News

xiclassadmission.gov.bd – এইচএসসি কলেজ ভর্তির ফলাফল 2022 প্রকাশিত দেখুন

এইচএসসি কলেজ ভর্তির ফলাফল 2022 আজ xiclassadmission.gov.bd কর্তৃপক্ষ দ্বারা প্রকাশিত হয়েছে। আপনি যদি এই পোস্টে একজন নতুন ভিজিটর হন তাহলে XI কলেজ ভর্তির ফলাফল 2022 ডাউনলোড করতে আপনাকে স্বাগত জানাই৷ এই বছরের HSC কলেজের ভর্তির ফলাফল প্রকাশের জন্য এটি সবচেয়ে খাঁটি ওয়েবসাইটগুলির মধ্যে একটি৷ ভর্তি প্রক্রিয়া শুরু হয়েছে 6 জানুয়ারী 2022 দুপুর 12:00 টায়। এবং এটি 17 জানুয়ারী 2022 রাত 12 টা পর্যন্ত অব্যাহত রয়েছে আজ 29 জানুয়ারী কর্তৃপক্ষ ফলাফল ঘোষণা করেছে। সব শিক্ষা বোর্ডের তথ্য অনুযায়ী, প্রথম মেধা তালিকায় মাত্র ১২ জন অভাবী ও ৫০ হাজার শিক্ষার্থী নির্বাচিত হয়েছে। এটি এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের 65%।

[adToAppearHere]

আপনাকে জানতে হবে যে একটি ভাল মানের কলেজে চান্স পাওয়ার সামান্য সম্ভাবনা রয়েছে। কিন্তু নামীদামী সব কলেজে সব শিক্ষার্থীকে চয়েস দেওয়া হয়েছে। এ বছর কলেজ কর্তৃপক্ষ ভর্তির জন্য ন্যূনতম নম্বরের প্রয়োজনীয়তার কথা উল্লেখ করেছে। এজন্য তারা টেনশন করে না।

[adToAppearHere]

আগামীকাল থেকে ভর্তি কার্যক্রম শুরু হচ্ছে। প্রার্থীকে অবশ্যই এসএসসি রেজিস্ট্রেশন কার্ড, অ্যাডমিট কার্ড এবং মার্কশিটের অনলাইন কপি সহ নির্বাচিত কলেজে উপস্থিত হতে হবে। আপনার ফটোগুলির দুটি কপিও প্রয়োজন। এবং কলেজের ভর্তি ফি অবশ্যই দিতে হবে যা কলেজ কর্তৃপক্ষ কর্তৃক ঘোষিত হয়। আপনি কি ব্যক্তিগতভাবে কলেজের অফিসিয়াল ওয়েবসাইট চেক করতে পারেন।

Top Stories

[adToAppearHere]

২০২২ সালের এইচএসসি ভর্তির ফলাফল প্রকাশের পর আজ দুপুর ১২টায়। আপনি একটি PDF সংস্করণ সহ আপনার ফলাফল ডাউনলোড করতে পারেন. আপনি যখন কলেজে ভর্তি হতে যাবেন তখন এই ফলাফলের অনুলিপি খুবই গুরুত্বপূর্ণ। প্রতিটি কলেজের যাচাইকরণের কপি প্রয়োজন যে আপনি সেই কলেজের জন্য নির্বাচিত হয়েছেন। HSC ভর্তি 2022 ফলাফল PDF ফাইল ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।

[adToAppearHere]

[adToAppearHere]

বরং এইচএসসি ভর্তির ফলাফল ডাউনলোড প্রক্রিয়া খুবই সহজ। প্রথমবার আপনি শুধু ভর্তির অফিসিয়াল ওয়েবসাইটে যান। অফিসিয়াল ওয়েবসাইটের লিঙ্ক হল www.xicollegeadmission.gov.bd। আপনি এই লিঙ্কটি অনুলিপি করতে পারেন বা অন্যথায় আপনি এখনই স্থানটি দেখার জন্য এই লিঙ্কটিতে ক্লিক করুন৷ একাদশ কলেজ ভর্তির ওয়েবসাইট খোলার পরে আপনি ফলাফল অনুসন্ধান বিকল্প উপলব্ধ দেখতে পারেন. এই ফলাফলটি দ্রুত পরীক্ষা করতে আপনার ব্যবহারকারী আইডি এবং পাসওয়ার্ড ইনপুট করুন। আপনি যদি কোনো কলেজে নির্বাচিত হন তাহলে আপনি আপনার আইডিতে একটি অভিনন্দন SMS এবং কলেজের নাম দেখতে পাবেন। ডানদিকে, আপনি একটি পিডিএফ ডাউনলোড বিকল্প দেখতে পাবেন শুধু এই জায়গাটি নিন এবং এটি স্বয়ংক্রিয়ভাবে ডাউনলোড হবে।

[adToAppearHere]

আপনাকে অবশ্যই মনে রাখতে হবে, আপনি যদি অফিসিয়াল ওয়েবসাইটটি দেখতে চান তবে আপনাকে অবশ্যই রাত 12 টা থেকে 2 টা পর্যন্ত সময় মূল্যায়ন করতে হবে। কারণ এবার কর্তৃপক্ষ সব ধরনের তৎপরতা বজায় রেখেছে। তাই এই উল্লিখিত সময়ে আপনি আপনার ফলাফল দেখতে পারবেন না। আপনি যদি মনে করেন ইউজার আইডি এবং পাসওয়ার্ডের জন্য আপনি আমাদের পরীক্ষার রোল নম্বর দেবেন আমরা আপনার ফলাফল পরীক্ষা করব এবং দ্রুত প্রতিক্রিয়া জানাব।

[adToAppearHere]

HSC College Admission Result 2022

[adToAppearHere]

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *