৮ম (অষ্টম) শ্রেণী বাংলা এসাইনমেন্ট সমাধান/ উত্তর ২০২১ – ৫ম সপ্তাহের

ক্লাস এইট বাংলা ৫ম সপ্তাহের অ্যাসাইনমেন্ট কাজ সমাধান প্রকাশিত হয়েছে। আপনি যদি এই এসাইনমেন্ট এর সমাধান বা উত্তর এর সম্পুন্ন অংশ পেতে চান তবে এই পোস্টটি ভালোভাবে মনোযোগ দিয়ে পড়ুন।

সলিউশন পিডিএফ সহ 8 ম শ্রেণির বাংলা বিষয়ের জন্য নিয়োগের বিষয়টি এখানে রয়েছে। আপনি আমাদের ওয়েবসাইটে সমস্ত অ্যাসাইনমেন্টের উত্তর পাবেন। আমরা আপনাকে সর্বদা সঠিক উত্তর সরবরাহ করি। সুতরাং আপনার উত্তর পেতে আপনি আমাদের ওয়েবসাইট অনুসরণ করতে পারেন

আপনি যদি ২০২১ সালের চলমান অষ্টম শ্রেণীর বাংলা এসাইনমেন্ট এর উত্তর কপি ডাউনলোড করার জন্য এখানে এসে থাকেন তবে আপনাকে স্বাগতম। ধীরে ধীরে আমরা আপনাকে সম্পূর্ণ এসাইনমেন্ট নিয়ে আলোচনা করবো। এবং আমরা আশাকরি যে আপনি আপনার কাঙ্খিত উত্তর এখন থেকেই পাবেন। 

৮ম শ্রেণী বাংলা এসাইনমেন্ট ২০২১

ইতিমধ্যেই আপনারা অবগত আছেন যে, এসাইনমেন্ট কাজ পুনরায় চালু হয়েছে। করোনা সমস্যা বেড়েযাওয়ার পরে এই কাজটি বন্ধ করে দেয়া হয়েছিল। কিন্তু শিক্ষাথীরা এটি এখন আবার করার সুযোগ পেয়েছে। এতে করে তাদের মধ্যে পড়াশুনা করার একটা মানসিকতা চলে আসছে।

প্রিয় শিক্ষার্থীরা, আপনারা যারা এখনো ৫ম সপ্তাহের এসাইনমেন্ট কাজ পাননি তারা নিচের ছবিটি ডাউনলোড অথবা স্ক্রিনশর্ট করে আপনার মোবাইল রেখে দিতে পারেন।

উপরের ছবি থেকে আপনারা নিচ্ছই অবগত আছেন যে আমরা আজকে কোন বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি। কিছু কিছু শিক্ষার্থী, ৫ম সপ্তাহের কাজ গুলো দেখে খুব ভয় পেয়ে যাচ্ছেন। আমরা তাহের কে অসস্ত করে বলসি আপনি যখন নিচের অংশে আপনার প্রশ্নের সমাধান পেয়ে যাবেন তখন আর আপনার মনে কোনো ভয় থাকবে না। 

বঙ্গবন্ধু ও বাংলাদেশ শিরোনামে ৫০০ শব্দের মধ্যে একটি প্রবন্ধ রচনা লিখ

তো আপনারা যেহেতু ৫ম সপ্তাহের বাংলা বিষয় এর এসাইনমেন্ট টি পেয়ে গেলেন এখন তাহলে এটার সমাধানটি করা যাক। আসলে এই বিষয় এর সমাধান করা তেমন কঠিন কিচু নয়। কারণ এখানে যে প্রশ্নটি দেওয়া হয়েছে সেটি বাংলা বই এর আলোকেই দেয়া।

সেহেতু অনেক বেশি চিন্তিত হওয়ার কিছুইনাই। আমরা পোস্টের নিচের অংশে এই সমাধানটি দিয়ে দিচ্ছি। আশাকরি আপনারা আপনাদের নির্দিষ্ট ফলাফলটি এখন থেকে নিতে পারবেন। 

অষ্টম শ্রেণী বাংলা এসাইনমেন্ট সমাধান/ উত্তর ২০২১ Download

বাংলা বিষয় নিয়ে হয়তো সকলের মনে তেমন চিন্তা হয় না। আমরা এখানে চলে এসেছি বাংলা বিষয় এর এই সপ্তাহের এসাইনমেন্ট উত্তরটি আপনাদেরকে দেয়ার জন্য।

আশাকরি চতুর্থ সপ্তাহের এসাইনমেন্ট এর উত্ত খুব সহজেই খাতায় লিখে আপনার স্কুল শিক্ষক সাবমিট করেছেন। যদি কেউ এখনো না করে থাকেন তবে দয়াকরে আমাদের ওয়েবসাইট এ সেগুলা পেয়ে যাবেন। খুব দ্রুত বিগত সকল এসাইনমেন্ট সমাধান করে তা বিদ্যালয়ে জমা দিবেন।

যদি আপনার বিদ্যালয়ের শিক্ষকগণ আপনাদের এসাইনমেন্ট সঠিক সময়ে না নেন তবে আমাদেরকে কমেন্ট করে জানাবেন।

শেষ কিছু কথা…

সব শেষ কিছু কথা না বললেই নয়, কারণ আপনারা আমরা সকলেই একটা কঠিন সময় পার করছি। এই সময় আপনারা সকলেই একটু সাবধানতা অবলম্বন করবেন। এবং সাবধানে সকল এসাইনমেন্ট সমাধান করে তা শিক্ষক এর কাছে জমা দিবেন।

যাইহোক, আপনি আপনার দায়িত্ব অর্পণ লেখা শুরু করার আগে, আমরা আপনাকে আমাদের কাছ থেকে ধারণা নিয়ে নিজের লেখার জন্য পরামর্শ দিই। আমরা প্রতিটি বিষয় কভার করি কেবল একবার দেখুন এবং নিজের স্টাইলটি লিখুন। এটি আপনাকে পরবর্তী ক্লাস প্রচারের জন্য একটি ভাল চিহ্ন পেতে সহায়তা করবে।

Updated: May 31, 2021 — 7:44 pm

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *