[৩য় সপ্তাহের] ৮ম শ্রেণীর এসাইনমেন্ট সমাধান ২০২১ (গণিত,কৃষি,গার্হস্থ অর্থনীতি)

৮ম শ্রেণীর ৩য় সপ্তাহের এসাইনমেন্ট সমাধান ২০২১ তৃতীয় সপ্তাহের অ্যাসাইনমেন্ট সিলেবাসটি ২০২১ সালের মার্চ প্রকাশিত হয়েছিল। সুতরাং আপনার মধ্যে এমন অনেক শিক্ষার্থী আছেন যারা ক্লাস এইট এসাইনমেন্ট উত্তরটি সন্ধান করেন, মূলত আমাদের উদ্দেশ্যটি আমাদের দ্বারা সম্পাদিত হয়েছে। কারণ আপনি আপনার কার্যভারের উত্তরগুলি খুব সহজেই এখান থেকে পাবেন।

করোনভাইরাস মহামারীর কারণে সারা দেশে একাডেমিক প্রক্রিয়াটি পরিবর্তন করা হয়েছে। শিক্ষার্থীরা এখন বেসরকারী প্রতিষ্ঠান বা সরকারি প্রতিষ্ঠান নির্বিশেষে অনলাইনে পাঠ পাচ্ছে।

সম্প্রতি মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক কর্তৃপক্ষ অধিদপ্তর সকল শ্রেণির শিক্ষার্থীদের জন্য সংক্ষিপ্ত পরামর্শ প্রকাশ করেছে। এখন আপনারা সবাই অ্যাসাইনমেন্টের জন্য অনুসন্ধান করছেন। এই নিবন্ধে, আমরা সব বিষয়ে অ্যাসাইনমেন্ট ক্লাস ৮ সম্পর্কে আলোচনা করতে যাচ্ছি।

মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিকের অধিদপ্তরের অফিসিয়াল ওয়েবসাইটে আপনি আপনার অ্যাসাইনমেন্ট পেয়ে যাবেন। অ্যাসাইনমেন্টের অফিশিয়াল লিংকটি হ’ল www.dshe.gov.bd। আপনি আপনার অ্যাসাইনমেন্টটি এখান থেকে ডাউনলোড করতে পারেন বা এটি আমাদের ওয়েবসাইটেও পাওয়া যায়।

আপনি যেখান থেকে আপনার অ্যাসাইনমেন্টটি পান তা নির্ধারিত নয়, আপনি আপনার সমস্ত কাজ নিয়মিত এবং নিখুঁতভাবে সম্পন্ন করা সবচেয়ে গুরুত্বপূর্ণ।

৮ম শ্রেণীর (৩য় সপ্তাহের) গণিত এসাইনমেন্ট ২০২১

এ বছর যেহেতু কোনও শিক্ষাপ্রতিষ্ঠানের বার্ষিক পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে না, তাই প্রতিটি ছাত্র তাদের অ্যাসাইনমেন্ট ভিত্তিতে তাদের পরবর্তী ক্লাসে পাস করা হবে।

সুতরাং প্রতিটি শিক্ষার্থীর জন্য এই অ্যাসাইনমেন্টটি গুরুত্বপূর্ণ কারণ এই অ্যাসাইনমেন্টটি যদি আপনি ভাল করতে পারেন তবে আপনি পরবর্তী ক্লাসে উঠতে পারবেন। সুতরাং এখন থেকে আমাদের কাছে তৃতীয় সপ্তাহের নিয়োগটি ডাউনলোড করুন।

অষ্টম শ্রেণির শিক্ষার্থীরা যারা গণিতের তৃতীয় সপ্তাহের অ্যাসাইনমেন্ট সন্ধান করছে, আপনি এটি আমাদের ওয়েবসাইটে এখানে পাবেন। কেবল গণিতের অ্যাসাইনমেন্টই নয়, আপনি কার্যভারের সমাধানও পাবেন।

আমরা আশা করি যে এই মাসের তৃতীয় সপ্তাহের মধ্যে আপনি ম্যাথ অ্যাসাইনমেন্ট ক্লাস ৮ এর জন্য আপনার সমাধানটি পাবেন তবে পিডিএফ ফর্ম্যাটে ম্যাথ অ্যাসাইনমেন্টটি ডাউনলোড করতে আপনাকে এখানে প্রদত্ত লিঙ্কটি ক্লিক করতে হবে।

৩য় সপ্তাহের কৃষি এসাইনমেন্ট সমাধান ২০২১ (৮ম শ্রেণীর)

আপনি কি তৃতীয় সপ্তাহের কার্যভারের উত্তর খুঁজছেন? তারপরে আপনি সঠিক জায়গায় রয়েছেন কারণ আমরা তৃতীয় সপ্তাহের অ্যাসাইনমেন্ট এবং পিডিএফ ফাইলের উত্তর চিত্র আকারে প্রকাশ করেছি।

তাই সহজেই আমরা আপনার নিয়োগের উত্তরগুলি এখান থেকে ডাউনলোড করতে পারি, আপনার নির্ধারিত কার্যভারটি শুরু করুন।

আমরা আপনার নিয়োগের উত্তরটি 100% সঠিক আকারে প্রকাশ করি। আমাদের বিশেষজ্ঞ শিক্ষকদের কারণে, আপনার উত্তর প্রতিটি অ্যাসাইনমেন্ট প্রশ্নের উত্তর দেওয়ার জন্য সমাধান করা হয়, তবে এই সমাধানটি আপনার ওয়েবসাইটে আমাদের ওয়েবসাইটে প্রকাশ করা হবে।

সুতরাং আপনি এখানে থেকে এবং পিডিএফ ফাইলের আকারে আপনার নির্ধারিত কার্যভারের জন্য আমাদের উত্তরটি নিরাপদে ডাউনলোড করুন।

৮ম শ্রেণীর ৩য় সপ্তাহের গার্হস্থ অর্থনীতি এসাইনমেন্ট সমাধান ২০২১

যে শিক্ষার্থীরা তৃতীয় সপ্তাহের ক্লাস সেভেন এসাইনমেন্ট উত্তর সন্ধান করছে তারা মূলত আমাদের উদ্দেশ্য দ্বারা সম্পন্ন হয়েছে।

আপনার তৃতীয় সপ্তাহের কার্যনির্বাহী হওয়ার পরে, সিলেবাসটি ২০২১ সালের মার্চ প্রকাশিত হয়েছে। যদি এই শিক্ষার্থীরা ইচ্ছুক থাকে তবে আপনি আপনার নিয়োগের উত্তরগুলি এখান থেকে ডাউনলোড করতে পারেন।

অন্যান্য বিষয়ের সমাধান দেখতে পারেন:

৮ম শ্রেণীর এসাইনমেন্ট সকল বিষয় সমাধান ২০২১ দেখুন

অষ্টম শ্রেণীর ICT অ্যাসাইনমেন্ট উত্তর ২০২১

৮ম শ্রেণীর গণিতের অ্যাসাইনমেন্ট সমাধান ২০২১

কৃষি শিক্ষা অ্যাসাইনমেন্ট সমাধান ২০২১ (৮ম শ্রেণীর )

ইসলাম ও নৈতিক অ্যাসাইনমেন্ট সমাধান ২০২১ (৮ম শ্রেণীর)

অষ্টম শ্রেণির বিজ্ঞান এসাইনমেন্ট সমাধান দেখুন

অষ্টম (৮ম) শ্রেনির অ্যাসাইনমেন্ট সমাধান ২০২১

ক্লাস ৮ অ্যাসাইনমেন্ট আপডেট

অষ্টম শ্রেণির শিক্ষার্থীদের জন্য নিয়োগের আপডেটগুলি প্রকাশিত হয়েছে। জাতীয় দৈনিক পত্রিকায় এ বিষয়ে একটি বিশেষ নিবন্ধ প্রকাশিত হয়েছে। নিউজ নিবন্ধ অনুসারে, কোনও শিক্ষার্থী গাইড বই থেকে কোনও উত্তর লিখতে পারে না।

তাদের অবশ্যই পাঠ্যপুস্তক থেকে উত্তরটি খুঁজে বের করতে হবে এবং অ্যাসাইনমেন্টের উত্তরপত্রটিতে এটি লিখতে হবে। অষ্টম শ্রেণির সমস্ত বিষয়ের জন্য অ্যাসাইনমেন্ট সম্পর্কে আরও আপডেট পেতে আমাদের সাথে থাকুন।

অষ্টম শ্রেণির প্রথম সপ্তাহের নিয়োগের সিলেবাস প্রকাশিত হয়েছে। আপনি এটি আমাদের ওয়েবসাইট থেকে সহজেই ডাউনলোড করতে পারেন। আপনি ইতিমধ্যে জানেন যে অ্যাসাইনমেন্ট ক্রিয়াকলাপ ২১ সপ্তাহ চলবে।

প্রতিটি বিষয় ৬টি অ্যাসাইনমেন্টে বিভক্ত হবে। প্রথম সপ্তাহের জন্য, বাংলা, ইসলাম এবং নৈতিক শিক্ষার প্রশ্নপত্র এবং হিন্দু ধর্ম ও নৈতিক শিক্ষার বিষয়ে কার্যভারগুলি সমাধান করতে হবে। নীচে থেকে প্রতিটি বিষয়ের উত্তরপত্রটি ডাউনলোড করুন।

শেষ কথা

আমরা বাংলা, ইংরেজি, ম্যাথ, এবং আইসিটির মতো বিভিন্ন বিষয়ের জন্য সর্বাধিক কার্যকর অ্যাসাইনমেন্ট ক্লাস সরবরাহ করেছি। আপনি যদি এই সমস্ত অ্যাসাইনমেন্টটি ডাউনলোড করেন এবং সমস্তগুলি সম্পূর্ণ করেন তবে আপনি প্রচুর জিনিস জানতে পারবেন এবং সত্যিই বিশেষ কিছু শিখবেন।

আমরা আশা করি যে আপনাদের কারও কোনও একটি অ্যাসাইনমেন্ট ডাউনলোড করতে সমস্যা হবে না। আপনার দায়িত্ব সহ শুভকামনা!

Updated: March 31, 2021 — 11:23 pm

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *