সমাজসেবা অধিদপ্তরে নিয়োগ পরীক্ষার সময়সূচী ২০১৯

আপনি কি সমাজসেবা অধিদপ্তরে নিয়োগ সমাজসেবা অধিদপ্তর প্রবেশপত্র ২০১৯ ডাউনলোড করতে চান? বাংলাদেশের সমাজসেবা অধিদফতরটি ১৮ সেপ্টেম্বর, ২০১৯ এই পরীক্ষার তারিখ প্রকাশ করেছে। সমাজিক কর্মী (সমাজ কর্মী ইউনিয়ন) পদে দীর্ঘ প্রতীক্ষিত প্রাথমিক পরীক্ষা ২ সেপ্টেম্বর ২০১৯ অনুষ্ঠিত হওয়ার কথা ছিলো।

অনিবার্য কারন বসত এক্সাম টি এখনও পোস্টপন্ডেড আছে। সমাজসেবা অধিদপ্তর পুরো দেশ জুড়ে প্রতিটি জেলায় প্রিলিমিনারি পরীক্ষা ২০১৯ গ্রহণ করবেন। পরীক্ষাটি বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ২৮ শে সেপ্টেম্বর, ২০১৯ বিকাল ৩:৩০ এ অনুষ্ঠিত হবে বলা হয়েছিলো। যে ছাত্রছাত্রী জব সার্কুলার ২০১৯ এ আবেদন করেছিলেন তাকে তার নিজের জেলায় পরীক্ষায় বসতে হবে।

সমাজসেবা অধিদপ্তরে নিয়োগ পরীক্ষার সময়সূচী ২০১৯

সমাজসেবা অধিদপ্তর এডমিট কার্ড ২০১৯

সমাজসেবা অধিদপ্তর আজ ১৮ সেপ্টেম্বর দৈনিক যুগান্তরে একটি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সমাজসেবা অধিদফতর সোমবার ২৭ সেপ্টেম্বর ইউনিয়ন পর্যায়ে ইউনিয়ন পর্যায়ে বা সোশ্যাল ওয়ার্কার পদে সমাজ করমির প্রাথমিক পরীক্ষা নেওয়ার ঘোষণা দিয়েছে। আজ প্রকাশিত ডিএসএস জব সার্কুলার ২০১৯ অনুসারে ডিএসএস প্রিলিমিনারি পরীক্ষার ২০১৯ এর জন্য মোট ৬৬২২৭০ (ছয় লক্ষ বাহান্ন হাজার এবং দুইশত বাহাত্তর) জন আবেদন করেছেন।

ইউনিয়ন সমাজকর্মী এক্সাম ২০১৯ এডমিট কার্ড ডাউনলোড

DSS প্রবেশপত্র ডাউনলোড করতে আপনাকে নিম্নলিখিত পদক্ষেপগুলি অনুসরণ করতে হবে। আপনি সহজেই আমাদের ওয়েবসাইটে সমাজসেবা অধিদপ্তর এডমিট কার্ড ডাউনলোড করতে পারেন। আপনার সমাজ করমি পোস্ট এর অ্যাডমিট কার্ড ডাউনলোড করার জন্য নির্দেশাবলী অনুসরণ করুন। আমাদের ওয়েবসাইট https://bdexamhelp.com এ আপনার সামাজিক কর্মী ইউনিয়ন পোস্টের প্রবেশপত্র ডাউনলোড করতে ডাউনলোড অপশনে ক্লিক করুন।

সমাজসেবা অধিদপ্তর ২০১৯ এডমিট কার্ড ডাউনলোড করুন

আপনার সমাজসেবা অধিদপ্তর এডমিট কার্ড ২০১৯ ডাউনলোড করতে। DSS অফিসিয়াল ওয়েবসাইট ডাউনলডে যান আপনার ডিএসএস প্রবেশপত্র ডাউনলোডের নির্দেশনা গুলো অনুসরণ করুন। আপনার সমাজসেবা অধিদপ্তর প্রবেসপত্র ডাউনলোড করতে গ্রিন বাটনে ক্লিক করুন। আপনি সবুজ বোতামে ক্লিক করার পরে। আপনি এই পৃষ্ঠাটি দেখতে পাবেন। এই পৃষ্ঠাটি সমাজসেবা বিভাগের অফিসিয়াল পৃষ্ঠা।
আপনি এই পৃষ্ঠায় প্রবেশ করার পরে, আপনার সমাজসেবা অধিদপ্তর প্রবেশ পত্র ২০১৯ ডাউনলোড করতে আপনাকে । আপনার ইউজার আইডি এবং পাসওয়ার্ড জমা দিতে হবে। DSS টেলিটক পরিষেবা থেকে এসএমএসের মাধ্যমে ইউজার আইডি আপনাকে আগে প্রেরণ করা হয়। এসএমএস থেকে আপনি আপনার ইউজার আইডি এবং পাসওয়ার্ড পাবেন।

কীভাবে DSS ইউজার আইডি পুনরুদ্ধার করবো?

আপনি কি আপনার DSS ইউজার আইডি হারিয়েছেন? আপনি যদি আপনার DSS ইউজার আইডি হারিয়ে ফেলে থাকেন যা আপনার প্রবেশপত্রটি ডাউনলোড করার জন্য বাধ্যতামূলক। আপনার ইউজার আইডি ছাড়া আপনি কিছু করতে পারবেন না। আপনি আপনার প্রবেশপত্র ডাউনলোড করতে পারবেন না। আপনি আপনার DSS সিট প্লান জানতে পারবেন না। আপনি আপনার DSS পরীক্ষা কেন্দ্র পাবেন না।

  1. পদক্ষেপ ১: লাল রঙের লিঙ্কে ক্লিক করুন।
  2. ২: আপনার আবেদন করার জন্য পোস্টটি নির্বাচন করুন।
  3. ৩: আপনার নাম লিখুন।
  4. ৪: আপনার বাবার নাম লিখুন।
  5. ৫: আপনার মোবাইল নম্বর দিন।
  6. ৬: সাবমিট বাটনে ক্লিক করুন।
    তারপরে আপনি একটি নতুন DSS ব্যবহারকারী আইডি সহ আপনার মোবাইল নম্বরটিতে একটি নতুন এসএমএস পাবেন।

কীভাবে DSS পাসওয়ার্ড রিকভার করবো?

হারিয়ে যাওয়া ডিএসএস পাসওয়ার্ড পুনরুদ্ধার করা খুব সহজ। আপনাকে মাত্র কিছু ধাপ অনুসরণ করতে হবে।

  1. পদক্ষেপ : লাল লিঙ্কে ক্লিক করুন
  2.  ২: আপনার ব্যবহারকারী আইডি লিখুন
  3. ৩: আপনার মোবাইল নম্বর উপহার দিন
  4.  ৪: জমা বোতামে ক্লিক করুন আপনার মোবাইল ফোনে একটি এসএমএস প্রেরণ করা হবে। আপনি এসএমএস এ আপনার নতুন DSS পাসওয়ার্ড দেখতে পাবেন।

DSS সিট প্লান ২০১৯ সমাজসেবা অধিদপ্তর ২০১৯ আসন বিন্যাস

সোশ্যাল সার্ভিস বিভাগের কর্তৃপক্ষ আপনার মোবাইল ফোনে একটি এসএমএস প্রেরণ করবে যা আপনি সামাজিক কর্মী পোস্টের জন্য আবেদন ফর্ম জমা দেওয়ার সময় ব্যবহার করেছেন। আপনি আমাদের ওয়েবসাইটে এখানে আপনার আসন সিট প্লান জানতে পারবেন। আপনার DSS সিট প্লান এবং ডিএসএস পরীক্ষার কেন্দ্র খুঁজতে আপনাকে এই ওয়েবসাইটটি যেতে হবে-http: //dss.teletalk.com.bd। আপনি আপনার সিট প্ল্যান এবং পরীক্ষা কেন্দ্র সম্পর্কিত সমস্ত তথ্য আপনার ডিএসএস এডমিট কার্ডে পাবেন।

Updated: December 17, 2019 — 10:21 pm

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *