News

বেফাক রেজাল্ট 2022 আজ ২৫শে রমজান প্রকাশ করলো www.wifaqresult.com

আজ 25 শে রমজান 2022 খ্রিস্টাব্দ বেফাক পরীক্ষার ফলাফল এ প্রকাশ করলেন www.wifaqresult.com. তুমি কি 2022 সালের 45 তম বেফাক পরীক্ষায় অংশগ্রহণ করেছ? তাহলে তোমার জন্য এই পোস্টটি কারণ এখানে তুমি এই পরীক্ষার ফলাফল টি পেয়ে যাবে এখনি। এবছর পরীক্ষায় দুই লাখ 69 হাজার 979 জন শিক্ষার্থী অংশগ্রহণ করেছিল। 2 লক্ষ 55 হাজার 320 জন শিক্ষার্থী সফলতার সাথে উত্তীর্ণ হয়েছে। বিষয়ভিত্তিক নম্বর ও মার্কশিট সহ ফলাফল দেখতে সম্পূর্ণ পোস্টটি পড়তে হবে।

বেফাকুল আরাবিয়া বাংলাদেশ এর তত্ত্বাবধানে বেফাক পরীক্ষার 2022 এর সমাপনী ফলাফল কিছুক্ষণ আগে প্রকাশ করা হলো। প্রতিবছরের মতো এবছরও 25 রমজান দুপুর 12 টায় এ ফলাফল তাদের ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে। ফলাফল টি অফিশিয়াল ওয়েবসাইট থেকে দেখতে হবে তাই অবশ্যই bdexamhelp.com সাহায্য নিতে পারো।

বেফাক ফলাফল ২৫শে রমজান ২০২২

অতি আনন্দের সাথে জানাচ্ছি যে কিছুক্ষণ আগেই বেফাক পরীক্ষার ফলাফল প্রকাশ করা হলো। একযোগে সারাদেশে প্রতিটি মাদ্রাসার ফলাফল ওয়েবসাইটের মাধ্যমে দেওয়া হয়েছে। নতুন পদ্ধতিতে ফলাফল টি ওয়েবসাইটের মাধ্যমে প্রকাশ করার ফলে শিক্ষার্থীরা খুব দ্রুত সময়ে তা দেখতে পারে।

এ বছর সারা বাংলাদেশের প্রথম হয়েছে ছেলেদের মধ্যে শফিকুল ইসলাম। তিনি মাদ্রাসা উল জামিয়া আরাবিয়া বাংলাদেশ এর ছাত্র। অন্যদিকে মেয়েদের মধ্যে প্রথম হয়েছেন খাদিজা আক্তার। এদিকে বিশ্লেষণ করে দেখা যায় 9 শতাংশ শিক্ষার্থী পরীক্ষায় উত্তীর্ণ হতে পারেনি।

Top Stories

বেফাক রেজাল্ট 2022

বেফাক রেজাল্ট প্রকাশ করার জন্য এই রমজানের শুরু থেকে কয়েকবার ডেট পরিবর্তন করা হয়। এর জন্য শিক্ষার্থীরা অনেক সমস্যার সম্মুখীন হচ্ছে। তবে গতবছর শিক্ষার্থীরা bdexamhelp.com গুলো খুব দ্রুত পেয়েছিল। এবছরের ব্যতিক্রম হবে না কারণ আমরা খুব তাড়াতাড়ি তোমাদের ফলাফলগুলো অফিশিয়াল সার্ভারের মাধ্যমে প্রদান করে থাকি।

www.wefaq.org/result এই লিংকে প্রবেশ করে তুমি চাইলে নিজের রোল নাম্বার প্রধান করে ব্যক্তিগত ফলাফল দেখতে পারো। তবে অবশ্যই মনে রাখবে ব্যক্তিগত ফলাফল দেখার ক্ষেত্রে তোমার পরীক্ষার রোল নাম্বার টি অবশ্যই প্রয়োজন হবে। যদি কোন ধরনের সমস্যা দেখা দেয় তাহলে আমাদের টেকনিকেল টিমের মেম্বারদের কাছে সাহায্য নিতে পারো।

বেফাক ফলাফল ডাউনলোড লিংক

আজ 25 রমজান অপ্রকাশিত বেফাক পরীক্ষার ফলাফল দেখার অফিসিয়াল লিংকগুলো এখানে দেওয়া হচ্ছে। এখানে কিছু ভিন্ন ভিন্ন লিংক রয়েছে যেগুলো বিশ্লেষণ করে তোমাদের ফলাফল দেখা উচিত।

www.wefaqresult.com এই লিংকের মাধ্যমে তুমি তোমার ব্যক্তিগত ফলাফল টি দেখতে পারবে। এখান থেকে আরেকটি অপশন যেমন মাদ্রাসা ওয়ারী ফলাফল দেখার নিয়ম টি সিলেক্ট করে আর সকলের ফলাফল দেখা যাবে। www.wefaq.org এই লিংকে সরাসরি প্রবেশ করে রেজাল্ট কর্নারে ক্লিক করে তুমি সকল শাখার ফলাফল একসাথে পিডিএফ আকারে ডাউনলোড করতে পারবে।

বেফাক রেজাল্ট 2022 বিস্তারিত তথ্য

যেহেতু প্রতি বছর চব্বিশের রমজান অথবা 25 শে রমজান এই ফলাফল প্রকাশ করে থাকেন। সে তথ্য অনুযায়ী আজ 25 রমজান দুপুর বারোটার পর অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে বেফাকুল আরাবিয়া বাংলাদেশ এর কর্মকর্তাগণের ফলাফল টি আপলোড করেন। ডিজিটাল পদ্ধতির মাধ্যমে শিক্ষার্থীরা ঘরে বসে মোবাইলের মাধ্যমে ফলাফল ডাউনলোড করে নিচ্ছেন।

বেফাকুল পরীক্ষা ২০২২ ব্যক্তিগত ফলাফল দেখুন

www.wifaqresult.com 2022

এই লিংকের মাধ্যমে প্রতিবছর বেফাক পরীক্ষার ফলাফল টি প্রকাশ করে থাকে কর্তৃপক্ষ। আমরা সবাই অবগত আছি চেয়ে প্রতিবছর 25 রমজান দিনরাত অথবা 25 রমজানের দিন দুপুরে বড় হুজুরের অনুমতিক্রমে এর ফলাফল প্রকাশ করে থাকেন। এবছর শাইখ আল মাদানী রহমাতুল্লাহ এর সভাপতিত্বে এ ফলাফল টি বাংলাদেশ মাদ্রাসাতুল আরাবিয়ার ওয়েবসাইটে প্রকাশ করেছে। এই লিংকটি ফলো করে তোমরা তোমাদের ফলাফল ডাউনলোড করতে পারো মুহূর্তে।

বেফাক ফলাফল 2022 পিডিএফ ডাউনলোড লিংক

বেফাক পরীক্ষা টি গত ফেব্রুয়ারি মাসে শেষ হয়েছে। প্রতিবছর রমজানের দুই থেকে তিন মাস পূর্বে পরীক্ষা শেষ হয় এবং রমজানের শেষের দিকে এসে এ ফলাফল টি প্রকাশ করে থাকে। আজকে সারা বাংলাদেশকে ফলাফল প্রকাশ করেছে তো তুমি চাইলে এর পিডিএফ ফলাফল টি খুব দ্রুত দেখে নিতে পারো।

পিডিএফ ফলাফল ডাউনলোড করতে www.wifaq.org এই লিঙ্কে প্রবেশ করতে হবে। এই লিঙ্কে প্রবেশ করার পর ওয়েবসাইটটির ডানপাশে সবার ওপরে রেজাল্ট এই বাটনে ক্লিক করতে হবে। এখানে ক্লিক করার পর তুমি দেখতে পাবে ভিন্ন ভিন্ন ক্যাটাগরির ফলাফল পিডিএফ আকারে দেওয়া আছে তুমি তোমার ক্যাটাগরির ফলাফল এর উপর ক্লিক করে অটোমেটিক্যালি ডাউনলোড করে নিতে পারো।

বেফাক মেধা তালিকা ফলাফল দেখুন এখানে

যে সকল শিক্ষার্থীরা নিজেদের ফলাফল নিজেরা ডাউন লোড করতে পারছেন না তারা আমাদেরকে রোল নাম্বার টি কমেন্ট করে জানালে আমরা তোমাদেরকে ফলাফল খুব দ্রুত সময়ের মধ্যে দেখে দিতে পারবো। যে কোন প্রকার সমস্যা আমাদের সাথে শেয়ার করুন আমরা খুব তাড়াতাড়ি সমাধান দিবো। তাহলে আজ এ পর্যন্তই সকাল কে আগামী ঈদের শুভেচ্ছা রইল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *