বেফাক পরীক্ষার রেজাল্ট ২০২১ – হিফজ, তাকমিল, ফজিলাত, সানাবিয়া উলাইয়া, মুতাওসসিতাহ, এবতাদইয়াহ, কিরাত

৪৪তম বেফাক ফলাফল ২০২১ কওমি মাদ্রাসা বাংলাদেশ বেফাকের ৪৪ তম পরীক্ষার ফলাফল ২০২১ সালের কওমি মাদ্রাসাস বাংলাদেশ ঘোষণা করা হয়েছে। ৯ ই জুন (শনিবার) 2021 সকাল 11:30 টায় 44 তম বেফাকের ফলাফল 2021 কওমি মাদ্রাসাস বাংলাদেশ ঘোষণা করা হবে। কওমী মাদ্রাসা বাংলাদেশ ৪৪ তম পরীক্ষার অধিবেশন এর ২০২১ সালের ফলাফল ঘোষণা করা হয়েছে কওমি মাদ্রাসার অফিসিয়াল ওয়েবসাইট www.wifaqbd.org এ এবং আমাদের ওয়েবসাইট দ্বারাও।

৪৪ তম কওমী মাদ্রাসা বাংলাদেশ এর বেফাকের ফলাফল ২০২১ সালের ২৫ শে রমাদান মোবারক অর্থাৎ ৮ ই মে (শনিবার) সকাল সাড়ে ১১ টায় কওমি মাদ্রাসায় বাংলাদেশ ঘোষণা করা হবে কাওমি মাদ্রাসায় অফিসিয়াল ওয়েবসাইট www.wifaqbd.org এ এবং আমাদের ওয়েবসাইটের মাধ্যমেও । বেফাক (বেফাকুল মাদারিসিয়াল আরবিয়া বাংলাদেশ) ৪৪তম তম ব্যাচের চূড়ান্ত ফলাফল ২০২১ সালের জন্য আজ ঘোষণা করা হয়েছে।

বেফাক কাকমি মাদ্রাসা ফলাফল 2021

বেফাকু কওমি মাদ্রাসা পরীক্ষার ফলাফল ২০২১ সালের ১ জুন প্রকাশিত হবে। অনলাইনে এবং এসএমএসের মাধ্যমে প্রকাশিত ফলাফল। শিক্ষার্থীরা দুটি উপায়ে পরীক্ষার ফলাফল সংগ্রহ করতে পারে। ইন্টারনেটের মাধ্যমে একটি এবং এসএমএস প্রেরণের মাধ্যমে একটি।

কওমি বেফাকের পরীক্ষার ফলাফল 2021 এসএমএসের মাধ্যমে

কওমি পরীক্ষার ২০২১ এর শিক্ষার্থীরা যে কোনও মোবাইল অপারেটরের এসএমএসের মাধ্যমে বেফাকের ৪৪তম পরীক্ষার ফলাফল 2021 পেতে পারেন। আপনার মোবাইল বার্তা বিকল্পে নীচের কোডটি টাইপ করুন এবং এটি 9933 এ প্রেরণ করুন।

BEFAQ < Space > 1st letter of Class < Space > Roll and Send it to 9933 From any Operator

Example: BEFAQT 16352 and Send to 9933

ক্লাসের সংক্ষিপ্ত ফর্মগুলি নীচে দেওয়া হল:

টি = তাকমিল

চ = ফজিলাত

এস = সানাবিয়া উলাইয়া

এম = মুতাওয়াসিতঃ

ই = এবতাদইয়াহ

এইচ = হিফজুল কুরআন

প্রশ্ন = কিরাত

এইমাত্র প্রকাশিত বেফাক ফলাফল দেখতে নিচে ক্লিক করুন

www.wifaqbd.org ফলাফল 2021

এই পরীক্ষাটি ২১ শে মে (বৃহস্পতিবার) ২০২১ থেকে ১ জুন (সোমবার) ২০২১ সাল পর্যন্ত অনুষ্ঠিত হয়েছিল। বেফা কওমী পরীক্ষায় ২০২১ সালে প্রচুর ছেলে-মেয়েরা অংশ নিচ্ছিল। এখানে মোট ৫১ হাজার & 7২7 শত ছেলে এবং পুরো ২১ হাজার & এই বেফাকু কওমি পরীক্ষায় ২০২১ সালে শতশত মেয়ে অংশ নিচ্ছিল। এর অর্থ এই বিএফএকিউ কওমি পরীক্ষায় অংশ নেওয়া পুরো 000৩,০০০ এবং 18১৮ শত ছেলে-মেয়েরা ২০২২। বেফাকু কওমী পরীক্ষা ২০২১ সমগ্র বাংলাদেশের মোট 6৮6 টি কেন্দ্রে অনুষ্ঠিত হয়েছিল।

কওমি মাদ্রাসাস বাংলাদেশ ৪৪ তম পরীক্ষার ফলাফল www.wifaqbd.org এ ঘোষণা করবে। আপনার ফলাফলগুলি পরীক্ষা করে বেফাকের ৪৪ তম পরীক্ষার ফলাফল ২০২২. ফলাফল। কওমি মাদ্রাসা বেফাক পরীক্ষার ফলাফল ২০১৮ www.wifaqbd.org।

বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ বাংলাদেশের বৃহত্তম কাওমি মাদ্রাসা শিক্ষা বোর্ড। এটি ১৯ 197৮ সালের এপ্রিলে ইসলামী পন্ডিতদের একটি সম্মেলনের পরে প্রতিষ্ঠিত হয়েছিল। বাংলাদেশের কওমী মাদ্রাসাগুলির এই সংগঠনটি “বেফাকুল মাদারিস” নামে পরিচিত (এটি ওফাক উল মাদারিস নামে অনূদিত)। বঙ্গদেশ কওমি মাদ্রাসা শিক্ষাবোর্ড “ইসলামিক বৃহত্তম ফেডারেশন বাংলাদেশের বিদ্যালয়সমূহ।

Updated: May 17, 2021 — 9:28 pm

1 Comment

Add a Comment
  1. জামাত মুতাওয়াসসিতাহ ২০২১ রোল ১১১১১১

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *