DGFP পরিবার পরিকল্পনা অধিদপ্তর এমএলএসএস/ নিরাপত্তা প্রহরী রেজাল্ট ২০২৩ PDF Download

পরিবার পরিকল্পনা অধিদপ্তর নিরাপত্তা প্রহরী লিখিত পরীক্ষার রেজাল্ট ২০২৩ প্রকাশ করা হয়েছে। পরিবার পরিকল্পনা অধিদপ্তরের এমএলএসএস রেজাল্ট ২০২৩ এইমাত্র প্রকাশ করা হয়েছে। আপনি কি আজকে অনুষ্ঠিত পরিবার পরিকল্পনা অধিদপ্তরের নিরাপত্তা প্রহরী পরীক্ষা অংশগ্রহণ করেছেন? তাহলে এই পোস্টটি আপনার জন্য প্রযোজ্য কারণ এখানে শুধুমাত্র ডিজিএফপি এর নিরাপত্তা প্রহরী পরীক্ষার রেজাল্ট প্রকাশ করা আছে। আশাকরি এই পোস্টটি আপনার জন্য অনেক সাহায্য কর হবে।

আজ 21 জানুয়ারি ২০২৩ বিকাল 3 ঘটিকা পরিবার পরিকল্পনা অধিদপ্তর এর লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়। এখানে প্রায় ২৬ টি ক্যাটাগরিতে ৯৭ হাজার পরীক্ষার্থী অংশগ্রহণ করে। যারা নিরাপত্তা পরি পরীক্ষায় অংশগ্রহণ করেছে কেবলমাত্র তাদের রেজাল্ট আমরা সংগ্রহ করে তা সমাধানপূর্বক আমাদের ওয়েবসাইটে প্রকাশ করেছি। আশা করি খুব দ্রুত সময়ের মধ্যে আপনারা প্রতিটি রেজাল্টের ব্যাখ্যা সহ উত্তর পেয়ে যাবেন।

https://dgfp.gov.bd/result

পরিবার পরিকল্পনা অধিদপ্তর নিরাপত্তা প্রহরী রেজাল্ট

যদি কোন পরীক্ষার্থী তার রেজাল্ট দেখতে ইচ্ছুক হয়ে থাকে তাহলে পরিবার পরিকল্পনা দিন সদর দপ্তর পর্যায়ে নিয়োগ যোগ্য ২৬ ক্যাটাগরির রেজাল্ট আমাদের ওয়েবসাইটে পাওয়া যাবে। অন্য সব ক্যাটাগরির রেজাল্ট অনুযায়ী আজকের আমাদের এই পোস্টটি কেবলমাত্র এমএলএসএস অথবা নিরাপত্তা কর্মী পরীক্ষার্থীদের জন্য প্রযোজ্য।

আজকে অনুষ্ঠিত পরীক্ষাটি অংশগ্রহণ করার জন্য যারা ন্যূনতম অষ্টম শ্রেণি পাস করেছিল তারা আবেদন করতে পেরেছিল। আজকে পরীক্ষায় পঁচিশ হাজার 25953 জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে। এই অধিদপ্তরের বিজ্ঞমন্ডলী দ্বারা প্রকাশিত আজকের পরীক্ষার ফলাফল খুব দ্রুত সময়ের মধ্যে ওয়েবসাইটে দেখা যাবে। আপনাদেরকে অবশ্যই অফিশিয়াল ওয়েবসাইট এর মাধ্যমে রেজাল্ট দেখতে হবে।

সদর দপ্তর পর্যায়ে নিরাপত্তা কর্মী নিয়োগের জন্য আজকের এই পরীক্ষাটি অনুষ্ঠিত হয়েছে। এখানে চাকরিরত কর্মচারীরা তেমন কোনো সমস্যার সম্মুখীন হতে হয় না। শুধুমাত্র যারা রাতের ডিউটি করতে হয় তাদের একটুও ঘুমের ব্যাঘাত ঘটে। তবে এটা সব সময়ের জন্য নয় মাঝে মাঝে এ ধরনের ডিউটি থাকতে হয়। আশা করি চাকরি পাওয়ার পর আপনি এগুলো আপনার জীবনের সাথে মানিয়ে নিবেন।

এখানে চাকরি করলে সরকারি বেতন অনুযায়ী আপনার অন্যান্য ভাতা দিয়ে সবকিছু পাবেন। সরকারি কর্মচারী হিসেবে আপনি চাকরি শেষে পেনশন পাওয়ার যোগ্যতা রাখবেন। তাই আশা করা যায় আপনি এসব চাকরিতে জয়েন করলে ভবিষ্যতে অনেক ভালো কিছু করতে পারবেন।

ডিজিএফপি এর পরীক্ষার নিরাপত্তা mcq পরীক্ষার ফলাফল আজ প্রকাশ করার কথা রয়েছে। আপনি যদি এই ফলাফল দেখতে ইচ্ছুক হয়ে থাকেন তাহলে আমাদের ওয়েবসাইটকে ফলো করে রাখতে পারেন। আমরা অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে আমাদের ওয়েবসাইটের ফলাফল প্রকাশ করব। ফলাফল দেখার জন্য অগ্রিম আপনার রোল নাম্বার কমেন্ট করে জানাতে পারেন।

You Also See:

পরিবার পরিকল্পনা কম্পিউটার অপারেটর MCQ ফলাফল