News

এসএসসি ভোকেশনাল ফলাফল 2022 – মার্কশীট সহ দেখুন

বিটিইবি শিক্ষা বোর্ডের এসএসসি ফলাফল 2022 আজ বিডি পরীক্ষা সহায়তা কর্তৃপক্ষ প্রকাশ করেছে (ভোকেশনাল এসএসসি ফলাফল এখানে ক্লিক করে দেখুন)। আপনি যদি BTEB শিক্ষা বোর্ড থেকে হন এবং SSC পরীক্ষা 2022-এ অংশ নিয়ে থাকেন তবে আপনি এই পোস্টের নীচে থেকে আপনার ফলাফল সংগ্রহ করতে পারেন। তাই আজ আমরা বিটিইবি শিক্ষা বোর্ডের ফলাফল নিয়ে আলোচনা করতে যাচ্ছি।

আমরা সবাই জানি যে 3রা নভেম্বর 2022 তারিখে এসএসসি পরীক্ষা শুরু হয়েছে। এবং এই পরীক্ষাটি 20শে নভেম্বর পর্যন্ত চলবে। বোর্ডের সকল শিক্ষার্থী সফলভাবে এই পরীক্ষায় অংশগ্রহণ করেছে। কিন্তু এই পরীক্ষার ফল এখনো প্রকাশিত হয়নি। এজন্য আমাদের শিক্ষার্থীরা এসএসসির ফলাফল প্রকাশের তারিখ জানতে এখানে আসছে। এই নিবন্ধে, আমরা আপনাকে শুধুমাত্র BTEB বোর্ডের ফলাফল প্রকাশের তারিখ সম্পর্কে জানতে খুবই সফল।

তাই যদি আপনি সম্ভব হয় এই নিবন্ধটি মনোযোগ সহকারে পড়ুন. এবং 2022 সালের এসএসসি পরীক্ষার ফলাফল প্রকাশের তারিখ সম্পর্কে জানুন। আমরা জানি যে শিক্ষার্থীরা খুব তাড়াতাড়ি এই ফলাফলের জন্য অপেক্ষা করছে। আমরা যত তাড়াতাড়ি সম্ভব এই ফলাফল অনলাইনে প্রকাশ করার জন্য কাজ করছি।

বিটিইবি শিক্ষা বোর্ড এসএসসি ফলাফল 2022

এখন BTEB শিক্ষা বোর্ডের শিক্ষার্থীরা তাদের এসএসসি ফলাফল 2022 সংগ্রহের জন্য অপেক্ষা করছে। সবাই জানে যে এসএসসি ফলাফল আবেদনকারীদের রোল নম্বর দ্বারা প্রকাশ করা হবে। ফল প্রকাশের তিন ঘণ্টা পর শিক্ষাবোর্ড কর্তৃপক্ষ এই ফলাফলের মার্কশিট ঘোষণা করবে।

বিটিইবি শিক্ষা বোর্ডের শিক্ষার্থীদের ফলাফল শীট তৈরির জন্য কর্তৃপক্ষের কাজ সম্পন্ন হয়েছে। বিটিইবি শিক্ষা বোর্ডের চেয়ারম্যানের মতে, ফলাফল প্রকাশের দিন অন্যান্য বোর্ডের সাথে ফলাফল ঘোষণা করা হবে। তিনি আরও বলেন, বাংলাদেশের শিক্ষা বোর্ড তাদের ওয়েবসাইটে এই ফল প্রকাশ করবে। এবং BTEB বোর্ড কর্তৃপক্ষ তাদের অফিসিয়াল ওয়েবসাইটেও এটি প্রকাশ করে।

Top Stories

বিটিইবি শিক্ষা বোর্ডের এসএসসি ফলাফল কীভাবে ডাউনলোড করবেন?

আপনি কি BTEB শিক্ষা বোর্ড এসএসসি ফলাফল 2022 ডাউনলোড করতে চান? আপনি যদি প্রক্রিয়াটি না জানেন তবে এই অনুচ্ছেদটি মনোযোগ সহকারে পড়ুন। এই অংশে, আমরা এই বিষয়টি খুব সহজ ভাষায় আলোচনা করতে যাচ্ছি। আমরা মনে করি প্রত্যেক শিক্ষার্থী কঠিন ভাষায় পারদর্শী নয়।

  1. অনলাইন
  2. মোবাইল এসএমএস
  3. অ্যান্ড্রয়েড অ্যাপ
  4. EIIN (স্কুল)

আপনি SSC ফলাফল 2022 সংগ্রহ করতে যে কোনো পদ্ধতি অনুসরণ করতে পারেন।

বিটিইবি বোর্ড এসএসসি ফলাফল 2022 অনলাইন

আপনি যদি অনলাইনে BTEB শিক্ষা বোর্ডের এসএসসি ফলাফল সংগ্রহ করতে না জানেন তবে আপনি নীচের নির্দেশাবলী অনুসরণ করতে পারেন। অনলাইনে এই ফলাফল সংগ্রহ করার জন্য আমরা আপনাকে কিছু পদ্ধতি দিই। শিক্ষার্থীরা বিভিন্ন উপায়ে এসএসসি ফলাফল সংগ্রহ করতে পারে। এখানে আমরা একটি অনলাইন ফলাফল সংগ্রহ পদ্ধতি নিয়ে আলোচনা করতে যাচ্ছি।

  • প্রথমে, আপনার ডিভাইস ব্রাউজারে যান। এবং “www.educationboard.com” লিখুন।
  • আপনি আপনার স্ক্রিনে শিক্ষা বোর্ডের ফলাফল প্রকাশের পৃষ্ঠা দেখতে পারেন।
  • এই অংশে, তারা আপনার কাছে জানতে চায় যে আপনার রেজিস্ট্রেশন নম্বর এবং এসএসসি রোল নম্বর।
  • সফলভাবে এই তথ্য দিন এবং নিশ্চিতকরণ বোতাম প্রবেশ করুন.
  • আপনার আবেদন নিশ্চিত করার পরে তারা কিছু সময় নেয় এবং আপনার ফলাফল দেয়।
  • এই প্রক্রিয়াটি BTEB শিক্ষা বোর্ডের সকল শিক্ষার্থীদের জন্য খুবই সহজ এবং উপযুক্ত।
  • এভাবে অনুসরণ করে শিক্ষার্থীরা বারবার অন্য ফলাফল সংগ্রহ করতে পারে।

এসএসএস পরীক্ষা ২০২১ ফলাফল দেখতে এখানে ক্লিক করুন

BTEB ঠিকানা সম্পর্কে

বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড হল একটি রাষ্ট্রীয় নিয়ন্ত্রক বোর্ড যা সমগ্র গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ জুড়ে মাধ্যমিক স্তর, 2-বছরের উচ্চ মাধ্যমিক স্তর এবং 4-বছরের ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং ডিগ্রীতে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা পর্যবেক্ষণ ও বিকাশের জন্য দায়ী। উইকিপিডিয়া

ঠিকানা: বেগম রোকেয়া সরণি, আগারগাঁও, ঢাকা 1207

ঘন্টা: বন্ধ ⋅ 9 AM খোলা হয়

আইনগত অবস্থা: পরীক্ষা বোর্ড

প্রতিষ্ঠিত: 7 মার্চ, 1969, বাংলাদেশ

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *