News

[সিজন ৪] কুরুলুস উসমান পর্ব ১০১ বাংলা সাবটাইটেল – Kurulus Osman 101 Bangla Subtitle

Kurulus Osman 4 Season 101 Bolum Atv দ্বারা প্রকাশিত হয়েছে – কুরুলুস ওসমানের 3য় সিজন 6 অক্টোবর, 2022 এ শুরু হয়েছে। পর্ব ১০১-এর প্রথম পর্ব আজ শেষ হয়েছে। আজ আমরা এই বিখ্যাত তুর্কি টিভি সিরিজের দ্বিতীয় বা 101তম পর্ব দেখাব। এই সম্প্রচারটি শুধুমাত্র @atv-এ সম্প্রচার করা হয়, যা তুর্কি ভাষায় সম্প্রচার করে। এই সিরিজের ভক্তরা এই নতুন মৌসুমের দ্বিতীয় পর্বটি দেখতে চেয়েছিলেন। সুতরাং, আপনি যদি এই সিজনে নতুন হয়ে থাকেন, তাহলে আপনাকে অবশ্যই এই ওয়েবসাইটের নিয়মগুলি অনুসরণ করতে হবে যাতে আপনি অনলাইনে নতুন পর্বগুলি দেখতে পারেন৷

সিরিজটি এরতুগ্রুল গাজীর পুত্র ও অটোমান সাম্রাজ্যের প্রতিষ্ঠাতা ওসমান বে-এর জীবনকে কেন্দ্র করে। ওসমান ইয়রগোপোলোসের সাথে বন্ধুত্ব গড়ে তোলার মাধ্যমে তার যাত্রা শুরু করে এবং কাই উপজাতি ওসমান গাজীর শাসনামলে তার প্রভাবকে আরও প্রসারিত করে, কিন্তু কিছু সমস্যা ওসমানকে বাধা দেয় এবং তাকে অবশ্যই এটি সমাধান করতে হবে।

শুধুমাত্র এই ওয়েবসাইটে, আপনি এই বিশ্ব জনপ্রিয় সিরিজের নতুন পর্ব পাবেন। আপনাকে পুরো সিজন লাইভ লিঙ্ক দিতে আমরা এই জায়গায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করি। এবং আপনি আপনার ভাষায় এই অংশ পেতে জায়গায় আসা. আমরা সব ভাষায় সাবটাইটেল যোগ করি।

কুরুলুস ওসমান ১০১ Bölüm

ইয়েনিশেহিরে ওলোফের একটা জিনিস আছে। ওলোফ এটা পাওয়ার জন্য সবকিছু করবে। Olof’u Yenişehir’de neler beklemektedir? Öte yadan, Olof’un এর প্রেমিক Frigg ise hançerini Malhun Hatun’a gorkultmuştur. Malhun Hatun nasıl bir hağılarnin içindedir?

Top Stories

Öte yandan Konstantiniyye yine kaşımıstır. কান্তাকুজেনোস তার পরিকল্পনায় ওফেলিয়া’ইকে অন্তর্ভুক্ত করেছিলেন। ওসমান বেই এই গন্ডগোলে যাবে। Osman Bey kurulan büyük oyunu bözmak için hangi hamleleri yapacaktar?

ওসমান বে আবার মাঠে ওলোফের সাথে দেখা করবেন। নারিয়ে ভারচাতক?

কান্তাকুজেনোস ওসমান বে এবং ভয়ঙ্কর শত্রু ওলোফ’লার মধ্যে সংঘর্ষ থামাতে আসে। কান্তাকুজেনোস, সুচু ওফেলিয়া আতার। Peki, Kantakuzenos, Ofelya’nın aminin Osman Bey’e vererek nereye varmak istemekedir?

ও, ওসমান বেইন ওগলদুর। পেস এডিকিড মিডির? আলাদ্দীনে বেকলেইন বুয়ুক তহলিক নেদির? ওসমান বে কান্তাকুজেনোসের দিকে চোখ রাখছে।

Oğlu Alaeddin’e bir şey ulça hepsine bu dunyelye dar edecektir. Oğulları Alaeddin’i aramaya giden yolda Osman Bey ile Bala Hatun’u neler beklemektedir?

ওকতেম বে-এর পরিবার, বাতুর আল্পের শহীদ হওয়ার পর, তাদের যন্ত্রণার শেষ না করেই একটি নতুন ধাক্কা অনুভব করেছিল। ওকতেম বে এবং বেঙ্গি হাতুন; তুরগুত বে এর বিরোধীরা। Öktem Bey এবং Turgut Bey sonu nereye Varcatak এর মধ্যে উত্তেজনা?

Öktem Bey, atılan atılan iftirayı çıklarbilekez mi? Kantakuzenos, Öktem Bey’i istemekedir için cezalandırmak. Osman Bey’in Kantakuzenos’a ındıvı ne ıyıldık?

এই উত্তেজনাপূর্ণ পরিবেশে একে অপরের প্রতি আলসিক এবং আকতেমুরের মনোভাব কী হবে?

কুরুলুস ওসমান পর্ব 101 4K দেখুন

টিভি নাটক কুরুলুস ওসমান সিজন 4 এখন ইউটিউব এবং গুগলেও উপলব্ধ। কিন্তু আপনি যদি সত্যিকারের HD ভিডিও দেখতে চান, তাহলে আপনাকে ইউটিউব @Atv বা তুরস্কে Atv দেখতে হবে। তিনি 2019 সালে তার নাটকের যাত্রা শুরু করেছিলেন। এর আগে তার নাম ছিল আর্তুগোল। কুরুলুস ওসমানের বাবা এবং তার গল্প।

মূলত, এই নাটকটি ওসমানের মুসলিম সাম্রাজ্যের প্রতিনিধিত্ব করেছিল। মুসলিম বিশ্বের তরুণ প্রজন্মের মধ্যে এই সিরিজটি খুবই জনপ্রিয়।

এই নাটকের এইচডি ভিডিও এখন গুগল ও ইউটিউব চ্যানেলে পাওয়া যাচ্ছে। আমরা জানি যে সকল মানুষের HD ভিডিও দেখা উচিত। আজ আমরা এই নাটকের ফুল এইচডি ভিডিও দেখার জন্য কিছু লিঙ্কও দিচ্ছি।

অনলাইনে এই নাটকটি সম্পূর্ণ HD তে দেখার জন্য কিছু গুরুত্বপূর্ণ বিষয় রয়েছে। এই অধ্যায়ে আমরা সেরকম বিষয় নিয়ে আলোচনা করেছি। আমরা আশা করি এই সিরিজের ভক্তরা দ্রুত অফিসিয়াল ওয়েবসাইট থেকে সমস্ত পর্ব শিখবে। এখানে ক্লিক করুন এবং HD ভিডিওর 101টি পর্ব দেখুন।

kurulus osman 101 Bolum Atv

আপনি সহজেই একটি অনলাইন টিভি চ্যানেলে এই পর্বটি দেখতে পারেন। আপনি যদি তুরস্কে না থাকেন, তাহলে আপনাকে এটিভির অফিসিয়াল ইউটিউব চ্যানেলে দেখা উচিত। অথবা আপনি যদি আরবি, হিন্দি বা উর্দুতে দেখতে চান তবে আপনি একটি ফেসবুক পেজ বা ওসমানিয়ান ফেসবুক গ্রুপ অনুসরণ করতে পারেন।

Kuruluş Osman 101 Bölüm LIVE Watch Online in Urdu, Hindi, English, Arabic 4K HD Video

অন্যথায়, আপনি এই ওয়েবসাইট থেকে সরাসরি ভিডিও দেখতে পারেন। আপনি যদি এখন এইচডি ভিডিও দেখতে চান, কুর্তুলুস ওসমানের 101তম পর্বের জন্য এখানে ক্লিক করুন।

কুরুলুস ওসমান সিজন 4 বিশদ বিবরণ 2022

ফ্রিগ কি মালহুন হাতুনকে ছুরিকাঘাত করবে?

ইয়েনিশেহিরে ওলোফের অন্তর্গত কিছু আছে। Olof সবকিছু ঝুঁকি এবং তাকে পেতে তার যথাসাধ্য চেষ্টা করবে. ইয়েনিশেহিরে ওলোফের জন্য কী অপেক্ষা করছে? অন্যদিকে, ওলোফের প্রেমিক ফ্রিগ মালহুন হাতুনের দিকে তার ছোরা তাক করে। মালহুন হাতুন কোন ধরনের বিপদে পড়েছে?

কি উস্মান বে সে মহান খেলা কোন বাধিত করবে যাকে ইনস্টল করা হয়েছে?

অন্যদিকে, কনসেন্টিনোপল আবার অন্তর্ভুক্ত করা হয়েছে। কান্তাকুজেনোস অফেলিয়াকে তার পরিকল্পনায় অন্তর্ভুক্ত করা হয়েছে। যে এই ভুল থেকে নিপাগে সে ফের সে উস্মান বেছে। মহান খেলাকে বাধিত করার জন্য উস্মান বে কি পদক্ষেপ নেবেন? उसমান বে ওলোফ থেকে আবার মাঠে মিলবে। বললে শেষ হবে এটা?

কানটাকোزینس এর পরিকল্পনা

কান্তাকাউজেনওস بی اور اس کے زبردست دشمنوف کے تنازعہ کو اول عثمان کے জন্য آتن৷ কানটাকোزینس ওফিলিয়া کو مورد الزام বলে। তো, কানটাকোজিনস ওফিলিয়ার নাম عثمانকে কান দিয়ে পৌঁছে দিতে চান?

عثمان বে আর بالا ہاتون کی قسمت کا অপেক্ষা।

আলাউদ্দীন কাফের হাতের মধ্যে জোরে জোরে জোর করার চেষ্টা করে। সে উসমান বে কান্ত। کیا وہ ہار مانے گا؟ আলাউদ্দীনের জন্য কোন সাংঘাতিক বিপদ? عثمان کانٹاکوزینس کو بیان دی। যদি এই স্ত্রীর অলাহ উদ্দিনকে কিছু হয়েছে, তাহলে এটা সারা দুনিয়ার জন্য টানটান করে দাও। عثمان বে ও হতুন নিজের সন্তান আলাওলদীনকে খুঁজতে গেলে উপরের দিকে তাকিয়ে আছেন?

Öktem Bey ve Turgut Bey karşı karşıya

Öktem Bey’in obası, Batur Alp’in şehit edilmesinden sonra, acıları dinmeden yeni bir şok yaşarlar. Öktem Bey ve Bengi Hatun; Turgut Bey’in karşısına dikilirler. Öktem Bey ve Turgut Bey arasındaki gerilimin sonu nereye varacaktır? Öktem Bey, kendisine atılan iftirayı ortaya çıkarabilecek mi? Kantakuzenos, Öktem Bey’i cezalandırmak için istemektedir. Osman Bey’in Kantakuzenos’a yanıtı ne olacaktır? Bu gergin ortamda Alçiçek ve Aktemur’un birbirlerine tavırları ne olacaktır?

Kuruluş Osman’da Cerkutay ölüyor mu?

Kuruluş Osman yeni bölüm fragmanı merak uyandırdı. 2 Mart tarihli bölüme dair ipuçları veren 101. Bölüm fragmanı ardından gözler Cerkutay’a çevrildi. Kuruluş Osman’ın 101. bölüm 2. Fragmanında yaralanan Cerkutay’ın gözlerinin kapandığı görüldü. Peki, Kuruluş Osman’da Cerkutay ölüyor mu?

ওসমান তার অনুসন্ধানে অনেক শত্রু এবং বিশ্বাসঘাতকের মুখোমুখি হন এবং বাধা অতিক্রম করেন। ওসমানও তার রাজত্বকালে তার প্রেম বালাকে বিয়ে করেন। তিনি তার অনুগত সঙ্গী, পরিবার এবং বন্ধুদের সাহায্যে তার মিশনগুলি পূরণ করেন।

সরাসরি সম্প্রচার

ক্যাগ্রি সেনসোয় কিমদির?

Şensoy, 17 Nisan 1986 tarihinde istanbul’da dunyaya geldi. Lise eğitimini 2000-2004 yılları arasında Pera Güzel Sanatlar Lisesi’nde tamamladıktan sonra yüksek öğrenimini İstanbul Üniversitesi Devlet Konservatuarı Oyunculuk Bölümü’nde 2000-2004 yılları arasında 

কুরুলুস ওসমান 101. অনলাইনে

Başrolünde Burak Özçivit’in yer aldığı Kuruluş Osman, 84. bölümüyle milyonları ekran başına kilitlerken sosyal medyaya da damga vurdu. Nefes kesen bölümün ardından yayınlanan Kuruluş Osman 101. bölüm fragmanı ise heyecanı kat kat arttırdı. পেকি, কুরুলুস ওসমান 101. bölüm ne zaman? Kuruluş Osman yeni bölüm saat kaçta? İşte yanıtı.

Click Here To Watch Now

কুরুলুস ওসমানের কথা

সিরিজটি লিখেছেন ও প্রযোজনা করেছেন মেহমেত বোজদাগ এবং পরিচালনা করেছেন মেটিন গুনে। থিম মিউজিক আলপে গোকতেকিন (মৃত্যু 5 মে 2020) এবং জেইনেপ আলাস্যার। এটি রিভা, ইস্তাম্বুলে চিত্রায়িত হয়েছিল এবং এটিভিতে নভেম্বর 2019 সালে প্রথম সিজনের সম্প্রচার শুরু হয়েছিল। তৃতীয় মরসুমের চিত্রগ্রহণ 2021 সালের আগস্টের শেষের দিকে শুরু হয়েছিল এবং 2022 সালের জুনের মাঝামাঝি সময়ে শেষ হয়েছিল৷ শোটি চতুর্থ মরসুমের জন্য পুনর্নবীকরণ করা হয়েছিল এবং বর্তমানে এটিভিতে প্রচারিত হচ্ছে৷

কুরুলুস ওসমানের জনপ্রিয়তা

অনুষ্ঠানটি তুরস্কে বেশ সাড়া ফেলেছে। ডিসেম্বর 2019-এ, Kuruluş: Osman ATV-তে রেকর্ড দর্শকদের আকর্ষণ করেছিল, সম্প্রচারের চতুর্থ সপ্তাহান্তে, সিরিজের 4র্থ পর্বটি দেশব্যাপী 14.46 রেটিং রেকর্ড করেছিল। মেহমেত বোজদাগ দাবি করেছেন যে অনুষ্ঠানটি আলবেনিয়াতেও একটি দুর্দান্ত সাফল্য পেয়েছে, যেখানে এটিকে ওসমানী বলা হয় এবং এটি দেশের “সবচেয়ে বেশি দেখা টিভি শো”। 2021 সালের জানুয়ারিতে, তুরস্কের সবচেয়ে জনপ্রিয় শোগুলির মধ্যে একটি অনুষ্ঠানটি নুর প্লেতে মধ্যপ্রাচ্যে সম্প্রচার শুরু করে।

অনুষ্ঠানটি পাকিস্তানে খুব সফল হয়েছে। এটি বর্তমানে উর্দুতে জিও এন্টারটেইনমেন্টে প্রচারিত হয়। ৫৯তম পর্ব পাকিস্তানে দর্শকসংখ্যার রেকর্ড ভেঙে দিয়েছে। সিরিজটি ব্যাপক হিট হওয়ার পর, পাকিস্তান জাতীয় পরিষদের স্পিকার আসাদ কায়সার সিরিজটির শুটিং দেখতে সেট পরিদর্শন করেন। তিনি নেতৃস্থানীয় অভিনেতা বুরাক ওজিভিটের সাথেও দেখা করেছিলেন। কুরুলুস ওসমানে বামসি মারা যাওয়ার পর, পাকিস্তানি ভক্তরা অশ্রুসিক্ত হয়ে পড়ে এবং নাটকটির প্রতি শ্রদ্ধা জানায়।

আরো দেখুন:

Kuruluş Osman – Atv Online

Kurulus Osman [Season-3] Episode 101

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *