২৫তম ব্যাচ (পুরুষ) ব্যাটালিয়ন আনসার প্রাথমিক বাছাই রেজাল্ট, SMS, তারিখ, সময় প্রকাশিত দেখুন

বাংলাদেশ আনসার ব্যাটালিয়ন ২৫তম ব্যাচ পুরুষ প্রাথমিক বাছাই ২০২৩ তারিখ ও সময় প্রকাশিত হয়েছে। আনসার ব্যাটেলিয়ান প্রাথমিক বাছাই মোবাইল এসএমএস পেরন করা হয়েছে। যারা ইতিমধ্যে ২৫ তম ব্যাচ ব্যাটালিয়ন আনসারে যোগদানের জন্য অনলাইনে আবেদন করেছিলেন সকলের পরীক্ষার তারিখ নির্ধারণ করা হয়েছে।

https://ansarvdp.gov.bd/

আবেদনকৃত প্রার্থীদের মধ্য থেকে এখনো যারা মোবাইল এসএমএস এর মাধ্যমে পরীক্ষার তারিখ ও সময় জানতে পারেননি তারা অবশ্যই এ পোস্টটি ফলো করবেন। ইতিমধ্যে আপনারা জানেন যে সাধারণ আনসার ব্যাটালিয়ন প্রশিক্ষণের জন্য আবেদনকৃত প্রার্থীদের মধ্য থেকে চূড়ান্ত প্রার্থীর তালিকা প্রকাশ করা হয়েছে। তাই যারা ২৫ তম ব্যাচে পুরুষ ব্যাটেলিয়ান আনসার প্রাথমিক বাছাই এর জন্য আবেদন করেছেন সকলের পরীক্ষার তারিখ খুব দ্রুত সময়ের মধ্যে প্রকাশ করা হবে।

২৫তম ব্যাচ আনসার প্রাথমিক বাছাই SMS

সর্বশেষ তথ্য অনুযায়ী আমরা জানতে পারছি যে, আনসার ব্যাটালিয়ন পদে যোগদানের জন্য ২৫ তম ব্যাচের সকল প্রার্থীদের মোবাইলের খুব দ্রুত সময়ের মধ্যে এসএমএস প্রেরণ করা হবে। এসএমএসের মাধ্যমে পরীক্ষার স্থান,তারিখ ও সময় বলা থাকবে। এছাড়াও অন্য কোন আপডেট তথ্য জানা থাকলে আমরা খুব দ্রুত সময়ের মধ্যে আপনাদের কাছে পৌঁছে দেব।

প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ আনসার ভিডিপি
বিজ্ঞপ্তি প্রকাশঃ ১৫ সেপ্টেম্বর ২০২৩
বিজ্ঞপ্তি সংখ্যাঃ  ১টি
প্রকাশ সূত্রঃ বাংলাদেশ প্রতিদিন ও অফিসিয়াল ওয়েবসাইট
চাকরির ধরনঃ সরকারি চাকরি
ক্যাটাগরিঃ ০১ টি
শূন্যপদঃ ৫০০টি
আবেদন করার মাধ্যমঃ অনলাইন
আবেদন শুরু করার তারিখঃ ১৬ সেপ্টম্বর ২০২৩

২৫ তম আনসার ব্যাটালিয়ন বাছাই ২০২৩ পরীক্ষা তারিখ

ইতিমধ্যে কিছু কিছু মাধ্যম থেকে জানতে পারলাম যে ২৫ তম আনসারের যে পরীক্ষা নেওয়ার কথা ছিল তা হয়তো কিছুটা বিলম্ব হয়ে জানুয়ারি মাসে হতে পারে। তবে এখনো সরকারি কোনো নির্দেশনা না থাকার কারণে আমরা আশা ছেড়ে দিচ্ছি না। যদি খুব দ্রুত সময়ের মধ্যে কোন আপডেট ফলাফল পেয়ে যায় তাহলে অবশ্যই আপনাদেরকে এখানে ওয়েবসাইটের পোস্টের মাধ্যমে জানাবো। তাই অবশ্যই নিয়মিত আপডেট তথ্য জানার জন্য আমাদের ফেসবুক ওয়েবসাইট ফলো করুন।

২৫তম ব্যাচ (পুরুষ) ব্যাটালিয়ন আনসার

২৫ তম ব্যাচ আনসার ব্যাটেলিয়ন পুরুষ পদে যোগদানের নিয়মাবলী:

পদের নামঃ ব্যাটালিয়ন আনসার (শুধুমাত্র পুরুষ) 

পদ সংখ্যাঃ ৫০০টি

বয়সঃ ১৮ হতে ২২ বছর

বৈবাহিক অবস্থাঃ অবিবাহিত

শিক্ষাগত যোগ্যতাঃ কোন স্বীকৃত বোর্ড হতে ন্যূনতম মাধ্যমিক স্কুল সাটিফিকেট (SSC) সমমানের পরীক্ষার উত্তীর্ণ।

উচ্চতা (সর্বনিম্ন):  সাধারণ ও অন্যান্য প্রার্থীদের ক্ষেত্রে ১.৬৭৬ মিটার (৫ ফুট ৬ ইঞ্চি) ও ক্ষুদ্র নৃগোষ্ঠী প্রার্থীদের ক্ষেত্রে ১.৬২৫ মিটার (৫ ফুট ৪ ইঞ্চি)। 

ওজন (ন্যুনতম) : সাধারণ ও অন্যান্য প্রার্থীদের ক্ষেত্রে ৪৯.৮৯৫ কেজি (১১০ পাউন্ড) ও ক্ষুদ্র নৃগোষ্ঠী প্রার্থীদের ক্ষেত্রে ৪৭.১৭৩ কেজি (১০৪) পাউন্ড)।

বুকের মাপ: সাধারণ ও অন্যান্য প্রার্থীদের ক্ষেত্রে ৮১.২৮-৮৬.৩৬ সে. মি. (৩২-৩৪ ইঞ্চি) এবং ক্ষুদ্র নৃগোষ্ঠী প্রার্থীদের ক্ষেত্রে ৭৬.২- ৮১.২৮ সে. মি. (৩০-৩২ ইঞ্চি)।

দৃষ্টিশক্তিঃ ৬/৬।

উপরোক্ত বিস্তারিত তথ্যাবলী আলোচনার মাধ্যমে যারা আনসার বাহিনীতে যোগদানে সম্মত হয়েছেন তারা অবশ্যই পরবর্তী মাঠ পরীক্ষার জন্য এখনই প্রস্তুতি গ্রহণ করুন। আপনাদেরকে মনে রাখতে হবে তিন মাসের যে মাঠ প্রশিক্ষণ প্রদান করা হবে সেখানে অবশ্যই সকল প্রার্থীকে অনেক সুস্থ এবং সুস্বাস্থ্যের অধিকারী হতে হবে।

নিয়মিত প্রশিক্ষণ না নেওয়া হলে আপনাকে পরবর্তী রাউন্ডের জন্য সিলেকশন করা হবে না। তাই আপনার চাকরি যদি স্থায়ীকরণের চিন্তা থাকে তাহলে অবশ্যই শারীরিক ও গঠনভাবে নিজেকে আরো যোগ্য গড়ে তুলুন।

২৫ তম ব্যাচ আনসার ব্যাটেলিয়ন সিলেকশন রেজাল্ট

একটি নতুন তথ্য হলো যারা শারীরিক গঠন, ও মাঠ পরীক্ষার জন্য মোবাইলে এসএমএস পেয়েছেন তাদের মধ্য থেকে বাছাইকৃত প্রার্থীদের কে পরীক্ষার জন্য ডাকা হবে। ফাইনাল সিলেকশনে উত্তীর্ণ প্রার্থীদের ফলাফল খুব দ্রুত সময়ের মধ্যে আমাদের ওয়েবসাইটে পাবলিশ করা হবে।

তবে যারা এই পরীক্ষায় অংশগ্রহণ করেছেন তারা অবশ্যই প্রস্তুতি নিয়ে রাখুন। কারণ খুব বেশি সংখ্যক প্রার্থীদের কে বাদ দেওয়া হবে না। যেহেতু এখানে ৫০০ জন প্রার্থীর কথা বলা রয়েছে তাই আমরা আশাকরি আপনাদের সকলের মনের আশা পূর্ণ হবে। যত দ্রুত সম্ভব ফলাফল প্রকাশ হওয়ার সাথে সাথে আমাদের ওয়েবসাইট ভিজিট করুন। এখান থেকে সম্পূর্ণ ফলাফল পিডিএফ ফাইল আকারে ডাউনলোড করতে পারবেন।