News

“হাওয়া” মুভি ডাউনলোড করার লিংক, অনলাইনে দেখার নিয়ম, HD ভিডিও, হল টিকেট এখানে দেখুন

“হাওয়া” মুভি ডাউনলোড করার লিংক, অনলাইনে দেখার নিয়ম, HD ভিডিও, হল টিকেট এখানে দেখুন – বাংলাদেশের আলোচিত নতুন সিনেমা হাওয়া আজ মুক্তি পেয়েছে এখন আমরা আপনাদেরকে দেখাব কিভাবে হাওয়া মুভি ডাউনলোড করতে হয় এবং অনলাইনে এসডি ভিডিও দেখতে হয়। সিনেমাটি ডাউনলোড করতে হলে অথবা অনলাইনে দেখতে হলে আমাদের দেখানো নির্দেশনাগুলো মেনে চলতে হবে এবং সম্পূর্ণ পোস্টটি ভালোভাবে পড়তে হবে এবং আমাদের দেওয়া লিংকে ক্লিক করে ডাউনলোড অথবা অনলাইন ওয়াচ করতে হবে।

হাওয়া মুভি একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী এবং অন্য আরেকটি চরিত্রে অভিনয় করেছেন বর্তমানে আলোচিত নায়ক শরিফুল রাজ। হাওয়া সিনেমায় সবচেয়ে বেশি প্রকাশ করা হয়েছে জেলে পরিবারের জীবনযাপন এবং এদের নিয়ে বিশেষ কিছু চিত্র এবং এদের প্রতি দিনের বেঁচে থাকার যুদ্ধ।

সিনেমার পরিচালক মেজবাউর রহমান সুমন এর কাহিনীটি খুব সুন্দরভাবে দর্শকের কাছে তুলে ধরেছেন এবং সিনেমাটি অনেকটি থ্রিলারধর্মী তাই সিনেমা শেষ না হওয়া পর্যন্ত দর্শকরা হল থেকে বের হবে না।

হাওয়া ফুল মুভি ডাউনলোড

হাওয়া (হাওয়া) সম্পূর্ণ মুভি চঞ্চল চৌধুরী ডাউনলোড করুন/দেখুন: সর্বশেষ বাংলা/বাংলা সিনেমা হাওয়া মুভির প্রধান অভিনেতা এবং অভিনেত্রী হলেন বাংলাদেশী ব্রিলিয়ান্ট অভিনেতা চঞ্চল চৌধুরী, নাফিজা তুশি এবং রাজ। হাওয়া (হাওয়া) ফুল মুভি ডাউনলোড – হাওয়া সম্পূর্ণ মুভি ডাউনলোড 480p, 720p, এবং 1080p-এ। এই বাংলা মুভিটি 480p, 720p, এবং 1080p তে পাওয়া যাচ্ছে নীচের ডাউনলোড এবং দেখুন বোতামে ক্লিক করে। হাওয়া (2022) মেজবাউর রহমান সুমন পরিচালিত সম্পূর্ণ মুভি এখন বিনামূল্যে ডাউনলোডের জন্য উপলব্ধ

কিভাবে দেখবেন হাওয়া?

Top Stories

হাওয়া সিনেমা দেখা অথবা ডাউনলোড করার জন্য অনলাইনে অনেক ওয়েব সাইটে লিংক দেওয়া থাকলেও সকল প্রকার লিংকগুলো ভুয়া এবং মিথ্যাবাদী কারণ এখন পর্যন্ত সিনেমাটি সিনেমা হলে রিলিজ করা হয়েছে। যদি আপনারা হাওয়া সিনেমাটি দেখতে চান তাহলে অবশ্যই সিনেমা হলে গিয়ে সিনেমাটি দেখবেন এবং কমেন্টে আমাদেরকে জানাবেন। নিচে আমরা 24 টি সিনেমা হলের নাম দিয়েছি আপনি আপনার এলাকার নিকটস্থ সিনেমা হলে গিয়ে সিনেমা টি দেখে আসবেন। Click Here To Watch

হাওয়া সিনেমা অনলাইনে দেখার নিয়ম

হাওয়া সিনেমাটি এখনো অনলাইনে দেখার কোন প্রকার অনুমতি দেয়া হয়নি তাই আপনি অনলাইনে দেখতে হলে হওয়া সিনেমার ট্রেইলারটি দেখতে পারবেন যেটি ইউটিউবে পাওয়া যাচ্ছে জাজ মাল্টিমিডিয়ার অফিসিয়াল চ্যানেলে পেয়ে যাবেন। আর আপনারা অনলাইন থেকে টিকেট ক্রয় করে খাওয়া সিনেমাটি বিভিন্ন সিনেমা হলে বসে দেখতে পারেন।

হাওয়া সিনেমায় অভিনয় করেছেন যারা

‘হাওয়া’ সিনেমার বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, নাজিফা তুষি, শরিফুল রাজ, সোহেল মণ্ডল, নাসির উদ্দিন খান, সুমন আনোয়ার প্রমুখ।

নাজিফা তুশি ভাইরাল হট ভিডিও দেখুন এখানে ক্লিক করে

কোন কোন সিনেমা হলে হাওয়া মুক্তি পাচ্ছে?

“হাওয়া” পরিচালক মেজবাউর রহমান সুমন সিনেমা হলের নাম ঘোষণা করেছেন যেখানে তার প্রথম ফিচার ফিল্মটি প্রথম সপ্তাহে চলবে। তালিকায় রয়েছে ঢাকা, সাভার, নারায়ণগঞ্জ, চট্টগ্রাম, খুলনা, পাবনা, সিরাজগঞ্জ, রংপুর, বগুড়া, ময়মনসিংহ, গাজীপুর ও সিলেটের ২৪টি প্রেক্ষাগৃহ।

হাওয়া সিনেমা ডাউনলোড

হাওয়া সিনেমা আজ হলে প্রদর্শন করা হয়েছে এরপর থেকেই অনলাইনে হল প্রিন্ট একটি সিনেমার কপি পাওয়া যাচ্ছে যেটি ডাউনলোড করার জন্য বিভিন্ন লিঙ্ক দেওয়া হচ্ছে।

Click Here To Download Now

আমরা বলব হল পৃন্ট কঁপি ডাউনলোড অথবা এটি বাজারে থাকা আইনত দণ্ডনীয় অপরাধ, হল প্রিন্ট ছবি না দেখে অথবা ছবিটির অনলাইন কপি না দেখে আপনারা সকলে সিনেমা হলে গিয়ে ছবিটি দেখে আসবেন এতে করে আমাদের দেশের সিনেমা ইন্ডাস্ট্রির আরো উন্নত হবে।

হাওয়া সিনেমার গান সমুহ

ছবিটির দুটি গান মুক্তি পেয়েছে যা ইউটিউবে ঝড় তুলেছে। প্রথমটি ছিল “শাদা শাদা কালা কালা,” যেটি 7 জুলাই প্রকাশিত হয়েছিল। গানটি ফেসকার্ড প্রোডাকশনের ইউটিউব চ্যানেলে 3.6 মিলিয়নেরও বেশি ভিউ পেয়েছে।

তাদের অ্যালবাম “অ্যালুমিনিয়াম এর দানা” এর অন্য গানটি মেঘদোলের “ই হাওয়া”। পরিচালক নিজেই শিবু কুমার শীলের সঙ্গে গানটি লিখেছেন ও গেয়েছেন।

হাওয়া সিনেমার সংক্ষিপ্ত কাহিনী

হাওয়া মূলত এ কালের রূপকথার গল্প। তবে যে রূপকথার গল্প সবাই শুনে আসছে, ঠিক তেমন না সিনেমাটির গল্প। এটি মাটির গল্প নয়, বরং পানির গল্প। সমুদ্রপারের নয়, গভীর সমুদ্রের গল্প নিয়ে নির্মিত হয়েছে হাওয়া। জেলে পল্লীকে কেন্দ্র করে গড়ে ওঠা এই সিনেমার গল্পে চঞ্চল চৌধুরী থেকে চাঁন মাঝি হয়ে ওঠার জন্য এমনকি পুরো সিনেমায় চরিত্রগুলোকে ফুটিয়ে তোলার জন্য প্রত্যেককেই নতুন ভাবে আবিষ্কার করেছেন পরিচালক।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Check Also
Close