News

কুরুলুস ওসমান ভলিউম ১০৩ [সিজন ৪] বাংলা ডাবিং প্রকাশিত

[দেখুন] কুরুলুস ওসমান এপিসোড ১০৩ – Kurulus Osman Season 4 Episode 103 Bangla Subtitle – ওসমান বে তিনটি ফ্রন্টে লড়াই করছেন। ওসমান বে একটি আদালত প্রতিষ্ঠা করছেন। ‘ফাউন্ডেশন ওসমান’ এর 103 তম অধ্যায়ে; আক্টেমুরের শুটিং পুরোপুরি ওসমান বেয়ের জন্য দড়ি ভেঙে দেয়। ওসমান বে সোনার চুরির জন্য দায়ী ke কটেম বে এবং তাঁর কন্যা আলেয়েক হাটুনকে আকতেমুর বে আহত করার জন্য উভয়কেই চেষ্টা করার জন্য একটি আদালত প্রতিষ্ঠা করেছেন। ওসমান বেয়ের সিদ্ধান্তের পরে আদালত প্রতিষ্ঠার সাথে সাথে এখন ন্যায়বিচার দেওয়া হবে। ন্যায়বিচার প্রতিষ্ঠার জন্য ওসমান বে কী ধরনের পদক্ষেপ নেবেন?

ওলফের পরিকল্পনা হ’ল ইয়েনিহিরকে পোড়াতে!

ওলফ, যিনি ওসমান বে এবং তাঁর কন্যা আলিয়েকের জন্য ওসমান বেয়ের জন্য প্লে সেটটির পরিকল্পনাকারী, তিনি আদালতে যোগ দেবেন যেখানে কটেম বে এবং তাঁর কন্যাকে দর্শক হিসাবে বিচার করা হবে। ওলফ আদালতে যোগদানের সাথে সাথে উত্তেজনা বাড়িয়ে তাকে নির্মম পরিকল্পনা তৈরি করতে পরিচালিত করে।

[[দেখুন ফি প্রতিষ্ঠা ওসমান 103 এখন]]]

জ্বলন্ত ইয়েনিয়াহির! ওলফ এবং ওসমান বেয়ের মধ্যে একটি অপরিবর্তনীয় যুদ্ধ শুরু হয়েছে, যিনি পদক্ষেপ নিয়েছিলেন। ওলফ একটি অপ্রত্যাশিত জায়গা থেকে ওসমানকে গুলি করতে চায়।

Top Stories

ফাঁদগুলির দিকে হাঁটছেন ওসমান বে কীভাবে একটি অবস্থান নেবেন? ওসমান বেয়ের পদক্ষেপ কী হবে? ওসমান বে ওলফকে শাস্তি দেবে? কনুর আল্প, যাকে ওসমান বে সারকিস নামে কনস্টান্টিনিয়েকে ফাঁস করেছিলেন, ওলোফ আক্রমণ করেছিলেন। কোনুর আল্পের জন্য সর্বশেষ অপেক্ষা কী?

আলিয়েককে বড় শক

কটেম বেয়ের আবেশটি বিভ্রান্তিতে রয়েছে … যদিও আদালতের সিদ্ধান্ত আলিয়েককে আপস করে, তবুও তাকে এবং তার পিতাকে দেওয়া শাস্তি দেখে তিনি হতবাক হয়েও হতেন। আলিয়েক হাটুন কি এই সিদ্ধান্তে জমা দেবে বা সে নিজেকে খালাস দিতে সক্ষম হবে? গুরুতর আহত হওয়া আক্টেমুরের ভাগ্য কী হবে?

[Onubadmedia] Kurulus Osman 103 English Subtitle HD Watch & Download Link

তুরগুট বে বেনজি হাটুনের সাথে মুখোমুখি হন, যিনি আদালতের সিদ্ধান্তের পরে তাদের বে বিদ্রোহ করার পরিকল্পনা করছেন। তুরগুট বে অনেকবার বেঙ্গি হাটুনকে সতর্ক করেছিলেন। তুরগুট বে কি অভ্যন্তরীণ অশান্তি রোধ করতে সক্ষম হবে? মালহুন হাটুন এবং বেনজি হাটুনের মধ্যেও উত্তেজনা বেড়েছে। মালহুন হাটুন কি তার সিদ্ধান্ত থেকে বেনজি হাটুনকে ফিরিয়ে দিতে সক্ষম হবেন? তার ভাইয়ের রক্ত ​​কি কটেমের ব্যান্ডে ছড়িয়ে পড়বে? অভ্যন্তরীণ শান্তি প্রতিষ্ঠিত হতে পারে?

Urdu Kurulus Osman 103 Episode [Season 4] Online Watch, Download HD in Pakistan

ওলফ এবং কান্তাকৌজেনোসের সহযোগিতা অব্যাহত থাকলেও ওলোফ একটি প্ররোচিত পদক্ষেপের সাথে জিনিসগুলিকে একটি মৃত প্রান্তে টেনে আনবে। কান্তাকৌজেনোসের এজেন্ডা সম্পূর্ণ আলাদা … তিনি ইস্তাম্বুলে গিয়ে একটি বড় সেনাবাহিনীর সাথে ফিরে যাওয়ার পরিকল্পনা করছেন। কান্তাকৌজেনোস কি এই মহান সেনাবাহিনীকে তাঁর কমান্ডের অধীনে নিতে সক্ষম হবেন?

“আপনি যে জমিগুলি প্রবেশের চেষ্টা করছেন তা আপনার মতো লোকের শবগুলিতে পূর্ণ”

ওলোফ অবশেষে তার বিশ্বাসঘাতক পরিকল্পনাটি কার্যকর করে তুলেছে … ওসমান বে কনস্টান্টিনোপল থেকে ফিরে আসার পথে আক্রমণ করা হবে। ওসমান বে কি ওলফ এবং ফ্রিগ দ্বারা সেট করা এই ফাঁদ থেকে মুক্তি পাবে? ওসমান বে কীভাবে এই চাপ থেকে বেরিয়ে আসবে? ওসমান বে সচেতন যে তাঁর পুত্র আলেডিন এবং ওরহানকে অপহরণ করা এবং কটেম বেয়ের বিরুদ্ধে অপবাদটি একটি বড় খেলার অংশ। ওসমান বে বিষয়টির অভ্যন্তরীণ সমাধানের জন্য কী পদক্ষেপ নেবে? সমস্ত তীর ওফেলিয়ার দিকে ইঙ্গিত করে, ওসমান বে এটি সম্পর্কে কী করবে?

সরাসরি সম্প্রচার

অন্যদিকে, সম্রাট অ্যান্ড্রোনিকোস ওলফকে ওসমান বে এবং তার মেয়ে ওফেলিয়াকে হত্যা করার নির্দেশ দিয়েছেন। সম্রাট অ্যান্ড্রোনিকোস কি ওসমান বেয়ের সাথে বিশ্বাসঘাতকতা করবেন এবং ওসমান বেয়ের সাথে তিনি যে শান্তি চুক্তি করেছিলেন এবং তাকে মৃত্যুর হাত থেকে বাঁচিয়েছেন? ওসমান বে তার জন্য সেট আপ করা বড় গেমটি ব্যাহত করতে পদক্ষেপ নেয়। ওসমান বেয়ের পদক্ষেপ কী হবে? ইয়েনিহিরের প্রিন্স কান্তাকৌজেনোসের হোস্ট ওসমান বে তার কাছে রাখতে চান?

Kuruluş Osman 104 Bölüm 4 Season Online Watch & Download Link

তার আবেশে বিশৃঙ্খলার পরে এবং তার বাবা -কটেমকে গ্রেপ্তারের পরে খুব রেগে যাওয়া আলিসেক হাটুন কি আক্তেমুরের উপর তার ক্রোধ নিয়েছিলেন? সমস্ত প্রমাণ আকতেমুরের শুটিংয়ে আলিয়েক হাটুনকে নির্দেশ করে… আলিয়েক কি আক্টেমুরকে গুলি করেছিল, নাকি আলিসেক তার বাবা -কটেম বেয়ের মতো খেলা ছিল? গুরুতর আহত হয়ে আখতেমুরের জন্য কোন ধরণের ভাগ্য অপেক্ষা করছে?

[দেখুন] কুরুলুস ওসমান এপিসোড ১০৩ – Kurulus Osman Season 4 Episode 103 Bangla Subtitle

ওসমান বেয়ের অনুপস্থিতিতে টিপ জমিতে উত্তেজনা অব্যাহত রয়েছে। ক্যান্টাকুজেনোস; তাকে কট্টেমের শিবিরে গুলি করা হয়েছিল, তবে যা ঘটেছিল তার পরে, তিনি তার গোলের এক ধাপ কাছাকাছি এসেছিলেন। একটেম বে এখন নতুন অপবাদ দেওয়ার শিকার হবে। গ্রেপ্তার হওয়া একটেম বে কি নিজেকে খালাস দিতে সক্ষম হবেন?

Download Now HD 4K Video

বেনগি হাটুন কটেম বেয়ের গ্রেপ্তারের পরে তার গোত্রের বেইস সংগ্রহ করে। প্রতিষ্ঠিত বিবাহে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া হয়। এই সিদ্ধান্তগুলি কি ওসমান বেয়ের শাসনের অধীনে জমিতে দ্বৈতত্ত্ব তৈরি করবে? কায়ালার কীভাবে এই সম্ভাবনাটি রোধ করবে? দ্বৈততা থেকে সবচেয়ে বেশি উপকৃত হবেন বায়ান্দার বে, এখন হারানো ট্যাক্স সোনার পরে যা বাইজান্টিয়ামে যাবে। বায়ান্দার বে কি এই লক্ষ্য অর্জন করতে সক্ষম হবেন?
ফ্রিগের আসল মুখটি কি প্রকাশিত হয়েছে?

Urdu Kurulus Osman 103 Episode [Season 4] Online Watch, Download HD in Pakistan

ফ্রিগ আর কতক্ষণ এভিল অফ এভিল অফ মার্থার ভূমিকা বজায় রাখতে সক্ষম হবে? বালা হাটুন এবং মালহুন হাটুন কি ফ্রিগের আসল মুখটি দেখতে পাবে?

Kuruluş Osman 103 Bölüm Season 4 Watch Online & Download Link

ইয়েনিহিরের ওলোফের অন্তর্গত কিছু আছে। ওলফ সমস্ত কিছু ঝুঁকিপূর্ণ করবে এবং তাকে পাওয়ার জন্য যথাসাধ্য চেষ্টা করবে। ইয়েনিহিরের ওলফের জন্য কী অপেক্ষা করছে? অন্যদিকে, ওলোফের প্রেমিক ফ্রিগ তার ছিনতাইটি মালহুন হাটুনের দিকে ইঙ্গিত করলেন। মালহুন হাটুন কোন ধরণের বিপদ?

ওসমান বে কি প্রতিষ্ঠিত দুর্দান্ত খেলাটিকে ব্যাহত করবে?

অন্যদিকে, কনস্ট্যান্টিনোপল আবার জড়িত ছিল। কান্তাকৌজেনোস তার পরিকল্পনায় ওফেলিয়া অন্তর্ভুক্ত করেছিলেন। যিনি এই বিভ্রান্তির সাথে মোকাবিলা করবেন তিনি হলেন আবার ওসমান বে। দুর্দান্ত খেলা ব্যাহত করতে ওসমান বে কী পদক্ষেপ নেবে? ওসমান বে আখড়ায় আবার ওলফের সাথে দেখা করবেন। এই ম্যাচটি কোথায় শেষ হবে?

কুরুলুস ওসমান ১০৩ ভলিউম বাংলা

ক্যান্টাকৌজেনোস ওসমান বে এবং তাঁর শক্তিশালী শত্রু ওলোফের মধ্যে দ্বন্দ্ব বন্ধ করতে এসেছেন। ক্যান্টাকৌজেনোস ওফেলিয়াকে দোষ দিয়েছেন। সুতরাং, ওসমান বেকে ওফেলিয়ার নাম দিয়ে ক্যান্টাকৌজেনোস কোথায় পৌঁছতে চান?

ওসমান বে এবং বালা হাটুনের অপেক্ষায় ভাগ্য

সরাসরি সম্প্রচার Kuruluş Osman 103. Bölüm 4. Sezon

আলেডিন কাফেরদের হাতে দৃ firm ়তার জন্য চেষ্টা করে। তিনি ওসমান বেয়ের পুত্র। সে কি হাল ছেড়ে দেবে? আলেডডিনের জন্য অপেক্ষা করা বড় বিপদ কী? ওসমান বে ক্যান্টাকৌজেনোসকে হুমকি দিয়েছেন। যদি তার পুত্র আলেদ্দিনের সাথে কিছু ঘটে থাকে তবে এটি তাদের সকলের জন্য এই পৃথিবীকে সংকীর্ণ করে তুলবে। ওসমান বে এবং বালা হাটুনকে তাদের ছেলে আলেডিনকে খুঁজতে যাওয়ার পথে কী অপেক্ষা করছে?

কুরুলুস ওসমান ১০৩ ভলিউম বাংলা

বাটুর আল্পের শাহাদাতির পরে বাটুর আল্পের পরে তারা তাদের ব্যথা কমে যাওয়ার আগে একটি নতুন শক অনুভব করে। কটেম বে এবং বেঙ্গি হাটুন; তারা তুরগুট বেয়ের সামনে দাঁড়িয়ে। Kt কটেম বে এবং তুরগুট বে এর মধ্যে উত্তেজনা কোথায় হবে? মিঃ ইক্টেম কি তাঁর দিকে ছুঁড়ে ফেলা অপবাদ প্রকাশ করতে সক্ষম হবেন? কান্তাকৌজেনোস একটেম বেয়কে শাস্তি দিতে চান। ক্যান্টাকৌজেনোসের প্রতি ওসমান বেয়ের প্রতিক্রিয়া কী হবে? এই উত্তেজনাপূর্ণ পরিবেশে একে অপরের প্রতি আলিয়েক এবং আক্টেমুরের মনোভাব কী হবে?

নতুন শত্রুরা ওসমান বেকে ভিতরে এবং বাইরে থেকে ঘিরে রেখেছে।

কান্তাকৌজেনোস প্রতিশোধের সন্ধান করছেন

কনস্টান্টিনোপলে ক্যান্টাকৌজেনোস যে দুর্দান্ত খেলাটি ওসমান বেয়ের কারণে সেট আপ করেছিলেন তা কিছুই লাভ করতে পারে নি। তবে ক্যান্টাকৌজেনোসের থামার কোনও ইচ্ছা নেই। কান্তাকৌজেনোস তার নতুন গেমের জন্য পদক্ষেপ নিতে শুরু করে। এই পদক্ষেপগুলির মধ্যে প্রথমটি হবে ওলফের…

ওলফ ওসমানকে ভিতরে এবং বাইরে ঘিরে

ওলফ তার ভাই কাহিনী প্রতিশোধ নিতে চায়। ক্যান্টাকৌজেনোসের অনুরোধে তাঁর লোকদের সাথে ইয়েনিহিরে আসা ওলফ তার প্রথম পদক্ষেপ নিয়েছিলেন। তার উদ্দেশ্য হবে ওসমান বেকে বাইরে এবং ভিতরে থেকে উভয়ই ঘেরাও করা… ওলফের কি ওসমান বে কাজকে দুর্বল করার পদক্ষেপ নেবে?

কুরুলুস ওসমান ১০৩ ভলিউম বাংলা

ক্যান্টাকৌজেনোস এবং ওলোফের পদক্ষেপের বিরুদ্ধে তাদের খেলা ব্যাহত করার জন্য পদক্ষেপ নেওয়া ওসমান বে প্রথমবারের মতো তার নতুন শত্রুদের মুখোমুখি হবে। ওসমান বে এবং ওলফের মধ্যে ইয়েনিয়াহিরের মধ্যে এই মহান যুদ্ধের প্রভাব কী হবে?

Kttem বেয়ের আবেশে আগুন পড়ছে

কটেম বেয়ের আবেশে আগুন পড়েছিল। ওবাদায় প্রচুর ব্যথা আছে। এই ব্যথা প্রত্যেকের সহনশীলতার সীমা ঠেলে দেয়। কটেম বেয়ের ওবাসে যে আগুন এবং মহান ব্যথার কারণ পড়েছিল তার কী কারণ? এই পরিস্থিতির মুখোমুখি বেনজি হাটুন কী সিদ্ধান্ত নেবে? একটেম বে কি ওসমান বেয়ের শব্দকে বিশ্বাস করবে এবং অপেক্ষা করবে, নাকি তিনি ওসমান বেয়ের বিরুদ্ধে সামনের অংশ নেবেন, ওসমান বেকে দুর্বল করতে চান এমন বায়ান্দার বে দ্বারা প্রতারিত হবে?

ওরহানের অপেক্ষায় ভাগ্য

ওসমান বে তাঁর পুত্রদের মধ্যে কারাকাহিসার দুর্গের ব্যবস্থাপনা ছেড়ে যাওয়ার পরে, তাঁর পুত্র আলাডিন, যিনি এই পরিস্থিতিতে অত্যন্ত বিরক্তি ছিলেন, তিনি তাঁর বাবার সাথে একত্রিত হন। আলেদীন কি তার বাবাকে ভুল বুঝে? ওসমান বে তার সন্তানদের লালনপালনের সময় কোন ধরণের পথ অনুসরণ করে যার কাছে তিনি যে রাষ্ট্রটি প্রতিষ্ঠা করবেন সেটিকে তিনি অর্পণ করবেন? ওসমান বে মালহুন হাটুনের সাথে যাত্রা করলেন।

তাদের উদ্দেশ্য করাকাহিসার পরিদর্শন করা। যাইহোক, পথে, তারা শিখেছে যে ওরহানকে অপহরণ করা হয়েছে। ওসমান বে কি তার ছেলে ওরহানকে ঝাঁকুনির হাত থেকে বের করে আনতে সক্ষম হবে? ওড়ানের ভাগ্য কী হবে?

কনস্ট্যান্টিনোপল মিশ্রিত

একজন নতুন ব্যক্তি প্রাসাদে আসেন… এই নতুন ব্যক্তি যিনি প্রাসাদে আসেন তিনি প্রাসাদ এবং কনস্ট্যান্টিনোপলের সমস্ত ভারসাম্যকে উত্সাহিত করেন। কোনুর এবং তুরাহান দাস যোদ্ধাদের সাথে প্রশিক্ষণ নিচ্ছেন, তখন আখড়া আগত সৈন্যদের সাথে মিশে যায়। এই ব্যক্তি কে আসছেন? এর উদ্দেশ্য কী? কোনার কি করবে?

Kurulus Osman 103 Bangla Subtitle

কুরুলুস উসমান সিজন ৪ বাংলা ডাবিং দেখুন – “আলপ্লার! Hepsi cezasını görecek!” – “আল্পস! তাদের সবাইকে শাস্তি দেওয়া হবে!” কুরুলুস ওসমান সিজন 4 পর্ব ১০৩ লাইভ অনলাইনে উর্দু, হিন্দি, ইংরেজি, আরবি 4K এইচডি ভিডিওতে দেখুন – কুরুলুস ওসমান 103 পর্বটি Atv-এর অফিসিয়াল ওয়েবসাইট দ্বারা প্রকাশিত হয়েছে। “গায়রি ময়দান বিজিমদির!” এই পর্বের ভূমিকা. কুরুলুস ওসমান 103 পার্ট কিভাবে দেখবেন? কুরুলুস ওসমান ১০৩ পর্ব ডাউনলোড করুন। অনলাইনে কুরুলুস ওসমান 103 দেখুন।

Episode 103 Watch Now Bangla Dub….

বিশ্বব্যাপী খুব বিখ্যাত টিভি নাটক কুরুলুস ওসমান মুসলিম সাম্রাজ্যের ভালো শাসন করছে। এই নাটকটি তুরস্ক থেকে দূরে প্রচারিত হয়েছে মিডিয়া পার্টনার @aTv। কর্তৃপক্ষ তার অফিসিয়াল চ্যানেল ইউটিউবে এই নাটকের পর্বটি প্রকাশ করেছে। আপনি অফিসিয়াল @Atv এর ফেসবুক পেজে এই নাটকের আপডেটের ট্রেলারটি খুঁজে পেতে পারেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also
Close