News

Destan Final Episode 28 Bangla Subtitle – দেস্তান ভলিউম ২৮ বাংলা সাবটাইটেল

Destan Final 28 Bölüm Drama সিরিজের ট্রেলারটি ইতিমধ্যেই এই পর্বটি উপভোগ করেছে ATV চ্যানেলে দেখুন, পরের দিন এই পর্বটি উর্দু, হিন্দি, ইংরেজি সাবটাইটেল এবং বিনামূল্যে দেখা এবং 15 সেপ্টেম্বর 2022 তারিখে Destan-28 ডাউনলোড করার পরে।

দেস্তান তুর্কি সিরিজ হল 750 খ্রিস্টাব্দের একটি বীরত্বপূর্ণ অ্যাডভেঞ্চার। ইসলামের প্রসারের সময় এবং তুর্কিরা ইসলামের সাথে দেখা করার পরিবেশে সংঘটিত এই গল্পটি মধ্য এশিয়ার সংস্কৃতির উপরও আলোকপাত করবে।

দেস্তান সিরিজের গল্পটা নাটক সিরিজ এটা বাস্তব বা বাস্তব নাও হতে পারে। চিত্রনাট্যকাররা গল্পটি ব্যাখ্যা করেছেন, যা একটি স্বপ্নের ফলাফল। মেহমেত বোজদাগ বলেছেন যে চিত্রনাট্যকাররাও তাঁর মনের গল্পের গল্পকে একটি সিরিজে পরিণত করেছেন।

Destan 28 তুর্কি সিরিজ – গল্পের প্লট, কাস্ট

শান্তি প্রতিষ্ঠা করতে, দাসকে মুক্তি দিতে এবং পর্বতে আমার মহাকাব্যটি আকাশে লিখতে এসেছি।” দেস্তান তুর্কি সিরিজ একজন যোদ্ধা পর্বত মেয়ে আক্কিজের বীরত্বপূর্ণ কাহিনী অনুসরণ করে, যে গোক খান কোরকুট হান অনাথ। ইব্রু সাহিন এবং এডিপ প্রধান চরিত্রে তেপেলি তারকা।

Top Stories

দেস্তান Final Bölüm 28 ভিডিও দেখুন HD অনলাইন উর্দু, হিন্দি, ইংরেজি সাবটাইটেল ডাউনলোড করুন

“বাতুগা, আক্কিজ, ওরা মারা গেছে, তাই না?”

Destan (Epic) to Night at 8:00 pm ATV

আক্কিজ এবং বাতুগা, যারা তুর্কিদের একত্রিত করার জন্য সব ধরণের ত্যাগ স্বীকার করতে প্রস্তুত, তারা এই সংগ্রামে চীন এবং রাশিয়া উভয়কেই খুঁজে পাবে! যখন Ulu Ece, যে গোপনে চীন ব্যবহার করে, আক্কিজকে হত্যা করতে পারে না, তখন সে তার সবচেয়ে বড় দুর্বলতা মূল্যায়ন করে এবং বাতুগা ব্যবহার করে।

28 পর্বে কি হয় তা দেখা যাক। আক্কিজ এবং বাতুগা, যারা তুর্কিদের একত্রিত করতে প্রস্তুত, তারা তাদের পরবর্তী ধাপে নিয়ে যেতে সক্ষম হবে। পরবর্তী পর্ব 23 তারিখ রাত 8 টায় ATV তে লাইভ দেখুন এবং অনলাইনে আপনি ইংরেজি সাবটাইটেলে উর্দু হিন্দিও দেখতে পারেন।

দেস্তান (Epic) Episode 28 অনলাইনে Netflix, YouTube

ইতিমধ্যেই দেস্তান পর্ব 11 28 সেপ্টেম্বর 2022 তারিখে তুরস্কের স্থানীয় সময় রাত 8:00 টায় উপভোগ করা হয়েছে এবং 17 সেপ্টেম্বর 2022 এপিসোড 11-এ উপলব্ধি করা হয়েছে, আপনি কি Destan পর্ব 28 দেখতে আগ্রহী? অপেক্ষা করুন এবং Destan নতুন পর্ব 28 দেখানোর জন্য দেখুন।

Destan (The Epic) এর নতুন পর্ব 28 প্রকাশিত হয়েছে! শেষ পর্বে; যখন বাতুগা আক্কিজের জীবন বাঁচানোর চেষ্টা করে, তখন সে এবং আক্কিজ বালামিরকে লাল হাতে ধরার পরিকল্পনা করে। 15 সেপ্টেম্বর 2022 এ পর্বে কী ঘটেছিল?

1. Netflix এ ইংরেজি সাবটাইটেল সহ Destan (EPIC) পর্ব 28 দেখুন।

2. YouTube-এ ইংরেজি সাবটাইটেল সহ Destan(EPIC) পর্ব 28 দেখুন।

Destan পর্ব 28 HD ভিডিও লাইভ ATV চ্যানেল দেখুন

এই নাটকের HD ভিডিও এখন গুগল এবং ইউটিউব চ্যানেলে পাওয়া যাচ্ছে। আমরা জানি যে সকল মানুষের HD ভিডিও দেখতে হবে। আজ আমরা আপনাকে এই নাটকটির ফুল HD ভিডিও দেখার জন্য কিছু লিঙ্কও দিচ্ছি।

দেস্তান Episode 28 অনলাইনে বাংলা সাবটাইটেল

Destan পর্ব 28 ট্রেলার ইতিমধ্যে ATV চ্যানেলে উপলব্ধ করা হয়েছে, এবং 10 সেপ্টেম্বর বাস্তবায়িত হয়েছে 10 সেপ্টেম্বর 2022-এ রাত 8:00 টায় তুর্কি ভাষায় প্রকাশিত হয়েছে এবং কয়েকদিন পর সবাই 10 সেপ্টেম্বর 2022-এ এই ড্রামা সিরিজের সাবটাইটেল দেখছে।

ইংরেজি সাবটাইটেল সহ Destan এর সমস্ত পর্ব দেখুন এবং ডাউনলোড করুন

ইংরেজি সাবটাইটেল সহ ডিজাইন দেখুন বা ডাউনলোড করুন। দেস্তান তুর্কি সিরিজ মধ্য এশিয়ার রূঢ় সোপানে গোক কাগান কোরকুট খানের অনাথ কিংবদন্তি যোদ্ধা পর্বত মেয়ে আক্কিজ এবং গোক প্রাসাদে কোরকুট খানের অনাথ গোক তেগিনি বাতুগা-এর মধ্যকার মহাকাব্যিক প্রেমের কথা। তলোয়ার আর হৃদয়কে ঢাল বানিয়ে অসাধ্য সাধন করা এই দুই অদ্ভুত পাখির ভালোবাসার কথা।

দেস্তান তুর্কি সিরিজ হল 750 খ্রিস্টাব্দের একটি বীরত্বপূর্ণ অ্যাডভেঞ্চার। ইসলামের প্রসারের সময় এবং তুর্কিরা ইসলামের সাথে দেখা করার পরিবেশে সংঘটিত এই গল্পটি মধ্য এশিয়ার সংস্কৃতির উপরও আলোকপাত করবে।

ডিজাইন সিরিজের কাস্ট এবং বিষয়, যা শীঘ্রই প্রিমিয়ার হতে চলেছে, উত্তেজনাপূর্ণ। এপিক সিরিজের বহুল প্রতীক্ষিত ট্রেলার মুক্তি পেয়েছে। ‘দস্তান’-এর প্রথম টিজারে, ইব্রু সাহিনের চরিত্র আক্কিজ বলেছে, “আমি দাগের মেয়ে, আক্কিজ!” যাদের নেই তাদের জন্য আমি একটি সাহায্যের হাত হিসাবে বিকশিত হয়েছি।

বিভাগ: Destan EPIC

Destan 28 Bölüm অনলাইন দেখুন এবং ডাউনলোড করুন

উর্দুতে দেস্তান পর্ব 28

DateDestan পর্ব 28 ইংরেজি সাবটাইটেল সহ

উর্দু সাবটাইটেল সহ দেস্তান পর্ব ২৮

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *