dhakaeducationboard ঢাকা বোর্ড এসএসসি বোর্ড চ্যালেঞ্জ রেজাল্ট ২০২৪ Rescrutiny Result Dhaka Board

আপনি কি ঢাকা বোর্ড এসএসসি বোর্ড চ্যালেঞ্জ ফলাফল ২০২৪ খুঁজছেন? আমরা আপনাকে জানাতে পেরে আনন্দিত যে SSC পুনঃপরীক্ষার ফলাফল ২০২৪ প্রকাশিত হয়েছে৷ এটি আজ, 28 আগস্ট, ২০২৪ তারিখে ঘটেছে। সমস্ত শিক্ষা বোর্ডের ফলাফল একযোগে প্রকাশিত হয়েছে।

আপনি ঢাকা, কুমিল্লা, রাজশাহী, দিনাজপুর, যশোর, বরিশাল, চট্টগ্রাম, সিলেট এবং ময়মনসিংহ শিক্ষা বোর্ডের অফিসিয়াল ওয়েবসাইট থেকে এসএসসি চ্যালেঞ্জ ফলাফল ২০২৪ পিডিএফ পেতে পারেন।

এসএসসি বোর্ড চ্যালেঞ্জ রেজাল্ট ২০২৪

শুধু তাই আপনি জানেন, বাংলাদেশ মাদ্রাসা শিক্ষা বোর্ড দাখিল চ্যালেঞ্জ ফলাফল ২০২৪ এবং বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ডের জন্য এসএসসি ভোকেশনাল চ্যালেঞ্জ ফলাফলও প্রকাশিত হয়েছে।

         
  Examination :  
  Year :  
  Board :  
  Roll :  
  Reg: No :  
  8 + 1 =  
     

Reset   Submit

 

আসুন আপনার এসএসসি খাতা চ্যালেঞ্জ ফলাফল ২০২৪ কিভাবে পরীক্ষা করবেন সে সম্পর্কে আপনাকে গাইড করি। সংশোধিত ফলাফল দ্রুত পরীক্ষা করার জন্য আমরা আপনাকে স্পষ্ট পদক্ষেপ প্রদান করব। নিশ্চিন্ত থাকুন, আপনি সঠিক জায়গায় আছেন।

এসএসসি রেজাল্ট পুনঃনিরীক্ষণ ফলাফল ২০২৪

ঢাকা বোর্ড এসএসসি বোর্ড চ্যালেঞ্জ ফলাফল ২০২৪-এর নির্দেশিকাগুলিতে যাওয়ার আগে, এটি উল্লেখ করা গুরুত্বপূর্ণ যে এসএসসি এবং সমমানের পরীক্ষার ফলাফল ২০২৪ 28 জুলাই, ২০২৪-এ প্রকাশিত হয়েছিল। এর পরে, 29 জুলাই থেকে এসএসসি পুনঃপরীক্ষার আবেদন প্রক্রিয়া শুরু হয়েছিল। , ২০২৪, এবং আবেদনের সময়সীমা ছিল 4 আগস্ট, ২০২৪।

এরপর শিক্ষা বোর্ডগুলো পরীক্ষকদের কাছ থেকে উত্তরপত্র সংগ্রহ করে। যে শিক্ষার্থীরা তাদের আশানুরূপ ফলাফল পায়নি তারা পুনরায় পরীক্ষা করার জন্য আবেদন করেছে। তারা এক বা একাধিক বিষয়ের পুনঃমূল্যায়নের জন্য আবেদন করেছিল। এবং এখন, ঢাকা বোর্ড এসএসসি পুনঃচেক ফলাফল ২০২৪ প্রকাশিত হয়েছে।

SSC বোর্ড চ্যালেঞ্জ রেজাল্ট PDF লিংক

ঢাকা বোর্ড এসএসসি বোর্ড চ্যালেঞ্জ ফলাফল ২০২৪ অ্যাক্সেস করার জন্য, প্রধানত দুটি উপায় আছে। আপনি আপনার শিক্ষা বোর্ডের অফিসিয়াল ওয়েবসাইট পরিদর্শন করতে পারেন এবং এসএসসি কর্নারে ফলাফল খুঁজে পেতে পারেন। মনে রাখবেন, সমস্ত শিক্ষা বোর্ড শুধুমাত্র তাদের নিজস্ব ওয়েবসাইটে এসএসসি রি-স্ক্রুটিনির ফলাফল ২০২৪ শেয়ার করে। এই ফলাফলগুলি পরীক্ষা করার জন্য অন্য কোন ওয়েবসাইট নেই। সুতরাং, আপনার শিক্ষা বোর্ডের সাইট থেকে ঢাকা বোর্ড এসএসসি চ্যালেঞ্জ ফলাফল ২০২৪ ডাউনলোড করুন।

অন্যদিকে, ফলাফল বাংলাদেশ ওয়েবসাইট ঢাকা বোর্ড এসএসসি বোর্ড চ্যালেঞ্জ ফলাফল ২০২৪ সকল শিক্ষা বোর্ডের শিক্ষার্থীদের জন্য প্রকাশ করেছে। আপনি সেই ওয়েবসাইট থেকে আপনার ফলাফল ডাউনলোড করতে পারেন। এই বেশ সহায়ক হতে পারে.

https://dhakaeducationboard.gov.bd/

আরেকটি বিকল্প হল এসএমএসের মাধ্যমে এসএসসি পুনরায় পরীক্ষার ফলাফল ২০২৪ চেক করা। আপনি আপনার মোবাইল ফোনে ফলাফল পাবেন। মনে রাখবেন যে এই ফলাফলগুলি উপযুক্ত শিক্ষা বোর্ড থেকে আসবে।

ঢাকা বোর্ড এসএসসি পুনঃপরীক্ষার ফলাফল ২০২৪ একটি পিডিএফ হিসাবে উপলব্ধ। আপনি ঢাকা বোর্ড এসএসসি বোর্ড চ্যালেঞ্জ ফলাফল ২০২৪ পিডিএফ অফিসিয়াল শিক্ষা বোর্ড ওয়েবসাইট থেকে ডাউনলোড করতে পারেন। বিকল্পভাবে, আপনি সমস্ত শিক্ষা বোর্ডের জন্য নীচের ফলাফলগুলি খুঁজে পেতে পারেন।