News

[কিরাআত গ্রুপওয়ারী] বেফাক ৪৫তম কেন্দ্রীয় পরীক্ষার রেজাল্ট 2022

45 তম কেন্দ্রীয় পরীক্ষা ফজিলত শাখার ফলাফল ছাত্র-ছাত্রী উভয়ের জন্য প্রকাশ করা হয়েছে। যে সকল শিক্ষার্থীরা বিপাকে 2022 শিক্ষাবর্ষে পরীক্ষায় অংশগ্রহণ করেছিল এবং তোমরা ফজিলত শাখার অন্তর্গত তোমাদের জন্য ফলাফল ইন্টারনেটে প্রকাশ করা হয়েছে। বেফাক রেজাল্ট ফজিলত 2022 প্রকাশ করার পর থেকে এখন অনলাইনে দেখা যায়। প্রিয় শিক্ষার্থী আপনি যদি প্রতিরোধ শাখার অন্তর্গত ছেলে অথবা মেয়ে ক্যান্ডিডেট হয়ে থাকেন আপনার ফলাফল টি দেখে নেওয়ার জন্য এই পোস্ট টি পড়তে হবে।

বেফাক 2022 শিক্ষাবর্ষের ফজিলত একটি গুরুত্বপূর্ণ শাখা। এ বছর প্রায় 40 থেকে 45 হাজার শিক্ষার্থী ফজিলত শাখা থেকে ছাত্র ও ছাত্রী হিসেবে পরীক্ষায় অংশগ্রহণ করেছে। তবে অবশ্যই মনে রাখতে হবে ছেলে এবং মেয়ে ভিন্ন ভিন্নভাবে ফলাফল দেখার নিয়ম এখানে দেওয়া আছে।

বেফাকুল আরাবিয়া বাংলাদেশ এর উদ্যোগে বেফাক 2022 পরীক্ষায় অংশগ্রহণকারী ফজিলত শাখার শিক্ষার্থীদের ফলাফল কিছুক্ষণের মধ্যেই তাদের হাতে চলে যাবে। প্রায় দুই মাস অনেক অপেক্ষা করার পর শিক্ষার্থীরা এখন তাদের ফলাফল দেখার জন্য নতুন ওয়েবসাইটে ভিড় জমাচ্ছে। তারা প্রতিদিন গুগোলে এসে বেফাক পরীক্ষার ফলাফল প্রকাশের সময় নিয়েও চিন্তিত রয়েছে। বেফাক পরীক্ষার ফলাফল ফজিলত শাখা ছেলে এবং মেয়েদের কে পুষ্টি ভালোভাবে পড়ার জন্য আবেদন করা হলো।

বেফাক ফজিলত মেয়ে ফলাফল ২০২২

বেফাকের পরীক্ষায় এ বছর মেয়েদের সংখ্যা অনেক বেশি দেখা গেছে। তারই ধারাবাহিকতায় ফজিলত শাখায় মেয়ের সংখ্যা প্রায় 30 হাজার। এরমধ্যে এবার 26 হাজার শিক্ষার্থী সফলতার সাথে পাস করেছে। বাকি যেসব শিক্ষার্থীরা ফেল করেছে তাদের তালিকা প্রতিটি মাদ্রাসার ওয়েবসাইটে প্রেরণ করা হয়েছে। আশা করি এখন আর ফলাফল ডাউনলোড করতে তোমাদের কোনো সমস্যা হবে না। ফলাফল দেখতে এখানে ক্লিক করুন

Top Stories

বেফাক ২০২২ ফজিলত ছেলেদের ফলাফল

তে মাত্রই আমরা জানতে পারলাম যে ফজিলত শাখার ছেলেদের ফলাফল টি ওয়েবসাইটে আপলোড করা হয়েছে। খুব দ্রুত ফলাফল ডাউনলোড করার জন্য অবশ্যই আমাদের দেখানো নির্দেশনাগুলো মানতে হবে। বেফাক 2022 এর ফজিলত শাখার ছেলেদের পরীক্ষার্থীর সংখ্যা কিছুটা কম দেখা গেছে। এই পড়াশোনায় ছেলেদের তেমন আগ্রহ না দেখিয়ে প্রতিপক্ষ খুব বেশি মন খারাপ করেছে। অবশেষে প্রকাশিত হল ছেলেদের ফলাফল দেখতে এখানে ক্লিক করুন

ফজিলত ফলাফল ২০২২ দেখার নিয়ম www.wifaq.com

ওপরে দেওয়া লিঙ্কটি নতুন ওয়েবসাইট থেকে কপি করে আনা হয়েছে। তবে আমরা যে কথাটি বলতে অথবা এই নিয়মটি দেখাতে এসেছি একা তোমরা যদি ফলো করো তাহলে তোমাদের ফলাফল দেখতে বেশি সময়ের প্রয়োজন হবে না। আশা করি নিচের দেখানো নিয়মটি ফলো করে খুব দ্রুত ফজিলত শাখার ব্যাপার ফলাফল দেখতে পাবে:

  • ফলাফল দেখার জন্য শুরুতেই তোমাকে এই লিংকে ভিজিট করতে হবে www.wifaq.com/রেজাল্ট
  • এবার তোমাকে ওয়েবসাইটের সর্ব ডানে উপরের দিকে ফলাফল বাটনে ক্লিক করতে হবে
  • এবার দেখতে পাবে তোমাদের ফজিলত শাখার ছেলে এবং মেয়ে ভিন্ন ভিন্ন ফলাফল পিডিএফ ফাইল আকারে দেওয়া আছে
  • তোমার নিজের জন্য যে ফলাফল টি দেখার প্রয়োজন হবে তার ওপর ক্লিক করবে
  • ডাউনলোড হয়ে যাওয়ার পর সেখান থেকে রোল অনুযায়ী তোমার ফলাফল টি দেখতে পাবে

শিক্ষার্থী আমাদের দেখানো নির্দেশনা মেনে যদি তোমার ফলাফল দেখা না যায় তাহলে আমাদেরকে কমেন্ট করে জানাতে পারো। আমরা খুব দ্রুত সার্ভারের সমস্যাগুলো সমাধান করে দেব।

আরো দেখুন:

কেন্দ্রীয় বেফাক পরীক্ষার রেজাল্ট 2022 প্রকাশিত

45th BEFAQ Exam Result 2022 (প্রকাশিত) – wifaqresult.com

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *