নিয়ন্ত্রিত করেন ইনেগোলের দিকে, যা তিনি বছরের পর বছর ধরে জয় করার চেষ্টা করেছিলেন। এই কারণের দিকে ওসমান বে-এর প্রথম পদক্ষেপ কী হবে?

ইয়ারহিসার টেকফুরু ব্যাসিলিয়াস এবং বিলেসিক টেকফুরু জাস্টিনিয়াস, যারা ওসমান বেকে একটি বড় বিপদ হিসাবে দেখেছিলেন, তারা আত্মীয় হবেন। ব্যাসিলিয়াসের সৎ কন্যা হলফিরাকে বিয়ে করতে যাচ্ছিলেন জাস্টিনিয়ান।

এই পরিস্থিতি মোকাবেলা করার জন্য হলোফিরা যে সমাধান খুঁজে পেয়েছে তা কাই ওবাসিকে কীভাবে নেতৃত্ব দেবে?

ওসমান বে এবং ইনেগোল টেকফুরু নিকোলার শান্তি শেষ করার জন্য কে প্রথম পদক্ষেপ নেবে, যাদের বছরের পর বছর ধরে তাদের মধ্যে যুদ্ধ শেষ করতে হয়েছিল?

বারকিনের ঘুমের ঘোরে থাকা শত্রুতা, যিনি দীর্ঘদিন ধরে ওসমান বে-এর সাথে তার বন্ধুত্বকে শক্তিশালী করেছেন, মাস্টার আরিয়াসের একটি খবরে জেগে উঠবে।

কী হবে মাস্টারের নতুন অশুভ পরিকল্পনা? ওসমান বে বছরের পর বছর ধরে বড় হয়েছে এবং একটি রাষ্ট্রে পরিণত হওয়ার দিকে দারুণ পদক্ষেপ নিয়েছে; কিন্তু তাদের শত্রুরাও সমানভাবে বড় হয়েছে।

ওসমান বে তার শত্রুদের জন্য যে ফাঁদ রেখেছেন তা কি তার জন্য ইনিগোলের দরজা খুলে দিতে পারবে?

“আমাদের স্বপ্ন সত্যি না হওয়া পর্যন্ত পুরো লাগাম চালাই” এই কথার মাধ্যমে ওসমান বে নতুন সময়কাল সম্পর্কে একটি সংকেত দিয়েছেন।

প্রতিষ্ঠা ওসমান, যা প্রতি বুধবার শ্বাসরুদ্ধকরভাবে দেখা হয়, এটিভিতে এর 90তম পর্ব বুধবার 20.10 এ।

আমরা আমাদের স্বপ্ন পৌঁছনো পর্যন্ত পূর্ণ লাগাম এ যাত্রা করা যাক! ওসমান প্রতিষ্ঠার ৯০তম অধ্যায়ে কী হবে?

প্রতিষ্ঠা ওসমান 90 তম পর্বের ট্রেলার, যা 1299 এর দিকে বাক্যাংশ দিয়ে শুরু হয়েছিল, অটোমান সাম্রাজ্যের জন্মের তারিখটি নির্দেশ করে।

ওসমান বে, যিনি তার ছেলে এরতুগরুল এবং আলাউদ্দিনের সাথে ইনেগোল ক্যাসেলের সামনে গিয়েছিলেন, তার ছেলেদের কাছে তার লক্ষ্যগুলি ব্যাখ্যা করেছিলেন।

ওসমান বে-এর প্রথম টার্গেট ছিল İnegöl Castle, তারপর কনস্টান্টিনোপল, তারপর বিশ্ব আধিপত্য।

ওসমান বে একটি বার্তা দিয়েছেন যে তাদের কাজ করা উচিত এবং বিশ্ব আধিপত্যের পথে অবিরাম লড়াই করা উচিত।

ওসমান বে তাদের উপদেশ দেন যাতে তার ছেলেরাও তার নিজের পথ অনুসরণ করে।

“এটি দুটি উইংস যা আমাদের এগিয়ে নিয়ে যায়” শব্দটি ব্যবহার করে ওসমান বে এরতুগারুল এবং আলাউদ্দিনের কাছে এই দুটি ডানা কী সেই প্রশ্নটি নির্দেশ করেছিলেন।

তার পুত্রদের প্রতিক্রিয়া ছিল “পৃথিবীর আইন” এবং “ইলা-ই কলিমাতুল্লাহ”।

তাদের অবিরাম লড়াই করতে হবে তার ওপর জোর দিয়ে ওসমান বে বলেন, “যতক্ষণ না নির্যাতিতদের প্রাণ থাকবে না, ততক্ষণ পর্যন্ত আমরা অত্যাচারীদের পিঠে শ্বাস নেব। আমাদের অভিযানও শেষ হবে না, যুদ্ধও শেষ হবে না।”

ওসমান বে-এর নতুন শত্রু বিলেসিক টেকফুরু জাস্টিনিয়ানুস এবং ইয়ারহিসার টেকফুরু ব্যাসিলিয়াস

ইয়ারহিসার টেকফুরু ব্যাসিলিয়াস এবং বিলেসিক টেকফুরু জাস্টিনিয়াস, যারা ওসমান বেকে একটি বড় বিপদ হিসাবে দেখেছিলেন, তারা ছিলেন আত্মীয়। ব্যাসিলিয়াসের সৎ কন্যা হলফিরাকে বিয়ে করতে যাচ্ছিলেন জাস্টিনিয়ান। এই পরিস্থিতি মোকাবেলা করার জন্য হলোফিরা যে সমাধান খুঁজে পেয়েছে তা কাই ওবাসিকে কীভাবে নেতৃত্ব দেবে? ওসমান বে এবং ইনেগোল টেকফুরু নিকোলার শান্তি শেষ করার জন্য কে প্রথম পদক্ষেপ নেবে, যাদের বছরের পর বছর ধরে তাদের মধ্যে যুদ্ধ শেষ করতে হয়েছিল?

একটি রাষ্ট্র হতে সময়! বারকিনের ঘুমের ঘোরে থাকা শত্রুতা, যিনি দীর্ঘদিন ধরে ওসমান বেয়ের সাথে তার বন্ধুত্বকে শক্তিশালী করেছেন, মাস্টার আরিয়াসের খবর পেয়ে জেগে উঠবে। কী হবে মাস্টারের নতুন অশুভ পরিকল্পনা? ওসমান বে বছরের পর বছর ধরে বড় হয়েছে এবং একটি রাষ্ট্র হওয়ার দিকে দুর্দান্ত পদক্ষেপ নিয়েছে, তবে তাদের শত্রুরাও সমানভাবে বড় হয়েছে। ওসমান বে তার শত্রুদের জন্য যে ফাঁদ রেখেছেন তা কি তার জন্য ইনিগোলের দরজা খুলে দিতে পারবে?

বাংলা সাবটাইটেল ডাউনলোড করবেন?

ব্যবহারকারীরা ইংলিশ টিভিতেও পিটিভি এন্টারটেইনমেন্ট নামে পরিচিত কুরুলুস উসমানের নতুন এপিসোড পাওয়া যাচ্ছে। এই টেলিভিশনটি পাকিস্তানি জনগণের মধ্যে খুব জনপ্রিয় সেখানে বিশ্বের সমস্ত গেম দেখায়।

এই টিভির তিনটি সংস্করণ রয়েছে একটি নিউজ চ্যানেল একটি স্পোর্টস চ্যানেল এবং অন্যটি একটি বিনোদন চ্যানেল। এই নিবন্ধের গভীর স্তরে, আমরা আপনাকে কিছু অনলাইন দেখার লিঙ্ক দেখাতে যাচ্ছি যারা পাকিস্তানের বাইরে থেকে এটি দেখতে চান তারা এই লিঙ্কটি খুব দ্রুত কাজ করবে।

Kurulus উসমান 90 পর্ব ডাউনলোড 2022

2021 সালে বিশ্বে করোনাভাইরাস সমস্যা শেষ হওয়ার সাথে সাথে সিজন 3 শুরু হতে চলেছে। তাই এখন আমরা শুধুমাত্র বাংলার জন্য সিজন 3-এর সমস্ত পর্ব সম্প্রচার করছি।

অবশ্যই, আপনি কোনো দ্বিধা ছাড়াই আমাদের ওয়েবসাইট থেকে Carols Usman-এর নতুন বাংলা পর্ব ডাউনলোড করতে পারেন। যেহেতু আমরা 2022 এ বাস করছি আপনাকে এই বছরের সর্বশেষ লিঙ্কটি অনুসরণ করতে হবে। একটি নতুন অনলাইন ডাউনলোড লিঙ্ক আমাদের ওয়েবসাইটে উপলব্ধ।

কুরুলুস উসমান পর্ব ৯০ বাংলা

আমরা ATV-এর অফিসিয়াল ওয়েবসাইট এবং অনলাইন টেলিকাস্ট কর্তৃপক্ষের কাছ থেকে অনুমতি নিয়েছি। তারা আমাদের তাদের সাথে কাজ করতে বলেছে এবং অন্য ব্যবহারকারীদের এটি ডাউনলোড করার অনুমতি দিয়েছে। তাই বিশ্ব নাটকে ক্বারাত-উল-উসমানের একটি নতুন পর্ব আপনাদের উপহার দেওয়ার জন্য এটি আমাদের জন্য একটি দুর্দান্ত সুযোগ।

Karolus Usman 90 লাইভ স্ট্রিমিং

লাইভ স্ট্রিমিংয়ের জন্য এই নাটকের তৃতীয় সিজনের অ্যাকশন যাদের প্রয়োজন তাদের এই পোস্টে স্বাগতম। 90 এপিসোডে কোল্ড উসমান, যা তার পরিবারে জন্ম নেওয়া ছেলের জন্য।

এই নাটকের অন্যতম জনপ্রিয় চরিত্র বালা হাতুন। সেলকান হ্যাথন উসমানের মায়ের ভূমিকায় অভিনয় করা চরিত্রগুলির মধ্যে একটি। উসমানের দ্বিতীয় স্ত্রীর নাম মালহুন হাতুন।

করোলাস উসমানের নতুন পর্বের জন্য শুধুমাত্র বাংলা ভাষায় লাইভ স্ট্রিমিং আপনি আপনার মোবাইল ফোন থেকে উপভোগ করতে পারবেন। মঙ্গোল বাহিনীর বিরুদ্ধে একটি মহান যুদ্ধ।

কুরুলুস উসমান পর্ব ৯০ বাংলা

উসমান যুদ্ধে জয়লাভ করে তার সাম্রাজ্য প্রতিষ্ঠা করেন। আপনি নতুন পর্বের লাইভ স্ট্রিমিং-এ এই গল্পটি উপভোগ করতে পারেন। আপনার কোন সমস্যা হলে আমাদের এখনই জানান, আমরা আপনার বিস্তারিত ব্যাখ্যা করব।

করোলোশ: উসমান (সিজন 3) পর্ব 90 সিজন 3-এর ট্রেলারটি জনপ্রিয় টিভি ATV-তে পাকিস্তানি সময় রাত 10টায় এবং তুর্কি সময় রাত 8:00 টায় বিশ্বব্যাপী অনলাইনে দেখা যাবে। এবং PTV দেখার পরে, উপলব্ধি করার পর বিনামূল্যে অনলাইন উর্দু সাবটাইটেল। পিটিভিতে এবং 9 মার্চ, 2022 থেকে HD ভিডিও ডাউনলোড করা হচ্ছে। উর্দু সাবটাইটেল সহ অনলাইন ডাউনলোড দেখুন। এই শোটির ট্রেলার উপভোগ করুন এবং 2 মার্চ, 2022-এ নির্ভর করুন।

কুরুলুস উসমান পর্ব 90 সিজন 3 তুর্কি সাবটাইটেল ডাউনলোড করুন

অবশেষে, আমরা তুর্কি ভাষার সাবটাইটেলে কুরতুলুস উসমান পর্ব 90 ডাউনলোড বা দেখার জন্য সঠিক জায়গায় আসছি। ইতিমধ্যে আপনি জানেন যে আমাদের ওয়েবসাইটে 90টি পর্ব আসছে নতুন লিঙ্ক।

এই লিঙ্কটি খুব কাজ করে এবং আপনি মোবাইল এবং ডেস্কটপ যেকোনো ডিভাইস থেকে খুব দ্রুত এটি পর্যবেক্ষণ করতে পারেন। আমরা ইতিমধ্যে এই পর্বের ট্রেলার নিয়েছি।

কুরুলুস উসমান পর্ব ৯০ বাংলা

নতুন পর্বটি আজ রাত ৮টায় একটি টিভি চ্যানেলে অন-এয়ার হতে চলেছে। টারকিসের ভাষায় তবে আমরা আপনাকে তুর্কি ভাষার ডাউনলোড লিঙ্ক প্রদান করব।

তবে একটি মাত্র বাক্য আছে যারা তুর্কি ভাষা জানেন তাদের ডাউনলোড করার দরকার নেই। কিন্তু আপনি এখানে ক্লিক করলে শুধুমাত্র তুর্কি ভাষা প্রয়োজন।

অনলাইনে করোলুস উসমান দেখার লিঙ্ক

এখন আমরা আপনাকে এই নাটকের নতুন পর্ব দেখার জন্য একটি অনলাইন লিঙ্ক প্রদান করতে পারি। আমরা জানি আপনি এখানে এসে খুশি এবং ইতিমধ্যে সম্পূর্ণ নিবন্ধটি পড়েছেন।

তাই আমি আপনাকে একটি নতুন লিঙ্ক দিতে যাচ্ছি যেটি এখনও কাজ করছে। অন্যান্য সদস্যরা বাংলাতে নতুন পর্ব দেখছেন। অনলাইনে করোলাস উসমানের সর্বশেষ পর্ব পেতে এখানে ক্লিক করুন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *