News

150+ আর্জেন্টিনা ফানি পোস্ট, ট্রল পিক, খারাপ স্ট্যাটাস দেখুন

আর্জেন্টিনা ফুটবল দল নিয়ে ফানি পোস্ট ট্রল পিক খারাপ স্ট্যাটাস এবং ফানি ভিডিও দেখতে আমাদের পোস্টটি ফলো করুন। আজকে ব্রাজিল ফ্যানদের কে সাথে নিয়ে আমরা আর্জেন্টিনাকে পঁচাবেন। আর্জেন্টিনার তারা নিজেদেরকে বিশ্বের সেরা দল হিসেবে বিবেচিত করে কিন্তু আমরা দেখেছি শেষ পর্যন্ত তারা গ্রুপ থেকে বাদ হয়ে যায়।

সকল কিছু বিবেচনা করে দেখা যায় যে বাংলাদেশে প্রায় বেশিরভাগ ফুটবল সাপোর্টার আর্জেন্টিনার ভক্ত। বর্তমানে এই দলে একজন সুপারস্টার খেলোয়াড় মেসি। কিন্তু তারা গত ৩৬ বছরে বিশ্বকাপ ট্রফি জয় করতে পারেনি। তারা আশা করে যে 2022 সালের কাতার বিশ্বকাপে মেসি আর্জেন্টিনার জন্য বিশ্বকাপ ট্রফি উপহার দিবেন। তবে তাদের এই আশা নিরাশায় করার জন্যই আমাদের জার্মানি দল প্রস্তুত আছেন।

আজকে আর্জেন্টিনা ফুটবল দলকে এমনভাবে পচানো হবে যেন সারাজীবন মনে রাখে। একটু বিশেষভাবে বিবেচনা করলে দেখা যায় আর্জেন্টিনা কেবল মাত্র দুইবার বিশ্বকাপ ট্রফি জয় করেছে। অন্যদিকে ব্রাজিল আর্জেন্টিনার প্রতিপক্ষ তারা পাঁচবার বিশ্ব চ্যাম্পিয়ন। এখান থেকেই বোঝা যায় আর্জেন্টিনা কত বাজে এবং কতটা ফালতু। আশা করি সম্পূর্ণ পোস্টটি পড়ে আপনারা আরো বেশি মজা পাবেন।

আর্জেন্টিনা নিয়ে ফানি পোস্ট

আমি ব্যাক্তিগত ভাবে আর্জেন্টাইন সাপোর্টার। সবাই চেষ্টা করে ভালো খেলার জন্য। তাই, আমার ফ্রেন্ড লিস্টের কেউ যদি কোনো প্লেয়ারকে ট্রোল করেন & ব্রাজিল , আর্জেন্টিনা অথবা যে কোন টিম নিয়ে যদি আজে বাজে ফানি পোস্ট করেন নিজ দায়িত্বে আমাকে আনফ্রেন্ড করে দিবেন। নাহলে আমিই অনফ্রেন্ড করে দেবো। নিজে সম্মান পাইতে হইলে অন্যকে সম্মান করতে শিখুন।

Top Stories

প্রাচীনকাল থেকেই আর্জেন্টিনা একটি অবহেলিত দল!

তাসকিন হলো ব্রাজিল সাপোর্টার, আর তাঁর বাপ হলো আর্জেন্টিনা সাপোর্টার, তাহলে সমীকরণ কি দাঁড়ালো? আর্জেন্টিনা হলো ব্রাজিলের বাপ।

আর্জেন্টিনা ! এবার বিশ্বকাপ নিবে, এমন হাজারো ফানি পোস্ট পেতে নিচের লিংকে লাইক দিন – আর্জেন্টিনা ফেন্স রা

ফেসবুক এর একখানা পোস্ট দেখে। অনুপ্রাণিত হয়ে প্রিয় দল ব্রাজিলের জার্সি না কিনে টাকাগুলো এক পথশিশুকে দিলাম। আজ গিয়ে দেখি সে আর্জেন্টিনার নতুন জার্সি পরে ঘুরতাছে।

আর্জেন্টিনা ট্রল পিক Download

ব্রাজিলের ভক্তরা সবচেয়ে বেশি আনন্দ পায় যখন আর্জেন্টিনার নিয়ে ট্রল পিকচার বানায় এবং এগুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করা হয়। অপর প্রান্তে আর্জেন্টিনা সর্মথকরা এগুলো দেখে খুব কষ্ট পায়। আশা করি আমাদের পোস্টটি আপনাদের কাছে শুধুমাত্র ফান করার জন্য দেওয়া হয়েছে।

এখানে আপলোড করা প্রতিটি ছবি আমরা বিভিন্ন মাধ্যম থেকে সংগ্রহ করেছি। এই পোষ্টের মাধ্যমে আমরা শুধুমাত্র ভিজিটরদের কিছু আনন্দ দিতে চাই এর বেশি কিছু না। আশা করি এই ধরনের ব্রাজিল-আর্জেন্টিনা নিয়ে আপনাদের মাঝে কোন প্রকার ঝামেলা সৃষ্টি করবেন না।

মেসি এবং নেইমার কে নিয়ে আরো বেশি ফানি পিক এবং ছন্দ কবিতা গান ইত্যাদি পাওয়ার জন্য আমাদের ফেসবুক পেজে যুক্ত থাকুন আমাদের ফেসবুক পেজে যোগ দেওয়ার জন্য এখানে ক্লিক করুন

আর্জেন্টিনা খারাপ স্ট্যাটাস

কিছু মৌসুমী ফুটবল সাপোর্টার রয়েছে যারা একদল অন্য দলকে নিয়ে খারাপ মন্তব্য অথবা ফেসবুকে স্ট্যাটাস দেয়। অনেকেই আর্জেন্টিনাকে বলে আর জিতে না। ছত্রিশ বছরের বিশ্বকাপ পায়না আর কবে পাবে। আমি জন্মের পর থেকে কখনো দেখিনি আর্জেন্টিনা বিশ্বকাপ জিততে।

এ ধরনের মন্তব্যগুলো বেশিরভাগ ব্রাজিল ফুটবল দলের সাপোর্টার দের কাছ থেকে শোনা যায়। সারা বিশ্বে সবচেয়ে বেশি আর্জেন্টিনা এবং ব্রাজিলের সাপোর্টার ইন্ডিয়া এবং বাংলাদেশ। আপনার কাছে যদি আর্জেন্টিনা সম্পর্কে কোন খারাপ পোস্ট অথবা স্ট্যাটাস থেকে থাকে তাহলে কমেন্ট করে জানান।

 

আর্জেন্টিনা দল সম্পর্কে খারাপ স্ট্যাটাস পেতে এখানে ক্লিক করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *