News

বরিশাল বিশ্ববিদ্যালয় এডমিশন ফলাফল 2022 প্রকাশিত দেখুন

ববি রেজাল্ট ২০২২

BU ফলাফল 2022 – https://admission.bu.ac.bd/login BU 1st মেধা তালিকা 2021-22 (এখন প্রদর্শিত) PDF ডাউনলোড, BU ভর্তি বিষয় পছন্দের ফলাফল আজ বিশ্ববিদ্যালয়ের অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে। এখন আপনি এই ওয়েবসাইট থেকে সংগ্রহ করতে পারেন. সম্পূর্ণ বিষয়বস্তু মনোযোগ সহকারে পড়ুন এবং এখান থেকে সংগ্রহ করুন। বরিশাল বিশ্ববিদ্যালয় ভর্তি কর্তৃপক্ষ তাদের অফিসিয়াল ওয়েবসাইটে 2021-22 ভর্তি পরীক্ষার তারিখ ঘোষণা করেছে। বরিশাল বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার 2021-22 সার্কুলারও বিশ্ববিদ্যালয় ভর্তি কর্তৃপক্ষ প্রকাশ করেছে।

বরিশাল বিশ্ববিদ্যালয়ের (বিইউ) ফলাফল- বরিশাল বিশ্ববিদ্যালয়ের ভর্তির প্রবেশপত্র 2021-22 আসন পরিকল্পনা ডাউনলোড অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত। এখন আপনি আমাদের ওয়েবসাইটেও এটি দেখতে পারেন। সমস্ত ধরণের তথ্যের জন্য সম্পূর্ণ নিবন্ধটি পড়ুন। আমরা এখানে BU এর ভর্তি পরীক্ষা 2022 নিয়ে আলোচনা করছি।

বরিশাল বিশ্ববিদ্যালয় ফলাফল দেখুন

প্রিয় আবেদনকারীরা যদি আপনি এখানে নতুন দর্শক হন তবে আপনি এই নিবন্ধটি মনোযোগ সহকারে পড়তে পারেন। এই পোস্টে, আমরা 2021-22 ভর্তি পরীক্ষা নিয়ে আলোচনা করছি। আপনি যদি এই ভর্তি পরীক্ষা সম্পর্কে ভালভাবে না জানেন তবে দয়া করে এটি মনোযোগ সহকারে পড়ুন। আপনি যদি আপনার ভর্তি সংক্রান্ত সমস্ত আপডেট তথ্য পেতে চান তবে আপনি আমাদের অনুসরণ করতে পারেন। আমরা এখানে আপনাকে সব ধরনের তথ্য দেব।

BU ফলাফল 2022

Top Stories

BU ভর্তি পরীক্ষা 2022 – 21 নতুন তারিখ

প্রিয় বরিশাল বিশ্ববিদ্যালয়ের আবেদনকারীরা, আপনি কি জানেন বিইউ এর প্রশাসনিক কর্তৃপক্ষ গত সপ্তাহে ভর্তি পরীক্ষার নতুন তারিখ প্রকাশ করেছে? 2022 সালের ভর্তি পরীক্ষার নতুন তারিখ 27 এবং 28 ডিসেম্বর 2022। আগের তারিখটি BU এর কর্তৃপক্ষ বাতিল করেছে।

সুতরাং, প্রিয় প্রার্থী আপনি ইতিমধ্যে আপনার পরীক্ষার তারিখ সম্পর্কে জানেন। আমরা আপনাকে আপনার পরীক্ষার তারিখ সম্পর্কেও বলেছি। আপনি ইতিমধ্যে 2021-22 ভর্তি পরীক্ষার জন্য আবেদন করেছেন। তাই আমরা আপনার ভর্তি পরীক্ষায় সব সেরা বলতে পারি।

https://admission.bu.ac.bd/login

ভর্তি কর্তৃপক্ষ তার ওয়েবসাইটে বিইউ এর ভর্তি বিজ্ঞপ্তি 2022 প্রকাশ করেছে। এখন আপনি যেকোনো সময় আমাদের ওয়েবসাইট থেকে এটি ডাউনলোড করতে পারেন। আমরা আপনাকে 2021-22 ভর্তি পরীক্ষায় সাহায্য করতে পারি। বিডি পরীক্ষা হেল্প টিম আপনাকে সাহায্য করার জন্য সবসময় আপনার সাথে আছে। আবেদনকারীদের সবসময় আমাদের ওয়েবসাইটে স্বাগত জানাই.

কিভাবে আবেদন করতে হবে?

আপনি যদি বরিশাল বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা 2021-22 এর জন্য আবেদন করতে চান তবে আপনি আমাদের পরবর্তী নির্দেশাবলী অনুসরণ করতে পারেন। এখানে আমরা জানব কিভাবে BU-এর প্রবেশপত্র ডাউনলোড করতে হয় এবং আমরা আপনার 2022 সালের ভর্তি পরীক্ষার ফলাফলও প্রদান করি। আপনি 01 সেপ্টেম্বর 2022 থেকে 25 সেপ্টেম্বর 2022 এর মধ্যে আবেদন করতে পারেন। আপনাকে অবশ্যই 26 সেপ্টেম্বর 2022 এর মধ্যে আপনার ভর্তি পরীক্ষার অর্থ প্রদান করতে হবে।

প্রথমত, আপনি http://admission.eis.bu.ac.bd লিঙ্কে যান এবং ভর্তি পরীক্ষায় আপনার আবেদন করার জন্য আপনার আরও তথ্য লিখুন। আপনি সেই সাইটে আপনার প্রতিটি তথ্য দেখতে পারেন। সেই সাইটে আপনার তথ্য জমা দেওয়ার পর আপনি একটি পেমেন্ট কোড পাবেন। আপনাকে অবশ্যই আপনার ভর্তি পরীক্ষার জন্য অর্থ প্রদান করতে হবে।

যেকোন ইউনিট অ্যাপ্লিকেশনের জন্য, BU এর অফিসিয়াল ওয়েবসাইটে প্রবেশ করার পরে আপনি অ্যাপ্লিকেশন/লগইন বোতামটি দেখতে পাবেন, আপনি অ্যাপ্লিকেশন বোতাম টিপুন এবং আপনার তথ্য সঠিকভাবে রাখুন। সেখানে আপনাকে আপনার এইচএসসি রোল নম্বর, এইচএসসি পাসের বছর এবং এইচএসসি বোর্ডের নাম দিতে হবে। এটি করার পরে আপনি সেখানে আপনার নিজের তথ্য দেখতে পাবেন তারপর আপনি আপনার আবেদনের জন্য “নিশ্চিত” বোতামে ক্লিক করুন।

BU অনলাইন আবেদন প্রক্রিয়া

আপনার নিশ্চিতকরণের পরে, আপনি একটি নতুন পৃষ্ঠা দেখতে পারেন। সেই পৃষ্ঠায় যেখানে আপনি আপনার নিজের ছবি এবং অন্যান্য তথ্য সঠিকভাবে রাখুন। তারপর আপনি সেই পৃষ্ঠাটি নিশ্চিত করুন। আপনার নিশ্চিতকরণের পরে, তারা আপনাকে বলবে যে কোনো অপারেটর থেকে 16321 নম্বরে একটি এসএমএস পাঠান। আপনি একটি এসএমএস পাঠানোর পরে আপনি একটি নিশ্চিতকরণ SMS পেতে পারেন যেটি নিশ্চিতকরণ SMS আপনি একটি 7-সংখ্যার নিশ্চিতকরণ কোড পাবেন। আপনাকে অবশ্যই আপনার অ্যাপ্লিকেশন পৃষ্ঠার কোড বক্সে কোডটি লিখতে হবে। তারপরে আপনি আপনার ভর্তি পরীক্ষার আবেদনের জন্য আপনার নিশ্চিতকরণ বোতামে ক্লিক করুন।

আপনি যদি একটি বৈধ নিশ্চিতকরণ কোড প্রদান করেন তবে আপনি আপনার স্ক্রিনে মূল অ্যাপ্লিকেশন পৃষ্ঠাটি দেখতে পাবেন। এখানে আপনি আপনার ইউনাইট ওয়াইজ অ্যাপ্লিকেশন পারমিট দেখতে পারেন। তারপর আপনি আপনার ইউনিট নিশ্চিত করতে পারেন এবং আপনার নিশ্চিতকরণের পরে, আপনি একটি টেক পেমেন্ট স্লিপ পাবেন। আপনি আপনার টাকা পেমেন্ট স্লিপ ডাউনলোড করতে পারেন। আপনার টাকা পেমেন্ট স্লিপ ডাউনলোড করার পর আপনাকে অবশ্যই 26শে সেপ্টেম্বর 2022 এর আগে সোনালী, জনতা, রূপালী বা অগরোনি ব্যাঙ্কের যেকোনো শাখায় পেমেন্ট করতে হবে।

বরিশাল বিশ্ববিদ্যালয়ের অ্যাডমিট কার্ড ডাউনলোড করুন

আবেদনকারীদের তাদের প্রবেশপত্র 01শে অক্টোবর 2022 থেকে 19ই অক্টোবর 2022 পর্যন্ত ডাউনলোড করা যাবে। প্রবেশপত্র ডাউনলোডের শেষ তারিখ হল KHA ইউনিট 18ই অক্টোবর, GA ইউনিট 18ই অক্টোবর 2022 এবং KA ইউনিট 19ই অক্টোবর 2022। যদি আপনার কোনো সাহায্যের প্রয়োজন হয় আপনি A ইউনিট 01877717375, B ইউনিট 01877717376, এবং C ইউনিট 01877717377 সমস্ত ইউনিট 029669934 এর জন্য যোগাযোগ করতে পারেন।

বরিশাল বিশ্ববিদ্যালয়ের ভর্তির ফলাফল 2021-22

প্রিয় আবেদনপত্র আপনি কি জানেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার ফলাফল 2021-22 আজ প্রকাশিত হয়েছে কিনা? প্রথমত, এটি সত্য যে আজ বিশ্ববিদ্যালয়ের অফিসিয়াল ওয়েবসাইটে ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে। আপনি এখনও আপনার ফলাফল পান না? আপনার ফলাফল এখনও এখান থেকে আপনার ফলাফল পেতে দয়া করে এই নিবন্ধটি মনোযোগ সহকারে পড়ুন। এই অনুচ্ছেদে, আমরা আপনার ভর্তির ফলাফল নিয়ে আলোচনা করছি। আমরা অনলাইনে আপনার ফলাফল কীভাবে সহজে পেতে পারি তার কিছু কৌশল দেখাই।

আমরা জানি যে আপনারা সবাই বরিশালের বাইরের আবেদনকারী। সকলেই জানেন যে সকল ভর্তির আবেদন বরিশাল এলাকার নয়। তারা বাংলাদেশের বিভিন্ন এলাকায়। কিছু আবেদনকারী বিদেশী। তাই যারা বরিশালের বাইরে থেকে তাদের জন্য এই পোস্ট। কারণ তারা বরিশাল বিশ্ববিদ্যালয়ের নোটিশবোর্ড দেখতে পান না। এই পোস্টটি তাদের জন্য এক ধরনের অনলাইন নোটিশ বোর্ড। এখান থেকে আপনার তথ্য পেতে কোড.

হ্যাঁ, আমরা আপনার জন্য কাজ করছি এবং আপনাকে সমস্ত আসল তথ্য দিচ্ছি। আমরা বলতে পারি যে আপনি এখনও ভর্তির ফলাফল প্রকাশ করেননি। অনুগ্রহ করে আপনার ভর্তির ফলাফল প্রকাশের সময় অপেক্ষা করুন। কারণ এটি এই বিশ্ববিদ্যালয়ের ভর্তি কর্তৃপক্ষের উপর নির্ভরশীল। ভর্তি কর্তৃপক্ষ আজ তা প্রকাশ করলে আমরা আজকে আমাদের ওয়েবসাইটেও প্রকাশ করব। তাই ছাত্র চিন্তা করবেন না। আমরা অন্যদের তুলনায় আপনার ফলাফল দ্রুত প্রকাশ করব। বিইউ বিষয় পছন্দের ফলাফল

সম্পূর্ণ ফলাফল 2022 ডাউনলোড করুন

আপনারা সবাই জানেন এই বিশ্ববিদ্যালয়ের সুনাম সারা বাংলাদেশে রয়েছে। কিন্তু গত মাসে এই বিশ্ববিদ্যালয়ের উপাচার্য যোগদান করেন ড. উপাচার্যের কারণে এ বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষার আয়োজন করেনি। যে কারণে প্রথম ভর্তি পরীক্ষার তারিখ শেষ হয়ে গেল।

BU Admission Result 2022 PDF Download

কিন্তু আপনারা সকলেই জানেন যে এটি এই বছরের ভর্তি পরীক্ষার দ্বিতীয় তারিখ। তাই আপনার ভর্তি পরীক্ষায় আমরাও খুশি। মাননীয় ভিসি বলেন, তিনি দ্রুত কাজ করছেন এই ভর্তি পরীক্ষা দিতে। এই ভিসিকে না চিনলে আমরা কোথায় জানতে পারি? তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ড.

বিইউ ভর্তি প্রশ্নের সমাধান 2021-22

আমরা জানি আজ থেকে বিইউ ভর্তি পরীক্ষা শুরু হচ্ছে। প্রথম পরীক্ষা আজ সকাল 10:00 টায় অনুষ্ঠিত হয়েছে। আমরা আপনার MCQ প্রশ্ন সংগ্রহ করেছি। আমরা আপনার জন্য সাবধানে এটি সমাধান. আপনি যদি সংগ্রহ করতে চান তবে আপনাকে অবশ্যই নিবন্ধটি মনোযোগ সহকারে পড়তে হবে। আমরা এখানে BP একটি পিডিএফ ফাইল এবং একটি JPG ফাইল আপনার জন্য আপলোড করি। যত তাড়াতাড়ি সম্ভব এখান থেকে আপনার প্রশ্নের সমাধান সংগ্রহ করুন।

বরিশাল বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার আয়োজন করেছে বরিশাল বিশ্ববিদ্যালয় প্রশাসন। এতে বলা হয়, এ বছর শিক্ষার্থীরা এই পরীক্ষায় সন্তুষ্ট। শিক্ষার্থীরা এই পরীক্ষাটি যত্ন সহকারে করছে এবং এই পরীক্ষা দিচ্ছে। তাই সংগঠিত কমিটি ওই ধরনের পরীক্ষা আয়োজনে সফল। বিইউ বিষয় পছন্দের ফলাফল

ক-ইউনিট বরিশাল বিশ্ববিদ্যালয় ভর্তি বিষয় পছন্দের ফলাফল

বরিশাল বিশ্ববিদ্যালয়ের (বিউ) ভর্তি পরীক্ষা 2021-22 1ম মেধা তালিকা অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে। এখন সকল আবেদনকারী এখান থেকে তাদের ফলাফল দেখতে পারবেন।

এই ফলাফল সংগ্রহ করার সুযোগও রয়েছে। আপনি এটি বিশ্ববিদ্যালয়ের অফিসিয়াল ওয়েবসাইট থেকে সংগ্রহ করতে পারেন। শুধু এখানে ক্লিক করুন এবং এখনই বিশ্ববিদ্যালয়ের অফিসিয়াল ওয়েবসাইটে যান।

বরিশাল বিশ্ববিদ্যালয়ের ভর্তি বিষয় পছন্দের ফলাফল খ-ইউনিট

প্রিয় শিক্ষার্থীরা আপনার বিইউ ভর্তির ১ম মেধা তালিকা বিশ্ববিদ্যালয়ের ভর্তির ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে। আমরা তা সংগ্রহ করে আমাদের ওয়েবসাইটে আপলোড করেছি। আমাদের ওয়েবসাইট থেকে সংগ্রহ করুন.

আবেদনকারীরাও এটি বিশ্ববিদ্যালয়ের অফিসিয়াল ওয়েবসাইট থেকে সংগ্রহ করতে পারেন। এখানে ক্লিক করুন এবং এখনই বিশ্ববিদ্যালয়ের অফিসিয়াল ওয়েবসাইটে যান।

বরিশাল বিশ্ববিদ্যালয় ভর্তি বিষয় পছন্দ ফলাফল গ -ইউনিট

ভর্তি পরীক্ষার গ ইউনিটের মেধা তালিকা অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে। আমরা তা সংগ্রহ করে আমাদের ওয়েবসাইটে আপলোড করেছি। এখন প্রত্যেক শিক্ষার্থী এখান থেকে সংগ্রহ করতে পারবে।

আপনি এটি বিশ্ববিদ্যালয়ের অফিসিয়াল ওয়েবসাইট থেকেও সংগ্রহ করতে পারেন। এখানে ক্লিক করুন এবং এখনই বিশ্ববিদ্যালয়ের অফিসিয়াল ওয়েবসাইটে যান। বিইউ বিষয় পছন্দের ফলাফল

2য় মেধা তালিকা বিজ্ঞপ্তি (21-11-2022)

বরিশাল বিশ্ববিদ্যালয় এখন তাদের অফিসিয়াল ওয়েবসাইটে ৩য় মেধা তালিকা প্রকাশ করেছে। আপনার মেধা তালিকা সংগ্রহ করতে এখানে ক্লিক করুন.

কোটা ভাইভা তারিখ 

বিইউ সাবজেক্ট চয়েস 2য় মেধা

উপসংহার

প্রিয় আবেদনকারীরা যদি আপনার BU এর ভর্তি পরীক্ষা 2021-22 সম্পর্কে কোনো তথ্যের প্রয়োজন হয় তবে আপনি একটি মন্তব্য করে আমাদের জানতে পারেন। আমাদের মন্তব্য বক্স নীচে.

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *