News

বেফাক পরীক্ষার রেজাল্ট ২০২২ Bangladesh ডাউনলোড লিংক

বেফাক বোর্ডের আওতায় 45 তম সমাপনী পরীক্ষার ফলাফল (wifaq result.com) আজ শুক্রবার দুপুর 4 ঘটিকার সময় বেফাকুল আরাবিয়া মাদ্রাসা মসজিদ পক্ষে প্রকাশ করা হয়েছে। কোন হুজুর শিক্ষার্থী যদি এই পরীক্ষায় অংশগ্রহণ করে থাকো তবে তোমার ফলাফল দেখার জন্য এখনই আহব্বান করা হলো। বেফাকের তথ্য মতে এ বছর প্রায় 2 লক্ষ 69 হাজার 570 জন শিক্ষার্থী অংশগ্রহণ করেছিল। এ বছর পাসের হার 77% এবং সর্ব মোট শিক্ষার্থী থেকে কেবল 2 লাখ 52 হাজার 225 জন শিক্ষার্থী পাস করেছে। মেধাতালিকায় বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের সংখ্যা 20320 জন। ফলাফল দেখার বিস্তারিত নিয়ম নিয়ে আমাদের এই পোস্টটি তাহলে সম্পুর্ন পোস্ট না পড়ে যাবে না।

আমরা সকলে অবগত আছেন যে আমাদের দেশে ইসলাম শিক্ষার একটি অনন্য শিক্ষা বোর্ড বেফাক। এই শিক্ষা বোর্ডে সরকারি কোনো সহায়তা পৌঁছায় না। এদের সকল নিয়মকানুনগুলো ইসলামের নিয়ম অনুযায়ী পালন করা হয়।

এখানকার শিক্ষার্থীরা অনেক নম্র ও ভদ্র হয়ে থাকে। এখানে ছাত্র-ছাত্রী উপশাখায় শিক্ষার্থী পড়াশোনা করে থাকে। এবছর ছাত্রদের পদ্ধতি কে প্রথম হয়েছে আল-আমিন হোসেন। এবং ছাত্রীদের মধ্যে কে প্রথম হয়েছে শাহীন আখতার খাতুন।

বেফাক এক্সাম রেজাল্ট 2022

কওমী শিক্ষার্থীদের একটি সমাপনী পরীক্ষার নাম বেফাক। এখানকার সর্বোচ্চ ডিগ্রী কর্মশিক্ষা যেটি মাস্টার্স সমান হয়ে থাকে। এই শিক্ষাব্যবস্থা 6 টি ধাপে বিভক্ত হয়ে পরিচালনা করা হয়ে থাকে। আজকে আমরা প্রতিটি ধাপের ফলাফল প্রকাশ করতে যাচ্ছি। আশা করি তুমি যেভাবে বল এটাতো না কেন তোমার ফলাফল দেখতে বেশি সময় লাগবে না।

এ ব্যাপার পরীক্ষাটি গত ফেব্রুয়ারি মাসের 5 তারিখ থেকে শুরু হয় 25 তারিখ পর্যন্ত চলেছিল। আজ 29 শে এপ্রিল 27 তম রমজান বেফাক এক্সাম রেজাল্ট প্রকাশ করতে যাচ্ছি। ফলাফল দেখতে হলে আপনাকে অবশ্যই আমাদের প্রদানকৃত লিংকগুলোতে ক্লিক করার মাধ্যমে ফলাফল দেখতে হবে।

Top Stories

বেফাক পরীক্ষার রেজাল্ট ২০২২ ইবতিদাইয়্যাহ

ইবতিদাইয়্যাহ হল বেফাক পরীক্ষার একটি শাখা। এই শাখার আওতায় এ বছর প্রায় 45 হাজার পরীক্ষার্থী অংশগ্রহণ করেছিল। এই ফলাফল টি মূলত সারা বাংলাদেশের প্রতিটি জেলা থেকে অংশগ্রহণকারী শিক্ষার্থীদের জন্য। বেফাক পরীক্ষা কি এই শাখার শিক্ষার্থীরা একটি নির্দিষ্ট রুটিন এর মাধ্যমে অংশগ্রহণ করেছিল। ইবতিদাইয়্যাহ বেফাক ফলাফল ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

বেফাক পরীক্ষার ব্যক্তিগত ফলাফল

ব্যক্তিগত ফলাফল বলতে যে ফলাফল টি শুধুমাত্র তোমার জন্য প্রযোজ্য হবে। এই ফলাফল টি দেখার জন্য একজন পরীক্ষার্থীর কেবলমাত্র তার নিজস্ব রোল নাম্বার এর প্রয়োজন হয়। যেহেতু ফলাফল টি এখন অনলাইনে পাওয়া যাচ্ছে তুমি তোমার রোল নাম্বার টি দিয়ে ব্যক্তিগত ফলাফল টি দেখে নাও। যদি অনেক চেষ্টা করার পরও তুমি ফলাফল দেখতে ব্যর্থ হয়ে থাকো তাহলে রোল নাম্বার কমেন্ট করে জানাও।

Wifaq result.com

এই লিংকটি মূলত বেফাক পরীক্ষা 2022 এর ফলাফল দেখার জন্য প্রযোজ্য হবে। খুব দ্রুত ফলাফল পেতে এই লিঙ্কে ক্লিক করে তোমার প্রয়োজনীয় তথ্যগুলো প্রদান করো। যে সকল শিক্ষার্থীর এখন পর্যন্ত ফলাফল দেখতে ব্যর্থ হয়ে আছে তাদের ব্যর্থতার ভার কাঁধে নিয়ে আমাদেরকে জানাতে পারেন। আমরা অতি শীঘ্রই তোমাদের ফলাফল দেখে কমেন্ট করব।

বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ

বাংলাদেশের অন্যান্য শিক্ষা প্রতিষ্ঠান মত বেফাকুল মাদারিসিল আরাবিয়া একটি অন্যান্য প্রতিষ্ঠান। এখানকার ভর্তিকৃত শিক্ষার্থীরা কেবলমাত্র কোরআন নিয়ে বিশ্লেষণ করে থাকেন। এ শিক্ষার্থীরা অনেক বেশি মেধাবী এবং ফরহেজগার হয়ে থাকে। এই মাদ্রাসা বোর্ডের চেয়ারম্যানের নাম মাহমুদুল হাসান।

এই বোর্ডের মূল অর্গানাইজেশনাল হচ্ছে মজলিসে শুরা ও মজলিসে আমেলা। সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন মাহফুজুল হক। আর এই বোর্ডের ডাইরেক্টর জেনারেল হিসেবে দায়িত্ব পদে আছেন মোঃ জুবায়ের।

wifaq result

2022 সালের উইফাক রেজাল্ট ফলাফল এর লিংক www.wifaqresult.org. কিছু কিছু শিক্ষার্থীরা wifaq ফলাফল দেখার জন্য বেফাক ফলাফল 2022 লিখে সার্চ দেন। কিন্তু তারা অফিশিয়াল লিংকটি না জানার কারণে এ ফলাফলটি এখনো দেখতে পারেননি। আমাদের দেওয়া লিংকে ক্লিক করে আজকেই আপনার রেজাল্ট দেখুন।

wifaq result 2022 bangladesh

উইফাক রেজাল্ট 2022 বাংলাদেশের অনুষ্ঠিতব্য বেফাক বোর্ডের আন্ডারে একটি পরীক্ষা দেখার নতুন নিয়ম। রেজাল্টের শুধুমাত্র সেই সকল শিক্ষার্থীদের জন্য যারা কওমি মাদ্রাসার আওতায় পড়াশোনা করে। তার মানে আপনারা বুঝতে পারছেন যে আজকে কওমি মাদ্রাসার ফলাফল প্রকাশ হতে যাচ্ছে। ফলাফল দেখার জন্য আমাদের বিস্তারিত নিয়ম গুলো ফলো করুন।

বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ রেজাল্ট 2022

বেফাকুল মাদারিসিল আরাবিয়া একটি অরাজনৈতিক অঙ্গপ্রতিষ্ঠান। এ প্রতিষ্ঠানের মাধ্যমে বাংলাদেশ কওমি শিক্ষার বিস্তার লাভ করে আসছে সেই 1962 সাল থেকে। তপন থেকে ধারাবাহিকভাবে এই পরীক্ষার ফলাফল প্রতি রমজানে প্রকাশ করা হয়ে থাকে। আজ এই বোর্ডের অফিসিয়াল ওয়েবসাইটে সেক্রেটারি কর্তৃক স্বাক্ষরিত একটি অফিশিয়াল ফলাফল এর পিডিএফ ফাইল প্রকাশিত হয়েছে। পিডিএফ ফাইল ডাউনলোড করার মাধ্যমে সকল শিক্ষার্থীর ফলাফল একত্রে দেখতে পাবে। ব্যক্তিগত ফলাফল দেখার জন্য এখানে ক্লিক করুন

ওওও বিফকরেসুলেট ক ট২২

যে সকল শিক্ষার্থীরা গুগল ট্রান্সলেটরের মাধ্যমে আমাদের লিংকটি কপি করে এভাবে সার্চ দিয়েছে তাদের এমন দেখাচ্ছে। তবে এই সাইট এর অফিসিয়াল লিঙ্ক হচ্ছে www.befaqresult.com 2022 আপনারা চাইলে এই লিংকটিতে প্রবেশ করার মাধ্যমে আপনাদের প্রক্রিয়াটি সম্পন্ন করতে পারেন। অতিরিক্ত কোনো সাহায্যের প্রয়োজন হলে অবশ্যই আমাদেরকে কমেন্ট করে জানান।

45 তম বেফাক পরীক্ষার ফলাফল

গতবছর 44 তম বেফাক পরীক্ষার ফলাফল টি 26 রমজান দিবাগত রাতে প্রকাশ করা হয়েছিল। এবছর আজ 27 শে রমজান বিকাল চার ঘটিকার সময় সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান এর নেতৃত্বে এই ফলাফল টি কেন্দ্রীয় মসজিদে প্রকাশ করা হবে। শিক্ষার্থীরা তোমরা অবশ্যই বিকাল চার ঘটিকার পরে আমাদের ওয়েবসাইটে প্রবেশ করে এ ফলাফল টি ডাউনলোড করে নিবে।

www wifaqbd org ফলাফল 2022

যে সকল কেনডিডেড খুব দ্রুত চার্জ দিয়ে থাকে তারা এই ভুলটি করে থাকে। এটি বেফাক পরীক্ষার ফলাফল দেখার অফিসিয়াল ওয়েবসাইটের লিঙ্ক নয়। অফিসিয়াল ওয়েবসাইটের লিংক কি আমরা ইতিমধ্যেই আমাদের পোস্টের মাধ্যমে তোমাদেরকে জানিয়ে দিয়েছি। বারবার আমরা অনুরোধ করছি যে আমাদের পোষ্টে সম্পন্ন করতে হবে তা না হলে তোমরা কোন কিছু ভালোভাবে বুঝবে না।

befak board 2022

বেফাক বোর্ড একটি ইসলামিক রিসার্চ প্রতিষ্ঠান। আপনারা চাইলে আপনাদের সন্তান কেউ এই প্রতিষ্ঠান আওতায় বাংলাদেশের যেকোনো কওমি মাদ্রাসায় পড়াশোনা করাতে পারেন। এখানে শিক্ষার্থীরা কোরআন শিক্ষার পাশাপাশি সাধারণ ইংরেজি গণিত ও বাংলা বিষয়ে পড়াশোনা করে থাকে।

বেফাক Result 2022 ডাউনলোড লিংক

ইবতিদাইয়্যাহ wifaqresult.com, বেফাক পরীক্ষার রেজাল্ট ২০২১, wefaq result, বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ রেজাল্ট 2021, wefaq result com, befaqul madarisil arabia bangladesh 2022, qawmi madrasa board result 2022, মুতাওয়াসসিতা, বেফাক ফলাফল।

বেফাকের রেজাল্ট, ৪৫ তম বেফাক পরীক্ষার ফলাফল, বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ পরীক্ষার রেজাল্ট 2021, বেফাক পরীক্ষার রেজাল্ট ২০২২ ব্যক্তিগত, বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ ফলাফল ২০২২, বেফাক, বেফাক পরীক্ষার রেজাল্ট ২০২২ সানাবিয়া উলইয়া, বেফাকু, wifaqresult, wifaq ফলাফল 2022।

wefak result. com,www wifaq result com 2022,befaq result 2022 bangladesh,befaq result 2022 dhaka board,বেফাক রেজাল্ট ourbd24.com,http://wifaqresult.com/,মুতাওয়াসসিতাহ পরীক্ষার ফলাফল,বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ রেজাল্ট 2021 ব্যক্তিগত ফলাফল

আরো দেখতে পারেন:

45 তম বেফাক পরীক্ষার রেজাল্ট আউট. com – wifaq result 2022

বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ ২০২২ অফিসিয়াল – wifaqbd.org

বেফাকুল পরীক্ষা ২০২২ ব্যক্তিগত ফলাফল দেখুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *