dghs.gov.bd মেডিকেল টেকনিশিয়ান ভাইভা রেজাল্ট ২০২৩ pdf ডাউনলোড

বাংলাদেশ মেডিকেল টেকনিশিয়ান অ্যাসোসিয়েশন কর্তৃক প্রকাশিত রেজাল্ট এইমাত্র অনলাইনে আপলোড করা হয়েছে। মেডিকেল টেকনিশিয়ান ভাইবা রেজাল্ট ২০২৩ পিডিএফ ফাইল ডাউনলোড লিংক পাওয়া যাচ্ছে।

উক্ত পরীক্ষায় অংশগ্রহণকারী সকল পরীক্ষার্থীদের ফাইনাল রেজাল্ট এই মুহূর্তে অনলাইনে দেখা যাচ্ছে। মেডিকেল টেকনোলজিস্ট পরীক্ষার রেজাল্ট ২০২৩ অফিসিয়াল ওয়েবসাইট থেকে দেখার জন্য সকল শিক্ষার্থীকে আহবান করা হইল।

মেডিকেল টেকনিশিয়ান পরীক্ষার রেজাল্ট ২০২৩

https://dghs.gov.bd/

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বাস্থ্য অধিদপ্তর এর আওতায় মেডিকেল টেকনিশিয়ান ১১ হাজার পদের ভাইবা কিছুদিন আগে শেষ হয়েছে। এখানে বিভিন্ন বিভাগে শিক্ষার্থীদেরকে চূড়ান্ত নিয়োগ প্রদান করা হবে। তবে কিছুদিন সময় অতিবাহিত হওয়ার পেছনে হয়তো সঠিক কোন কারণ থাকতে পারে যেটি আমাদের কাছে জানা নেই। তবে ইতিমধ্যে পাবলিশ করা কিছু বিভাগের রেজাল্ট দেখার লিংক নিচে প্রদান করা হলো।

মেডিকেল টেকনিশিয়ান অ্যানেসথেসিয়া রেজাল্ট দেখুন

এই বিভাগের ভাইবা পরীক্ষা সঠিকভাবে সম্পন্ন হওয়ার পর পরীক্ষা কমিটি থেকে রেজাল্ট খুব দ্রুত সময়ের মধ্যে পাবলিশ করা হয়েছে। রেজাল্ট দেখার লিংক উপরে দেওয়া আছে সেখানে ক্লিক করে মুহূর্তের মধ্যে দেখে নিন।

মেডিকেল টেকনিশিয়ান ইসিজি রেজাল্ট লিংক

দেশের বিভিন্ন সরকারি মেডিকেল কলেজগুলোতে টেকনিশিয়ান পদে ইসিজি পরীক্ষায় অংশগ্রহণকারী চূড়ান্ত ভাই বা ফলাফল পিডিএফ লিংক আপলোড করা হলো।

ডায়ালাইসিস ফলাফলের লিংক

বিভিন্ন বিভাগ অনুযায়ী রেজাল্ট চেক করার লিংক প্রদান হয়েছে, তারই ধারাবাহিকতায় ডায়ালাইসিস বিভাগে পরীক্ষায় অংশগ্রহণকারী টেকনিশিয়ানদের রেজাল্ট এখানে দেখুন।

ইকো এশিয়ান ফলাফল Link

১১০০০ টেকনিশিয়ান নিয়োগের একটি বিভাগ ইকো, এটি প্রতিটি সরকারি মেডিকেল কলেজ হসপিটালে নিয়োগ প্রদান করা হবে। তবে নিজস্ব জেলা অনুযায়ী নিয়োগ পাওয়াটা এখন মেডিকেল বোর্ডের হাতে রয়েছে। যদি আপনি অন্য জেলায় নিয়োগ পেয়ে থাকেন তাহলে অবশ্যই জয়েন করে পরবর্তীতে ট্রান্সফার হওয়ার সুযোগ থাকবে।

বায়োমেডিকেল pdf লিংক

এই বিভাগ সকল সরকারি মেডিকেল কলেজে না থাকার কারণে বাংলাদেশের কিছু জেলাতে নিয়োগ প্রদান করা হবে। তাই যেখানে নিউরোমেডিসিন রয়েছে সেখানে নিয়োগ পাওয়ার পর আপনি চাইলে শহরের যে কোন হসপিটালে ট্রান্সফার হতে পারবেন। তবে অবশ্যই সরকারি চাকরিতে সবার আগে জয়েন করাটা জরুরী।

ইটিটি ফলাফল দেখার ওয়েবসাইট

এইমাত্র প্রকাশ করা হলো এই বিভাগের ফলাফলটি। সর্বশেষ তথ্য অনুযায়ী পিডিএফ ফাইলে যাদের রোল রয়েছে কেবলমাত্র তাদেরকে এই রেজাল্টটি গ্রহণ করতে বলা হয়েছে। ভবিষ্যতে যে কোন প্রকার সমস্যার কথা মাথায় রেখে সরকারি চাকরিতে জয়েন করতে বলা হলো। ফলাফল দেখার জন্য উপরে দেওয়া লিংকে ক্লিক করুন।

পারফিউশনিস্ট বিভাগের রেজাল্ট লিংক

অতি দ্রুত সময়ের মধ্যে বিভিন্ন সেক্টরের রেজাল্ট বের হওয়ার পর মেডিকেল টেকনোলজিস্ট হিসেবে এই বিভাগে কাজ করাটা অনেক ভাগ্যের ব্যাপার। গুটিকয়েক হসপিটালে এই বিভাগটি থাকার কারণে অনেক পরীক্ষার্থী তাদের ফলাফল পেতে খুব কষ্ট হচ্ছে। এবং অনেক বেশি পরীক্ষার্থী থাকার কারণে সকলে নিয়োগও পাচ্ছেন না।

সিমুলেটর টেকনিশিয়ান রেজাল্ট

কাজের অভিজ্ঞতা ও দক্ষতার উপর ভিত্তি করে ভাইবা পরীক্ষার রেজাল্ট যাদের ভাল রয়েছে মূলত তাদেরকে চূড়ান্তভাবে নিয়োগ দেওয়ার পরিকল্পনা গ্রহণ করা হয়েছে। তাই বলা যায় যারা ভাইবা পরীক্ষায় সঠিকভাবে সকল প্রশ্নের উত্তর প্রদান করেছেন তারাই কেবলমাত্র পরবর্তী নিয়োগের ক্ষেত্রে গ্রহণযোগ্যতা পাবে।

অর্থোপেডিক্স মেডিকেল টেকনিশিয়ান ফলাফল

রেজাল্ট দেখার জন্য আমাদের দেওয়া পিডিএফ ফাইল এর লিংকে ক্লিক করার পর সেখানে pdf রেজাল্ট সিট থেকে ফলাফল দেখতে হবে। যদি আপনার রোল থেকে থাকে তাহলে পরবর্তী নির্দেশনা অনুযায়ী কাজ করতে হবে।

কার্ডিওগ্রাফার মেডিকেল টেকনিশিয়ান রেজাল্ট পিডিএফ

সকল পরীক্ষার্থীদের রেজাল্ট ইতিমধ্যে আমরা চেক করে ফলাফল অফিসিয়াল ভাবে ঘোষণা করেছি। আপনি যদি পরীক্ষার্থী হয়ে থাকেন এবং এখনো ফলাফল না পেয়ে থাকেন তাহলে অবশ্যই জরুরি ভিত্তিতে যোগাযোগ করুন। আপনার রোল নাম্বারটি আমাদের এই পোস্টের নিচে কমেন্ট করে জানাতে ভুলবেন না।