News

Bollywood Singer Krishnakumar Kunnath (KK) Died of a Heart Attack – ভারতীয় সংগীত শিল্পী কে কে মারা গেছেন

Bollywood musician Krishnakumar Kunnath (KK) has died of a heart attack (ভারতীয় সংগীত শিল্পী কে কে আর নেই) On Tuesday (May 31), Nazrul fell ill after singing on the Kolkata stage. After being taken to the hospital, the doctor declared him dead. The Times of India reported on Wednesday.

It was 9:30 at night. Doctors initially thought the artist had died of a heart attack. Her body was sent for autopsy to determine the cause of death.

Amit Kumar’s wife Rima Gangopadhyay first broke the news of the artist’s death on Facebook. Immediately the shadow of mourning descended on the fans. The city of music, Calcutta, became the last witness of the artist’s song.

বলিউডের অন্যতম সঙ্গীতশিল্পী কৃষ্ণকুমার কুন্নাথ (কেকে)হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। মঙ্গলবার (৩১ মে) কলকাতা নজরুল মঞ্চে গান গাওয়ার পর অসুস্থ হয়ে পড়েন। হাসপাতালে নেওয়া পর চিকিৎসক মৃত ঘোষণা করেন। বুধবার এক প্রতিবেদনে এখবর জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া।

ঘড়িতে তখন রাত সাড়ে ৯টা। চিকিৎসকদের প্রাথমিকভাবে চিকিৎসকরা ধারণা করছেন হৃদ্‌রোগে আক্রান্ত হয়েই মারা গেছেন এই শিল্পী। আকস্মিক মৃত্যুর কারণ জানতে তার মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

Top Stories

শিল্পীর মৃত্যুর খবর ফেসবুকে প্রথম জানান অমিত কুমারের স্ত্রী রিমা গঙ্গোপাধ্যায়। সঙ্গে সঙ্গে শোকের ছায়া নেমে আসে অনুরাগী মহলে। সুরের শহর কলকাতা শিল্পীর গানের শেষ সাক্ষী হয়ে রইল।

গানের মঞ্চেই মারা গেলেন সঙ্গীতশিল্পী কৃষ্ণকুমার

একটি অনুষ্ঠানে গান গাওয়ার মধ্যেই অসুস্থ হয়ে মারা গেলেন ভারতের বিখ্যাত সঙ্গীতশিল্পী কৃষ্ণকুমার কুন্নাথ (কেকে)। মঙ্গলবার রাতে তিনি কলকাতায় মারা যান। তার বয়স হয়েছিল ৫৩ বছর।

জানা যায়, এদিন তিনি গুরুদাস বিশ্ববিদ্যালয়ের একটি অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন। সেখানে নজরুল মঞ্চে অনুষ্ঠান চলাকালীন হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। এরপর তাকে দ্রুত কলকাতা সিএমআরআই হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

সোমবার নিজের গানের দল নিয়ে কলকাতায় এসেছিলেন কেকে। এরপর মঙ্গলবার কলকাতার গুরুদাস বিশ্ববিদ্যালয়ের একটি অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন তিনি। কিন্তু সেখানে অনুষ্ঠান চলাকালীন হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। এরপর তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে মৃত ঘোষণা করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *