News

[দেখুন] ঢাকা মেডিকেল কলেজ (DMC) এর নিয়োগ পরীক্ষার অফিস সহায়ক পদের ফলাফল 2022 PDF Download

ঢাকা মেডিকেল কলেজ এর নিয়োগ পরীক্ষার অফিস সহায়ক পদের ফলাফল 2022 আজ প্রকাশ করা হয়েছে http://dmc.teletalk.com.bd/। আপনি যদি এখানে ঢাকা মেডিকেল কলেজ হসপিটাল এর অফিস সহায়ক পদের নিয়োগ পরীক্ষার ফলাফল দেখে থাকেন তাহলে আপনাকে স্বাগতম। গত 22 জুলাই তারিখে অনুষ্ঠিত হয় এই পরীক্ষাটি। MCQ পরীক্ষার ফলাফল টি দেখার জন্য প্রার্থীরা খুব আগ্রহ নিয়ে বসে আছে। আশা করি আপনার আগ্রহের অবসান ঘটবে, আপনি এই পোষ্টের মাধ্যমে পরীক্ষার ফলাফল দেখে নিতে পারেন।

এ বছরের শুরুর দিকে ঢাকা মেডিকেল কলেজ হসপিটাল এর চাকরির নিয়োগ পরীক্ষার সাথে অফিস সহায়ক পদে একটি নিয়োগপত্র প্রকাশ করা হয়েছিল। তারই ধারাবাহিকতায় গত 22 শে জুলাই এই পরীক্ষাটি অনুষ্ঠিত হয় বিভিন্ন কেন্দ্রে। পরীক্ষার প্রশ্ন টিকটক সহজ হওয়ার কারণে প্রার্থীরা স্বতঃস্ফূর্তভাবে পরীক্ষা সম্পন্ন করতে পেরেছে।

DMC অফিস সহায়ক MCQ পরীক্ষার ফলাফল 2022

ঢাকা মেডিকেল কলেজের অন্তর্গত অফিস সহায়ক পদের পরীক্ষার MCQ পরীক্ষার ফলাফল ইতিমধ্যে প্রকাশ করা হয়েছে। যে সকল প্রার্থীকে অনেক হলো প্রিলি পরীক্ষার ফলাফল দেখতে পারেননি তাদের কে অনুরোধ করা হচ্ছে এই পোষ্টের ভেতর থেকে ফলাফল টি ডাউনলোড করে নিতে। পরীক্ষায় এ বছর অন্তত 56 হাজার 560 জন পরীক্ষার্থী অংশগ্রহণ করেছে। প্রাথমিক পরীক্ষায় 22220 জন পরীক্ষার্থী উত্তীর্ণ হয়েছে।

Top Stories

এমসিকিউ পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীরা আগামী নির্দেশনা মোতাবেক লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করবে। এমসিকিউ পরীক্ষার নম্বর যেহেতু প্রদান করা হয় না তার জন্য এখানে কোন নম্বর দেয়া হয়নি শুধুমাত্র উত্তীর্ণ প্রার্থীর নাম ও রোল নম্বর দেয়া হয়েছে।

ঢাকা মেডিকেল কলেজ নিয়োগ পরীক্ষার ফলাফল

ঢাকা মেডিকেল কলেজ হসপিটাল এর অন্তর্গত নিয়োগ পরীক্ষার ফলাফল গুলো খুব সহজে এবং খুব তাড়াতাড়ি প্রদান করা হয়ে থাকে। অফিস সহায়ক পদের পরীক্ষার আবেদনের জন্য টেলিটক বাংলাদেশের ওয়েবসাইটকে ব্যবহার করা হয়েছে। এই পরীক্ষাটি ঢাকা বিশ্ববিদ্যালয়ের সামাজিক বিজ্ঞান অনুষদের আওতায় নেওয়া হয়েছে।

আপনি যদি ঢাকা মেডিকেল কলেজ এর নিয়োগ পরীক্ষায় 2022 সালে অংশগ্রহণ করে থাকেন তাহলে আপনাকে অনুরোধ করা হচ্ছে আপনার ফলাফল টি দেখে নেওয়ার জন্য। এ বছর প্রায় 60 হাজার শিক্ষার্থী আজ অফিস সহায়ক পদের পরীক্ষার অংশগ্রহণ করেছিল।

DMC অফিস সহায়ক পদের পরীক্ষার ফলাফল ডাউনলোড নিয়ম

আপনি একজন অফিস সহায়ক পদের পরীক্ষার প্রার্থী হয়ে থাকলে এর ফলাফল দেখার দায়িত্ব আপনার নিজের। তবে আমাদের আর্টিকেল পড়তে এসেছেন এর জন্য আপনাকে কামরাবাদ আপক ডাউনলোড করার কিছু নিয়ম বলতে পারি। আমাদের ওয়েবসাইটে যে ফলাফল টি ডাউনলোড কোন ফাইল দেওয়া হয়নি। তাই প্রার্থীদেরকে অবশ্যই নির্ধারিত লিংকে প্রবেশ করে ফলাফল দেখে নিতে হবে।
 
আপনি যদি অফিসার পদে পরীক্ষার ফলাফল দেখার লিংক খুজে থাকেন তাহলে আমাদের লেখা গুলো অনুসরন করুন। যে সকল ব্যক্তি ঢাকা মেডিকেল কলেজ হসপিটাল এর অফিস সহায়ক পদের পরীক্ষার ফলাফল দেখতে আগ্রহী তারা এখানে ক্লিক করুন

ঢাকা মেডিকেল কলেজ হসপিটাল অফিস সহায়ক নিয়োগ পরীক্ষার রেজাল্ট পিডিএফ ডাউনলোড

ঢাকা মেডিকেল কলেজের আওতায় অফিস সহায়ক পদের পরীক্ষার ফলাফল পিডিএফ আকারে দেখতে হলে আপনাকে ঢাকা মেডিকেল কলেজ হসপিটাল এর অফিসিয়াল ওয়েবসাইটে ভিজিট করতে হবে। অফিশিয়াল ওয়েবসাইট এর লিঙ্ক htttps://www.dmc.gov.bd/ এই লিঙ্কে প্রবেশ করার পর আপনাকে সরাসরি নোটিশ বোর্ডে চলে যেতে হবে। নোটিশ বোর্ডে প্রতিবছর ফলাফলের পিডিএফ লিংক দেওয়া থাকে। পিডিএফ টি ডাউনলোড করে নিজের রোল নাম্বার দিয়ে রেজাল্ট চেক করে নিবেন।

ঢাকা মেডিকেল কলেজ নিয়োগ 2022

আশা করি আমাদের আর্টিকেল পড়ার পর আপনি আপনার ফলাফল টি খুব সহজে ডাউনলোড করতে পেরেছেন। আপনার যদি কোন অভিযোগ বা পরামর্শ থাকে তাহলে আমাদেরকে কমেন্ট করে জানান।

কোন শিক্ষার্থী যদি তার ফলাফল টি ডাউনলোড করে না থাকেন তাহলে রোল নম্বর টি কমেন্ট করুন আমরা খুব তাড়াতাড়ি ফলাফল দেখে দিব।

আরো দেখুন: ঢাকা মেডিকেল কলেজ অফিস অ্যাসিস্ট্যান্ট রেজাল্ট ২০২২ প্রকাশিত

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *