News

কওমি মাদরাসা বেফাক 2022 রেজাল্ট ও মেধা তালিকা প্রকাশিত

wifaqbd.org রেজাল্ট বেফাক রেজাল্ট 2022 (কওমি মাদরাসা) – বেফাক রেজাল্ট 2022 আজ প্রকাশিত হয়েছে। আপনি কি জানেন কিভাবে বেফাক রেজাল্ট ডাউনলোড করতে হয়? আপনি যদি না জানেন তবে আপনাকে সম্পূর্ণ নিবন্ধটি মনোযোগ সহকারে পড়তে হবে এবং আপনার পুরানো ইচ্ছা ফলাফলের বিশদটি পেতে হবে। বেফাকুল মাদারিসিনি আরাবিয়া বাংলাদেশ কর্তৃপক্ষ আজ ফলাফল প্রকাশ করেছে। এ বছর পরীক্ষায় ৮৯% শিক্ষার্থী পাস করেছে। গত মাসে মোট 233240 শিক্ষার্থী পরীক্ষায় অংশ নিয়েছে। এর মধ্যে ফল ঘোষণার পর পরীক্ষায় পাস করেছে ২২২০৮০ জন শিক্ষার্থী।

আজ রাত ১০টায় জামেয়া রাসাদিয়া বাংলাদেশ কেন্দ্রীয় মসজিদে। কোরআন তেলাওয়াত শেষে ফলাফল প্রকাশ করেন প্রধান অতিথি মাওলানা হাফিজুর রহমান মাদানী। প্রতি বছর ২৬ রমজানে বেফাকের ফলাফল প্রকাশের তারিখ।

যে প্রার্থী এই বছর পরীক্ষায় অংশ নিচ্ছেন আপনাকে বিস্তারিত তথ্য দিয়ে আপনার ফলাফল পরীক্ষা করতে হবে। যদি কারও কাছে তথ্যের বিশদ বিবরণ না থাকে তবে আপনার ফলাফল পরীক্ষা করার জন্য রোল নম্বর প্রয়োজন। আমাদের প্রযুক্তিগত দল আপনার ফলাফল পরীক্ষা করার জন্য কাজ করছে।

বেফাক রেজাল্ট 2022

এটি বাংলাদেশের কোনো পাবলিক পরীক্ষা নয়। কিন্তু কওমী মাদ্রাসার সেক্টরে কেন্দ্রীয় পরীক্ষা হয়। সরকারি ওয়েবসাইট www.wifaq.ac.bd-এর তথ্য অনুযায়ী, এ বছর ১৭৭১৪টি মাদ্রাসা থেকে ২৩৩২৪০ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করেছে। এছাড়াও 261593 জন শিক্ষার্থী তাদের নিবন্ধন সম্পন্ন করেছে। বেফাক হাইয়া রেজির জন্য 21307। ২০২২। এবং 20872 হল বেফাক হাইয়া অন্ত। ২০২২।

Top Stories

সারা বাংলাদেশে, সব মাদ্রাসাও সঠিক সময়ে পরীক্ষা নিচ্ছে। আজ সকল মাদ্রাসার ছাত্ররা মূল ওয়েবসাইট থেকে ফলাফল দেখতে পারবে। আপনি অবশ্যই জানেন যে এটি অফিসিয়াল ওয়েবসাইট যেখানে আপনি আজকের প্রকাশিত ফলাফলগুলি খুঁজে পেতে পারেন।

www.wifaqresult.com

এই লিঙ্কে, আপনি ব্যক্তিগত রোল নম্বর দিয়ে আপনার ফলাফল নিতে ভিজিট করছেন। লিঙ্কটি দেখার পর আপনি আপনার ব্যক্তিগত ফলাফল মাদ্রাসা ভিত্তিক ফলাফল এবং মেধা তালিকার ফলাফল নিতে পারেন। ব্যক্তিগত ফলাফল পরীক্ষা করতে আপনাকে বছর নির্বাচন করতে হবে। এবং পরবর্তী ধাপে আপনাকে আপনার মারহালা নিতে হবে। ইন্টারনেট ধাপে আপনি শুধু ইংরেজি ভাষায় রোল নম্বর লিখুন। অবশেষে, সাবমিট বাটনে ক্লিক করুন আপনার ফলাফল WIFAQ IT দ্বারা দেওয়া হবে।

45 তম কেন্দ্রীয় পরীক্ষার ফলাফল 2022

আজ বেফাক বাংলাদেশের কেন্দ্রীয় ফলাফল ঘোষণা করা হয়েছে। ফলাফল দেখার জন্য ওয়েবসাইট লিঙ্কটি হল https://wifaqbd/রেজাল্ট/। আপনি যদি এই জায়গায় নতুন হন তবে আপনাকে ফলাফলটি নেওয়ার জন্য আমাদের সমস্ত দিক বজায় রাখতে হবে।

আশা করছি, আমরা এক ঘণ্টার মধ্যে ফলাফল প্রকাশ করতে যাচ্ছি। আমাদের ওয়েবসাইট টিম প্রযুক্তিগত সমস্যা সমাধানের জন্য কাজ করছে। সুতরাং, এটি আপনাকে বেফাক 2022 এর পরীক্ষার ফলাফল দেওয়ার একটি খুব দ্রুত উপায়।

ফজিলত ছাত্র

ফজিলত ভোট

সানাবিয়া ছাত্র

সানাবিয়া পুলিশ

মুতাওয়াসিতা ছাত্র

মুতাওয়াসিতা পার্ক

ইবতিদাইয়্যাহ ছাত্র

ইবতিদাইয়্যাহ

হিফয

কিরাআত

বেফাক 45 তম কেন্দ্রীয় পরীক্ষার মেধা তালিকা 2022

45 কেন্দ্রীয় পরীক্ষার ফলাফল এখন 2022 সালের জন্য উপলব্ধ। নিশ্চিতভাবে, বিডি পরীক্ষার কর্তৃপক্ষের জন্য এটি একটি দুর্দান্ত সুযোগ যা কোনো সমস্যা ছাড়াই আপনার ফলাফল সরবরাহ করতে সহায়তা করবে। আপনি শুধু আপনার রোল নম্বর লিখুন বা বেফাক ফলাফল চেক করতে আপনার উপরে যে কেউ ক্লিক করুন।

আপনার যদি পিডিএফ ফাইলগুলির মেধা তালিকা পরীক্ষা করার প্রয়োজন হয় তবে আপনি এটিও এই জায়গা থেকে নিচ্ছেন। এটি সবার জন্য অফিসিয়াল ওয়েবসাইট যা তাদের ফলাফল জানতে পারে। এই ওয়েবসাইটটি ছাড়া, আপনি কোথাও আপনার ফলাফল খুঁজে পাবেন না।

আজ আর নয় আমরা এখন আমাদের লেখা বন্ধ করতে যাচ্ছি। আপনার যদি কোন সমস্যা থাকে তবে একটি মন্তব্য লিখুন আমরা যত তাড়াতাড়ি সম্ভব আপনার সমস্যার সমাধান করব। অন্যথায়, আপনি যদি এখনই ফলাফল না পান তবে আপনার রোল নম্বর দিন। আমরা দ্রুত আপনার ফলাফল পরীক্ষা করব এবং একটি মন্তব্যের উত্তরে উত্তর দেব।

আরো দেখুন:

wifaqbd.org রেজাল্ট Befaq Result 2022

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *