News

কাতার বিশ্বকাপ ফুটবল সময়সূচী বাংলাদেশ ২০২২ Qatar Football World Cup Time BD

চার বছর পর আবার শুরু হয়ে গেল বিশ্বকাপ ফুটবলের সবচেয়ে বড় আসর এবছর আয়োজক দেশ হিসেবে কাতার বিশ্বকাপে অংশগ্রহণ করছে। এখন আমরা আলোচনা করতে যাচ্ছি কাতার বিশ্বকাপ ফুটবল 2022 সময়সূচী বাংলাদেশ। আপনি যদি বাংলাদেশি সময় অনুযায়ী কাতার বিশ্বকাপ ফুটবলের সময় সূচি দেখতে চান তাহলে আমাদের পোষ্টটি অবশ্যই পড়তে হবে। এখানে সম্পূর্ণ ফাইনাল পর্যন্ত প্রতিটি খেলায় বাংলাদেশের সময় অনুযায়ী সময়সূচী দেওয়া আছে।

কাতারে অনুষ্ঠিত ফিফা ফুটবল বিশ্বকাপ 2022 সময়সূচি প্রকাশ হয়েছে। কাতার বিশ্বকাপের আয়োজন করবে এটি 2010 সালে ঘোষণা করা হয়েছিল। আজ সেই দিন যখন কাতারে বিশ্বকাপ অনুষ্ঠিত হতে যাচ্ছে এবং এতে 32 টি দল অংশগ্রহণ করতে যাচ্ছে। বিশ্বকাপের সময়সূচি দেখতে অনেকের অনেক বেশি অসুবিধা হয় তাই আমরা এই পোষ্টের মাধ্যমে আপনাদেরকে বিশ্বকাপের সময়সূচি ছবি দেখিয়ে দেব। আশা করি আমাদের দেওয়া সময়সূচী সাথে মিল করে আপনার প্রতিটি খেলা উপভোগ করবেন।

আর্জেন্টিনা নিয়ে ফেসবুক স্ট্যাটাস, পোস্ট, ছন্দ, উক্তি, গান

বিশ্বকাপ মানেই উন্মাদনা বিশ্বকাপ মানেই আনন্দ, কেননা প্রতিবছর বিশ্বকাপ অনুষ্ঠিত হয় না। বিশ্বকাপের খেলা দেখার জন্য আমাদের চার বছরের অধিক আগ্রহে অপেক্ষা করতে হয়। তাই বিশ্বকাপের সময় বাংলাদেশের প্রতিটি আনাচে-কানাচে পতাকায় সজ্জিত হয়ে যায়। এতে সকলের মাঝে আনন্দ-উচ্ছ্বাস দেখা যায়।

Top Stories

বিশ্বকাপের সকল মানুষ তাদের প্রিয় দলের জার্সি কিনে আনন্দ উল্লাস করে। বাংলাদেশের সবচেয়ে বড় এবং সবচেয়ে বেশি দুই দলের সমর্থন রয়েছে, ব্রাজিল এবং আর্জেন্টিনা। যে কোন মানুষকে জিজ্ঞেস করা হয় আপনি কোন দলের সাপোর্ট করেন তাহলে বলবে আমি ব্রাজিল না হয় আর্জেন্টিনা। তাই আমরা ব্রাজিল এবং আর্জেন্টিনা প্রতিটি দলের নির্দিষ্ট খেলাগুলোর সময়সূচী প্রকাশ করেছি।

আর্জেন্টিনা আজকের ম্যাচের সময়সূচি

আশা করি বিশ্বকাপ চলাকালীন সময়ে প্রতিদিন আপনারা নিয়মিত খেলা দেখবেন এবং আপনাদের পরিবারের অন্যান্য সদস্যদের সাথে আনন্দে মেতে উঠবেন। বিশ্বকাপের এই একমাস সময় বাংলাদেশের প্রতিটি চায়ের দোকান অথবা স্কুল-কলেজ-বিশ্ববিদ্যালয়ে খেলা নিয়ে আলোচনা চলে।

নেইমারকে নিয়ে স্ট্যাটাস, ফানি পিক, গড়াগড়ি ভিডিও, মজার জোকস

যদিও ফুটবলের দিক থেকে বাংলাদেশের অবস্থান সবার পিছনের দিকে তারপরও বাংলাদেশের মানুষের ফুটবলের প্রতি অনেক আগ্রহ রয়েছে। এবছর প্রতিটি খেলা শুরু হবে বিকেলের দিকে এবং সর্বোচ্চ সময় রাত একটা পর্যন্ত চলবে। অর্থাৎ এবছর প্রতিটি মানুষ সুন্দরভাবে খেলা দেখতে পারবে।

যে সকল শিক্ষার্থীদের এই সময়ের মধ্যে পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে তারা একটু সমস্যার মধ্যে পড়বে তারা খুব দ্রুত পরীক্ষার পড়াশোনা শেষ করে খেলা দেখতে পারবে।

Argentina Next Match BD Time WC 2022 – Today Argentina Match Schedule

আশা করি আমাদের দেওয়া বিশ্বকাপের সময়সূচি দেখে আপনারা প্রতিদিন নিয়মিত খেলা দেখতে আসবেন এবং অন্যদেরকে শেয়ার করার মাধ্যমে বিশ্বকাপের সময়সূচি জানিয়ে দিবেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *